Finance

উপায় [Upay] মোবাইল ব্যাংকিং- উপায় UCB app, উপায় অ্যাপস ডাউনলোড

আপনি কি উপায় অ্যাপস ডাউনলোড করার জন্য খুঁজছেন? যে কেউ আমাদের এই ওয়েবসাইট থেকে উপায় অ্যাপস ডাউনলোড করে নিতে পারবেন। দীর্ঘ আট বছর ধরে মোবাইল ব্যাংকিং সেবা দিয়েছে ইউসিবির ‘ ইউক্যাশ ‘ ব্যান্ড। কিন্তু মোবাইল ব্যাংকিং ‘ উপায় ‘ অ্যাপস চালু হওয়ার সাথে সাথে ইউসিবির ‘ ইউক্যাশ ‘ ব্যান্ড বন্ধ হয়ে যায়। তাই ‘ ইউক্যাশ ‘ এর সকল গ্রাহকরা বর্তমানে ‘উপায় ‘ এর গ্রাহক হিসেবে মোবাইল ব্যাংকিং সেবার সব ধরনের সুযোগ উপভোগ করতে পারছেন। বর্তমানের বাংলাদেশের ১৫ টি ব্যাংকে এই সেবা প্রদানের ব্যবস্থা চলছে।

সুতরাং, উপায় মোবাইল  ব্যাংকিং সংক্রান্ত তথ্য এবং উপায় অ্যাপস ডাউনলোড করে ক্যাশ আউট, পেমেন্ট, মোবাইল রিচার্জ, সেন্ড মানি ঝামেলাহীন ভাবে করতে চাইলে নিচের তথ্যগুলো  স্কিপ না করে, পুরোটা পড়ুন।

উপায় UCB app

ইউসিবি ফিনটেক এর ব্যবস্থাপনা পরিচালক সাইদুল হক বলেন, বর্তমানে দেশের কোটি কোটি মানুষকে ধারাবাহিক ডিজিটাল আর্থিক সেবা দেওয়ার মাধ্যমে আর্থিক অন্তর্ভুক্তিতে বেগবান করে ‘ডিজিটাল বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে স্বপ্নের সঙ্গী হতে চায় ‘ উপায় ‘।

আমাদের যে সকল গুরুত্বপূর্ণ visitor’s উপায় অ্যাপস ডাউনলোড করার জন্য খোঁজ করছেন- তারা অতি সহজেই মোবাইলের প্লে স্টোর থেকে উপায় অ্যাপস ডাউনলোড করে নিতে পারবেন।

উপায় অ্যাপস ডাউনলোড

বর্তমানে ডিজিটাল আর্থিক সেবা এক নতুন অধ্যায়ের সূচনা করা হচ্ছে ‘ উপায় ‘ এর মাধ্যমে।
গ্রাহকদের চাহিদা কে সর্বাধিক গুরুত্ব দিয়ে উৎকৃষ্ট গ্রাহকসেবা , নিরাপদ লেনদেন এবং নিত্য নতুন উদ্ভাবন নিয়ে সর্বদা তাদের পাশে থেকে কাজ করবে ‘ উপায় ‘বলে জানিয়েছেন ইউসিবি ফিনটেক এর ব্যবস্থাপনা পরিচালক।

২০১৮ সালের মধ্যে সকল নিয়ন্ত্রক সংস্থার কমপ্লায়েন্স সংক্রান্ত নিয়ম-নীতি মেনে অগ্রসর হয়েছে ‘ উপায় ‘। গুগল প্লে স্টোর থেকে উপায় অ্যাপস ইউসিবি উপায় অ্যাপস ডাউনলোড করে গ্রাহকরা অতি সহজেই তাদের অ্যাকাউন্ট পরিচালনা করতে পারেন।

অতএব, ২০২০ সালের ডিসেম্বর মাসে বাংলাদেশ ব্যাংক ইউসিবি ফিনটেক কোম্পানির অনুকূলে মোবাইল ব্যাংকিং লাইসেন্স প্রদান করে। বাংলাদেশ ব্যাংকের তথ্য অনুযায়ী, বর্তমানে মোবাইল ব্যাংকিং গ্রাহক সংখ্যা১০.২৩ কোটি এবং প্রতিদিন গড়ে লেনদেনের পরিমাণ হচ্ছে ১৯৬৬ কোটি।

 # United Commercial Bank Ltd.

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button