রোমান্টিক কালেকশন

বোরকা নিয়ে স্ট্যাটাস, কমেন্ট, ক্যাপশন উক্তি, ছন্দ, কবিতা এবং পিক ডাউনলোড

পৃথিবীতে যে জিনিস সবচেয়ে বেশি দামি, সে জিনিস লুকিয়ে রাখা হয়। ইসলাম ধর্মে মেয়েদের বোরকা পরা নির্ধারণ করা হয়েছে। নিজে বোরকা পড়ে এবং অন্যকে বোরকা পরার জন্য উৎসাহিত করার মন মানসিকতা নিতান্তই ভালো ।আমাদের এই ওয়েবসাইটে বোরকা নিয়ে স্ট্যাটাস কমেন্ট ক্যাপশন উক্তি, ছন্দ, কবিতা এবং কিছু গুরুত্বপূর্ণ বাণীঃ সমন্বয়ে পিকচার  সরবরাহ করা হয়েছে ।যে কেউ চাইলে বোরকা নিয়ে স্ট্যাটাস ক্যাপশন ফেসবুক টুইটার এ আপলোড করতে পারেন ।

আপনি যদি ইসলাম ধর্মের একজন মানবী হয়ে থাকেন, তবে বোরকা নিয়ে স্ট্যাটাস দেওয়া প্রয়োজন ।কারণ নিজে বোরকা পরা পাশাপাশি অন্যকে বোরকা পরা তে উৎসাহিত করা নিশ্চয়ই আপনার জন্য মঙ্গল বয়ে নিয়ে আসবে।

অনেক মেয়ে বুদ্ধিমান এবং এবং সুন্দর হওয়া সত্ত্বেও নিজের পিকচার সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড না করে বিভিন্ন আঙ্গিকের বোরকা পরা ছবি অনলাইনে আপলোড করে থাকেন।  আজকে তারা এই পোস্ট থেকে বোরকা নিয়ে বিভিন্ন স্ট্যাটাস ছন্দ এবং কবিতা সংগ্রহ করে সামাজিক মিডিয়া আপলোড করতে পারবেন।

সুতরাং আপনি যদি বোরকা নিয়ে কিছু গুরুত্বপূর্ণ এবং মজাদার বাণী হজ করে থাকেন, তবে এই পোস্টটি আপনাকে ভীষণ ভাবে সহযোগিতা করতে যাচ্ছে ।আমাদের এখান থেকে যে কেউ বোরকা নিয়ে স্ট্যাটাস কমেন্ট কবিতা এবং ছন্দ গুলো কপি করে বিভিন্ন সামাজিক মিডিয়ায় শেয়ার করতে পারবেন ।তাই আর দেরি না করে বোরকা নিয়ে যত কথা এবং মর্মার্থ রয়েছে তা জানার জন্য আমাদের সঙ্গেই থাকুন।

বোরকা নিয়ে স্ট্যাটাস

বোরকা দিয়ে ছবি পোস্ট করো যেমন বুদ্ধিমানের কাজ তেমনি নিয়ে স্ট্যাটাস কমেন্ট ক্যাপশন উক্তি সংরক্ষণ এবং শেয়ার করাও বুদ্ধিমানের কাজ ।সুতরাং আমাদের সরবরাহকৃত বোরকা নিয়ে স্ট্যাটাস গুলোনিশ্চয়ই সামাজিক মিডিয়ায় ভালো ফল বয়ে নিয়ে আসবে বলে আমরা বিশ্বাস করি । তাই নিচের স্ট্যাটাসগুলো আমাকে বর্কা পরা তে অনুপ্রাণিত  করার বিষয় নয় কি?

borka pora status

borka pora status 1

borka pora status 3

বোরকা নিয়ে উক্তি

আমাদের এই সাবটাইটেলটি বিভিন্ন জনের উক্তির সমন্বয়ে গঠিত নানাবিধ ইসলামিক ব্যক্তিবর্গ এবং মনীষীগণ বোরকা নিয়ে এবং বোরকার গুরুত্ব নিয়ে যে কথাগুলো বলেছেন তা  বাণী আকারে এখানে নিচে দেওয়া রয়েছে। যে কেউ চাইলে আমাদের সরবরাহকৃত বোরকা নিয়ে উক্তি গুলো কপি করে ফেসবুক টুইটার এবং বিভিন্ন জনপ্রিয় সামাজিক মিডিয়া আপলোড করে ইসলামের প্রতি অনুরাগী হতে পারেন।

borka pora status 4

borka pora status 5

borka pora status 6

বোরকা নিয়ে ক্যাপশন

বর্তমানে এলোপাতাড়িভাবে ফেসবুক টুইটার ব্যবহৃত হচ্ছে নিজের বিভিন্ন পজের ছবি সামাজিক মিডিয়ায় আপলোড না করে বোরকা নিয়ে স্ট্যাটাস এবং সুদুরপ্রসারী চিন্তাভাবনা প্রকাশ করলে নিশ্চয়ই তা মানুষের মন কাড়বে ।

আপনি যদি বোরকা নিয়ে ক্যাপশন দিয়ে থাকেন তাহলে নিশ্চয়ই আপনার নামের বিপরীতে অন্য কেউ বাজে কমেন্ট করতে পারবে না। এতে একদিকে যেমন নিজেকে সুরক্ষিত রাখা যায় তেমনি অন্যদিকে অন্য কেউ সুরক্ষিত রাখার পথ প্রশস্ত করা যায়।

borka niye pic 7

borka niye pic 8

 

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close