রোমান্টিক কালেকশন

পছন্দের মানুষকে প্রপোজ করার নিয়ম-প্রথম প্রেম শুরু করার ফর্মুলা

পছন্দের মানুষকে প্রপোজ করার নিয়ম-প্রথম প্রেম শুরু করার ফর্মুলা ভালোবাসার স্বর্গ থেকে আসে। ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবাসা ভালবেসে বেধে যে রাখে। আপনি যদি আপনার প্রিয় মানুষকে সারা জীবন পাশে রাখতে চান এবং তাকে ভালবেসে একসাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তবে এই পোস্টটি আপনাকে ভীষণ ভাবে সহযোগিতা করতে যাচ্ছে।

আপনি আপনার প্রেমিকাকে কিভাবে প্রপোজ করবেন এবং কিভাবে তা কনভেন্স করবেন তা নিয়ে এখানে বিশদ আলোচনা করা হয়েছে। প্রেম আপনাআপনি মানুষের জীবনে আসলেও কিছু কথা বা গুরুত্বপূর্ণ মুখের ভাষা প্রেমের গাঢ়ত্ব বৃদ্ধি করতে পারে অথবা অন্যদিকে অস্পষ্ট ভাষার প্রভাবে বিলীন হয়ে যায় ভালবাসার গোছানো প্রতিক্রিয়া।

যে কেউ সহজেই পছন্দ করা মেয়েকে প্রপোজ করতে সাহস পায় না। বুকে সাহস আটকানোর জন্য বিভিন্ন অনলাইন মিডিয়ায় মেয়ে পটানোর কৌশল অথবা প্রপোজ করার উপায় খোঁজ করে থাকেন। মূলত আপনার নার্ভাসনেস এখানে দায়ী।

মুখ খুলে স্পষ্টভাবে বুকে সাহস নিয়ে প্রেমিকার সামনে গিয়ে ভালোবাসার কথা বলা প্রকৃত পুরুষের কাজ। বুকে সাহস নিয়ে প্রেমিকার কাছে গিয়ে আই লাভ ইউ বলতে পারা ছেলেগুলো প্রেমের দিক দিয়ে অনেক এগিয়ে। কিন্তু দেখা যায় যে যারা ভালোবাসা মানুষের সামনে গেলেই হাটবিটহে কাঁপতে শুরু করে।

অনেকেই প্রশ্ন করতে পারেন ভালোবাসার কথা মেয়েটিকে বলবো অথচ মেয়েটির যদি আমাকে ভালোবেসে না থাকে তাহলে কি করব? বন্ধুরা, ভালোবাসার সরেজমিনে পরিসংখ্যান দেখলে বোঝা যায় প্রায় 95 পারসেন্ট ছেলে প্রথমে মেয়েকে প্রপোজ করে থাকে। বাকি পাচ পার্সোনাল কথা বাদ দিলে আপনাকে আপনার পছন্দ করা মেয়েটাকে ভালোবাসার কথা বুকে সাহস নিয়ে বলতে হবে।

প্রপোজ করার রোমান্টিক মেসেজ 3

ভালোবাসার প্রথম শর্ত হলো তাকে ভালোবাসার কথা বল। ভালোবাসার যদি দরজায় না থাকে তবে ভালবাসা প্রবেশ করবে কোন দিক থেকে। তাই আমি বলবো, যত তাড়াতাড়ি সম্ভব আপনি আপনার ভালোবাসার মানুষ কে ভালোবাসার কথা বলে দিন। মেয়েটি আপনাকে ভালোবাসবে কিনা সেটা তো পরের বিষয় আগে তো বুকিং করে নিতে হবে।

প্রপোজ করার রোমান্টিক কথা

প্রপোজ করতে গেলে আপনার অন্তরে যে আবেগের সৃষ্টি হয় তা নিয়ে দুর্বল চিত্তের অনুগামী হওয়া যাবে না। আপনি যাকে পছন্দ করেন তাকে কিছু রোমান্টিক কথা দিয়ে দ্রুত এবং সহজে আপনার প্রতি আকৃষ্ট করে নিতে পারেন।

মানুষের মুখের কথায় শত্রু করে আবার মুখের কথায় ভালোবাসার সিংহাসনে আরোহণ করতে সহায়তা করে। সুতরাং আপনি আপনার প্রথম প্রেমের হিসাব-নিকাশের খাতা খুলতে যাচ্ছেন। তাই করো কারণে নার্ভাসনেস লি না করে নিচের লাইন গুলো মুখস্ত করে গিয়েও ভালোবাসার সফলতা পাবেন বলে আমরা বিশ্বাস করি।

>একটা প্রেমের গান লিখেছি
আর তাতে তোর নাম লিখেছি
মাঝরাতে বদনাম হয়েছে মন।
I  ❤️ you 🌹
>কত যে সাগর নদী
পেরিয়ে এলাম আমি
কত পথ হলাম যে পার
তোমারি মতন ওগো
অপরূপ সুন্দর কাউকে তো
দেখিনি গো আর।
❤️
প্রপোজ করার রোমান্টিক মেসেজ 1
>Dustomi noy really”
“Fajlami noy seriously “
“Mittha noy sotti”
“History noy bastob”
“Onno kaw ke noy”
“Sudhu 2make bolchi”
 I LOVE YOU❤️
>যদি জোনাকি হতাম উড়ে যেতাম তোমার কাছে,
মিট মিট করে জোলতাম তোমার চারপাশে।
নীরবে বসতাম তোমার পাশে,
আর বলতাম আই লাভ ইউ
প্রপোজ করার রোমান্টিক মেসেজ 4
>প্রদীপ জ্বালিয়ে রেখো, আঁধার কেটে যাবে।
চোখ বুজে থেকো, স্বপ্ন দেখতে পাবে।
মন খুলে রেখো,সুখ উড়ে আসবে।
হৃদয় দিয়ে ডেকো,
তোমার মাঝে আমায় খুঁজে পাবে।
>ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস,
তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস!

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button