শুভেচ্ছা বার্তা

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এসএমএস, স্ট্যাটাস, শুভেচ্ছা, ছন্দ ও পিকচার ডাউনলোড

সর্বপ্রথম সবাইকে জানাই নতুন বছরের শুভেচ্ছা। প্রকৃতি যেমন একদিকে কুয়াশার চাদরেঢেকে দিয়েছে তেমনি ভাবে ইংরেজি নববর্ষের  কাউন্টডাউন শুরু হয়ে গেছে। ঠিক সেই মুহুর্তে শুভ নববর্ষ ২০২৩ এর শুভেচ্ছা এবং হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এর সার্থকতা নিয়ে আমাদের এই আয়োজন।  পুরাতন সকল প্রকার  গ্লানি এবং ব্যর্থতা ভুলে নতুন করে সবাই সবাইকে  জানাই হ্যাপি নিউ ইয়ার ২০২৩। Happy New Year 2023 । হ্যাপি নিউ ইয়ার ২০২৩ স্ট্যাটাস,  শুভেচ্ছা বার্তা,  এসএমএস,  ক্যাপশন, ব্যানার, ওয়ালপেপার, পোস্টার ও ছবি এখানেই পাবেন যা আপনি খোঁজ করছেন। 

সম্পূর্ণ ইউনিক এবং  আকর্ষণীয় নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা ২০২৩, উইশেষ, শুভনববর্ষ পিকচার, বাংলা পিকচার, ছবি,  ও ফেসবুকে স্ট্যাটাস,  এছাড়াও হ্যাপি নিউ ইয়ার বাংলা SMS ২০২৩, ইংরেজি শুভ নববর্ষ ২০২৩ এর ইংরেজি SMS নিচে দেওয়া আছে।  আপনি যদি এই আনন্দঘন  মুহূর্তটাকে নিজের সেরাটা দিয়ে উদযাপন করার জন্য  এবং প্রিয়জনকে নতুন বছরের শুভেচ্ছা  এসএমএস দিতে চান তবে আমাদের এখান থেকে বাছাই করে নিতে পারবেন। 

এছাড়াও, আমরা  আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটরদের জন্য হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা কার্ড,  নতুন বছরের শুভেচ্ছা এসএমএস ২০২৩, নতুন বছরের পোস্ট, হ্যাপি নিউ ইয়ার ২০২৩ ফেসবুক  স্ট্যাটাস, হ্যাপি নিউ ইয়ার ২০২৩ ফেসবুক  পোস্ট এবং ক্যাপশন তুলে ধরব  যা আপনাদের  অতিরিক্ত আনন্দে সামগ্রী হতে পারে।

আমাদের ওয়েবসাইটে উল্লেখিত Happy New Year 2023 Messages সংগ্রহ করার পাশাপাশি আপনারা চাইলে হ্যাপি নিউ ইয়ার ওয়েলকাম পোস্ট ২০২৩ বা Happy New Year 2023 Welcome SMS আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, বন্ধু-বান্ধব, অফিসের বস এবং কলিগসহ ভালোবাসার মানুষকে টেক্সট করতে পারেন। চলুন তাহলে দেখে নেওয়া যাক, গুরুত্বপূর্ণ সেই  ইংরেজি নববর্ষের শুভেচ্ছা এবং বাণীগুলো। 

শুভ নববর্ষের অগ্রিম শুভেচ্ছা ২০২৩

হ্যাপি নিউ ইয়ার 2023 শুভেচ্ছা

এমন শুভখনে বয়ফ্রেন্ডকে উইশিং এসএমএস করা সকলের কাম্য। আপনারা জেনে অবাক হবেন যে গুগলে “হ্যাপি নিউ ইয়ার ২০২৩ উইশিং এসএমএস ফর বয়ফ্রেন্ড” কমবেশি চার বিলিয়ন ভিজিটর সার্চ করছে। সেই সকল ভিজিটর দের চাহিদায় আমরা কিছু বাংলায় এসএমএস করেছি যা বয় ফ্রেন্ডকে উইশ করার জন্য প্রযোজ্য।

 

♥♥♥ ”আমি জানি যে আমরা কখনই আলাদা হতে পারব না, কারণ আপনি আমার হৃদয়ে বেঁচে থাকবেন।” ♥♥♥

 

♥♥♥ আপনি আগে আমি ঘুমিয়ে পড়া এবং আপনার আমার মনের মধ্যে প্রথম জিনিস তাড়াতাড়ি হিসেবে আমি ঘুম থেকে উঠি আমার মনে গত জিনিস। এই ভালবাসা নাকি?♥♥♥

 

♥♥♥ সকল স্বপ্ন আমি ছিল করেছি, আপনি সত্যি পর্যন্ত সর্বাধিক দ্বারা হয়।♥♥♥

 

♥♥♥ প্রতি মুহূর্তে আমি আপনার সাথে থাকি আমি আপনার প্রেমে আরও পড়ি। এমনকি কামিডও এই আগমনটি দেখতে পেল না।♥♥♥

 

♥♥♥ তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।♥♥♥

 

♥♥♥ লাগবে যখন খুব একা,চাঁদ হয়ে দিবো দেখা ..মনটা যখন থাকবে খারাপ,স্বপ্নে গিয়ে করবো আলাপ ..কষ্ট যখন মন আকাশে,তাঁরা হয়ে জ্বলবো পাশে ..!!♥♥♥

 

happy new year sms for girlfriend

হ্যাপি নিউ ইয়ার 2023 স্ট্যাটাস

 

“নতুন বছরের নতুন দিনে
আপনাদের জানাই সুস্বাগতম
শুভ নববর্ষ”

“সবার হৃদয় থেকে হিংসা অহংকার পালিয়ে যাক বহুদূরে যেন কখনো আর কারো কাছে আসতে না পারে আর সেই জায়গাটি নেক সততা, বিশ্বাস ,ভালোবাসা। পৃথিবীতে আজ ভালবাসার অনেক প্রয়োজন। হ্যাপি নিউ ইয়ার ২০২৩”

“New year দিচ্ছে উঁকি,
আর মাত্র কিছুক্ষন বাকি,
গাছে গাছে উড়ছে পাখি,
বন্ধু তোমায় বলে রাখি
❦~Happy New Year~❦”

♥♥♥ দূর থেকে আমার প্রিয়তমের জন্য নতুন বছরের শুভকামনা। আগামী বছরে আপনার সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে পারছি না!♥♥♥ 

নতুন পোশাক নতুন সাজ।
নতুন বছর শুরু আজ।
মিষ্টি মন, মিষ্টি হাসি,
শুভেচ্ছা জানাই রাশি রাশি।
হ্যাপি নিউ ইয়ার

“দিনের জন্য আলো ,আর যাদের জন্য নিশি ,হ্যাপি নিউ ইয়ার আমি তোমায় অনেক ভালোবাসি। আগের দিনটিতে সবার মনে ভালোবাসা জেগে ওঠে। ভালোবাসা ভাগাভাগি করে নেওয়ার জন্য সবাই ব্যস্ত হয়ে ওঠে। শুভ নববর্ষ ২০২৩”

“নতুন বছর আসুক নিয়ে
নতুন নতুন আশা।
পৃথিবীতে ছড়িয়ে দিক
শুধুই ভালোবাসা।
❦~Happy New Year~❦”

♥♥♥ এই আনন্দময় সময়টি আমাদের জীবনকালের সবচেয়ে সুন্দর যাত্রার সূচনা হোক। সুখের বন্দরটি এখনও নিশ্চিত নয়। শুভ নব বর্ষ!♥♥♥ 

“কামনা করি নতুন বছরের
আগমনে প্রতিবারের মতন
শুধু ক্যালেন্ডার না বদলে
মানুষের চিন্তাভাবনাটাও বদলায়।
❦~শুভ নববর্ষ~❦”

প্রেমিকাকে শুভ নববর্ষের শুভেচ্ছা বার্তা

হ্যাপি নিউ ইয়ার ভালোবাসার মানুষের জন্য একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট। ইভেন্টে প্রেমিকা কে বা গার্লফ্রেন্ডকে একটি সুন্দর উক্তিতে উইশ করার এটাই গুরুত্বপূর্ণ সময়। নিচের এসএমএসগুলো সেই সুন্দর মুহূর্তটাকে স্মৃতিময় করে তোলার একটি সহায়ক উপায় হতে পারে।

♥♥♥  আজ এই বছরের প্রথম দিনটি হ’ল আমরা আশা করি যে উত্পাদনশীল কিছু করার জন্য আরও 364 দিন রয়েছে তা নষ্ট করব। শুভ নব বর্ষ!♥♥♥

 

♥♥♥ চলতি বছরে আমরা রিমোট দখল নিয়ে কম লড়াই করতে পারি। আপনি আমার সম্পর্কে অভিযোগ করার কম কারণ খুঁজে পেতে পারেন। শুভ নববর্ষ প্রিয় স্ত্রী!♥♥♥ 

 

♥♥♥ প্রতি রাতে আপনার স্বপ্ন দেখতে ব্যয় হয়েছিল এবং প্রতি বছর গত বছর আপনার কথা ভেবে ব্যয় হয়েছিল। আমি চাই না যে আমার নতুনটি এর চেয়ে আলাদা হোক! শুভ নব বর্ষ!♥♥♥ 

 

♥♥♥ আপনি আমার জীবনে এসেছিলেন এবং আমি বুঝতে পারি যে নতুন বছরগুলি কেবল সংখ্যার চেয়ে অনেক বেশি। আজ, আমি ফিরে তাকাচ্ছি এবং বুঝতে পারি যে আপনার কারণে আমি কৃতজ্ঞ। শুভ নব বর্ষ.♥♥♥ 

 

♥♥♥ আমি আপনার খুব কাছাকাছি ছিলাম, এবং আমি আপনার কাছ থেকে অনেক দূরে ছিলাম। এবং এই সমস্ত শেষে, আমি বুঝতে পারি যে আপনার চেয়ে ভাল আমার পক্ষে আর কেউ থাকতে পারে না। শুভ নব বর্ষ!♥♥♥ 

happy new year pic 4444

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ ফেসবুক স্ট্যাটাস 

 

“হ্যাপি নিউ ইয়ার এমন একটি দিন যা মানুষের জীবনের যত দুঃখ ,জ্বালা ,বেদনা সবকিছুকে ভুলিয়ে দিয়ে ।নতুন কিছু গ্রহণ করার জন্য ।বারবার ফিরে আসে। তাই সবাইকে জানাই হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা ২০২৩।”

“হ্যাপি নিউ ইয়ার এমন একটি সময় যা থেকে মানুষ সব অহংকার ভুলে গিয়ে শত্রুর সাথে এক হতে চেষ্টা করে। মনটাকে সব সময় রাখতে চায় পবিত্র। যেন পরবর্তী বছরটিতে আর কোন দ্বন্দ্ব না থাকে ।তাই জানাই হ্যাপি নিউ ইয়ার কে সালাম।”

”আগামী রবিবার হ্যাপি নিউ ইয়ার ২০২৩ সাল। ২০২২ সালে যদি কারো মনে কষ্ট দিয়ে থাকি তাহলে ক্ষমা করে দিবেন। যেন ২০২৩ সালে সবাইকে নিয়ে ভালো থাকতে পারি।”

“হ্যাপি নিউ ইয়ার সবার জীবনকে ভরিয়ে দিয়ে যায় সুখে ,আনন্দে। ওই দিনটিতে ভুলে যাওয়া সব দ্বন্দ্ব। ঈশ্বরের কাছে প্রার্থনা করে সবাই যেন পরবর্তী দিনগুলোতে আর কোন দ্বিধা না থাকে। হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা ২০২৩।”

”ফুরিয়ে গেলো ২০২২ সময় হলো বিদায় বেলার,,, নতুন দিনে নতুন ভাবে দেখা হবে দুজনে আবার, একটি বছর মিলে মিশে কেটে যাবে আগের মতো 2023 তে করবো জয় দুঃখ ব্যথা বেদনা আছে যত।”

হ্যাপি নিউ ইয়ার বাংলা এসএমএস বন্ধুদের জন্য

বন্ধু জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ, বন্ধু ছাড়া লাইফ ইম্পসিবল। সেই সহপাঠী বা বন্ধুদের হ্যাপি নিউ ইয়ার 2023 উপলক্ষে এসএমএস এর মাধ্যমে উইশ করা দরকার। যারা সহপাঠী বা বন্ধুদের কে ভালোবাসে, তারা এই বড় ইভেন্টে অবশ্যই তাকে উইশিং এসএমএস করবে। নিচের এসএমএস গুলোর মাধ্যমে সেই বন্ধুকে উইশ করার গুরুত্বপূর্ণ বাণী হতে পারে। এসএমএস গুলো দেখে নিতে পারেন-

”মনটা হলো উড়াল পাখি, উড়ে উড়ে যায়, যাওয়ার সময় হটাত একটা মানুসের দেখা পায় মনকে আমি প্রশ্ন করি কি বলতে চাও মন বলে ওকে তোমার বন্দু করে নাও.”

 

”নয়ন আমি আঁখি বলছি ।আচ্ছা একটি মানুষের চোখ দুটি থাকে কিন্তু যদি একটা নষ্ট হয়ে যায় তাহলে হয়তো কষ্ট হলেও চলতে পারবে।তবে আমি আঁখি নয়ন তোমাকে ছাড়া চলতে পারবো না।”

 

”যেমন ছিলাম তেমন আছি, বন্ধু তোমার পাসা পাসি, ভাবছ হয়ত ভুলে গেছি, কেন ভাবছ মিছেমিছি। জদি তোমায় ভুলে জেতাম, তাহলে কি আর SMS দিতাম ?”

 

”আমি মেঘের মতো চেয়ে থাকি, চাঁদের মতো হাসি, তারার মতো জ্বলে থাকি, বৃস্টির মতো কাঁদি, দূর থেকে বন্ধু আমি শুধু তোমার কথা ভাবি।”

 

”কাউকে তার বিপদের সময়সহযোগীতা করলে আল্লাহও আপনারবিপদে আপনাকে সাহায্য করবে। সুতরাং কারো বিপদদেখে চুপ থাকবেন না। সাহায্যের হাতবাড়িয়ে দিবেন।”

 

happy new year sms

শুভ ইংরেজি নববর্ষের এসএমএস পরিবারের জন্য

পরিবার যেহেতু একটি সমাজের গুরুত্বপূর্ণ শিক্ষার উৎস। হ্যাপি নিউ ইয়ার উইশিং এসএমএস পরিবারের সদস্যদের জন্য প্রযোজ্য। পরিবার থেকে বাইরে থাকলে, এসএমএসের মাধ্যমে উইশিং করা ধারণা নিচের এসএমএসগুলো হতে পারে।

”যদিও আমরা একসাথে নতুন বছর উদযাপন করছি না, তবে আমরা দূরে থাকা সত্ত্বেও সর্বদা সংযুক্ত থাকি। ঈশ্বর আমাদের নতুন বছর জুড়ে আমাদের পরিবারকে মঙ্গল করুন এবং রক্ষা করুন। আমাদের অতীতের ভুলগুলি ক্ষমা করার এবং ভুলে যাওয়ার এবং আমাদের পারিবারিক বন্ধন বাড়ানোর শক্তি আমাদের হোক”

”শুভ নববর্ষ আমার ভাই, আমি sশ্বরের কাছে আরও ভাল ভাইবোনের কাছে চাইতে পারি না। আমরা সবাই এই নতুন বছরে সুখী ও সুস্থ থাকি!”

 

”মা ও বাবা আপনাকে নতুন বছরের শুভকামনা, আমার জন্য আপনি যা কিছু করেন তার জন্য ধন্যবাদ, আমি আপনাকে অনেক ভালবাসি।”

happy new year pic 22222

 

বস এবং কলিকে হ্যাপি নিউ ইয়ার ২০২৩ শুভেচ্ছা এসএমএস বাংলা

বস তথা প্রধান তত্ত্বাবধায়ন কারী একটি প্রতিষ্ঠান প্রধান। এই শুভ ক্ষনে বসকে উইশিং করা একদিকে যেমন গৌরবময় করে তোলে, তেমনি অন্যদিকে বাস্তবতার হাত প্রসার হয়। নতুন বছরের নতুন দিন কে স্বাগতম জানানোর জন্য নিচের এসএমএস গুলো সহায়ক হতে পারে। নিচের এসএমএসগুলো অফিসের বস এবং কলিকে হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা এসএমএস হিসেবে বাছাই করে পাঠান.

”আপনি সত্যিকার অর্থে এই সংস্থার সম্পদ। আপনার অনুপ্রেরণা যা আমাদের অনুপ্রাণিত করে। বছরের পূর্ণ উদ্দেশ্য জন্য আপনাকে ধন্যবাদ। শুভ নববর্ষ, স্যার!”

 

”আমি আপনার সুস্বাস্থ্যের কামনা করছি যাতে আপনি অফিসে উপস্থিত থাকবেন এবং আপনার লোকেরা কীভাবে কাজ করে তা দেখতে পাবেন। শুভ নববর্ষ প্রিয় বস!”

 

”নতুন বছর আমাদের সবার জন্য নতুন আশা নিয়ে আসে। আমি আপনাকে এই নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি! প্রভু আপনাকে মঙ্গল করুন!”

 

 

ব্যবসায়ীক পার্টনার কে শুভ ইংরেজি নববর্ষ শুভেচ্ছা এসএমএস

আপনি যদি কোনো ব্যবসায়ী হন এবং আপনার ব্যবসার পার্টনারকে এই শুভ ক্ষনে উইশ করার জন্য এসএমএস খুঁজে থাকেন তাহলে বলব, আপনি সঠিক জায়গায় আছেন। নিচের এসএমএসগুলো আপনার ব্যবসায়িক পার্টনার কে বা ক্লায়েন্টকে উইশ করার জন্য যথেষ্ট হতে পারে.

”আমরা আপনাকে আরও ভাল মান সংযোজন পরিষেবাগুলির সাথে পরিবেশন করার অপেক্ষায় রয়েছি। পরের বছরও আমাদের কাছে ফিরে আসুন দয়া করে। শুভ নব বর্ষ.”

 

”আপনি আপনার ব্যবসায়ের জন্য এবং আপনার সংস্থার পক্ষে একজন দুর্দান্ত গ্রাহক হয়েছিলেন, আমি আপনাকে একটি নতুন বছরের শুভেচ্ছা জানাতে চাই। এই বছরটি আপনার জীবনে প্রচুর সুখ নিয়ে আসে।”

 

”আমার ভাল গ্রাহকদের জন্য, আমি এই শুভেচ্ছা ভিডিও ক্লিপটির মাধ্যমে আপনাদের সকলের কাছে আমার নতুন বছরের শুভেচ্ছা জানাই এবং আপনার নতুন বছরকে আশেপাশে সুখ এবং ভালবাসার আশীর্বাদ করার জন্য প্রভুর কাছে প্রার্থনা করছি। সামনে নতুন বছর শুভ হোক।”

 

Happy New Year 2023 Messages Bangla

Happy New Year 2023 Messages Bangla আপনি যদি আপনার প্রিয় মানুষটিকে নতুন বছরে স্বাগত না জানিয়ে থাকেন তাহলে নিশ্চয়ই আপনার প্রিয়জন আপনার মনের প্রতি অনীহা প্রকাশ করবে এটাই স্বাভাবিক। বিগত বছরের সকল প্রকার গেলানী এবং অন্ধকারাচ্ছন্ন অবস্থান থেকে বেরিয়ে আসার জন্য আপনি আপনার গার্লফ্রেন্ড সহ সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারবেন আমাদের এখান থেকে বিভিন্ন আইটেমের আইডিয়া গুলো সংগ্রহ করে।

কাজেই, নতুন বছরকে সামনে রেখে এবং নতুন বছর সকলের জন্য শুভকামনা বহাল রাখার জন্য আপনি গুরুত্বপূর্ণ মানুষদের কাছে এসএমএস এবং অনলাইন ভিত্তিক স্ট্যাটাস বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় যেমন ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম এবং টুইটারে শেয়ার করতে পারেন।

আপনি যদি একদমই নতুন বছরের কাউকে স্বাগত না জানিয়ে থাকেন তাহলে দোষের কিছু নেই তবে জীবনের কতগুলো ইভেন্ট রয়েছে যেখানে আপনার প্রিয়জন আপনার কাছ থেকে কোনো শুভেচ্ছা এসএমএস অথবা একটি কথা না পেয়ে থাকলে হয়তো মন খারাপ করতে পারে। ভুক্তভোগী মানুষদের কথাবার্তার আঙ্গিকে আমরা এমন কথা অনেক ভিজিটর এর কাছ থেকে পেয়েছি যেগুলো নিতান্তই মানুষের মন খারাপ করার কারণ হয়ে যায়।

 

”মুছে দিতে সকল গ্লানি, নতুন বছর আসছে জানি;
সুখি ছিলে সুখি হও। আর শুভ হোক নতুন বছর,
হ্যাপি নিউ ইয়ার ২০২৩”

 

”নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতিতের হলো মরণ, নতুন কে করো বরন!! পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি। হ্যাপি নিউ ইয়ার ২০২৩”

 

”স্বপ্ন সাজাও রঙের মেলায় , জীবন সাজাও রঙের ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সবে নতুন গানে। হ্যাপি নিউ ইয়ার ২০২৩”

 

”স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জাগাও প্রানে, খুজে নাও বাঁচার মানে। সবাই কে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার ২০২৩”

 

happy new year pic 6666

সুতরাং, আপনার প্রিয় মানুষদের নতুন বছরের প্রতিদিন সুন্দর এবং আকর্ষণীয় হয়ে ওঠার পরিপ্রেক্ষিতে এখনি আপনার এসএমএস গুলো কালেক্ট করা দরকার। তাই নয় কি? যদি প্রয়োজন মনে করেন তাহলে নিচের এসএমএসগুলো থেকে এবং আইডিয়াগুলো থেকে একটি আইডিয়া নির্বাচন করে এখনি আপনার প্রিয়জনকে সেন্ড করুন।

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ ইংরেজি স্ট্যাটাস

 

”Whenever the new year comes
We pray that
All this to you this year too
Get what your heart desires
Happy New Year 2023 to you .. !!!

”May this new year come to you
Let the one you want come to you
You should not be a virgin all year round
Let your mother-in-law come with your relationship .. !!! Happy New Year 2023”

”Every year a new New Year comes
And also brings a lot of happiness with it
They always pray to God
You get what your heart desires
Happy New Year 2023”

”Just keep this relationship going
Keeping the lamp of memories burning in the heart
The journey of 2021 has been very lovely
Just keep it the same in 2023 .. !!!
Happy New Year””

 

নতুন বছরের ফেসবুক পোস্ট ২০২৩

আপনি যদি গুগলকে প্রশ্ন করেন যে হ্যাপি নিউ ইয়ার ২০২৩ উপলক্ষে ফেসবুকের গুরুত্বপূর্ণ এবং আকর্ষণীয় স্ট্যাটাস কি? তাহলে নিশ্চয় গুগল আপনার সামনে এমন কতগুলো গুরুত্বপূর্ণ স্ট্যাটাস নিয়ে আসবে যেগুলো আপনি আপনার সোশ্যাল মিডিয়া থেকে অন্যের মাঝে শেয়ার করতে পারবেন।

আপনি যদি নতুন বছরের ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ পোস্ট অনুসন্ধান করেন তাহলে নিচে থেকে তা নির্বাচন করতে পারেন. তারই ধারাবাহিকতায় আমাদের এই আয়োজনে আমরা কতগুলো ফেসবুকে স্ট্যাটাস আকর্ষণীয় এবং হাস্যকর রোমান্টিক কথার মাধ্যমে সাজিয়েছি যেগুলো আপনি চাইলে আপনার ফেসবুক আইডি থেকে শেয়ার করতে পারেন।

 

”নতুন বছর আসছে জানি, মুছে দিতে সকল গ্লানি

শুভ হোক তোমার নতুন বছর, এইটুকু আমার দোয়া খানি।

হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা ২০২৩”

 

”নতুন বছর দিচ্ছে ওকি, আর মাত্র কিছুদিন বাকি

এই কথাটি আমি তোমায় বলে রাখি।

তোমাকে অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা”

 

happy new year images 5555

 

”নতুন বছর নতুন দিন, সকলের জীবনটা হোক

পুরনো স্মৃতিগুলো মনে করে মন খারাপ যেন থাকে না কারো

শুধু ভালোবাসা গুলো থেকে যায় যেমন ছিল সবার হৃদয়ে

সবাইকে জানাই হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা”

 

happy new year pic 333333

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ ইসলামিক স্ট্যাটাস

 

‘’পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম,

বন্ধু তুমি উড়ে দেখো পাবে সুখের ঘ্রাণ।

পুরনো সব কষ্ট,

করে ফেলে নষ্ট।

নতুন বছরের নতুন যাত্রা সুখ আর সমৃদ্ধিময়,

এই কারণে তোমাকে জানাই হ্যাপি নিউ ইয়ার।‘’

 

”যেই দিন যায় সেদিন আলহামদুলিল্লাহ্‌। যেই দিন আসে সঃই দিন শুকরিয়া। যেই দিন আসবে সেইদিন ইংশাআল্লাহ্‌। তবেই আল্লাহ্‌ আমাদের সকল বিষয়ে বরকত দিবেন। সবাইকে নতুন বছরে সালাম এবং শুভেচ্ছা।”

 

”সমস্ত তারা তোমাকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছে এমনকি  চাঁদ তোমাকে গাইড করার জন্য উজ্জ্বল, কোন ভয় নেই, শুভ নববর্ষ।” 

 

”সময় প্রবহমান, সময় চলতেই থাকে। তবু যেন ঈমান আসে না মোদের। আল্লাহ্‌ আমাদের সকলকে খাঁটি মুসলিম হয়ে বাঁচার তৌফিক দিন। সবাইকে ভালো রাখুন। – নতুন বছরে সালাম এবং শুভেচ্ছা নিবেন।”

 

নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা SMS

বন্ধুরা,  শুভ ইংরেজি নববর্ষ ২০২৩ উপলক্ষে প্রিয়জনকে হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা জানানোর জন্য আমরা এখানে আকর্ষণীয় কিছু ফেসবুক স্ট্যাটাস পিকচার দিয়েছি যেগুলো সরাসরি ডাউনলোড করে সম্পূর্ণ ফ্রি-তে আপনারা ব্যবহার করতে পারবেন।

অনেকেই হ্যাপি নিউ ইয়ার এর ওয়েলকাম মেসেজ সাজিয়ে গুছিয়ে লিখতে পারেন না।  তাদের জন্য নতুন বছরের অগ্রিম টেক্সট মেসেজ দেওয়া হল যেগুলো সরাসরি কপি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন।

হ্যাপি নিউ ইয়ার কেন পালন  করা হয়?

যদিও ইংরেজি হচ্ছে আন্তর্জাতিক ভাষা এবং সেকেন্ড ল্যাংগুয়েজ তাই বিশ্বব্যাপী জানুয়ারি মাসের 1 তারিখে শুভ নববর্ষ জাঁকজমক ভাবে পালন করা হয়. আজ আমরা পৃথিবীর ইতিহাসের একটি গুরুত্বপূর্ণ এবং অন্যতম বড় ইভেন্ট হ্যাপি নিউ ইয়ার ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

জীবনে অনেক মানুষ আছে যাদেরকে উইশ না করলেই নয়।সেই সকল মানুষের জন্য অন্তরের অন্তস্থল থেকে উৎসারিত কিছু বাণী ভালোবাসার মানুষ এবং জীবনেও অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তির জন্য উইশ করা অবশ্যক। নতুন বছরের শুভেচ্ছা এসএমএস এবং অনলাইন উইশিং এসএমএস বা সোশ্যাল মিডিয়া স্ট্যাটাস এই কনটেন্টে বিশদভাবে দেওয়া আছে।

চলার পথে এমন কতগুলো গুরুত্বপূর্ণ ব্যক্তি শরীরের অঙ্গ হিসেবে চলার পথের দীপিকা হিসেবে কাজ করে এবং শরীরকে, মনকে মজবুত রাখে। সেই সকল শুভাকাঙ্ক্ষী মানুষকে হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এ এসএমএসের মাধ্যমে একটি উইশ করার দরকার নয় কি?

আমি ব্যক্তিগতভাবে ভালোবাসার মানুষ এবং গুরুত্বপূর্ণ ব্যক্তি যেমন মাতা পিতা ,বন্ধু, সহপাঠী, বস, কলিক, ক্লায়েন্ট, ফ্যামিলি সর্বোপরি প্রেমিক ও প্রেমিকাকে নিচের যেকোন একটি এসএমএস এর মাধ্যমে হ্যাপি নিউ ইয়ার ২০২৩ নতুন বছরের জন্য নতুন কিছু উইশ করব। নতুনত্ব সকলের কাম্য।

নতুনের প্রতি সকলের আকৃষ্টতা এত বেশি যে- অজানাকে জানতে হবে।যেমন হতে পারে কারও নতুন পোশাকের প্রতি আকৃষ্টতা আবার কারও নতুন গহনার প্রতি আকৃষ্টতা এবং কারো নতুন বছরের প্রতি আকৃষ্টতা।

হ্যাপি নিউ ইয়ার 2023 উদযাপন করার আইডিয়া

বিশ্বব্যাপী হ্যাপি নিউ ইয়ার ২০২৩  এর ডামাডোল বাঁজতে শুরু করেছে। যেহেতু 364 দিন পর বছরের অন্যতম গুরুত্বপূর্ণ ইভেন্ট ইংরেজি নববর্ষ ২০২৩।  তাই,আনন্দঘন এই দিনটিকে আরো বেশি আনন্দময় করে সকলের সাথে উদযাপন করার জন্য নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা এবং হ্যাপি নিউ ইয়ার অগ্রিম শুভেচ্ছা বার্তা নিচে দেওয়া রয়েছে।

একটি দিনকে আপনি কিভাবে উদযাপন করবেন  তা পুরোটাই আপনার ওপর নির্ভরশীল। তবে প্রতিটি দিন যেহেতু বিধাতার আশীর্বাদ সৃষ্টি হয় তাই নতুন বছরের প্রথম দিনে নিজেকে তৈরি করার জন্য আপনি একটি ম্যাপ করতে পারেন। 

এই দিনে প্রিয়জনকে  একটি শুভেচ্ছা কার্ড দিয়ে ইনভাইট করতে পারেন,  এছাড়া আনন্দের মাত্রা দ্বিগুণ করার জন্য বন্ধুদের সাথে ট্যুরে যেতে পারেন। সর্বোপরি হ্যাপি নিউ ইয়ার ২০২৩ পালন করার জন্য অনলাইন ভিত্তিক বিভিন্ন প্ল্যাটফর্ম নতুন বছরের শুভেচ্ছা দিয়ে শুরু করতে পারেন। অথবা একটি প্রার্থনাময় নতুন বছর শুরু করার প্রত্যয় ব্যক্ত করতে পারেন। 

নতুন বছর শুরু করার পূর্বে পুরাতন গ্লানি  মুছে ফেলে এবং ভুল ত্রুটি থেকে শিক্ষা নিয়ে আগামী বছরের অনুকূল রুটিন তৈরি করার পাশাপাশি ভালোবাসার মানুষকে কিন্তু একটি গিফট দিতে ভুলবেন না। কেমন!

নতুন বছর শুরু করার দোয়া

বাংলা উচ্চারণবাংলা অর্থ
আল্লাহুম্মা আদখিলহু আলাইনা বিল-আমনি, ওয়াল ইমানি, ওয়াস সালামাতি,
ওয়াল ইসলামি, ওয়া রিদওয়ানিম মিনার রহমানি, ওয়া ঝওয়ারিম মিনাশ শায়তানি
হে আল্লাহ! আমাদের ঈমান ও ইসলামকে নিরাপদ করুন। আমাদের সুরক্ষা দিন। দয়াময় আল্লাহ্‌র কল্যাণ দান করুন। শয়তানের কুমন্ত্রণা মোকাবেলায় আমাদের সাহায্য করুন।
ইয়া মুকাল্লিবাল কুলুবি ওআল আবছারি ইয়া মুদাব্বিরাল লাইলি ওয়ান্নাহার;
ইয়া মুহাওয়্যিলাল হাওলি ওয়াল আহ্‌ওয়ালি হাওয়্যিল হালানা ইলা আহসানাল হালি
হে অন্তর ও দৃষ্টিসমূহের পরিবর্তনকারী! হে রাত ও দিনের আবর্তনকারী! হে সময় ও অবস্থা পরিবর্তনকারী আল্লাহ্‌! সব সময় আমাদের অবস্থা ও অবস্থান ভালো বা কল্যাণের দিকে উন্নীত করুন।’

 

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ শুভেচ্ছা ছবি, পিকচার ডাউনলোড

 

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এসএমএস, স্ট্যাটাস, শুভেচ্ছা, ছন্দ ও পিকচার ডাউনলোড (1)

 

সবশেষে বলতে চাই যে, হ্যাপি নিউ ইয়ার যেমন বছরের নতুন দিন ঠিক তেমনি জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নতুন পদক্ষেপ এবং বছরব্যাপী সাফল্য বয়ে আনার প্রথম দিন. পুরনো দিনের সকল ব্যর্থতা এবং গ্লানি থেকে শিক্ষা নিয়ে নতুন বছরে পদার্পণ করার পূর্বেই আগামীর লক্ষ্য ও উদ্দেশ্য সেট করার নিমিত্তে আসুন সবাই ইংরেজি নববর্ষ 2023 সকলে মিলে একসাথে উদযাপন করি.

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এর সেরা আকর্ষণসমূহ

 

>> ৪৯+ শুভ নববর্ষের শুভেচ্ছা ২০২৩- সবাইকে হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা

>> হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এনিমেটেড গিফ- Happy New Year GIFs Download

>>  হ্যাপি নিউ ইয়ার ২০২২৩ ইমেজ, ফটো, পিক, ওয়ালপেপার ডাউনলোড

>> হ্যাপি নিউ ইয়ার বাংলা উইশিং এসএমএস ২০২৩

 

Asad Pervez

আমি আসাদ পারভেজ । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button