শুভেচ্ছা বার্তা

জন্মদিনের শুভেচ্ছা বার্তা, এসএমএস, উক্তি, স্ট্যাটাস, Wallpaper & Pic HD Download 2022

জন্মদিনের শুভেচ্ছা ২০২২, জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই, ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, ইংরেজিতে জন্মদিনের শুভেচ্ছা, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ছেলে, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, জন্মদিনের শুভেচ্ছা ছবি এখানে পাওয়া যাবে । প্রতিনিয়ত মানুষের জন্মদিন হয় না । তাই বছরের একটি মাত্র জন্মদিনে অন্য কেউ  উইশ করা একান্ত জরুরী । জীবনের কিছু গুরুত্বপূর্ণ মানুষ রয়েছে যাদের কে জন্মদিনের শুভেচ্ছা বার্তা না পাঠালে তারা মন খারাপ করে ।

তাই আমাদের উচিত যত তাড়াতাড়ি সম্ভব আমাদের প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জীবনের বাস্তবতা পরিস্ফুটিত করা ।আপনি কি আপনার প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর শুভেচ্ছাবার্তা খুজতেছেন তাহলে আমার এই নিবন্ধ আপনাকে স্বাগতম । আমি আমার নিবন্ধে কিছু জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস দিলাম এগুলো দিয়ে ধারণা নিয়ে আপনি আপনার প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন ।

আপনি যদি আপনার প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া পাঠাতে চান তাহলে এই পোস্টটি আপনাকে সহযোগিতা করতে যাচ্ছে । জন্মদিনের শুভেচ্ছা, ছবি গুলো অত্যন্ত ভালো মানের দেওয়ার চেষ্টা করেছি। আশাকরি জন্মদিনের শুভেচ্ছা গুলো আপনি আপনার প্রিয়জনকে সেন্ড করলে তারা সন্তুষ্টি বোধ করবে। কাজেই আর দেরি না করে চলুন তাহলে নিচের থেকে জন্মদিনের শুভেচ্ছা থেকে একটি আনকমন এবং আকর্ষণীয় শুভেচ্ছা বার্তা বেছে নেই।

Check Also >> নতুন এবং আকর্ষণীয় শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা এবং কোটস

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই

ভাই বড় ধন রক্তের বাঁধন।  পৃথিবীতে সহোদর ভাইয়ের তুলনা হয়না। আপনি আপনার প্রিয় ভাইয়ের জন্মদিনে উইশ করার প্রত্যাশায় এই পেজে অবস্থান করে থাকলে আপনি সঠিক জায়গায় অবস্থান করছে। আমাদের ওয়েবসাইট থেকে আপনি যুগোপযোগী জন্মদিনের শুভেচ্ছা সংগ্রহ করতে পারব…

সুতরাং,  2022 সালের নতুন এবং আকর্ষণীয় এসএমএস গুলোর মাধ্যমে বড় ভাই এবং ছোট ভাইকে শুভেচ্ছা জানাই।  কাজেই,  নিচের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো একান্তই আপনি আপনার রাজনৈতিক বড় ভাই অথবা ইমিডিয়েট বড় ভাইকে পাঠাতে পারেন।

See Also >> ডাক্তার কে জন্মদিনের শুভেচ্ছা

shuvo jonmodin

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভালোবাসার মানুষের জন্য পৃথিবীতে কত মানুষ কত কিছু করেছে তার হিসেব করতে গেলে হয়তো মানুষের মস্তিষ্কের ছোট মেমোরি কাজ করবেনা। প্রিয় মানুষদের জন্মদিন যখন আসে তখন মন আনন্দে ভরে উঠে। আর যদি সেই প্রিয় মানুষটি ভালোবাসার মানুষ হয় তাহলে তো নিশ্চয়ই হাত কেটে রক্ত বের করে দিতে চাইবেন। তবে আমরা আপনাকে হাত কাটতে বলবো না। বরং ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে কতগুলো শুভেচ্ছা স্ট্যাটাস দেব যেগুলোর মাধ্যমে আপনি অতি সহজেই আপনার ভালোবাসার মানুষকে জন্মদিনে উইশ করবেন।

যাইহোক, যেহেতু আপনার ভালোবাসার মানুষ আছে সে গত বছর ঘুরে জন্মদিন আসবেই। তবে যার ভালোবাসার মানুষ নাই অথবা এখনো ভালোবাসায় প্রাথমিক ক্লাশে অবস্থান করছেন তারা এখান থেকে বা আমাদের সরবরাহকৃত শুভেচ্ছা স্ট্যাটাস গুলো থেকে গভীরভাবে ধারণা নিতে পারবেন।

happy birthday wishes 333

নতুন দিন নতুন আলো,
বাসি তোমায় অনেক ভালো।
তোমার আমার যত ঋণ
শোধ হবেনা কোনদিন।
আজকের এই দিনে মন থেকে তোমাকে জানাই
******শুভ জন্মদিন****** 

সমুদ্রের ঢেউ ফুলের সুগন্ধ
আর রাতের তারারা- সবাই
জড়ো হয়েছে তোমাকে
একসাথে বলতে—
শুভ জন্মদিন

স্বপ্ন গুলো সত্যি হোক
সকল আশা পুরন হোক
দুঃখ গুলো দূরে যাক,
সুখে জীবনটা ভরে যাক ।
জীবনটা হোক ধন্য
শুভ কামনা তোমার জন্য ।
শুভ জন্মদিন

জন্মদিন, শুভ জন্মদিন। 
ফুলেরা ফুটেছে হাসি মুখে 
বাড়ছে ভ্রমরের গুঞ্জন, 
সারি সারি পাখিরাও গাইছে নতুন সুরে 
জানাতে তোমায় জন্মদিনের অভিনন্দন।

সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন
হোক তোমার, পুরন হোক প্রতিটি
স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো
হাজার বছর ।
শুভ জন্মদিন

happy birthday wishes 33

“তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছ আমার মুখে হাসি ফুটিয়েছো। তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং ভালোবাসা। তোমাকে ঘিরে আমার এক অদ্ভুত অনুভূতি কাজ করা। শুভ জন্মদিন।”

“তুমি চলে গেছো এক কুয়াশার চাদর ঢাকা সকালে
হাজার বার ডেকেছিলাম তুমি ফিরে তাকানোর প্রয়োজন মনে করনি
তখনো চেয়েছিলাম তুমি শুধু ভালো থেকো
আজ ও ঠিক একি ভাবে চাই তুমি ভালো থাকো,,,বেচে থাকো হাজার বছর,,,,শুভ জন্মদিন

ভালোবাসার মানুষের জন্য জন্মদিনের শুভেচ্ছা এসএমএস আরো দেখতে চাইলে এখানে ক্লিক করুন.

জন্মদিনের শুভেচ্ছা ২০২২

2022 সালের প্রথম দিকে যদি কাউকে জন্মদিনের উইশ করতে হয় তাহলে জন্মদিনের উইশের সাথে হ্যাপি নিউ ইয়ার উইশ একসাথে করতে ভুলবেন না। আর সেজন্যই আমরা এখানে সম্পূর্ণ যুগোপযোগী জন্মদিনের শুভেচ্ছা এবং জন্মদিনের এসএমএস সহ জন্মদিনের কিছু এইচডি পিকচার সরবরাহ করেছি।

সুতরাং, সবার আগে আনকমন মেসেজ এবং উইশিং আইডিয়া পেতে আমাদের এসএমএসগুলো আপনারা চাইলে সংগ্রহ করে রাখতে পারেন।

শুভ রজনী শুভ দিন,
সামনে আসছে তোমার জন্মদিন,
জন্মদিনে কি বা দেবো তোমায়,
এক তোড়া গোলাপ ফুল আর এক বুক
ভালোবাসা ছাড়া কিছুই নেই যে আমার ।
শুভ জন্মদিন

শুভ ক্ষন, শুভ দিন,
মনে রেখো চিরদিন,
কষ্ট গুলো দূরে রেখো,
স্বপ্ন গুলো পুরন করো,
নতুন ভালো স্বপ্ন দেখো,
আমার কথা মনে রেখো ।
শুভ জন্মদিন

ইংরেজিতে জন্মদিনের শুভেচ্ছা

অনেকেই রয়েছেন যারা ইংরেজিতে শুভেচ্ছা জানাতে পছন্দ করেন। আমরা এখানে আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটর দের জন্য ইংরেজিতে জন্মদিনের শুভেচ্ছা সরবরাহ করেছি।  আপনি চাইলে বাংলার পাশাপাশি ইংরেজিতে আপনার প্রিয় মানুষের জন্মদিন কিছু আনকমন কথা গিফট করতে পারেন।

সুতরাং, যেহেতু জন্মদিন প্রতিদিন হয়না তাই বছরের একটি দিনে আপনার প্রিয় মানুষ আপনার কাছ থেকে অন্তত একটি উইশিং মেসেজ তো আশা করতে পারে ।তাই না?

“Blow out the candles and make a wish! May all your wishes and dreams come true today on your birthday and throughout the year ahead.”

“On this day, a star was born. That bright, shining star is you! Be your best self and sparkle all of the time. Wishing you a magical birthday.”

“Today is your day. Wishing you a day, week, month, and year of endless possibilities and infinite happiness. Here’s to all the moments yet to come. Happy Birthday!”

happy birthday wishes

লিংক >> জন্মদিন সম্পর্কে মনীষীদের উক্তি ও বাণী সমূহ

জন্মদিন হচ্ছে প্রত্যেক ব্যক্তির কাছে সবচেয়ে আকর্ষণীয় দিন ।নিজের জীবন যেমন দামি ঠিক তেমনি নিজের জন্মদিন নিজের কাছে অনেক দামী। এই দামি জিনিসকে সকলে সম্মোধন করুক দামি কিছু কথা দিয়ে অথবা দামি কিছু শুভেচ্ছা জানিয়ে তা সবাই চায়। আজকের এই আর্টিকেলে আমরা এমন কতগুলো নতুন এবং আকর্ষণীয় জন্মদিনের শুভেচ্ছা সংগ্রহ করেছি যেগুলোর মাধ্যমে আপনি আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন এবং ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা টেক্সট অথবা স্ট্যাটাস হিসেবে মেসেঞ্জার হোয়াটসঅ্যাপ এমনকি ফোনে টেক্সট হিসেবে পাঠাতে পারেন।

 কাজেই কথা না বাড়িয়ে চলুন তাহলে দেখে নেয়া যাক সে কথা গুলোর মাধ্যমে আমি  অন্যের গুরুত্বপূর্ণ জন্মদিনে নিজেকে  ইউনিক  হিসেবে তৈরি করতে পারি। এখানে এমন কতগুলো এসএমএস দেওয়া আছে যেগুলো আপনি আপনার স্পেশাল মানুষের জন্মদিনে ব্যবহার করতে পারেন। এছাড়াও এই এসএমএস গুলো দিয়ে ফেসবুক বন্ধুদের জন্মদিনের শুভেচ্ছা জানালে নিশ্চয়ই তারা খুশি হবে।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ছেলে

প্রত্যেক পিতা-মাতা তার সন্তানদের জন্মদিনে একটু ভিন্ন আঙ্গিকে বা অনুষ্ঠানের মাধ্যমে জন্মদিন পালন করার চেষ্টা করে। আপনি যদি অনলাইন ভিত্তিক আপনার সন্তানকে জন্মদিনের কাছে না পান তবে অন্তত নিচের কথা গুলোর মাধ্যমে ছেলের জন্মদিনে সেগুলো উইশ করতে  পারেন।

আমরা এখানে ছেলে এবং মেয়ে কে কিরকম কথা দিয়ে বা শুভেচ্ছা এসএমএস দিয়ে উইশ করা যায় তার একটি পূর্ণাঙ্গ ধারণা দিয়েছি। যে কেউ সেগুলো কপি করে ছেলে মেয়েকে জন্মদিনে উইশ করতে পারবেন।

“আজ তোমার জন্মদিন, জীবন হোক তোমার রঙিন, সুখ যেন না হয় বিলীন, দুঃখ যেন না আসে কোনো দিন। আজ আমার ছেলের শুভ জন্মদিন।”
“হাজার বছর পূরণ হোক তোমার মুখের মিষ্টি হাসিতে, হৃদয় তোমার ভরে যাক মিষ্টি সুরের বাঁশিতে। ব্যাথা বেদনা হাওয়া হয়ে যাক, খুশি ভরা হাসিতে, আলোকিত হোক তোমার জীবন মিষ্টি ফুলের সুবাসে।”
happy birthday wishes son and daughter

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

আপনারা জানেন যে, একজন ভালো বন্ধু 100 লাইব্রেরির সমান।  জীবনের প্রতিটি ক্ষেত্রে যে বন্ধু আপনার জন্য কঠোর পরিশ্রম করেছে।  প্রেম থেকে শুরু করে যাবতীয় দিকনির্দেশনা সঠিক পন্থা অবলম্বন করার দিক নির্দেশনা দিয়েছে আজ সেই বন্ধুর জন্মদিনে আপনি কি চাইবেন না তাকে একটি শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে মিস করি।

কাজেই, ব্যস্ততা পূর্ণ এ পৃথিবীতে সকলেই তাঁর কর্ম নিয়ে ব্যস্ত থাকতে পারে। কিন্তু অনলাইন ভিত্তিক কিছু ইভেন্ট রয়েছে যেখানে  উইশ না করলে বন্ধুর প্রতি অবমাননা করা হয়।  কাজেই চলুন দেখে নেয়া যাক বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস কিভাবে পাঠানো যায়।

লিংক >> প্রিয় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এসএমএস এবং উক্তি

happy birthday wishes to friend

1.তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়। আমার পাশে কাধ রেখে পথ চলার অংশীদার হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন, বন্ধু।

2.তোমার সাথে আরো পথ চলা , ও বছরের পর বছর সময় কাটানোর জন্য আমি রাজি আছি। তাইতো তোমার প্রত্যেকটি জন্মদিনের অপেক্ষায় বসে থাকি। শুভ জন্মদিন বন্ধু। এই দিনটি তোমার জন্য অনেক স্পেশাল।

3. তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

4. আমি আসলে নিজেকে অনেক গর্বিত মনে করছি, যে তুমি আমার জীবনের একটা অংশ। তোমার জন্মদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা। এই দিনেই তোমার মতো কোনো এক লিজেন্ডের আগমন হয়েছে। জন্মদিন তোমার শুভ হোক।

5. সুখ কিংবা দুঃখের সময় সর্বদাই তুমি আমার পাশে ছিলে। তোমাকে এই জন্মদিনে শুভেচ্ছা জানাতে কি আমি ভুল করতে পারি? জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

জন্মদিনের শুভেচ্ছা ছবি

আপনারা যারা জন্মদিনের শুভেচ্ছা ছবি খোঁজ করছেন অথবা একটি  এইচডি কোয়ালিটির জন্মদিনের ছবি আপনার প্রিয়জনকে পাঠানোর জন্য খোঁজ করছেন তাহলে নিচের ছবিগুলো শুধু আপনার জন্যই।

birthday wishes photos
birthday wishes photos

জন্মদিন প্রতিটা মানুষের একটি স্মরণীয় দিন । সবাই এই দিনটিতে আশা করে তাদের প্রিয়জনের কাছ থেকে আশীর্বাদ অথবা দোয়া পাওয়ার । অপরদিকে  সবারই উচিত নিজের প্রিয়জনকে তার জন্মদিনের শুভেচ্ছা জানানো ।

আমরা আমাদের সবচেয়ে আপনজন বাবা-মা হতে শুরু করে বড় ভাই, ছোট ভাই, বড় বোন, ছোট বোন, এমনকি নিজের ছেলে মেয়েকে তার জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারি ।

লিংক >> শুভ জন্মদিনের ইমেজ ফটো এবং ওয়ালপেপার এইচডি ডাউনলোড

birthday wishes photos
birthday wishes photos

জন্মদিনের শুভেচ্ছা বার্তা, এসএমএস, স্ট্যাটাস

দিনের শেষে বলছি বটে শুভ জন্মদিন,
কিন্তু তোমার কথাই শুধু ভাবছি সারাদিন
** জন্মদিনের শুভেচ্ছা **

 আসুক ফিরে এমন দিন
হোক না তোমা সব রঙিন
জনম জনমের তরে,
তোমার এই শুভ জন্মদিনে
বারে বারে পড়ছে মনে
যতই থাকি না দুরে।।** জন্মদিনের শুভেচ্ছা **

আজকেরই এই দিনে
সবকিছু হউক নতুন করে,
সুখের স্মৃতিটুক থাক কাছে
দু:খগুলো যাক দুরে** জন্মদিনের শুভেচ্ছা **  

সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা বেঁচে থাকো হাজার বছর

>>>>শুভ জন্মদিন

 ভাই আলোকিত হোক ভবিষ্যৎ

 প্রতিটি দিন কাটুক সুন্দর

 সুখ দিয়ে পরিপূর্ণ হোক আপনার  জীবন

 জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা রইল ।

 >>>>শুভ জন্মদিন বড়<<<<

happy birthday wishes 2222

ভাইয়া শুনতে পাচ্ছ ….???

আমি কিন্তু মনে রেখেছি

 আজকে তোমার জন্মদিন ।।

>>>>>শুভ জন্মদিন ভাইয়া

 A ফর আমি
B
ফর বলতে
C
ফর চাই
D
ফর দারুণ
E
ফর একটা
F
ফর ফাটাফাটি
G
ফর গোপন কথা

H ফর হ্যাপি বার্থডে !

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা এসএমএস

আর সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো নিজের প্রেমিক অথবা প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানানো । প্রত্যেক জন্মদিনে প্রেমিক চায় তার প্রেমিকাকে নিয়ে সারা দিন ঘুরতে আবার প্রেমিকা তার প্রেমিককে কাছে পেতে চায় । জন্মদিনের কারণে প্রেমিক-প্রেমিকা একে অপরের কাছে আসে তাই জন্মদিন অবশ্যই একটি স্মরণীয় দিন ।

এর জন্য জন্মদিনের শুরুতেই প্রিয় মানুষকে অবশ্যই জন্মদিনের শুভেচ্ছা জানানো দরকার ।তো চলুন কথা না বাড়িয়ে চটপট পড়ে ফেলা যাক কয়েকটি জন্মদিনের শুভেচ্ছা বার্তা ।

birthday wishes photos
birthday wishes photos
  •  সূর্যের মতন উজ্জ্বল হও,
    সাগরের মতন হও চঞ্চল
    আকাশের মতন উদার হও
    আর ঢেউএর মতন উচ্ছল…
    >>>>শুভ জন্মদিন
  • বাইরে তাকিয়ে দেখো কি মনোরম পরিবেশ ! তোমার জন্যে সূর্য হাসছে , গাছেরা নাচছে , পাখিরা গান গাইছে ..কারণ আমি সবাইকে বলেছি শুভেচ্ছা জানাতে ! >>>>শুভ জন্মদিন
  • আজ তোমার জন্মদিন,
    জীবন হোক তোমার রঙিন
    সুখ যেন না হয় বিলীন,
    দুঃখ যেন না আসে কোন দিন । 
  • দিনের শেষে বলছি বটে শুভ জন্মদিন,
    কিন্তু তোমার কথাই শুধু ভাবছি সারাদিন
    ** জন্মদিনের শুভেচ্ছা **
birthday wishes photos
birthday wishes photos
  • মিষ্টি আলোর ঝিকিমিকি সবুজ ঘাসে ঘাসে,
    স্নিগ্ধ হওয়ায় দুলিয়ে মাথা ফুলের কলি হাসে ।
    পাখির গানে পরিবেশে মায়াবি এক ধোঁয়া ,
    পেয়েছে ওরা তোমার শুভ জন্মদিনের ছোঁয়া ।
    “” শুভ জন্মদিন “”
  • আধার ভেঙ্গে সূর্য হাসে
    বিশ্বভুবন আলোয় ভাসে
    পাকপাখালি ধরলো গান
    নদীর বুকে ওই কলতান
    তর তরিয়ে চললো তরী
    মহাসাগর দেবো পাড়ি
    তরু শাখায় লাগলো দোল
    চল বন্ধু চল জলকে চল
    খুশিতে মন তা ধিন ধিন
    আজ যে তোমার জন্মদিন **

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

“একসাথে অনেকগুলো বছর পার করলাম তোর সাথে। মান অভিমান ও করেছি অনেক। তবে আমাদের বন্ধুত্ব আজও আছে সেই আগের মতো, যেমনটা ছিলো আগে। আজকে তোর জন্মদিনে তোর জন্য অগণিত শুভ কামনা রইলো।”

“তোমার জন্য আমার অনুভূতি প্রকাশ করার মতো কোন শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন মাই লাভ। প্রার্থনা করব এই পৃথিবীর সব সুখ তোমার জীবনে ভরে উঠুক।”

“পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।”

“শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার তরফ থেকে। আমার অনেক ভালোবাসা রইল তোমার এই স্পেশাল দিনে। আমি তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব স্বপ্ন আমি পূরণ করব। হ্যাপি বার্থ ডে মাই লাভ।”

“আজকের এই দিনটি আমার কাছে খুব স্পেশাল। কারণ আজ তোমার জন্মদিন। আজ আমাদের এই বিশেষ দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। এইভাবেই আমি সারাজীবন তোমার পাশে থাকব এবং তোমাকে সব বিপদের হাত থেকে রক্ষা করে যাব। শুভ জন্মদিন সুইটহার্ট।”

 

  • শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা সেই বিশেষ ব্যক্তিকে যে আমার জীবনে প্রচুর ভালোবাসা এবং খুশি বয়ে এনেছে। আমি খুব অহংকার বোধ করি প্রত্যেকটা মুহূর্ত যখন আমরা একসঙ্গে সময় কাটাই। আমি ভগবানের কাছে প্রার্থনা করব আমাদের জীবনে এই খুশি যেন অটুট থাকে এবং আমাদের এই মিষ্টি সম্পর্ক।

তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছ এবং আমার মুখে হাসি ফুটিয়েছ। তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং আমার ভালোবাসা। তোমার এই বিশেষ দিনটিকে আমরা একসঙ্গে উদযাপন করে আরও বিশেষ করে তুলতে চাই। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

  • আমি পৃথিবি সবথেকে লাকি ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের মানুষ রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনার মিষ্টি প্রেমিকার মন জয় করতে এই জন্মদিনের শুভেচ্ছাগুলি পাঠাতে পারেন। দেখবেন তার অবশ্যই ভালো লাগবে।

  • নতুন সকাল , নতুন দিন নতুন করে শুরু, যা হয় না যেন শেষ, জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই এসএমএস! শুভ জন্মদিন!
  • কার স্যাটারডে প্রিয় দিন কার সানডে আমার সুধু প্রিয় একটা দিন তোমার বার্থডে! হ্যাপি বার্থডে!

“শুভ রজনী শুভ দিন, সামনে আসছে তোমার জন্মদিন, জন্মদিনে কি দিব তোমায়, এক তোড়া গোলাপ ফুল আর এক বুক ভালোবাসা ছাড়া আর কিছু নেই যে আমার শুভ জন্মদিন”

  • আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি, কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে। শুভ জন্মদিন…
  • সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেচে থাক হাজার বছর। শুভ জন্মদিন

শুভ জন্মদিনের শুভেচ্ছা

  • সবাইতো ফুলদিয়ে উইশ করে। আমি না হয় হৃদয় দিয়ে করবো। কেউ মুখে বলবে আবার কেউ গিফট দিবে। আমি না হয় এসএমএস দিয়ে বললাম। শুভ জন্মদিন…
  • আর একটা বছর এসে গেলো বেরে যাবে আর একটা মোমবাতি ,কাল ও ছিলাম আজ ও আছি। তোমার জন্মদিন আর সাথী। শুভ জন্মদিন
  • মিষ্টি আলোর ঝিকিমিকি সবুজ ঘাসে, সিনিগ্ধ হাওয়ায় দুলিয়ে মাথা ফুলের কলি হাঁসে,পাখির গানে পরিবেশে মায়াবি এক ধয়া। পেয়েছে ওরা তোমার শুভ জন্মদিন এর ছোঁয়া। Happy Birthday!
  • আগের সরি বলে নিচ্ছি, কারন আজকে তোর জন্মদিনে আমি এমন কিছু করতে যাচ্ছে যার জন্য তোর মন খারাপ হবে। আমি তো ঘুরিয়ে পেচিয়ে কথা বলতে পারি না, আমি তকে ভালোবাসি। আমি জানি, আমি জানি তুই আমাকে ভালোবাসিস না। আমাকে ভালবাসতে হবে না, আমি একাই ভালোবেসে যাবো। সরি তোকে ভালোবাসার জন্য।
  • আমি পৃথিবি সবথেকে লাকি ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের বন্ধু রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড।
  • শুভ জন্মদিন বড় ভাইয়া। আলোকিত হোক ভবিষ্যৎ। প্রতিটা দিন কাটুক সুন্দর ভাবে। সুখ দিয়ে পরিপূর্ণ হোক জীবন। জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা রইলো।
  • আজকে তোমার জন্মদিন। আমি বন্ধুদের সাথে পার্টি করবো। যদি টাকা না দাও, তাহলে ভাবিকে বলবো যে, তোমাকে গতকাল একটা মেয়ের সাথে দেখছি। এরপর ভাবি তোমাকে…ওহ! জন্মদিনের উইশ ই তো করা হয়নি। শুভ জন্মদিন প্রিয় বড় ভাই।
  • তোমার জন্মদিনে তোমাকে পাঠালাম হাজার হাসির শুভেচ্ছা। যারা তোমাকে প্রতিদিন হাসাবে, আনন্দ দেবে। শুভ জন্মদিন

 

  • শতবর্ষ পূর্ণ হোক তোমার মুখের মিষ্টি হাসিতে, হৃদয় তোমার ভরে উঠুক মধুর সুরের বাঁশিতে, দুঃখ বেদনা মিলিয়ে যাক আনন্দ ভরা খুশিতে, আলোকিত হোক জীবন ফোটা ফুলের সুভাষে।
  • জন্মদিন মানে কদিন বাঁচলাম সেটা হলো জানা, জন্মদিন মানে কদিন বাঁচবো সেটা সবার অজানা, জানা অজানা হাত ধরাধরি করে জীবন চলুক বয়ে, কে জানে কখন ফুরাবে জীবন মৃত্যু নামটি নিয়ে।
  • আজকের এই বিশেষ দিনে, এসেছিলে এই দুনিয়াতে। জানাচ্ছি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, সুন্দর হোক তোমার জন্মদিন।
  • বন্ধু তুই থাকলে আমার পাশে, কঠিন রাস্তাটাও সহজে হয়ে যাবে। সব সময় আমি থাকবো তোর পাশে, ভুলেও কখনো তুই ছেড়ে যাস না আমাকে। কামনা করে তোর সুন্দর জীবন, জানাই তোকে জন্মদিনের অভিনন্দন।
  • বন্ধু তুই আমার পরিবারের একজন। তোকে ছাড়া চলবে না আমার জীবন। পৃথিবীতে তোর আগমনের এই দিনে, প্রানভরা শুভেচ্ছা রইলো আমার পক্ষ থেকে।
  • আজকে কিন্তু পার্টি হবে! চিন্তা করিস না, তোর জন্মদিন উপলক্ষে আজকে আমি পার্টি দিবো। কিন্তু পার্টি শেষ বিল টা তুই দিয়ে দিলেই হবে। শুভ জন্মদিন বন্ধু। আমি পার্টির ব্যবস্থা করা শুরু করি তাহলে।
  • শুভ জন্মদিন বন্ধু। দোয়া করি তুমি যেনো জল্লাদের মতো একটা সুন্দর বউ পাও।
  • আজ তোমার জন্মদিন, জীবন হোক তোমার রঙ্গীন, সুখ যেন না হয় বিলীন, দুঃখ যেন না আসে কোনদিন, শুভ জন্মদিন।
    শুভ রজনী শুভ দিন, সামনে আসছে তোমার জন্মদিন, জন্মদিনে কি দিব তোমায়, এক তোড়া গোলাপ ফুল আর এক বুক ভালোবাসা ছাড়া আর কিছু নেই যে আমার শুভ জন্মদিন।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close