রোমান্টিক কালেকশন

হাসির ছন্দ। ছেলে এবং মেয়েদের প্রেমের হাসির ছন্দ কবিতা এবং মজার জোকস Pic

মানুষকে হাসানোর জন্য অথবা মানুষকে হাসানোর অভ্যাস কিছু মানুষের শিল্প  ফুঁটিয়ে চলে। আমাদের আশেপাশে অনেক মানুষ রয়েছে যারা কম শিক্ষিত হলেও মানুষকে হাসানোর যথেষ্ট যোগ্যতা অর্জন করার ফলে মানুষের কাছে প্রিয়। মানুষকে হাসাতে হলে কতগুলো আনকমন কথা এবং ছন্দ ব্যবহার করতে হয়।  আপনি যদি আমাদের ওয়েবসাইটের হাসির ছন্দ গুলো পড়েন তাহলে প্রথমে নিজেই হাসবেন এবং তারপর আপনি অন্যের কাছে তাই এপ্লাই করতে পারেন।

প্রিয়  ভিজিটর,  আমরা কিছু  ছন্দ ব্যবহার করেছি যেগুলো আপনি ব্যবহার করলেন নিঃসন্দেহে একজন মানুষ আসতে পারতে হবে বলে আমরা মনে করছি। যাই হোক, ছোট বাচ্চা থেকে শুরু করে আপনি আপনার ভালোবাসার মানুষকে নিচের শব্দগুলোর মাধ্যমে হাসাতে পারবেন।

মিষ্টি হাসির ছন্দ

অনেকেই প্রিয়জনকে হাসাতে মিষ্টি কতগুলো হাসির ছন্দ খোঁজ করে থাকেন। আপনি  ছন্দের মাধ্যমে ফেসবুকে শেয়ার করে অথবা মুখে বলে কাউকে হাসাতে চান তাহলে দুষ্টু মিষ্টি হাসির ছন্দ গুলো আপনাকে সহযোগিতা করবে। আপনি যদি ছন্দ গুলো ব্যবহার করেন তাহলে গোমরা মুখে থাকা মানুষটাও অলসতা শহীদ হলেও একটি মুচকি হাসি আপনাকে উপহার দিতে পারে।

কাজেই, গুরুত্বপূর্ণ সিচুয়েশন বুঝে হাসির ছন্দ কবিতা ব্যবহার করলে আপনি সকলকে হাসাতে পারবেন। তবে মনে রাখতে হবে যে যাকে আমি হাসাতে চাচ্ছি সে পজিটিভ মাইন্ডে আছে কিনা নতুবা হিতে বিপরীত হতে পারে।  আপনি নিশ্চয়ই শোকাহত অবস্থায় মানুষকে হাসাতে পারবেন না  আর তা চেষ্টা করাও বোকামি  সমতুল্য।

রাতে মশা দিনে মাছি
আমি তোমায় ভালোবাসি ।
দিনে জর, রাতে কাশি
আমি তোমার কাছে আসি ।


প্রোফাইল করিয়া লক
দুয়ারে দিয়েছো নক,
কি করিয়া বুঝিবো তুমি
কাউয়া না বক ?

আপডেট ভার্সনঃ
দিয়াছো ফ্রেন্ড রিকুয়েস্ট
প্রোফাইলে মারিয়া তালা
কি করিয়া বুঝিবো তুমি
কালা নাকি ধলা ?


তুমিও একা, আর আমিও একা
প্রেম জমবে “ঝাকানাকা”


তুমি আমার মন আকাশে উড়ে চলা বার্ড
তুমি আমার মোবাইল ফোনের ছয়শো টাকার কার্ড,
তুমি আমার ফুলদানীতে জমে থাকা ছাই
তুমি আমার গলার মাঝে ফাঁস লাগানো টাই ।

ছেলে এবং মেয়েদের প্রেমের মজার জোকস

সবাই বলে বাবার নাম উজ্জ্বল করতে হবে

তাই তো আজ আমি আমার বাবার নাম লাইটের মধ্যে লিখে দিলাম

কারণ মোটকথা বাবার নাম উজ্জ্বল হলেই হলো।

আজকে আমার পাশে তুমি নেই বলে

পাশের বাসার আন্টির মেয়ের দিকে তাকাই কোনা করে।

বুঝিনা Facebook তৈরি করল ছেলেরা

কিন্তু মেয়েরা এত লাফায় কেন।

আরে ভাড়াটিয়া ভাড়াটিয়ার মতো থাকো

ছেকা তো আমি খেয়েছি সেদিন

ভাবীর ছোট বোন বিবাহিত শুনেছি যেদিন।

ওগো মোর বিয়ের পাত্রী

তুমি এখন কোন ক্লাসের ছাত্রী।

হাসির কবিতা

কবিতা করতে সকলের ভালো লাগে কিন্তু তা যদি হয় হাসির কবিতা তাহলে তো আর কথাই নেই। এরূপ হাসির কবিতার বই যদি আপনি করতে শুরু করেন তাহলে নিশ্চয়ই সে বই  ছাড়তে চাইবেন না। তারই ধারাবাহিকতায় আমরা এখানে কিছু হাসির কবিতা শুধুমাত্র আপনার জন্য সংগ্রহ করেছি। যেগুলো আপনি গুছিয়ে আবৃতি সহকারে বলতে পারলে সকলে হাসতে বাধ্য হবে।

প্রশ্ন হল কেন কবিতা বলে মানুষকে হাসাতে হবে? আপনি কি জানেন আসলে আপনার হার্ট সুস্থ থাকে? গবেষণায় দেখা গিয়েছে নিয়মিত হাসিখুশি থাকা মানুষ দুশ্চিন্তায় মগ্ন থাকা মানুষের চেয়ে  বেশি টেকসই।  আসলে আমাদের নার্ভস এবং মানসিক প্রশান্তি এবং অন্তরের সজীবতা বৃদ্ধি পায়।  তাই নিজে হাসতে শিখুন এবং অন্যকে হাসার চেষ্টা করুন। তাহলে দেখবেন আপনি অন্যের নিকট জনপ্রিয় হয়ে গেছেন।

তুমি গাছ আমি পাখি
তুমি অশ্রু আমি আঁখি,
তুমি নদী আমি ঢেউ
তুমি শসা আমি লাউ,
তুমি গাই আমি গরু
তুমি মোটা আমি সরু,
তুমি পাকা আমি কাঁচা
তুমি মুরগি আমি খাঁচা,
তুমি চুল আমি শ্যাম্পু
তুমি ট্রাক আমি টেম্পু,
তুমি ফ্যান আমি লাইট
তুমি ডে আমি নাইট,
তুমি বই আমি খাতা
তুমি লতা আমি পাতা,
তুমি চা আমি কাপ
তুমি মা আমি বাপ ।

হাসির ছন্দ
হাসির ছন্দ

তুমি নদী আমি ঢেউ,

আমাদের প্রেমের কথা জানবে নাতো কেউ।

যদি তুমি হও গাই আমি গরু

তুমি শেষ আমি শুরু।

তুমি যদি হও পাকা আমি কাঁচা,

তুমি মুরগি আমি খাঁচা।

রোমান্টিক হাসির কথা

কথা এমনভাবে বলা দরকার যাতে 100 কথা বলার প্রয়োজন হয় না বরং একটি কথার অর্থ 100 কথার সারমর্ম বিশ্লেষণ করে। অনেকেই রোমান্টিক ভাবে কথা না বলতে পারার কারণে ভালোবাসার মানুষের সাথে ব্রেকআপ হয়। তবে, সেই ভুক্তভোগী ভাইকে আমরা দোষারোপ করছি না বরং রোমান্টিক ভাবে কথা না বলার কারণ বিশ্লেষণ এর অভাব স্বীকার করছি। যাই হোক, আপনি যদি রোমান্টিক ভাবে প্রেমিকার সাথে অথবা মেয়ে মানুষের সাথে অথবা প্রথম প্রেম শুরু করার আগে রোমান্টিক ভাবে কথা বলতে না পারেন তবে, টেনশনের কিছু নেই। আমরা আপনাকে এমন কতগুলো হাসির কথা অথবা রোমান্টিক হাসির ছন্দ কবিতা দেব যেগুলোর মাধ্যমে আপনি রোমান্টিক ভাবে কথা বলতে পারবেন ইনশাআল্লাহ।

সুতরাং,  মানুষের কথাবার্তার মধ্যেই আদর্শ মানুষের বৈশিষ্ট্য নিয়ে  নিহিত রয়েছে। আপনার কথা বলার ভঙ্গিমা আপনাকে স্মার্ট করে তুলতে পারে। তাই সাজিয়ে গুজিয়ে কথা বলার ধরন অবশ্যই আপনাকে শীতল করে তুলবে। আর যদি আপনি রোমান্টিক হাসির কথা অন্যকে বলতে পারেন তাহলেআপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনার জন্য শ্রেয় কিছু অপেক্ষা করছে ।তাই নিচে রোমান্টিক হাসির কথা গুলো অন্যের কাছে এপ্লাই করে ফলাফল চেক করুন।

জানিনা তুমি কে ! আর কেনই বা ডাকি তোমাকে আমি ,
 তোমার জন্য নিশি জাগি আর একাই বসে থাকি,
 তুমিতো অদেখা সেই স্বপ্ন ,তুমি আমার কল্পনার রাজকুমারী ।
অল্প- অল্প করে তুমি এ হৃদয়ে প্রেম জাগালে,
 তাইতো আমি পাগলের মতো ভালোবাসি তোমাকে,
 সারা জীবন তোমার সাথে করতে চাই বসবাস ।
কোনো এক কুয়াশা ভেজা সকালে দেখেছিলাম তোমায়,
 দেখেছিলাম সাদাসিধে সাজে এলোমেলো চুলে মুখ ঢেকে যায়, আর পাগল হয়ে যাই আমি,
 কি নিষ্পাপ চাহনি তার, চোখের ভাষায় বলে দিতে চায়- আমিও ভালোবাসি তোমায়…

হাসির ছন্দ পিক- Funny Pic

অনেকেই রয়েছেন ফেসবুক এবং টুইটারে নিয়মিত হাসির ছন্দ  ছবি আকারে পাবলিশ করতে ভালোবাসে।  তাই আমরা এখানে আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটরদের চাহিদা পূরণ করার লক্ষ্যে বিভিন্ন ওয়েবসাইট ঘাটাঘাটি করে সর্বোচ্চ মানের নতুন এবং আকর্ষণীয় হাসির ছন্দ পিকচার দিয়েছি। আশা করি আমাদের সরবরাহকৃত হাসির ছন্দ ছবিগুলো আপনাদের ভালো লাগবে। আপনারা চাইলে ছবি গুলো  ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন।

হাসির ছন্দ

রোমান্টিক হাসির কথা
রোমান্টিক হাসির কথা

আরো  100 টি মজাদার হাসির ছন্দ পিকচার দেখতে এখানে ক্লিক করুন

সবশেষ আমরা আশা করছি যে, যেহেতু বলা হয়ে থাকে সেই সর্বাপেক্ষা প্রিয় যে হাসি মুখে কথা বলতে পারে।  তাই সকলের মাঝে প্রিয়মুখ হয়ে ওঠার জন্য আমাদের সরবরাহকৃত প্রতীক কি হাসির ছন্দ এবং হাসির ছন্দ পিকচার অথবা মজার জোকস গুলো যদি আপনাদের ভালো লাগে থাকে তাহলে প্রিয় বন্ধুদের মাঝে শেয়ার করুন এবং হাসিখুশি মাখা একটি পৃথিবী গড়ে তুলুন। আপনার প্রয়োজনীয় সময় ব্যয় করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close