শুভেচ্ছা বার্তা

হ্যাপি নিউ ইয়ার ইমেজ 2021; ফেসবুক প্রোফাইল পিকচার এবং ব্যানার

অনেক অনেক শুভকামনা হ্যাপি নিউ ইয়ার 2021। 2020 সালের সংকটাপন্ন সময় পেরিয়ে 2021 সালের হ্যাপি নিউ ইয়ার প্রতিটি হৃদয় উদ্ভাসিত হোক। হৃদয়ের অঙ্গন হ্যাপি নিউ ইয়ারের আশীর্বাদে পুষ্পিত হোক। নতুন দিন, নতুন মানুষ, নতুন বছর- নতুন আঙ্গিকে কাটানোর প্রত্যাশায় হ্যাপি নিউ ইয়ার 2021 আমাদের দরজায় এসে হাজির হয়েছে।

পৃথিবীর ইতিহাসে হ্যাপি নিউ ইয়ার 2021 এমন একটি উৎসবের দিন যেখানে কোন ব্যক্তি কোন কিছু না করে নিজেকে প্রকাশ করতে পারে না বা চায় না। 2021 সালের নতুন কিছুর আশায় আমরা কতগুলো সুন্দর ফটো আপনাদের জন্য উপস্থাপন করেছি- যা দেখে আপনার মন একটু হলেও প্রফুল্লতার সন্ধান পাবে।

হ্যাপি নিউ ইয়ার 2021 এর অসংখ্য দর্শনার্থী গুগলে বিভিন্ন ধরনের ফটো বা ইমেজ সার্চ করছে। সেই সকল গুরুত্বপূর্ণ দর্শনার্থীদের জন্য আমরা কিছু অদ্বিতীয় ছবি উপস্থাপন করেছি- যা আপনারা ফেসবুকের প্রোফাইল পিকচার, ব্যানার হিসেবে সেট করতে পারেন। অথবা আপনি চাইলে এই বিষয়গুলোকে অন্যকে হ্যাপি নিউ ইয়ার উইশিং ফটো হিসেবে ব্যবহার করতে পারেন।

হ্যাপি নিউ ইয়ার 2021 উদযাপনে ফটো বা ইমেজ কেন গুরুত্বপূর্ণ?

আপনারা জানেন যে, চারটি আঙ্গিকের মাধ্যমে মানুষ কোন একটি বিষয়ে আত্মস্থ করতে পারে। যেমন-

  1. পড়া
  2. লিখা
  3. শোনা এবং
  4. দেখা

এই চারটি বিষয়ে কোন কিছু ভালোভাবে আত্মস্থ করার মধ্যে “দেখা” অত্যন্ত গুরুত্বপূর্ণ বা অন্যতম ভূমিকা পালন করে থাকে।
যেগুলোর মাধ্যমে সেই স্মৃতি দীর্ঘস্থায়ী নাও হতে পারে।সেই স্মৃতি দীর্ঘস্থায়ী করার লক্ষ্যে আমরা কিছু ইমেজ ফটো এখানে উপলব্ধ করেছি যাতে মানুষ 2021 সাল কে অভাবনীয়ভাবে মনে রাখে।

আমরা সকলেই জানি যে, 2020 সালের মতো সংকটাপন্ন, কুচ্ছিত এবং খারাপ সাল নজিরের বাইরে। তাই 2021 সাল কে ফুলে ফুলে সাজানোর প্রত্যাশায় এবং পৃথিবীর মধ্যে শান্তি, সমৃদ্ধি ফেরানোর প্রত্যাশায় ফটোগুলো একনজরে দেখে নিতে পারেন।

হ্যাপি নিউ ইয়ারে ফেসবুক ব্যানার এবং প্রোফাইল পিকচার 2021 

হ্যাপি নিউ ইয়ার এর মত এমন গুরুত্বপূর্ণ ইভেন্টে ফেসবুক অর্থাৎ সোশ্যাল মিডিয়াকে ফুলে ফুলে সাজানোর জন্য কার মন না চায়। হ্যাপি নিউ ইয়ার ফেসবুক পেজকে ফুলে ফুলে সুসজ্জিত এবং অত্যন্ত সুন্দর করে গড়ে তোলার জন্য আমরা কিছু ফটো ইমেজ যুক্ত করেছি।

অনেকে আছেন যারা ফেসবুক প্রোফাইল পিকচার এবং স্ট্যাটাস এর জন্য বিভিন্ন ধরনের ইমেজ খোঁজ করে থাকেন। আপনি যা খুঁজছেন তা পাওয়ার প্রত্যাশায় আমরা কিছু ইমেজ নিচে দিয়েছি যা খুব সহজেই একজন মানুষ কপি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে পারেন।

happy new year 1

happy new year 2

happy new year 3

happy new year 4

happy new year 5

happy new year 6

happy new year 8

happy new year 7

happy new year 9

happy new year 10

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button