রোমান্টিক কালেকশন

বাংলা ফানি কমেন্ট, স্ট্যাটাস, ফানি পিকচার, কার্টুন Pic Download

বাংলা ফানি কমেন্ট, স্ট্যাটাস, ফানি পিকচার, কার্টুন এখানে পাওয়া যাবে। অনেকে বন্ধুদের ফেসবুকের প্রোফাইল পিকচার দেখে ফানি কমেন্ট করার আগ্রহ প্রকাশ করেন, কিন্তু প্রকৃত ফানি কমেন্ট করে পান না তাদের জন্য এই পোস্টটি সহায়ক ভূমিকা পালন করবে। প্রিয় বান্ধবী এবং বন্ধুদের ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ পিকচারের কমেন্ট করার জন্য অনেক ভিজিটর অনলাইনে ফানি কমেন্ট করে থাকেন। আজ আমরা সেই সকল গুরুত্বপূর্ণ ভিজিটর দের জন্য কিছু হোয়াটসআপ এবং ফেসবুক ফানি কমেন্ট, ফেসবুক স্ট্যাটাস, ফানি পিকচার এবং কার্টুন নিয়ে হাজির হয়েছি।

সুতরাং বন্ধু-বান্ধবীর কমেন্ট করার পৃষ্ঠাটি আর কোথাও খোঁজ করতে হবে না যা এখান থেকে আপনি অতি সহজেই ধারণা নিয়ে কমেন্ট করতে পারবেন।

বাংলা ফানি কমেন্ট

১। আমাকে সহ্য করতে পারলে না, সেই তুমি এত্ত গরম কিভাবে সহ্য করতাছো?

২। ছেলেরা আসলে অবহেলিত , কারণ তারা রাগ করে বাপের বাড়ি যেতে পারে না.

৩। পড়াশোনা কইরা কি হবে যাদি তোমারেই না পাওয়া যায়.

৪। সুন্দরী বউ , শিক্ষিত বউ সুশীল বউ , ঘরোয়া বউ, তারচেয়ে ও ছেলেদের বেশি পছন্দ “ পরের বউ”.

৫। একটি গবেষণায় দেখা গেছে যাদের গার্লফ্রেন্ড নাই তারাই বেশি বেশি কমেন্ট করে।

৬। মেয়েদের পোস্ট হচ্ছে মাছের বাজার সবাই এসে ভিড় জমায় এবং কমেন্ট করে আর ছেলেদের পোস্ট হচ্ছে সোনার দোকান তাই খুব কম লোকই এখানে আসে।

৭। তোমার মেসেঞ্জারের বাবুটা -নরমালে হইছে নাকি সিজারে।

৮। শিক্ষক পিতার সমতুল্য হলে ছাত্রী স্যারের বৌ হয় ক্যামনে?

৯। দয়া করে ভাইয়া ডাকবেন না আমি হার্টের রুগী।

১০। প্রতিদিন ঘুমিয়ে পড়ার আগে ভাবি যাই হোক, বিয়ে করার আরেকটা দিন আগাইলো.

১১। দেশে ১ বছরের নিচে বাবু আছে ২২লাখ, ১৮ বছরের ওপরে বাবু আছে ৯৮ লাখ-মাঝখানে আমিই যুবক।

১২। বিয়েতে ছেলে পক্ষ দাবি করেছিল দুটি সোনার জিনিস চাই, মেয়ে পক্ষ তাতেই রাজি হয়ে গেল এবং মেয়েপক্ষ একটা রেডিও আর একটা হেডফোন দিল- দুটোই কিন্তু সোনার জিনিস।

hasir jokes pic 2

প্রেম নিয়ে ফানি স্ট্যাটাস

বর্তমানে প্রেম হীন মানুষ খুঁজে পাওয়াটা কষ্টকর। ইতিমধ্যে যে সকল প্রিয় বন্ধু প্রেমের মধ্যে হাবুডুবু খাচ্ছেন এবং যারা প্রেম করার জন্য ইতঃস্তত বোধ করছেন আমরা সেই সকল উন্নত কোন ভিজিটর দের জন্য প্রেমের কিছু ফানি এসএমএস এখানে সরবরাহ করেছি। যে কেউ চাইলে আমাদের এই ওয়েবসাইট থেকে ফানি ফেসবুক স্ট্যাটাস মেসেজ কালেকশন করে অনলাইন দুনিয়াকে আরো বেশী মজাদার করতে পারেন। অনেকেই রয়েছে যারা প্রেম করে অথচ প্রেমিকাকে বা প্রেমিককে ফানি স্ট্যাটাস দিয়ে আসতে চান কিন্তু খোঁজ করে পান না। তাদের জন্য এখানে কিছু চমকপ্রদ ফানি স্ট্যাটাস সরবরাহ করা হয়েছে। আমাদের সরবরাহকৃত ফানি এসএমএস গুলো যেকোনো একটি নির্বাচন করে আপনি আপনার ভালোবাসার মানুষকে প্রেরন করতে পারবেন।

ভালোবাসা মানুষকে হাসিখুশি থাকা প্রতীক প্রেমিকের দায়িত্ব ও কর্তব্য। প্রেমিকাকে হাসিখুশি থাকা কেমন দায়িত্ব ঠিক তেমনি অন্যদিকে ফানি ফেসবুক স্ট্যাটাস এবং কমেন্ট গুলো সকলের কাছে মনমুগ্ধকর হিসেবে বর্তমানে শিক্ষিত। তাই আপনি চাইলে আপনার ভালোবাসার মানুষকে নীতিতে আমাদের সর্বভূতে এসএমএস গুলোর একটি নির্বাচন করে আপনার প্রেমিকাকে ক্ষণিক সময়ের জন্য হাসাতে পারেন।

আম্মুর টাকা হারাইছে,

আম্মু টাকা না খুইজা আমাকে খুজতেছে

এটা কেমন কথা?

বড় ছেলেকে মেডিক্যাল-এ

নাকি বুয়েটে পড়াবে

এই নিয়ে পার্কে বসা BF ও GF

এর মধ্যে তুমুল ঝগড়া,

অবশেষে GF এর ডায়ালগ

কাল থেকে আমার JSC পরীক্ষা

তাই আর বেশী কিছু বললাম নাহ…

রবীন্দ্রনাথ ১২বছরে বিয়ে করেছিলেন! এটা সকল গার্জিয়ানদের জানানো উচিৎ!

সে তুমি যতই সুন্দরী হও? নিজের ভাইয়ের কাছে তুমি সারাজীবন পেত্নীই থাকবে?

ইংলিশ টু নোয়াখাইল্যা 
U know what! I miss u ভেরি much. 
তুই জানোনি! 
ত্যোয়ার লাই আঁর কইলজা হাডি যায়।
hasir jokes pic 3

প্রেম তো দূরের কথা,,,, দিন দিন চেহারা যা হচ্ছে,,,,,, তাতে Arrange Marriage হবে কিনা সন্দেহ।।।

সারাজীবন পড়লাম,,,, পৃথিবী সূর্যের চারদিকে ঘোরে ! আজকে জ“র্দা দিয়ে ১টি পান খেয়ে দেখলাম,,,, পৃথিবী আমার চারদিকে ঘোরে!!

ফর্সা হওয়ার ক’থা তো সেদিনই বাদ দিয়া দিছি,,,, যেদিন শুনেছি,,,,,, কালা পোলারা সুন্দরী বউ পায়!?

প্রেমিকার জন্য রাতের ফানি ফেসবুক স্ট্যাটাস

রাত এবং দিনের মন-মানসিকতা এক থাকেনা।আপনারা যারা প্রেমিক বা প্রেমিকা তারা অবশ্যই সারাদিনের ব্যস্ততা কোন সময় কাটিয়ে রাতের বেলা ঘুমের সময় অবশ্যই আপনার প্রেমিকাকে বা প্রেমিককে স্মরণ করেন। আপনাদের এই স্মরণীয় সময় কে স্মরণ করে রাখার জন্য আমরা কিছু শুধুমাত্র প্রেমিক বা প্রেমিকার জন্য রাতের ফানি স্ট্যাটাস এবং ছবি আপনাদের জন্য সরবরাহ করেছি যা-যে কেউ চাইলে সহজেই তার সংগ্রহ করে রাতের স্বপ্নকে মজাদার করতে পারেন।

1। প্রশ্নঃ একটি কম্পিউটার খাবারের জন্য কি খায়?
উত্তরঃ মাইক্রো চিপস।

2। স্ত্রীঃ আজকে স্বপ্নে দেখলাম তুমি আমাকে একটি ডায়মন্ড রিং কিনে দিয়েছ।
স্বামীঃ আমিও স্বপ্নে দেখলাম বিলটা তোমার বাবা পে করেছিল।

3. মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,
 তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,
 তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা,
 সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।
4. খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে,
 তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,
 সুখের সে স্বপ্নের মাঝে পাবে তুমি আমায় ।
5. হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে
 তোমার ভালোবাসার সূখের নীড় ।
 আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম ।
 আমি কল্পনার সাগরে ভেসে চলে যাব,
 যাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা ?
hasir jokes pic 7

নতুন ফানি পিকচার 2022

অনেকে বন্ধু বা বান্ধবী কে ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ এ ফানি পিকচার এর সমন্বয়ে মজা  দিয়ে থাকেন। তারা এখান থেকে অতি সহজেই আমাদের সরবরাহকৃত ফানি পিকচার গুলো ডাউনলোড করে ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ এর সকল বন্ধুদের মাঝে প্রিয় হওয়ার জন্য সেগুলো আপলোড করতে পারেন। আপনি সহজেই সে ফানি পিকচারগুলো এর মাধ্যমে সকলের মন জয় করার অধিকার লাভ করতে পারেন।

সুতরাং ফানি পিকচার এর সমন্বয়ে আপনি কি আপনার প্রিয় বন্ধু অথবা প্রিয়জনের অনলাইন দুনিয়াকে আরো বেশি আনন্দঘন করতে চান? তবে আমাদের সরবরাহকৃত ফানি পিকচারগুলো এখনি ডাউনলোড করে এবং তা বিভিন্ন সামাজিক মিডিয়া আপলোড করে অন্যের ফিডব্যাকের অপেক্ষা করুন।

hasir jokes pic 11

ফানি পোস্ট মেয়েদের

মেয়েরা সব সময় ফান  পছন্দ করে। মেয়েরা ফেসবুকে বা হোয়াটসঅ্যাপে তাদের ফানি পোস্ট আপলোড করে বন্ধুদের মাঝে প্রিয় হয়ে উঠতে পারেন। যে সকল মেয়েরা ফানি পোস্ট ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ করার জন্য প্রকৃত ফানি স্ট্যাটাস বা পোস্ট খুঁজে পান না তারা অতি সহজে এখান থেকে সেই গুরুত্বপূর্ণ স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারে।

সুতরাং, জীবনের শত বাধা-বিপত্তি পেরিয়ে আপনি যদি আপনার মনকে আনন্দের সাগরে ডুবিয়ে রাখতে চান তাহলে অবশ্যই আমাদের ফানি স্ট্যাটাস বা পোস্ট গুলো যথারীতি সংরক্ষণ করতে পারেন। পরিবেশ বুঝে তা অতি সহজেই আপনার প্রিয়জনকে সেন্ড করে অনলাইনে দীর্ঘমেয়াদি ভালোবাসা এবং আনন্দের উৎস খুঁজে পেতে পারেন।

চিকন মেয়ে নীল শাড়ী,
লাল লিপস্টিক ঠিক যেন একটা হারপিকের বোতল**

আজ আমি গরীব বলে মেয়েরা
শুধু ফ্রেন্ড রিকুয়েস্ট পাটায়
বড়লোক হলে তো প্রেমের রিকুয়েস্ট পাটাতো** ..

এই পৃথিবীর অষ্টম আশ্চর্য
জিনিস হলো মেয়েদের জিন্সের প্যান্ট এর
চেইন?

ফানি স্ট্যাটাস ছেলেদের

ছেলেরা ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ ফানি স্ট্যাটাস দিতে পছন্দ করে। যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর ফেসবুকে বা হোয়াটসঅ্যাপে ফানি স্ট্যাটাস দিয়ে নিজের মনকে চাঙ্গা করার পাশাপাশি আপনার প্রিয়জনের মনকে সতেজ রাখার কথা চিন্তা করে থাকেন তবে আমাদের এই ওয়েবসাইটে গিয়ে আপনি সহজেই করতে পারবেন।

আমরা এখানে সেই সকল গুরুত্বপূর্ণ বন্ধুটির কথা চিন্তা করে কিছু মজার স্ট্যাটাস সংযুক্ত করেছি-যা যেকেউ ব্যবহার করে আনন্দ আদান-প্রদান করতে পারেন। পৃথিবীতে এমন কোনো মানুষ নেই যে হাসতে পছন্দ করেন না। কাজেই আপনার প্রিয় মানুষটিকে সব সময় হাসিখুশি রাখার জন্য নিচের স্ট্যাটাস গুলো সংগ্রহে রাখতে পারেন।

ফানি ক্যাপশন বাংলা

ফানি ক্যাপশন পছন্দ করে কেমন প্রিয় বন্ধুরা যদি এই পেজে অবস্থান করে থাকেন তবে বলব আপনি সঠিক জায়গা অবস্থান করছেন। বিভিন্ন আঙ্গিকে বিভিন্ন ক্যাপশন এখানে দেওয়া রয়েছে। যা যে কেউ চাইলেই এই ক্যাপশন এর আলোকে অনলাইন দুনিয়াকে আনন্দঘন করে ফেলতে পারেন।

সুতরাং যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর অনলাইনে বাংলা ফানি ক্যাপশন কোর্স করছেন তাদের জন্য নিচের লিঙ্ক দেওয়া রয়েছে। যে কেউ সেই লিঙ্ক থেকে বাংলা ফানি ক্যাপশন গুলো ডাউনলোড করে নিতে পারেন।

১. হোটেলের নথিতে- প্রথম বউ।
২. হৈ-হট্টগোলে- দ্বিতীয় বউ।
৩. বেকায়দায়- সহিদুলের বউ।
৪. কাবিন না থাকলে- শরীয়তী বউ।
৫. নেহাৎই নিরুপায় হলে- মানবিক বউ।
৬. কিছুতেই না কুলালে- মু’তা বউ।—–হেফাজত ইসলাম একপিস মাইরি

৭. বিজ্ঞানী : চাল থেকে বরফ কিভাবে বানাবে ?
চীন : ভুল প্রশ্ন
জাপান : অসম্ভব
বাংলাদেশ : Rice থেকে R বাদ দিলে ice হয়ে যায় .

৮. আমরা বাঙালিরা বাঁশ দিতে এতই পটু যে বরফের মধ্যে বাঁশ দিয়ে তার নাম দিয়েছি আইসক্রিম

৯. বাহ! অসাধারণ,,, আপনার জন্য থাকছে কেয়া কসমেটিকের সৌজন্যে একটি মহা মূল্যবান ইয়াবা মেশিন, পরিবেশ বান্ধব গাঞ্জার গাছ, আপনাকে জেকেজি চেয়ারম্যান সাবরিনা তরফ থেকে করোনা লাল গোলাপের শুভেচ্ছা আর বহুরূপী শাহেদের স্বাদর সম্ভাষণ .

hasir jokes pic 2

নতুন ফানি পোস্ট পিক 2022

যে সকল বন্ধুরা অনলাইন জগতকে আনন্দের জগৎ হিসেবে চিহ্নিত করতে চান, তারা নিশ্চয়ই নতুন ফানি পোস্ট পিক অনলাইনে খোঁজ করছেন। যে কেউ আমাদের ওয়েবসাইট থেকে সে সকল ফানি পোস্ট পিক ডাউনলোড করে নিজেকে আনন্দের কবি বানিয়ে নিতে পারেন।

সুতরাং আপনি যদি আপনার ভালোবাসার মানুষ সহ প্রিয়জনকে দ্বিগুণ আনন্দে উৎসাহিত করতে চান তবে ফানি পোস্ট বাংলা এখনি ডাউনলোড করে বিভিন্ন সামাজিক মিডিয়া আপলোড করতে পারেন।

hasir jokes pic 5

hasir jokes pic 14

hasir jokes pic 10

hasir jokes pic 7

hot jokes

hasir jokes pic 4

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button