রোমান্টিক কালেকশন

মেয়েদের প্রশংসা করার এসএমএস, উক্তি, কমেন্ট ও কবিতা

রূপের প্রশংসা অল্প কথা বলে শেষ করা সম্ভব নয়। ছেলেদের কাছ থেকে মেয়েরা সাধারণত কি চায় যদিও তা বর্ণনা করা সম্ভব নয় তবে মেয়েদের রূপের প্রশংসা করার কিছু এসএমএস আমরা এই আর্টিকেলের নিচে সংযুক্ত করেছি। সকলেই চায় মানুষ তার প্রশংসা করুক।  প্রিয় মানুষের কাছ থেকে প্রশংসা পেলে একদিকে যেমন স্পৃহা বৃদ্ধি পায় তেমনি অন্যদিকে প্রেমে সজীবতা ফিরে আসে। অনেকেই মেয়েদের রূপের প্রশংসা করতে গিয়ে সঠিক অঙ্গভঙ্গি র হবে ধরা খেয়ে যায়। বর্তমান যুগে মেয়েরাও জানে যে, তাদেরকে কব্জা করার জন্য হয়তো আমার প্রশংসা করছে। 

কাজেই, সম্পূর্ণ নতুন এবং মুখ নিঃসৃত আনকমন কিছু কথা ছড়িয়ে দেওয়ার মাধ্যমে মেয়েদের রূপের প্রশংসা করার জন্য নিচের এসএমএসগুলো একবার এপ্লাই করে দেখুন। আপনি যেহেতু মেয়েদেরকে প্রশংসার সাগরে ভাসাতে চান চান সেহেতু তার চোখ, নাক কান গলা চুল এমনকি তার ট্যালেন্ট কে নিয়ে প্রশংসা করতে পারেন। মেয়েদের প্রশংসা করার বিষয়ে একটি জিনিস মাথায় রাখতে হবে যেন তিল কখনো তাল না হয়।  চলুন তাহলে দেখে নেয়া যাক মেয়েদের রূপের প্রশংসা করার এসএমএসগুলো।

মেয়েদের কিভাবে ইম্প্রেস করবেন?

প্রিয় বন্ধুরা আমাদের আর্টিকেলের ভিতরে মেয়েদেরকে ইমপ্রেস করার অথবা মেয়েদেরকে প্রশংসা করার কতগুলো এসএমএস সংযুক্ত  করেছি। আপনি যদি বাস্তবে মেয়েদের প্রশংসা করে থাকেন তাহলে অবশ্যই অবগত আছেন যে প্রশংসা পেলে মেয়েরা বরফের মত গলে যায়।  প্রিয়জনের কাছ থেকে প্রশংসার বাণী শুনতে চাই মেয়েরা।

সুতরাং, তোমার চুলগুলো খুব সুন্দর,  তোমাকে খুব সুন্দর লাগছে,  তোমার মতো সুন্দরী মেয়ে কখনো আমি দেখিনি ইত্যাদি পুরনো কথা বাদ দিয়ে নতুনভাবে অথবা নতুন কিছু এসএমএস এর মাধ্যমে মেয়েদের রূপের প্রশংসা করা বর্তমান তথ্য প্রযুক্তির যুগে আহামরি কিছু নয়। মেয়েদের ইমপ্রেস করার এসএমএস গুলো নিচে দেওয়া হল এপ্লাই করে দেখুন।

আরো পড়ুন>> ভাবি বা বৌদি পটানোর উপায়- ১০০% বশে আসবে

মেয়েদের জন্য সেরা প্রশংসা কোনটি?

মেয়েদের প্রশংসা করার আগে মাথায় রাখতে হবে যে মেয়েটির যেন বুঝতে না পারে আপনি গায়ে পড়ে প্রশংসা করছেন। তাই স্থান-কাল-পাত্রভেদে মেয়েদের প্রশংসা  করার মধ্য দিয়ে পজিটিভ ফিডব্যাক পাওয়া যায়।  যেমন আপনি চাইলে নিচের বিষয়গুলোর উপরে মেয়েদের প্রশংসা করতে পারেন- 

১) বরাবরের মতো তোমার রান্নাটা আজকে অনেক মজা হয়েছে।

২) তাঁর দেওয়া কোনো পরামর্শ আপনার কোনো কাজে লাগলে তার জন্য তাঁর ধন্যবাদ ও প্রশংসা অবশ্যই প্রাপ্য।

৩) তাঁর চুলের, ত্বকের তারিফ করতে পারেন।

৪) তাঁর পরিশ্রমের প্রশংসা করবেন। 

৫) তিনি নাচ, গান, আঁকা, আবৃত্তি, লেখালেখি যাতেই পারদর্শী হোন, তাঁর দক্ষতার প্রশংসা করবেন।

আরো পড়ুন>> রোমান্টিক ভাবে বুকে মাথা রাখার ছবি ডাউনলোড

এছাড়াও মেয়েদের ছবি দেখে প্রশংসা, মেয়েদের কন্ঠের প্রশংসা, মেয়েদের চোখের প্রশংসা, পছন্দের ওপরে প্রশংসা ইত্যাদি নানা প্রকারের প্রশংসা  করার উৎস রয়েছে। আপনি যেকোনো একটি  সিলেক্ট করে নিচে এসএমএস গুলোর মাধ্যমে মেয়েদের প্রশংসা করতে পারেন। 

মেয়েদের দুর্বল করার এসএমএস

 

যেদিন আমি তোমার সুন্দর হাসিটি দেখেছি। সেই দিনই আমার হৃদয় আমাকে বলে উঠেছিল যে এই সেই সুন্দরী যাকে আপনি খুঁজছেন।

আপনি যদি মনে করে থাকেন যে আপনি তেমন সুন্দরী নন। তবে আমি বলব আপনি আমার চোখ দিয়ে দেখুন নিজেকে তবে আপনি বুঝতে পারবেন আসলে আপনি দেখতে কতটা সুন্দর।

আরো পড়ুন>> মেয়েদের ইমু নাম্বার প্রেম করার জন্য

মেয়েদের ইমপ্রেস করার উক্তি

 

আরও সুন্দর হওয়ার জন্য আপনাকে কেবল একটি কাজ করতে হবে তা হ’ল নিজেকে ভালোবাসা এবং নিজেকে নিজের মতো নিজেকে মেনে নেওয়া।

তোমার মুখের হাসি আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আমি এই সুন্দর হাসিটিকে কখনোই তোমার থেকে দূর হতে দেব না। আমি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত তোমার সাথে থাকব, এটাই প্রতিশ্রুতি।

আমি সেই সুন্দর হাসিটি তোমার দেখেছি এবং সেই হাসিটি আমায় মুগ্ধ করেছে। সেই হাসির কারণ নেই আমি তোমার প্রেমে পড়ে গেছি।

তুমি আমার কাছে ঠিক কতটা দামে তা বর্ণনা করতে পারবনা। কারণ তা বর্ণনা করার মত আমার কাছে পর্যাপ্ত শব্দ বা ভাষা নেই।

স্মার্ট ছেলেদের বৈশিষ্ট্য কি কি?

ফেসবুকে মেয়েদের প্রশংসা করার কমেন্ট

 

আপনাকে একটু ব্যতিক্রম বা আলাদা মনে হলো অন্য মেয়েদের তুলনায়। এমন কমেন্টে মেয়েটি আপনাকে অবশ্যই রিপ্লাই করবে। থ্যাংকস ভাইয়া। আচ্ছা ভাইয়া আমাকে অন্য মেয়ের থেকে আলাদা কেন মনে হল আপনার? এখন বাকিটা আপনার কাজ শুরু।

 আপনাকে দেখে কেন জানি আমার হার্টবিট বেড়ে গেল। এমন কমেন্ট শুনে মেয়ে নিজেকে বিশ্বসুন্দরী ভাবা শুরু করবে। আর আপনার রাস্তাও সোজা হয়ে যাবে। তবে হ্যাঁ কিছু কিছু মেয়েকে দেখলেই মাইরি আমারও এমন হয়। 

 আচ্ছা আপনার কাছে কি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের নাম্বাস আছে? কারণ আপনাকে দেখে আপনার নেশায় আসক্ত হয়ে গেলাম। এমন কমেন্টে তো আমারি নেশা ধরে যাচ্ছে জানি না মেয়ের কি হবে। 

সুন্দরী মেয়েদের হট পিক- না দেখলে মিস!

 মেয়েদের প্রশংসা করার কবিতা:

 

নারী তুমি
পদ্মকলি রজনী-গন্ধা নাকি ফুটন্ত গোলাপ
তুমি শুধু প্ররাণের পিপাসা মিটানো প্রেমের মিষ্টি আলাপ
বকুলের মালা বেলীর সৌরভ কৃষ্ণ চূড়ার লাল
সূর্যমুখীর চেয়ে থাকা, শিল্পীর ছবি আঁকা, স্বপ্নের মহাকাল।

নারী তুমি
আমোদ আসরে, মিলন বাসরে, পূজারীর প্রতিমা
দিবা-নিশি ঘিরে হৃদয় মন্দিরে, নিত্য নব শান্তির পরিসীমা
কালের গর্ভে থেমে থাকা জীবনে তোল সুরের ঝংকার
হৃদয়াকাশে সুখে তারা হয়ে বাড়াও সুখের হাহাকার।

নারী তুমি
মৌচাকের মধু, প্রেমের যাদু,অসম আশার সমীকরন
সহস্র-কোটি জনতার মঞ্চে তুমি পুষ্প শোভিত মাল্য বরণ
তুমি অনন্যা, তুমি পাহাড়ী ঝর্না, তুমি সমুদ্রের কল্লোল ধ্বনি
হৃদয় ভুবনে বয়ে চলো গোপনে যেন তুমি অন্তহীন প্রবাহিনী।

মেয়েদের প্রশংসা করার উপায়:

 

মামা ভাবে মেয়েদের প্রশংসা করা যায়।  আপনি যখন একটি মেয়ের সাথে উঠাবসা করবেন তখন তার প্রতিটি কাজের উপর লক্ষ্য রেখে মেধা এবং শ্রম দিয়ে আপনাকেই সেই মেয়ের প্রশংসা করতে হবে।  আপনি যেহেতু মেয়ের শুধু প্রশংসাই করতে চান তাই  প্রশংসা মূল ভিত্তি হিসেবে ধরে রূপের প্রশংসা করার উপায় বের করুন।

ধরুন,  আপনারা একটি রেস্টুরেন্টে বসে খাবার খাচ্ছেন।  সে মুহূর্তে আপনার মাথায় ঘুরপাক খাচ্ছে কিভাবে প্রশংসা করা যায়। সে ক্ষেত্রে আপনি বলতে পারেন গ্লাসের কি ভাগ্য তাই না? প্রত্যুত্তরে মেয়েটি অবশ্যই বলবে কেন?  তখন আপনি যেভাবে বলবেন তোমার মতো সুন্দরী মেয়ের ঠোঁটের ছোঁয়া পেলে সে কেন ভাগ্যবান হবে না তার উত্তর আমি খুঁজে পাই না। এছাড়াও মেয়েদের রূপের প্রশংসা করার জন্য রয়েছে

মেয়েদের হাসি

চোখের অপরূপ চাহনি্‌

চুলের প্রশংসা

কন্ঠের প্রশংসা

মেধার প্রশংসা

ড্রেসের প্রশংসা  ইত্যাদি।

মেয়েদের প্রশংসা কত ভাবে করা যায় তার নির্দিষ্ট কোন সংখ্যা না থাকলেও আমরা সাধারণত এগুলোর মধ্যে মেয়েদের প্রশংসার অস্তিত্ব খুঁজে পাই। মেয়েদেরকে প্রশংসা করার ক্ষেত্রে মাথায় রাখতে হবে যে,  প্রশংসার সামঞ্জস্য। 

মেয়েদের ভালোবাসা অন্তরে পোষণ করতে হয়।  মেয়েদেরকে প্রশংসা করার জন্য সত্যিকার অর্থে আলাদা কোনো বিষয়ে পণ্ডিত হতে হয় না। আপনি চাইলে সব সময় উপস্থিত বুদ্ধির মাধ্যমে মেয়েদের প্রশংসা করতে পারেন। 

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close