Breaking News

বুয়েট ভর্তি বিজ্ঞপ্তি 2020-21

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়( BUET) স্নাতক শ্রেণীতে 2020-2021 শিক্ষাবর্ষে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যার আবেদন শুরু হবে 15 এপ্রিল থেকে। এবারের আসন সংখ্যা 1215 টি । আপনারা যারা এইচএসসি বিজ্ঞান বিভাগ থেকে পাস করে করোনা পরিস্থিতির কারণে অলস সময় পার করছেন, তাদের জন্য বুয়েট ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

BUET PIC

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল প্রকৌশল, যন্ত্রকৌশল, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল এবং স্থাপত্য ও পরিকল্পনা অনুষদসমূহ বিভিন্ন বিভাগে স্নাতক শ্রেণীতে 2020-21 শিক্ষাবর্ষে ভর্তি আবেদন করা যাবে।

আপনারা যারা ইঞ্জিনিয়ার হতে চান তাহলে আমাদের এই পেজ থেকে বুয়েট কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তিটি সংগ্রহ করে ভালো করে অনুসরণ করুন। covid-19 সংক্রান্ত বৈশ্বিক মহামারীর কারণে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা স্বাস্থ্যবিধি মেনে প্রাক-নির্বাচনী ও মূল ভর্তি পরীক্ষার মাধ্যমে দুই ধাপে অনুষ্ঠিত হবে।

তাই আপনারা আর অযথা সময় নষ্ট না করে বুয়েটে ভর্তির জন্য ভালো করে প্রস্তুতি গ্রহণ করুন এবং বুয়েটে ভর্তি হয়ে নিজের স্বপ্নকে বাস্তবায়িত করুন। ভর্তি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনের জন্য আমাদের এই পেজটি অনুসরণ করুন।

#বুয়েট ভর্তি বিজ্ঞপ্তি 2020-21

বুয়েট ভর্তি বিজ্ঞপ্তি 2020-21 পিডিএফ ডাউনলোড

BUET ADMISSION 2020-2021 PDF DOWNLOAD

ভর্তি সংক্রান্ত সকল তথ্য পেতে আমাদের পেজের সাথেই থাকুন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *