ভ্রমন

বিমানবন্দর টু সান্তাহার ট্রেনের সময়সূচী ২০২৩ টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

এখানে বিমানবন্দর থেকে সান্তাহার যাতায়াতের উদ্দেশ্যে সান্তাহার রেল পথের ট্রেনের টিকিটের মূল্য এবং সময়সূচী তালিকা প্রকাশ করা হলো। এখান থেকে সকল তথ্য সংগ্রহ করে আপনারা সুন্দরভাবে নিরাপদে যাতায়াত করতে পারবেন।

বিমানবন্দর টু সান্তাহার ট্রেনের সময়সূচী (আন্তঃনগর):

বিমানবন্দর থেকে সান্তাহার রেল পথে পাঁচটি আন্তঃনগর ট্রেন চলাচল করে। মেইল এক্সপ্রেস ট্রেনের থেকে আন্তঃনগর ট্রেনগুলো উন্নত মানের। ট্রেন গুলোর ভিতর নিরাপদ পানি, আবার এবং ঘুমের সাথে শীততাপ নিয়ন্ত্রণের ব্যবস্থা রয়েছে। যাত্রীরা প্রয়োজনে বিভিন্ন রকম সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারবেন।

বিমানবন্দর থেকে সান্তাহার রেলপথে যে সব আন্তঃনগর ট্রেন চলাচল করে সেগুলো হলো একতা এক্সপ্রেস (৭০৫), লালমনি এক্সপ্রেস (৭৫১), দ্রুতযান এক্সপ্রেস (৭৫৭), নীলসাগর এক্সপ্রেস (৭৬৫) এবং রংপুর এক্সপ্রেস (৭৭১) ট্রেন।

বিমানবন্দর থেকে সান্তাহার রেলপথে ট্রেনগুলো চলাচল করে যাতায়াতের অনেকটা সুবিধা হয়েছে। তাই নিচে বিমানবন্দর থেকে সান্তাহার রেলপথের ট্রেনের সময়সূচী তালিকা দেখানো হলো-

Related Articles
ট্রেনের নামছুটির দিনছাড়ায় সময়পৌছানোর সময়
একতা এক্সপ্রেস (৭০৫)নাই১০ঃ৩৭১৬ঃ০০
লালমনি এক্সপ্রেস(৭৫১)শুক্রবার২২ঃ১৭০৩ঃ৩৫
দ্রুতযান এক্সপ্রেস (৭৫৭)নাই২০ঃ২৭০১ঃ১৫
নীলসাগর এক্সপ্রেস (৭৬৫)সোমবার০৭ঃ০৭১২ঃ১৫
রংপুর এক্সপ্রেস (৭৭১)সোমবার০৯ঃ৩৭১৫ঃ১০

চেক করুন > বিডি ট্রেন ট্র্যাকার: এসএমএসের মাধ্যমে  ট্রেনের অবস্থান নির্ণয় করুন

বিমানবন্দর টু সান্তাহার ট্রেনের টিকিটের মূল্য (ভাড়া):

বিমানবন্দর থেকে সান্তাহার রেলপথে যেসব আন্তঃনগর ট্রেন চলাচল করে প্রত্যেকের আলাদা সিলেট বিভাগ রয়েছে। বিভিন্ন আসনের টিকিটের মূল্য আসনগুলোর মানের উপর নির্ভর করে আলাদা রয়েছে।

আপনারা আপনাদের ইচ্ছা অনুযায়ী কম বা বেশি টাকা ব্যয় করে আসন গ্রহণ করতে পারেন। নিচে বিমানবন্দর থেকে সান্তাহার রেলপথে ট্রেনের আসন অনুযায়ী অনুযায়ী প্রতিটি আসনের টিকিটের মূল্য তালিকা দেখানো হলো-

আসন বিভাগটিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন৩৩০ টাকা
শোভন চেয়ার৩৬০ টাকা
প্রথম সিট৪৮০ টাকা
প্রথম বার্থ৭১৫ টাকা
স্নিগ্ধা৬০০ টাকা
এসি সিট৭১৫ টাকা
এসি বার্থ১০৭৫ টাকা

চেক করুন > বাংলাদেশ রেলওয়ে অনলাইনে টিকিট বুকিং সিস্টেম

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button