উৎসব

রমজানুল কারিম  উইশ 2021:  হ্যাপি রমজান মোবারক উইশেস

রমজানুল কারিম এ আপনাকে স্বাগতম । আপনি যদি রমজান মাস উপলক্ষে কাউকে উইশ করতে চান, তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন।  রমজানের উইশিং আইডিয়া সকলে খোঁজ করছেন। রমজানের খবর কাউকে জানিয়ে দিলে আল্লাহতালা কার জন্য  সওয়াব বরাদ্দ রেখেছেন।   পৃথিবীর সর্ববৃহৎ গ্রন্থ পবিত্র কুরআনের জন্মের মাসে যদি কাউকে রমজান  উপলক্ষে উইশ করতে চান, তবে এ নিবন্ধটি আপনার জন্য সহায়ক হবে।

 আমরা এখানে পবিত্র রমজানুল কারিম এর উইশিং আইডিয়া নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।  আপনি চাইলে সেগুলো কপি এবং পেস্ট করে আপনার প্রিয়জনকে  উইশিং এসএমএস হিসেবে টেক্সট করতে পারেন।  ফলে, উপার্জনের পাশাপাশি অন্যকে রমজান মাসের ফজিলত এবং রোজা রাখার ইঙ্গিত প্রকাশ করে আনন্দের সাথে সিয়াম সাধনা করার পরামর্শ দিতে পারেন।

  হ্যাপি রমজান উইশ 2021

 আগামী 13 অথবা 14 ই এপ্রিল রমজান মাস শুরু হলে আপনি নিজেকে স্যাটিসফাই করার পাশাপাশি অন্যকেও উৎসাহিত করতে পারেন।  রমজান মাসের ফজিলত অনেক।  এ মাসটি রহমত মাগফিরাত এবং  নাজাতের মাস।  রোজাদার ব্যক্তিকে আল্লাহ নিজের হাতে তাদের পুরস্কার দেবেন।  রমজান মাসে ইবলিশ সহ সকল শয়তানকে আল্লাহতালা শিকল দিয়ে বেঁধে রাখেন।  এই পবিত্র মাসে আল্লাহ তাআলা বান্দার জন্য অনেক সুযোগ-সুবিধা দিয়েছেন।

 সুতরাং, রমজানের খবর অন্যকে পৌঁছে দিন এবং অশেষ সওয়াব হাসিল করুন।  আমাদের নিম্নলিখিত উইশিং আইডিয়া গুলো ব্যবহার করে আপনি সেই সওয়াব হাসিল করতে পারবেন। 

  • এই পবিত্র রমজান মাসে আল্লাহ আপনার কষ্টকে স্বাচ্ছন্দিত করুন এবং আপনাকে প্রচুর শান্তি ও সমৃদ্ধিতে সজ্জিত করুন। একটি ধন্য সময় আছে।
  • রমজান মাসকে আন্তরিকভাবে শান্তি, সম্প্রীতি এবং আনন্দে ভরাট করুন। আল্লাহর নিয়ামত আপনাকে রক্ষা ও হেদায়েত দান করুন।
  • রমজান মাসটি এখানে শুরু হওয়ার সাথে সাথে উদযাপন করা যাক। আমাদের জীবনের সুখ এবং আনন্দ পূরণ করুন, যেমন আল্লাহ আবারও সমৃদ্ধি এবং প্রফুল্লতার সাথে দোয়া করেন। শুভ রমযান!
  • রমজান আপনাকে এমন একটি আধ্যাত্মিক যাত্রায় নিয়ে যায় যেটি সরাসরি আল্লাহর দরজায় শেষ হয় যেখানে সীমাহীন করুণা এবং অপরিমেয় সুখ থাকে। রমজান মোবারক আপনাকে!
  • রমজান দিবসে আমরা সবাই মিলে কুরআন তেলাওয়াত করার সাথে সাথে আশীর্বাদ ও দিকনির্দেশনা পাই। রমজান মোবারক 2021।
  • রমজান মোবারককে আপনাদের শুভ কামনা রইল। এই রমজান আপনার জন্য আনন্দ, সুখ এবং সম্পদ বয়ে আনুক।
  • সবাইকে রমজান শুভ হোক। রমজান মাসের নিয়ামত আমাদের সকলের উপর থাকুক এবং আল্লাহ আমাদের দোয়া ও রোযা দান করুন!
  • আপনাকে একটি বরকতময় ও শুভ রমজান 2021 এর শুভেচ্ছা!
  • রমজান মাসের পবিত্র আত্মা আপনার হৃদয়ে সর্বদা স্ফীত হয় এবং আপনাকে আপনার জীবনযাত্রার জন্য পরিচালিত করে। রমজান মুবারক.
  • সবাইকে রমজান শুভ হোক। আপনার সমস্ত অনুরাগের জবাব দেওয়া হোক এবং আল্লাহ আপনাকে সমস্ত ভাল কাজের প্রতিদান দিন!
  • এই পবিত্র মাসে আপনার শুভেচ্ছা পাঠানো যে আল্লাহ আপনাকে এবং আপনার পরিবারকে সর্বদা আনন্দ, একত্রীকরণ এবং সুখের আশীর্বাদ করুন। শুভ রমযান.
  • আপনি একটি সুখী রমজান পেতে চান। সর্বশক্তিমান আল্লাহর রহমত আপনার এবং আপনার পরিবারকে সর্বদা আলোকিত করুন!
  • রমজান মাসটি এখানে শুরু হওয়ার সাথে সাথে উদযাপন করা যাক। আমাদের জীবনের সুখ এবং আনন্দ পূরণ করুন, যেমন আল্লাহ আবারও সমৃদ্ধি এবং প্রফুল্লতার সাথে দোয়া করেন। শুভ রমযান!
  • রমজান মুবারক. আমি আপনার মঙ্গল ও সমৃদ্ধ রমজান কামনা করি।

সর্বশেষ আমরা বিশ্বাস করি যে, আপনি নিজেকে রমজান মাসের জন্য তৈরী করে রেখেছেন এবং 2021 সালের সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করেছেন।   রমজান মাস যেহেতু সব সময় আসে না,  কাজেই মাসিকের সাদরে গ্রহণ করা এবং আল্লাহর রহমত লাভের আশায় নিজেকে তৈরি করা একজন মানুষের উত্তম পন্থা হতে পারে।

#রমজান মুবারক.

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button