গ্রামীণফোন

জিপি সার্ভিস অফ কোড ২০২৪ জিপি অফার

জিপি অফার এবং জিপি সার্ভিস বন্ধ কোড সংক্রান্ত বিষয় এখানে উপলব্ধ । ভুলে অথবা ইচ্ছাকৃতভাবে জিপি সিমের কোন সার্ভিস অন করে থাকলে এবং তা অফ করার উপায় খোঁজ করে থাকলে, আপনি সঠিক জায়গায় রয়েছেন । অনেকে দেখা যায় যে, অনাকাঙ্ক্ষিত ভাবে এবং ভুলবশত কোন কোড ডায়াল করার পরে অথবা মিস ইউজ করার  ফলে গেম, ওয়েলকাম টোন, মিসকল এলার্ট চালু হয় অথবা অন্য কোনভাবে ব্যালেন্স থেকে টাকা কেটে নেওয়া হয় । 

জিপি সিমের অহেতুক এবং অপ্রয়োজনীয়’ সকল সার্ভিস  আপনি যদি বন্ধ করতে চান, তবে পুরো কনটেন্টটি ভালভাবে পড়ুন এবং দিকনির্দেশনা  মেনে বৈধ কোড ডায়াল করে তা বন্ধ করুন ।

গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে বেশি গ্রাহক  সংখ্যা নিয়ে জিপি পরিবার  গঠিত ।  গ্রামীন ফোন কোম্পানি চায়না আনঅফিসিয়াল ভাবে অথবা গ্রাহকের অজান্তে টাকা ইনকাম করতে । সুতরাং আপনি যদি গ্রামীণফোন পরিবারের একজন সদস্য । তাই জিপি এর কোন সার্ভিস অফ করার জন্য প্রয়োজনীয় কোড নম্বর  নিচের সরবরাহ করা হয়েছে ।

ভুলবশত কোন অফার চালু হওয়ার জন্য আপনি কাকে দায়ী করবেন? দায়ী করার মতো কেউ নেই । সুতরাং সকল প্রকার ঝামেলা এবং সমস্যার সমাধান করুন জিপি সার্ভিস অফ কোড ব্যবহার করে ।

  • মেসেজ অপশনে যান
  • “সমস্ত বন্ধ করুন” টাইপ করুন
  • এটি 2332 এ প্রেরণ করুন
  • আপনি কাজটি করেছেন

 জিপি অফার ২০২৪

আপনি যদি গ্রামীণফোনের একজন সম্মানিত গ্রাহক হয়ে থাকেন, তবে নিশ্চয় গ্রামীণফোনের বিভিন্ন অফার সম্পর্কে  অনলাইনে জানতে চান। এখানে গ্রামীণফোনের ২০২৪ সালের টকটাইম অফার বা মিনিট অফার, জিপি এসএমএস অফার, জিপি ইন্টারনেট অফার সম্বন্ধে জানাতে চলেছি । এছাড়াও গ্রামীণফোন বন্ধ সিম অফার, স্কিটো সিম অফার ইত্যাদি নানাবিধ অফার এবং প্যাকেজসহ গ্রামীনফোনের সকল তথ্য জানতে ভিজিট করুন ।

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button