রবি

রবি টিভি প্লাস – সাবস্ক্রিপশন, বাতিল, প্যাকেজ, চ্যানেল এবং মূল্য

রবি টিভি+ বাংলাদেশের ব্যবহারকারীদের জন্য অন্যতম জনপ্রিয় বিনোদন পোর্টাল, যার মাধ্যমে যে কেউ লাইভ টিভি চ্যানেল, সিনেমা, নাটক, সিরিজ, সিরিয়াল এবং সবকিছু দেখতে পারে। রবি ব্যবহারকারীরা রবি টিভি প্লাসে বিনোদন পেতে রবি ইন্টারনেট ব্যবহার করতে পারেন। রবি ইন্টারনেট ব্যতীত আপনি এই টিভি পোর্টালে অ্যাক্সেস করতে পারবেন না। সাবস্ক্রিপশন ভিত্তিক দৈনিক, সাপ্তাহিক এবং মাসিক সাবস্ক্রিপশন উপলব্ধ। গ্রাহক হওয়ার জন্য দৈনিক 10 টাকা, সাপ্তাহিক 30 টাকা  এবং মাসিক 99 টাকা (+ ট্যাক্স) চার্জ নেওয়া হবে।

রবি ইন্টারনেট ব্যবহারকারীরা পোর্টাল এবং অ্যাপ উভয় থেকেই সাবস্ক্রাইব করতে পারবেন। গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে সরাসরি রবি টিভি + অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং পরিষেবা টি পান । অনেক তৃতীয় পক্ষের ওয়েবসাইট এই অ্যাপের APK সংস্করণ সরবরাহ করছে। সুতরাং, আপনি আপনার স্মার্টফোনে ইনস্টল করতে অ্যাপটির এই সংস্করণটিও ডাউনলোড করতে পারেন। 

রবি টিভি+ অ্যাক্সেস এন্ড ফিচার 2021

 যেকোন প্রিপেইড এবং পোস্টপেইড রবি গ্রাহকগন ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করে রবি টিভি প্লাস  উপভোগ করতে পারবেন ।রবি ডাটা ব্যবহার করে অ্যাপ্লিকেশন এ এবং ব্রাউজিং করে নিম্নোক্ত পোর্টালগুলো দেখা যাবে।

  • লাইভ টিভি (স্থানীয় এবং আন্তর্জাতিক)
  • ব্লকবাস্টার মুভি
  • প্রিমিয়াম মুভি
  • সংক্ষিপ্ত চলচ্চিত্র
  • টেলিফিল্ম
  • নাটক
  • নাটক সিরিয়াল
  • ক্যাচআপ টিভি
  • টার্গেট বেস: সমস্ত রবি ইন্টারনেট গ্রাহক
  • অ্যাক্সেস মোড: ওয়েব এবং অ্যাপ্লিকেশন
  • সার্ভিস ব্রিফ

থ্রি এক্স এক্স এর পাশাপাশি প্রিমিয়ার গ্রাহকগণ এই পরিষেবা পাবেন। আপনি চাইলে রবি টিভি প্লাস এ সাবস্ক্রাইব করে প্রিমিয়ার কাস্টমার হতে পারেন।

রবি টিভি প্লাস এর  প্যাকেজের মূল্য তালিকা 2021 

তিনটি ভিন্ন প্যাকেজের মাধ্যমে রবি গ্রাহকগণ এই পরিষেবা পেয়ে থাকেন।  যারা বিনোদনকে  একটু বেশি ভালোবাসেন এবং অনলাইনে বেশি সময়  ব্যয় করতে চান,  তারা মাসিক প্যাকেজ টি সাবস্ক্রাইব করতে পারেন।

প্যাকেজগুলির তালিকা দাম স্বয়ংক্রিয় পুনর্নবীকরণ
ডেইলি প্যাক বিডিটি 10 ​​(+ ভ্যাট + এসডি + এসসি) প্রতিদিন হ্যাঁ
সাপ্তাহিক প্যাক বিডিটি 30 (+ ভ্যাট + এসডি + এসসি) প্রতি সপ্তাহে হ্যাঁ
মাসিক প্যাক বিডিটি 99 (+ ভ্যাট + এসডি + এসসি) প্রতি মাসে হ্যাঁ

 রবি টিভি প্লাস সাবস্ক্রাইব এবং আনসাবস্ক্রাইব সিস্টেম

 আপনি যদি বিনোদন জগতে একটু ভিন্ন ভাবে অংশগ্রহণ করতে চান, তবে আপনি রবি টিভি প্লাস এ সাবস্ক্রাইব করতে  পারেন। অনেক রবি ব্যবহারকারী আছেন যারা এই এপ্সটি সম্পর্কে জানেন না। রবি টিভি প্লাস গ্রাহকগণ যেকোনো সময় সেটি সাবস্ক্রাইব এবং আনসাবস্ক্রাইব করতে পারেন। সাবস্ক্রাইব প্রক্রিয়া অনলাইন পোর্টাল এবং অ্যাপস এ উপলব্ধ।

 আপনি যদি রবি টিভি প্লাস যেকোনো সময় আনসাবস্ক্রাইব করতে চান, তবে  *9 # ডায়াল করে রবি টিভি প্লাস  আনসাবস্ক্রাইব করতে পারবেন। 

 

#রবি টিভি প্লাস

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close