উৎসব

হ্যাপি রমজানুল কারিম GIFs 2022- Mahe Romzan GIF Image Download

আসসালামু আলাইকুম । 2022 সালের রমজানে আপনাকে স্বাগতম। হ্যাপি রমজানুল কারিম GIFs 2022, Animations এখানে উপলব্ধ। আগামী ২ অথবা ৩ এপ্রিল পবিত্র মাহে রমজানের প্রথম রোজা অনুষ্ঠিত হবে।  রমজানকে ঘিরে আমাদের আয়োজন এর মধ্যে আজ আলোচনা করব রমজানের GIF নিয়ে।  প্রতিদিন যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর অনলাইনে GIF  সার্চ করছেন,  তাদের কথা চিন্তা করে আমরা কিছু আকর্ষণীয় নতুন রমজান  রিলেটেড GIF সরবরাহ  করেছি।   আপনি চাইলে সে আকর্ষণীয় GIF গুলো ডাউনলোড করে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রমজানুল কারিম এর গুরুত্ব আরও বাড়াতে পারেন। 

রমজান মাস রহমত, মাগফিরাত এবং নাজাতের মাস।  এই মাসে এক টাকা দান করলে অন্য মাসে 70 টাকা দানের  সমান। রোজাদার ব্যক্তি দের আল্লাহ নিজের হাতে পুরস্কার প্রদান করবেন।  রমজান মাসে সুরক্ষা রাখার জন্য শয়তানদের  শিকল দিয়ে বেঁধে রাখা হয়।

ramadan gif

সুতরাং রমজান মাস উপলক্ষে এত কিছু জানার পরেও আপনি কি রমজান মাসকে নিজের করে সাজাতে পারেন না?  অনলাইন দুনিয়া বর্তমান  নজরকারি প্ল্যাটফর্ম।  অতএব, আমাদের সরবরাহকৃত GIF গুলো ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার, ভাইবার সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় আপলোড করে রমজানের খবর অন্যকে জানিয়ে দিন এবং অশেষ সওয়াব হাসিল করুন।

 Happy Ramadan Animated GIFs

রমজান মাস  সমগ্র মুসলিম উম্মাহর জন্য একটি বিশেষ মাস।  এ মাসের ফজিলত  অনেক।  পৃথিবীর সর্ববৃহৎ এবং মহাগ্রন্থ আল কোরআনের জন্মের মাস হচ্ছে রমজান মাস।  সুতরাং আপনি যদি অনলাইনে  লাইভ ইমেজ অথবা GIF  খোঁজ করে থাকেন, তবে এই পেজটি আপনার চাহিদা পূরণ করতে সক্ষম। 

ramadan gif 1    ramadan gif 2

পবিত্র রমজান মাস অন্যান্য মাসের তুলনায় হাজারো ফজিলত বহন করে  । পৃথিবীর দিকনির্দেশনা প্রদান কারি পবিত্র আল কোরআন এ মাসের শবে কদরের রাতে সূরা আলাকের প্রথম পাঁচটি আয়াত নাযিল হয় । সুতরাং রমজান মাসকে গুরুত্ব দিন এবং আল্লাহর কাছে  পানাহ চান।

ramadan gif 3    ramadan gif 4

পবিত্র রমযান মাসের সাহরী ও ইফতারের সময়সূচি অনুসারে সিয়াম পালন করুন এবং সরাসরি আল্লাহর কাছ থেকে পুরস্কার গ্রহণ করুন।

ramadan gif 5

ramadan gif 6

আল্লাহতালা রোজাদার ব্যক্তি দের বিভিন্ন পুরস্কারের পাশাপাশি এ মাসের সম্মান অনেক গুণে বাড়িয়ে দিয়েছেন  । সুতরাং এ মাসের গুরুত্ব প্রতি ঈমানদারদের জন্য হিমালয়ের সমান।

ramadan gif 7

ramadan gif 9

ramadan gif 10

ramadan gif 11

ramadan gif 12

ramadan gif 13

  • রোজাদারের মুখের দুর্গন্ধ আল্লাহর কাছে মেশকের চেয়ে বেশী ঘ্রানযুক্ত

– আল হাদিস

ramadan gif 14

ramadan gif 15

  • রমজানের শেষ রাতে সকল উম্মতকে মাফ করা হয়

– আল হাদিস

  • রমজান জাহান্নাম থেকে রক্ষা পাওয়ার ঢাল

– আল হাদিস

ramadan gif 16

ramadan gif 17

ramadan gif 18

রমজান জান্নাতে যাওয়ার উৎকৃষ্টতম উপায় এবং রাইয়ান নামক বিশেষ দরজা দিয়ে জান্নাতে প্রবেশের সুযোগ

– আল হাদিস

ramadan gif 20

ramadan gif 21

সবশেষে আমরা আশা করছি যে আপনারা পবিত্র রমজান মাস ব্যাপী রোজা রাখার নিয়ত করেছেন রমজান মাস উপলক্ষে আরো গুরুত্বপূর্ণ তথ্য পেতে আমাদের অন্য কনটেন্ট ভিজিট করতে  পারেন

আপনার জন্য রমজানের সেরা আর্টিকেল-

#পবিত্র রমজানের ফেসবুকে স্ট্যাটাস

#পবিত্র রমজান মোবারক শুভেচ্ছা ছবি

#মাহে রমজানের ওয়ালপেপার, ব্যানার, এবং কভার ফটো

#৪৫+  হ্যাপি রমজানুল কারিম উক্তি

#রোজার ফজিলত-  সিয়াম সাধনার জন্য যা জানা জরুরি

#সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২  বাংলাদেশ

#মাহে রমজান

সৃষ্টি জগতের মালিক মহান আল্লাহতালা রোজাদার ব্যক্তি দের কে জান্নাতি রাইয়ান নামক দরজা দিয়ে প্রবেশ করাবেন। আর সেখানে রোজাদের ব্যক্তিদের  পিপাসা চিরতরে মিটে যাবে। পবিত্র রমজান মাস উপলক্ষে আর্টিকেলটি ভালো লাগলে ভালো বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ!

Asad Pervez

আমি আসাদ পারভেজ । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button