শুভেচ্ছা বার্তা

শুভ সকাল রোমান্টিক মেসেজ, কবিতা

রাতের একটু ঘুম যেমন সারা দিনের ক্লান্তি দূর করে তেমনি সকালবেলা প্রিয়জনের হাসি মাখা মুখখানা আরো উজ্জ্বল করতে সকলের মন চায়। সকালবেলা মানুষের মেধা অনেক বেশি কোমল থাকে। ভোরবেলা উঠে প্রিয়জনকে উইশিং এসএমএস না দিলে যেন সারা দিনের আইডিয়া গুলো পাল্টে যায়। আপনার প্রিয়জনকে হাসিখুশি রাখার জন্য সকাল বেলা একটি এসএমএস আপনিসহ আপনার প্রিয়জনের মনকে অনেক সুভাষিত করবে।

প্রকৃতির টানে সকালবেলা যেমন মনোরম পরিবেশে সাজে ঠিক তেমনি প্রিয় জনের মনকে একটু ভিন্নভাবে রাঙাতে আমরা কিছু শুভ সকাল এর গুরুত্বপূর্ণ বার্তা এখানে সংযোজন করেছি।

আপনি যদি শুভ সকালের বার্তা অনলাইনে এবং অফলাইনে আপনার প্রিয়জনকে পাঠাতে চান তবে এই পোস্টটি আপনার জন্যই। সকাল বেলার পাখি যেমন ঘুম ভাঙ্গিয়ে দিয়ে সকলের চৈতন্য উদয় হয় ঠিক তেমনি একটি মোবাইলের এসএমএস প্রিয়জনের মাইন্ডকে চৈতন্য করে দেয়।

দিনের শুরুটা ভালো হোক সেটা সকলেই চায়। দিনের শুরুটা একটু মনোরম এবং আনন্দঘন পরিবেশে প্রিয়জনের সাথে উদযাপন করতে আমাদের এই আয়োজনে শুভ সকালের এসএমএস আপনাকে সন্তুষ্ট করবে।

সুতরাং ভালোবাসার মানুষকে এবং জীবনের কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বকে শুভ সকালের এসএমএস বার্তা পাঠিয়ে আপনি কেন উত্তম হবেন না? কাজেই আপনি যদি আপনার প্রিয়জনকে শুভ সকালের বার্তা দিয়ে সন্তুষ্ট করার মনোভাব ব্যক্ত করেন তবে এই পোস্টে যথেষ্ট সামগ্রীর সমন্বয় আপনি সেই কাজটি করতে পারেন।

ইসলামিক শুভ সকাল এসএমএস

রোজ বিহানে একটা পাখি আল্লাহ আল্লাহ ডাকে, সেই পাখিটার গানে গানে হৃদয় দুলতে থাকে। ভোরবেলা যখন আযানের ডাক শুনে মুসলমান নামাজ পড়তে যায় ঠিক তখনই জীবনের প্রয়োজনে মনের ঘড়ির কাঁটা টিকটিক করে বাঁচতে থাকে। তোমাকে সান্ত্বনা দেওয়ার জন্য সকাল বেলা থেকে শুরু করে সারা দিন সারা রাত পর্যন্ত প্রিয়জনের সাথে আড্ডা বাজি এবং কতজন কথোপকথন হয়।

সকালবেলা শুভ এসএমএস দ্বারা সহজেই আপনি আপনার প্রিয়জনের মনের সন্তুষ্টি এবং মনের খোরাক জোগাতে পারেন। সকালবেলা প্রকৃতি অপরূপ রুপে সাজার সাথে সাথে মনের আনন্দ একটু প্রিয়জনের সাথে আলিঙ্গন করতে চায়।

আমাদের নিচের ইসলামিক শুভ সকাল এসএমএস গুলো আপনার মন কে তৃপ্তি দেওয়ার সাথে সাথে আপনার প্রিয়জনকে আনন্দের সাগরে ডুবাই দিতে পারে।

সুতরাং, আপনি যদি আপনার প্রিয়জনের সাথে দিনের শুরুটা ভালো ভাবে কাটাতে পারেন, তাহলে নিশ্চয়ই সারাদিন ভালোভাবে যেতে পারে এই বিশ্বাসে অনেকে বলে-সকালবেলা ঘুম থেকে উঠে কার মুখ দেখেছি। আপনি কল্পনা করতে পারেন যে আপনি যদি আপনার প্রেমিক অথবা প্রেমিকাকে সকাল বেলার শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন তাহলে নিশ্চয়ই সারাদিন কোন শুভ কাজের জন্য আপনাকে স্মরণ করবে এ কথা নিশ্চিত।

  •  পৃথিবিতে সব চাইতে কঠিন কাজ হল নিজে সংশোধন হওয়া আর সব চাইতে
    সহজ কাজ হল অন্যের সমলোচনা করা.
  • মানুষের মনের মধ্যে এমনভাবে নিজের জন্য জায়গা করে নাও যেন তুমি মরে গেলে তোমার জন্য তারা দুয়া করে আর বেঁচে থাকলে তোমাকে ভালবাসে।
  • ফুলের সুবাস চাঁদের হাসি নামাজ কে আমি ভালবাসি, নদীর ঢেও পাখির গান কুরআন আমার সংবিধান সবুজ শেমল রুপে ঘেরা ইসলাম ধর্ম সবার সেরা।
  • জীবনের শেষ মেকাপটা কিন্তু সুরমা আর আতর দিয়েই হবে, তাই রূপচর্চা ছেড়ে আমল চর্চা করুন
    সুভ সকাল
  • জীবনে অনেক ভুল করেছি, কিন্তু কখনো কারো হাত কাটার কারন হয়নি, আর নিজেও কাটেনি
  • গোটা পৃথিবীর জল দিয়ে জাহান্নামের আগুন নেভানো যাবেনা, কিন্তু মোনাজাতে আপনার চোখের দুই ফোটা জল জাহান্নামের আগুন নিভিয়ে দেবে
  • দোয়া করতেই থাকুন একদিন না একদিন আল্লাহ আপনাকে সফলতা উপহার দিবেন! ইনশাআল্লাহ
  • সকালে নামাজ পরে
    মোনাজাতের এক ফোটা চোখের পানি একদিন আপনার ভাগ্য পরিবর্তন করে দিতে পারে! ইনশাআল্লাহ!
  • যদি অন্ধকারকে ভয় পাও, তাহলে কোরআন পড়ো! একদিন অন্ধকার কবরে কোরআনই তোমাকে আলো দেবে
  • সেই মেয়েটি সত্যিই খুব ভাগ্যবতী, যার ভালোবাসার মানুষ মানে তার স্বামীর রোজগার কম হলেও চরিত্র ও ভালোবাসাটা কিন্তু একদম খাঁটি।

শুভ সকালের রোমান্টিক কবিতা

শুভ সকালের রোমান্টিক কবিতা এখানে উপলব্ধ। কবিতার ছন্দে ছন্দে প্রিয় মানুষের সকাল বেলাটা সম্পূর্ণরূপে আনন্দময় করে গড়ে তোলার জন্য আমাদের কিছু কবিতা এখানে সরবরাহ করা রয়েছে।

আপনি চাইলে সেই রোমান্টিক কবিতা গুলো কপি করে আপনার প্রিয়জনকে অফলাইনে এবং অনলাইনে এসএমএস করতে পারেন। অনেক গুরুত্বপূর্ণ কিছুটা অনলাইনে প্রেম বিষয়ক বিভিন্ন কবিতা খোঁজ করে থাকেন, সেই সকল গুরুত্বপূর্ণ ভিজিটরকে এই পোস্টটি ভীষণ ভাবে সহযোগিতা করতে যাচ্ছে।

  1. সকাল বেলার সকাল বেলার সোনালী আলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখি, খুলে দেখো দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই তোমায় GooD MorninG.
  2. ভোর হল ভোর হল দোর খোল খুকুমণি ওঠরে, ওই ডাকে জুই সাকে ফুলখুকি ছোটরে। আলসে নয় সে ওঠে রোজ সকালে , রোজ তাই চাঁদা ভাই টিপ দেয় কপালে।”
  3.  জেগেছে পাখি গাইবে গান, নতুন দিনের আহবান, জেগেছে সুর্য দিবে আলো, দিনটা তোমার কাটুক ভাল, জেগেছে মাঝি তুলবে পাল, সবাইকে জানাই শুভ সকাল.
  4. সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।
  5.  সূর্যের আলো ঘুম ভাঙাল,,। ভোরের পাখি গান শুনাল।।। দূর আকাশের ঝাপসা আলো,। কানে কানে বলে গেল।।। সকাল যে হয়ে এল। তোমরা সবাই আছো ভাল?? “শুভ সকাল”
  6. সকাল হলে সকাল হলে এসো তুমি , শিশির কণা হয়ে .. সন্ধ্যা হলে এসো তুমি , রক্ত জবা হয়ে .. রাত হলে জ্বলো তুমি , জোনাকি হয়ে .. সারা জীবন থেকো তুমি , আমার বন্ধু হয়ে .
  7. বৃষ্টির মাঝে বৃষ্টির মাঝে সকাল সাজে, মেঘের শব্দ কানেতে বাজে। তোমার স্মৃতি বুকের মাঝে, মনের ভিতর ঘণ্টা বাজে। তাই জীবন কাটাবো প্রেমহীন, ভবিষ্যৎ হবে রঙ্গিন। আবার এলো সেই বৃষ্টির দিন, সবাইকে জানাই গুড মর্নিং।

শুভ সকাল প্রিয়তমা

প্রিয়তমা সচরাচর জীবনের গুরুত্বপূর্ণ নাম। সকালবেলা ঘুম থেকে উঠে প্রিয় তোমার কথা আগে মনে পড়ে। সেই প্রিয় তোমাকে সকালবেলা একটু এসএমএস এর মাধ্যমে সন্তুষ্টি এবং আনন্দ দিতে আপনি নিজে এসএমএস গুলো ফলো করতে পারেন।

আপনি জেনে অবাক হবেন যে, অজস্র কবি সাহিত্যিক কে তোমাকে কেন্দ্র করে নানাবিধ কবিতা গান এবং উপন্যাস রচনা করেছেন। তার পেক্ষাপটে শুভ সকাল এর এসএমএস বার্তা প্রিয়তমাকে পাঠানোর জন্য কিছু গুরুত্বপূর্ণ এসএমএস এখানে সরবরাহ করা হয়েছে।

জীবন মানেই ছুটতে হবে, থামা মানে শেষ
দু’দিনের এই ভবে থেকে কেন হিংসা দ্বেষ
জীবন থাকুক ভালবাসায়, বন্ধু থাকুক সাথে
শুভ কামনা জানিয়ে গেলাম এই সুপ্রভাতে
#শুভ_সকাল
আসন্ন পাতা ঝরার বেলায় তোমার হিমায়িত পদচিহ্নের আলাপন
আমাকে তবু করে রাখে আচ্ছন্ন এই অবেলায়!
#শুভ_সকাল
ঘুম ঘুম রাত শেষে, সূর্য আবার উঠলো হেসে। ফুটলো আবার ভোরের আলো, দিনটা তোমার কাটুক ভালো। শুরু হল নতুন দিন, তোমাকে জানাই #গুড_মর্নিং
আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো “শুভ কামনা” #শুভ_সকাল।
শীতের শীতল ছোয়ায়, সোনালি রোদের মিষ্টি আলোয়, মন বলে সবায় আছ তো ভাল? ভাল থাকার ইচ্ছা জানাই তোমাদের, শুভেচছা… #শুভ_সকাল
Tags

Related Articles

Back to top button
Close