উৎসব

পহেলা বৈশাখ 2021: হ্যাপি পহেলা বৈশাখ লেটেস্ট শাড়ি এবং পাঞ্জাবি কালেকশন

আপনি কি অনলাইনে পহেলা বৈশাখের শাড়ি কালেকশন খোঁজ করছেন?  আমরা এখানে হ্যাপি পহেলা বৈশাখ 1428 এর যুগোপযোগী এবং লেটেস্ট কিছু শাড়ি কালেকশন নিয়ে এসেছি।  আপনি যদি নতুন এবং ভিন্ন আঙ্গিকে পহেলা বৈশাখে উপভোগ করার আগ্রহ প্রকাশ করেন, তাহলে আমাদের শাড়ি কালেকশন গুলো আপনার অন্যতম আনন্দের যোগান দেবে ।

আমরা এখানে বিভিন্ন কোম্পানির শাড়ি গুলো ডিসপ্লে করেছি- যা আপনি মডেল হিসেবে গ্রহণ করতে পারবেন এবং বিভিন্ন কাস্টমার কেয়ারে বা শপিং সেন্টারে গিয়ে অনুরূপভাবে ক্রয় করতে পারবেন।  বর্তমান যুগে অনলাইনের যুগ তাছাড়াও করোনাভাইরাস পরিস্থিতির কারণে অসংখ্য মানুষ অনলাইনের মাধ্যমে কেনাকাটা করছেন ।  আপনি যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন তবে আমাদের সরবরাহকৃত শাড়ি কালেকশন গুলো এক নজরে দেখে নিতে পারেন।

 আপনি যদি বাংলাদেশে অথবা ভারতের বাসিন্দা হয়ে থাকেন, তবে আমাদের শাড়ি কালেকশন গুলো আপনার প্রথম পছন্দ হবে বলে আমরা ব্যক্তিগতভাবে বিশ্বাস করি । গত বছর নেয় এবারও আমরা বিভিন্ন আঙ্গিকে সুতি এবং সিল্কসহ বিভিন্ন শাড়ি সম্পর্কে ধারনা এখানে সরবরাহ করেছি । আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটররা যাতে অতি সহজেই আমাদের ওয়েবসাইট থেকে শাড়িগুলো পছন্দ করে বিভিন্ন শপিং সেন্টার থেকে হুবহু তা ক্রয় করতে পারেন সেই লক্ষ্যে আমাদের এই আয়োজন।

pohela baishakh image

 হ্যাপি পহেলা বৈশাখ বাংলা শাড়ি কালেকশন 2021

আপনারা জানেন যে পহেলা বৈশাখ অর্থাৎ বাংলা নববর্ষ বাঙালি  জাতির জন্য অন্যতম জনপ্রিয় উৎসব  । তাই সেই উৎসবকে আনন্দঘন এবং জীবনের  অ্যালবামের সংরক্ষণ করতে আমাদের শাড়ি কালেকশন গুলো অবশ্যই আপনাদের পছন্দ হবে বলে আমরা বিশ্বাস করি ।  আমরা এখানে বাংলা নববর্ষের বিভিন্ন দামের শাড়ি কালেকশন সরবরাহ করেছি।   আপনি চাইলে সরাসরি এই পেজ থেকে অথবা কোন শপিং সেন্টার থেকে ক্রয় করতে পারবেন।

pohela baishakh pic 5

বাঙালি জাতির জীবনে পান্তা ইলিশের সাথে সাথে শাড়ি অথবা বৈশাখী রিলেটেড পোশাক সকলের কাম্য । আগামী 14 এপ্রিল পবিত্র মাহে রমজানের সাথে সাথে শুভ নববর্ষ উদযাপন হবে বলে জানা যায় । প্রতি বছর 14 এপ্রিল কে ঘিরে বাঙালি জাতির জীবনে আনন্দের দোলা বয়ে যায়  ।

pohela baishakh pic 2

শিশু-কিশোর ,বৃদ্ধ, নবীন-প্রবীণ সকলেই পহেলা বৈশাখে একটু ভিন্ন আঙ্গিকে উদযাপন করতে পছন্দ করে ।  আপনি যদি আপনার প্রিয়জনকে অর্থাৎ স্ত্রী অথবা প্রেমিকাকে এবং বোনকে শুভ নববর্ষের উৎসব পালন করার শর্তে বিভিন্ন আইটেমের শাড়ি গিফট করতে চান, তবে নিচে তা ভালোভাবে আইটেম গুলো দেওয়া রয়েছে।   নিচের যে কোনো আইটেম থেকে যেকোনো একটি আইটেম নির্বাচন করে আপনি পহেলা বৈশাখকে আনন্দঘন করে গড়ে তুলতে পারবেন।

pohela baishakh pic 3

pohela baishakh pic 1

পহেলা বৈশাখ 2021 পাঞ্জাবী কালেকশন

পহেলা বৈশাখ বাঙালি জাতির একটি ঐতিহ্যবাহী উৎসবের দিন। এই দিনে আমরা হলুদ বেনারসি শাড়ি ও পাঞ্জাবি পরিধান করে পহেলা বৈশাখ কে স্বাগত জানাই। পহেলা বৈশাখের এই দিনে আমরা ছোট বড় সকলে মিলে নতুন শাড়ি ও পাঞ্জাবি পরিধান করে নাচ-গান হৈ-হুল্লোড় করে থাকি। প্রতি বছরের ন্যায় এবারও আমরা নতুন শাড়ি ও পাঞ্জাবি পরিধান করে পহেলা বৈশাখকে বরণ করে নিতে চাই।

করোনা পরিস্থিতির কারণে আপনাদের যাতে মার্কেট কিংবা শপিং মলে গিয়ে কেনাকাটা করতে না হয় তারই লক্ষ্যে আমাদের এই সামান্য চেষ্টা। আপনারা ঘরে বসে থেকেই আমাদের এই পেজ থেকে বিভিন্ন ধরনের নতুন পাঞ্জাবির কালেকশন যাচাই-বাছাই করে অনলাইনে ক্রয় করতে পারেন।

pohela baishakh panjabi pic 1

pohela baishakh panjabi pic 2

pohela baishakh panjabi pic 3

pohela baishakh panjabi pic 4

#পহেলা বৈশাখ

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button