ভ্রমন

বিমানবন্দর টু সান্তাহার ট্রেনের সময়সূচী 2022- টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

এখানে বিমানবন্দর থেকে সান্তাহার যাতায়াতের উদ্দেশ্যে সান্তাহার রেল পথের ট্রেনের টিকিটের মূল্য এবং সময়সূচী তালিকা প্রকাশ করা হলো। এখান থেকে সকল তথ্য সংগ্রহ করে আপনারা সুন্দরভাবে নিরাপদে যাতায়াত করতে পারবেন।

বিমানবন্দর টু সান্তাহার ট্রেনের সময়সূচী (আন্তঃনগর):

বিমানবন্দর থেকে সান্তাহার রেল পথে পাঁচটি আন্তঃনগর ট্রেন চলাচল করে। মেইল এক্সপ্রেস ট্রেনের থেকে আন্তঃনগর ট্রেনগুলো উন্নত মানের। ট্রেন গুলোর ভিতর নিরাপদ পানি, আবার এবং ঘুমের সাথে শীততাপ নিয়ন্ত্রণের ব্যবস্থা রয়েছে। যাত্রীরা প্রয়োজনে বিভিন্ন রকম সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারবেন।

বিমানবন্দর থেকে সান্তাহার রেলপথে যে সব আন্তঃনগর ট্রেন চলাচল করে সেগুলো হলো একতা এক্সপ্রেস (৭০৫), লালমনি এক্সপ্রেস (৭৫১), দ্রুতযান এক্সপ্রেস (৭৫৭), নীলসাগর এক্সপ্রেস (৭৬৫) এবং রংপুর এক্সপ্রেস (৭৭১) ট্রেন।

বিমানবন্দর থেকে সান্তাহার রেলপথে ট্রেনগুলো চলাচল করে যাতায়াতের অনেকটা সুবিধা হয়েছে। তাই নিচে বিমানবন্দর থেকে সান্তাহার রেলপথের ট্রেনের সময়সূচী তালিকা দেখানো হলো-

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
একতা এক্সপ্রেস (৭০৫) নাই ১০ঃ৩৭ ১৬ঃ০০
লালমনি এক্সপ্রেস(৭৫১) শুক্রবার ২২ঃ১৭ ০৩ঃ৩৫
দ্রুতযান এক্সপ্রেস (৭৫৭) নাই ২০ঃ২৭ ০১ঃ১৫
নীলসাগর এক্সপ্রেস (৭৬৫) সোমবার ০৭ঃ০৭ ১২ঃ১৫
রংপুর এক্সপ্রেস (৭৭১) সোমবার ০৯ঃ৩৭ ১৫ঃ১০

চেক করুন > বিডি ট্রেন ট্র্যাকার: এসএমএসের মাধ্যমে  ট্রেনের অবস্থান নির্ণয় করুন

বিমানবন্দর টু সান্তাহার ট্রেনের টিকিটের মূল্য (ভাড়া):

বিমানবন্দর থেকে সান্তাহার রেলপথে যেসব আন্তঃনগর ট্রেন চলাচল করে প্রত্যেকের আলাদা সিলেট বিভাগ রয়েছে। বিভিন্ন আসনের টিকিটের মূল্য আসনগুলোর মানের উপর নির্ভর করে আলাদা রয়েছে।

আপনারা আপনাদের ইচ্ছা অনুযায়ী কম বা বেশি টাকা ব্যয় করে আসন গ্রহণ করতে পারেন। নিচে বিমানবন্দর থেকে সান্তাহার রেলপথে ট্রেনের আসন অনুযায়ী অনুযায়ী প্রতিটি আসনের টিকিটের মূল্য তালিকা দেখানো হলো-

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ৩৩০ টাকা
শোভন চেয়ার ৩৬০ টাকা
প্রথম সিট ৪৮০ টাকা
প্রথম বার্থ ৭১৫ টাকা
স্নিগ্ধা ৬০০ টাকা
এসি সিট ৭১৫ টাকা
এসি বার্থ ১০৭৫ টাকা

চেক করুন > বাংলাদেশ রেলওয়ে অনলাইনে টিকিট বুকিং সিস্টেম

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close