উৎসব

ঈদ মোবারক ২০২৩: হ্যাপি ঈদুল ফিতর মোবারক এসএমএস, SMS

ঈদ নামের দুটি অক্ষরের সাথে মানুষের মিতালী চির নিবন্ধনকৃত। পবিত্র রমযানের পরে সমগ্র মুসলিম বিশ্বের সমস্ত মানুষকে কেন্দ্র করে আনন্দের উৎস সন্ধান করতে করতে ঈদের মধ্যে প্রবেশ করে।মানুষ সর্বদা আনন্দ আরোহণ করতে পছন্দ করে। তারই প্রেক্ষাপটে আজকে আমরা ঈদুল ফিতর 2023 এর ঈদ মোবারক রিলেটেড এসএমএস এবং কোটস এ পোস্টের সরবরাহ করেছি।

ঈদকে কেন্দ্র নানা শ্রেণি-পেশার মানুষ নাড়ির টানে পরিবারের মধ্যে ঈদ আনন্দে মেতে ওঠে। একটি দিনের আশায় প্রবাসী ও এসে উপস্থিত হয় পরিবারের সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে।

শিশু সন্তান, স্ত্রী, মা-বাবা এবং প্রিয়জন অপেক্ষা করে থাকে একসাথে ঈদের আনন্দকে অন্তরে পোষন করার জন্য। বিশ্বের 125 কোটি মুসলমান ঈদুল ফিতর কে কেন্দ্র করে আনন্দের সামগ্রিক করে এবং হাজার হাজার টাকা ঈদকে কেন্দ্র করে খরচ করে।

ঈদ-উল-ফিতর 2023 বাংলাদেশ টাইম

 

সত্যি কথা বলতে জীবনে সীমাহীন আনন্দ প্রয়োজন- আর সেই আনন্দের মাধ্যম হতে পারে। 2022 সালের ঈদ-উল-ফিতর একটু ভিন্ন ভিন্ন আঙ্গিকে সকলের সাথে উদযাপন করতে অনেকে অনলাইনে এসএমএস এবং কোটস সন্ধান করছেন।

আমাদের সকল গুরুত্বপূর্ণ ভিজিটরদের কথা মাথায় রেখে আমরা এই পোস্টে কিছু আকর্ষণীয় এবং অদ্বিতীয় এসএমএস এবং কোটস সরবরাহ করেছি- যা পড়ে অথবা প্রথমে আপনি আনন্দিত হবেন এবং তারপর আপনার প্রিয় জন আনন্দিত হবে বলে আমরা বিশ্বাস করি।

সুতরাং ঈদের দিন এবং ঈদের আগের দিন প্রতিটি মুহূর্তকে আকর্ষণীয় এবং আনকমন আনন্দের উৎস হিসেবে গড়ে তুলতে আমাদের এসএমএস এবং আপনার পছন্দ হতে পারে।

eid sms quotes pic 1

হ্যাপি ঈদ মোবারক এসএমএস

আপনারা জানেন যে করোনাভাইরাস পরিস্থিতির কারণে গত 31 ডিসেম্বর 2019 তারিখে চীনের উহানে প্রথম করোনাভাইরাস আবিষ্কৃত, দুইটি ঈদ বিষন্নতার পরিচয় দিলেও টিকা আবিষ্কার হওয়ার স্বস্তি 2023 সালের ঈদ কে আনন্দহওয়ার পর থেকেই বিশ্বের অসংখ্য মানুষ প্রাণ হারিয়েছেন এই মহামারী করোনাভাইরাস এ কারণে।

আপনি যদি ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেওয়ার জন্য কাউকে এসএমএস এবং কোটস মাধ্যমে উইশ করতে চান, তবে নিচের এসএমএসগুলো আপনাকে আনন্দ গ্রহণ এবং প্রেরণ করতে সহযোগিতা করবে।

ঈদুল ফিতর 2023: হ্যাপি ঈদ মোবারক এনিমেটেড গিফ

আমরা এই এসএমএস এবং কোটসগুলো একটু ভিন্ন আঙ্গিকে উপস্থাপন করার চেষ্টা করেছি। যুগোপযোগী এসএমএস এবং কোটস সকলের কাম্য। তাই আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটররা ঈদ উদযাপন করার যথেষ্ট সামগ্রী এই পোস্টে পেয়ে থাকবেন।

“বলছি আমি আমার কথা, ঈদে থাকবে নাকো মনের ব্যাথা, আমার জীবনে অনেক চাওয়া, ঈদ থেকে সব পাওয়া, ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা”                 
“ঈদ মোবারক”
“যে দিন দেখবো ঈদের চাঁদ, খুশি মনে কাটাবো রাত, নতুন সাজে সাজব যেদিন, সে দিন হলো ঈদের দিন, আনন্দে কাটাবো সারা দিন!”                  
“ঈদ মোবারক”
“আমার বাড়ি আইসো সখী নতুন সাজে সেজে, ঈদের পোশাক দিব তোমায় বইসো আমার পাশে। পোলাও কোরমার সাথে দিব 7আপ খেতে। ঈদের দিন করবো মাস্তী দুজন মোরা মিলে।”                
“ঈদ মোবারক”

হ্যাপি ঈদ মোবারক 

কোটস হচ্ছে পৃথিবী বিখ্যাত কিছু মানুষের অর্থপূর্ণ বাণী- যা সহজে মানুষের মনকে আকৃষ্ট করার পাশাপাশি আনন্দের সাগরে ভাষাতে পারে। আপনি যদি সেই সকল মানুষের মধ্যে একজন হয়ে থাকেন, তাহলে আমাদের সরবরাহকৃত কোটসগুলো আপনাকে আনন্দ তো দিবেই,

অন্যদিকে আপনার প্রিয়জনকে আনন্দ দিতে সহযোগিতা করবে।আপনি যদি আপনার প্রিয়জন অর্থাৎ প্রেমিক প্রেমিকা, মা-বাবা, বস, কলিক, ক্লায়েন্ট এবং বন্ধুবান্ধবকে ঈদের দিনে উইশ করতে চান, তবে নির্দ্বিধায় আমাদের সরবরাহকৃত বাণী গুলো কপি করে আপনার প্রিয়জনকে উইশ করতে পারেন।

পৃথিবীতে এমন কোন মানুষ নাই, যারা ইউনিক ভাবে উইশ করতে পছন্দ করে না। আপনি যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন, তবে আমাদের সরবরাহকৃত কোটস গুলো আনন্দের অক্সিজেন যোগাবে।

সুতরাং দেরি না করে এখনই নিচের কোটস গুলো কপি করে ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার, ইনস্টাগ্রাম, কুয়ারা সহ বিভিন্ন সামাজিক মিডিয়ায় আপলোড করে নিজেকে একটু ভিন্ন আঙ্গিকে অনলাইনে তুলে ধরুন।

 ঈদুল ফিতর নতুন ব্যানার 2023

  1. “আমার ঈদ উদযাপনগুলি আপনার ভালবাসা এবং শুভেচ্ছা না থাকলে অসম্পূর্ণ হত … তাদের এত সুন্দর করে তোলার জন্য অনেক ধন্যবাদ…। শুভ ঈদ মোবারক … !!!

 

  1. “আন্তরিক ধন্যবাদ আপনাকে আন্তরিক ঈদ উল ফিতর বার্তা 2022 এর জন্য…। আপনি নিশ্চয়ই এই ঈদে আমার জন্য অনেক বেশি আশীর্বাদ করেছেন… !!!

ঈদুল ফিতর 2023: হ্যাপি ঈদ মেসেজেস 

সবশেষ আমরা আশা করছি যে, পৃথিবীর সর্ববৃহৎ মহাগ্রন্থ আল কোরআন এর নাজিলের মাস রমজান এবং সমগ্র মুসলিম উম্মাহর আনন্দের অন্যতম মৌলিক উৎসব ঈদ উল ফিতর, তারপর পরবর্তী আড়াই মাস পরের ঈদ উল আযহা পাওয়ার আবেদন ব্যক্ত করে এবং সর্বোপরি সবাইকে জানাচ্ছি “ঈদ মোবারক”

#ঈদ মোবারক

ঈদ-উল-ফিতর 2023: HD Images, Wallpaper, Banner Free Download

ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস

হ্যাপি ঈদ মোবারক এইচডি পিকচার ডাউনলোড

অগ্রিম ঈদের শুভেচ্ছা বার্তা ও ছবি

হ্যাপি ঈদ মোবারক  ফানি এসএমএস

ঈদুল ফিতর উক্তি ও ছন্দ

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button