রোমান্টিক কালেকশন

ভাবি বা বৌদি পটানোর টিপস এবং কৌশল- ১০০% বশে আসবে

প্রিয় বন্ধুরা, আপনারা যদি প্রতিবেশী কোনো  ভাবি বা বৌদিকে নিজস্ব ভালোলাগার বশবর্তী হয়ে তাকে পটানোর উপায় এবং কৌশল বা টিপস  না জেনে থাকেন,  তবে নো টেনশন। এই পোস্টে প্রতিবেশী ভাবি বৌদি পটানোর সর্বোত্তম পন্থা কৌশল এবং টিপস দেওয়া রয়েছে- যেগুলো অবলম্বন করে আপনি সহজেই আপনার সেই নির্দিষ্ট সুন্দরী  ভাবি বা  বৌদিকে নিজের প্রতি আকৃষ্ট করতে পারবেন।

এমন কিছু কথা বা উপায় রয়েছে যার মাধ্যমে আপনাকে আর বৌদিকে এবং ভাবীর কিছু কিছু করতে হবে না বরং তারাই আপনাকে পাওয়ার জন্য খোঁজ করবে । তবে বন্ধুরা, আমরা এখানে এমন কতগুলো বাস্তব এবং কার্যকর টিপস অভিজ্ঞতার আলোকে বর্ণনা করতে চলেছি-  যা অবলম্বন করে যে কেউ ভাবি বৌদি এবং গার্লফ্রেন্ডকে অতি সহজেই পটিয়ে ফেলতে পারবেন না।

সুতরাং, নিচের উপায় এবং টিপস গুলো অবলম্বন করে আপনার হৃদয়ের মধ্যমণি বৌদি বা ভাবিকে নিজের চেহারার অবয়বে পাগল করে তুলুন। তবে, তার জন্য আপনাকে কিছু সময় ইনভেস্ট করতে হবে।  এছাড়াও কিছু টাকা পয়সা   লস করার মনোবল থাকতে হবে। 

কারণ আপনারা জানেন যে, কোনো কিছু পেতে হলে অবশ্যই কোন কিছু দিতে হবে। আর কবি-সাহিত্যিকরা বলেছেন সফলতার কোন অল্প রাস্তা নেই। তাই ধৈর্য ধরে আপনি যদি নিমিত্ত উপায় অবলম্বন করে অগ্রসর হতে পারে তাহলে হয়তোবা আপনার সেই কাঙ্খিত বৌদিকে পটিয়ে নিতে পারবেন না।

বৌদি বা ভাবি পটানোর সেরা টিপস  এবং কৌশল

আমরা এখানে ভাবি বা বৌদি পটানোর টিপস গুলো শেয়ার করছি মাত্র। আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটরদের তাওয়ার ওপর নির্ভর করে আমরা এখানে নীতিগতভাবে ভাবি পটানোর কৌশল দিয়েছি। কিন্তু বলে রাখা দরকার যে, কোন খারাপ কাজে টিপস এবং কৌশল গুলো ব্যবহার না করলে কৃতজ্ঞ থাকবো। কারণ, আপনার বোন নিশ্চয়ই অন্য কারো বৌদি বা  ভাবি।

সুতরাং, চলুন তাহলে দেখে নেয়া যাক কোন কোন উপায় অবলম্বন করলে আপনি আপনার প্রতিবেশী ভাবিকে সহজেই  আপনার  আয়ত্তে নিতে পারবেন ।

ফেসবুক মেসেঞ্জারে বৌদিকে ভাবিকে পটানোর কৌশল

আপনার পছন্দ করা বৌদি বা  ভাবির যদি ফেসবুক আইডির সাথে বা মেসেঞ্জারে আপনার সাথে কানেক্ট থাকে তাহলে আপনি বিভিন্ন ধরনের আকর্ষণীয় কথা বলে আপনি আপনার  সত্তকে ফুটিয়ে তুলতে পারেন ।ফ্রি ভাবে ভাবীর সাথে কথোপকথন করুন দেখবেন নিয়মিত অভ্যাস হয়ে গেলে আপনাকে ছাড়া তিনি আর কিছুই কিছু বুঝবেন না।

ফোন কল করে-

ফোন কল করে আপনি আপনার বৌদির সাথে রোমান্টিকতা করতে পারেন। তবে বিশেষ করে খেয়াল রাখতে হবে যে আপনার বৌদি তাতে কোন রূপে আপনার উপরে  চটে না যায়।

সাক্ষাতে  কথার ছলে ভাবিকে পটানোর কৌশল

আপনার স্মার্টনেস ফুটিয়ে তুলতে হবে। সর্বোপরি বৌদিকে হাসাতে পারলে অবশ্যই এন্টিবায়োটিক হিসেবে কাজ করবে।

আনকমন কথা বলুন- বৌদির সাথে দেখা হলে এমন কতগুলো আনকমন কথা বলার চেষ্টা করুন  যা ভাবি কখনো শোনেননি। বৌদি যাতে সহজে ফ্রি হয় সেটাকে নিজের সাথে মানিয়ে নিন।

বৌদির খেয়াল রাখুন- বৌদি  বা ভাবির  চাহিদা পূরণ করুন এবং মাঝেমাঝে ভালো করে   বাজার বা কেনাকাটা করে দিন করুন ।

পরিশেষে বলা যায় যে, ভাবি বা বৌদি বা গার্লফ্রেন্ড যেই হোক না কেন, কুমতলব কখনো কারো  শ্রেয়  পন্থা হতে পারে না।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close