রবি

রবি অল এসএমএস প্যাক 2023 রবি এসএমএস অফার

রবি এসএমএস অফার 2023 এ স্বাগতম । রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান। গ্রামীণফোন প্রথম অবস্থানে থাকলেও প্রতিনিয়ত রবি এসএমএস অফার, টকটাইম অফার এবং মিনিট অফার দিয়ে থাকেন। সমস্ত রবি গ্রাহকগণ এই এসএমএস অফার গুলো গ্রহন করতে পারবেন। সুতরাং আপনি যদি কম দামে রবির এসএমএস প্যাক অফার ক্রয় করতে আগ্রহী হন, তবে এই পোস্টটি শুধু আপনার জন্যই।

প্রতিনিয়ত রবি তার সম্মানিত গ্রাহকদের জন্য অফার বরাদ্দ রাখছে। রবি এর অফিসিয়াল ওয়েবসাইট আজ আমরা রবি এসএমএস অফার 2021 নিয়ে আলোচনা করেছি। রবির প্রিপেড এবং পোষ্টপেইড গ্রাহকরা এসএমএস অফার এবং প্যাক গুলি পার্সেস করে উপভোগ করতে পারবেন।সুতরাং, আপনার পছন্দের প্যাকেজটি নির্বাচন করুন এবং রবির এসএমএস সেবা উপভোগ করুন।

রবি এসএমএস অফার 2021

গ্রামীণফোনের মত রবিও বিভিন্ন অফার প্রয়োগ করে গ্রাহকদের সন্তুষ্ট রাখার পাশাপাশি বাংলাদেশ এ সফলতার মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে। এখানে আমরা রবি এসএমএস অফার 2021 সরবরাহ করেছি। রবির প্রতিটি গ্রাহক বর্তমানে এসএমএসের মাধ্যমে যোগাযোগ স্থাপন করার পক্ষপাতী। তাই গ্রাহকদের কথা মাথায় রেখে সাশ্রয়ী মূল্যে এসএমএস প্যাক এর অফার দিচ্ছে রবি।

সুতরাং, আপনি রবি এসএমএস অফার গ্রহণ করার আগ্রহ ব্যক্ত করেন, তবে নিচে এক্টিভেশন কোড, মূল্য এবং মেয়াদ এর বিবরণ দেওয়া রয়েছে।
রবির আরো এসএমএস সংক্রান্ত বিভিন্ন অফার পেতে যথারীতি আমাদের ওয়েবসাইট এবং রবি এর অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে পারেন। এছাড়াও এই কনটেন্ট এর ওপর কোন তথ্য জানতে হলে আমাদেরকে কমেন্ট করতে পারেন।

SMS PackPriceActivation CodeValidity
100 SMS (Any Net)Tk. 13.39*8999*90#24 Hours
180 SMS (Any Net)Tk. 5*123*2*7*1#30 days
450 SMS (Any Net)Tk. 10*123*2*7*2#30 days
1400 (Any Net)Tk. 20*123*2*7*3#30 days

#রবি

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button