শুভেচ্ছা বার্তা

হ্যাপি নিউ ইয়ার 2021; এসএমএস ভালোবাসার মানুষ এবং জীবনে গুরুত্বপূর্ণ মানুষের জন্য

হ্যাপি নিউ ইয়ার 2021 এ স্বাগতম। আজ আমরা পৃথিবীর ইতিহাসের একটি গুরুত্বপূর্ণ এবং অন্যতম বড় ইভেন্ট হ্যাপি নিউ ইয়ার 2021 সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।জীবনে অনেক মানুষ আছে যাদেরকে উইশ না করলেই নয়।সেই সকল মানুষের জন্য অন্তরের অন্তস্থল থেকে উৎসারিত কিছু বাণী ভালোবাসার মানুষ এবং জীবনেও অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তির জন্য উইশ করা অবশ্যক।

এসএমএস এবং অনলাইন উইশিং এসএমএস বা সোশ্যাল মিডিয়া স্ট্যাটাস এই কনটেন্টে বিশদভাবে দেওয়া আছে। চলার পথে এমন কতগুলো গুরুত্বপূর্ণ ব্যক্তি শরীরের অঙ্গ হিসেবে চলার পথের দীপিকা হিসেবে কাজ করে এবং শরীরকে, মনকে মজবুত রাখে।সেই সকল শুভাকাঙ্ক্ষী মানুষকে হ্যাপি নিউ ইয়ার 2021 এ এসএমএসের মাধ্যমে একটি উইশ করার চেষ্টা করব। তাই উইশিং এসএমএসটি অনেক গুরুত্বপূর্ণ এবং অর্থপূর্ণ হওয়া উচিত, যা সকলের কাম্য!

আমি ব্যক্তিগতভাবে ভালোবাসার মানুষ এবং গুরুত্বপূর্ণ ব্যক্তি যেমন মাতা পিতা ,বন্ধু, সহপাঠী, বস, কলিক, ক্লায়েন্ট, ফ্যামিলি সর্বোপরি প্রেমিক ও প্রেমিকাকে নিচের যেকোন একটি এসএমএস এর মাধ্যমে হ্যাপি নিউ ইয়ার 2021 নতুন বছরের জন্য নতুন কিছু উইশ করব।

নতুনত্ব সকলের কাম্য। নতুনের প্রতি সকলের আকৃষ্টতা এত বেশি যে- অজানাকে জানতে হবে।যেমন হতে পারে কারও নতুন পোশাকের প্রতি আকৃষ্টতা আবার কারও নতুন গহনার প্রতি আকৃষ্টতা এবং কারো নতুন বছরের প্রতি আকৃষ্টতা।

আপনারা জানেন যে, 2020 অর্থাৎ বর্তমানে বিশ্ব করোনাভাইরাস পরিস্থিতির কারণে মুগ্ধ। আমরা বলি বিশ সাল মানেই বিষ সাল। তাই 2021 সাল কে এমন ভাবে বরণ করতে চাই যেন, এই মহামারী থেকে সকলেই পরিত্রান পায়।

এসএমএস ফর বয়ফ্রেন্ড

এমন শুভখনে বয়ফ্রেন্ডকে উইশিং এসএমএস করা সকলের কাম্য। আপনারা জেনে অবাক হবেন যে গুগলে “হ্যাপি নিউ ইয়ার 2021 উইশিং এসএমএস ফর বয়ফ্রেন্ড” কমবেশি চার বিলিয়ন ভিজিটর সার্চ করছে। সেই সকল ভিজিটর দের চাহিদায় আমরা কিছু বাংলায় এসএমএস করেছি যা বয় ফ্রেন্ডকে উইশ করার জন্য প্রযোজ্য।

  • ♥ আমি জানি যে আমরা কখনই আলাদা হতে পারব না, কারণ আপনি আমার হৃদয়ে বেঁচে থাকবেন।
  • ♥ আপনি আগে আমি ঘুমিয়ে পড়া এবং আপনার আমার মনের মধ্যে প্রথম জিনিস তাড়াতাড়ি হিসেবে আমি ঘুম থেকে উঠি আমার মনে গত জিনিস। এই ভালবাসা নাকি?
  • ♥ সকল স্বপ্ন আমি ছিল করেছি, আপনি সত্যি পর্যন্ত সর্বাধিক দ্বারা হয়।
  • ♥ প্রতি মুহূর্তে আমি আপনার সাথে থাকি আমি আপনার প্রেমে আরও পড়ি। এমনকি কামিডও এই আগমনটি দেখতে পেল না।
  • তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।
  • লাগবে যখন খুব একা,চাঁদ হয়ে দিবো দেখা ..মনটা যখন থাকবে খারাপ,স্বপ্নে গিয়ে করবো আলাপ ..কষ্ট যখন মন আকাশে,তাঁরা হয়ে জ্বলবো পাশে ..!!

happy new year sms for girlfriend

হ্যাপি নিউ ইয়ার উইশিং এসএমএস ফর গালফ্রেন্ড

হ্যাপি নিউ ইয়ার ভালোবাসার মানুষের জন্য একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট। ইভেন্টে প্রেমিকা কে বা গার্লফ্রেন্ডকে একটি সুন্দর উক্তিতে উইশ করার এটাই গুরুত্বপূর্ণ সময়। নিচের এসএমএসগুলো সেই সুন্দর মুহূর্তটাকে স্মৃতিময় করে তোলার একটি সহায়ক উপায় হতে পারে।

  • আজ এই বছরের প্রথম দিনটি হ’ল আমরা আশা করি যে উত্পাদনশীল কিছু করার জন্য আরও 364 দিন রয়েছে তা নষ্ট করব। শুভ নব বর্ষ!
  • চলতি বছরে আমরা রিমোট দখল নিয়ে কম লড়াই করতে পারি। আপনি আমার সম্পর্কে অভিযোগ করার কম কারণ খুঁজে পেতে পারেন। শুভ নববর্ষ প্রিয় স্ত্রী!
  • প্রতি রাতে আপনার স্বপ্ন দেখতে ব্যয় হয়েছিল এবং প্রতি বছর গত বছর আপনার কথা ভেবে ব্যয় হয়েছিল। আমি চাই না যে আমার নতুনটি এর চেয়ে আলাদা হোক! শুভ নব বর্ষ!

  • আপনি আমার জীবনে এসেছিলেন এবং আমি বুঝতে পারি যে নতুন বছরগুলি কেবল সংখ্যার চেয়ে অনেক বেশি। আজ, আমি ফিরে তাকাচ্ছি এবং বুঝতে পারি যে আপনার কারণে আমি কৃতজ্ঞ। শুভ নব বর্ষ.

  • আমি আপনার খুব কাছাকাছি ছিলাম, এবং আমি আপনার কাছ থেকে অনেক দূরে ছিলাম। এবং এই সমস্ত শেষে, আমি বুঝতে পারি যে আপনার চেয়ে ভাল আমার পক্ষে আর কেউ থাকতে পারে না। শুভ নব বর্ষ!
  • দূর থেকে আমার প্রিয়তমের জন্য নতুন বছরের শুভকামনা। আগামী বছরে আপনার সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে পারছি না!

  • এই আনন্দময় সময়টি আমাদের জীবনকালের সবচেয়ে সুন্দর যাত্রার সূচনা হোক। সুখের বন্দরটি এখনও নিশ্চিত নয়। শুভ নব বর্ষ!

বন্ধুদের জন্য ভালোবাসা প্রকাশ

বন্ধু জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ, বন্ধু ছাড়া লাইফ ইম্পসিবল। সেই সহপাঠী বা বন্ধুদের হ্যাপি নিউ ইয়ার 2021 উপলক্ষে এসএমএস এর মাধ্যমে উইশ করা দরকার। যারা সহপাঠী বা বন্ধুদের কে ভালোবাসে, তারা এই বড় ইভেন্টে অবশ্যই তাকে উইশিং এসএমএস করবে। নিচের এসএমএস গুলোর মাধ্যমে সেই বন্ধুকে উইশ করার গুরুত্বপূর্ণ বাণী হতে পারে। এসএমএস গুলো দেখে নিতে পারেন-

  1.  মনটা হলো উড়াল পাখি, উড়ে উড়ে যায়, যাওয়ার সময় হটাত একটা মানুসের দেখা পায় মনকে আমি প্রশ্ন করি কি বলতে চাও মন বলে ওকে তোমার বন্দু করে নাও.
  2.  নয়ন আমি আঁখি বলছি ।আচ্ছা একটি মানুষের চোখ দুটি থাকে কিন্তু যদি একটা নষ্ট হয়ে যায় তাহলে হয়তো কষ্ট হলেও চলতে পারবে।তবে আমি আঁখি নয়ন তোমাকে ছাড়া চলতে পারবো না।
  3. যেমন ছিলাম তেমন আছি, বন্ধু তোমার পাসা পাসি, ভাবছ হয়ত ভুলে গেছি, কেন ভাবছ মিছেমিছি। জদি তোমায় ভুলে জেতাম, তাহলে কি আর SMS দিতাম ?
  4.  আমি মেঘের মতো চেয়ে থাকি, চাঁদের মতো হাসি, তারার মতো জ্বলে থাকি, বৃস্টির মতো কাঁদি, দূর থেকে বন্ধু আমি শুধু তোমার কথা ভাবি।
  5. কাউকে তার বিপদের সময়সহযোগীতা করলে আল্লাহও আপনারবিপদে আপনাকে সাহায্য করবে। সুতরাং কারো বিপদদেখে চুপ থাকবেন না। সাহায্যের হাতবাড়িয়ে দিবেন।

happy new year sms

নতুন বছরে পরিবারের জন্য নতুন উইশিং এসএমএস আইডিয়া

পরিবার যেহেতু একটি সমাজের গুরুত্বপূর্ণ শিক্ষার উৎস। হ্যাপি নিউ ইয়ার উইশিং এসএমএস পরিবারের সদস্যদের জন্য প্রযোজ্য। পরিবার থেকে বাইরে থাকলে, এসএমএসের মাধ্যমে উইশিং করা ধারণা নিচের এসএমএসগুলো হতে পারে।

  • যদিও আমরা একসাথে নতুন বছর উদযাপন করছি না, তবে আমরা দূরে থাকা সত্ত্বেও সর্বদা সংযুক্ত থাকি। Godশ্বর আমাদের নতুন বছর জুড়ে আমাদের পরিবারকে মঙ্গল করুন এবং রক্ষা করুন। আমাদের অতীতের ভুলগুলি ক্ষমা করার এবং ভুলে যাওয়ার এবং আমাদের পারিবারিক বন্ধন বাড়ানোর শক্তি আমাদের হোক
  •  শুভ নববর্ষ আমার ভাই, আমি sশ্বরের কাছে আরও ভাল ভাইবোনের কাছে চাইতে পারি না। আমরা সবাই এই নতুন বছরে সুখী ও সুস্থ থাকি!
  • মা ও বাবা আপনাকে নতুন বছরের শুভকামনা, আমার জন্য আপনি যা কিছু করেন তার জন্য ধন্যবাদ, আমি আপনাকে অনেক ভালবাসি।

 

 

উইশিং এসএমএস ফর বস

বস তথা প্রধান তত্ত্বাবধায়ন কারী একটি প্রতিষ্ঠান প্রধান। এই শুভ ক্ষনে বসকে উইশিং করা একদিকে যেমন গৌরবময় করে তোলে, তেমনি অন্যদিকে বাস্তবতার হাত প্রসার হয়। নতুন বছরের নতুন দিন কে স্বাগতম জানানোর জন্য নিচের এসএমএস গুলো সহায়ক হতে পারে।

  • আপনি সত্যিকার অর্থে এই সংস্থার সম্পদ। আপনার অনুপ্রেরণা যা আমাদের অনুপ্রাণিত করে। বছরের পূর্ণ উদ্দেশ্য জন্য আপনাকে ধন্যবাদ। শুভ নববর্ষ, স্যার!
  • আমি আপনার সুস্বাস্থ্যের কামনা করছি যাতে আপনি অফিসে উপস্থিত থাকবেন এবং আপনার লোকেরা কীভাবে কাজ করে তা দেখতে পাবেন। শুভ নববর্ষ প্রিয় বস!
  • নতুন বছর আমাদের সবার জন্য নতুন আশা নিয়ে আসে। আমি আপনাকে এই নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি! প্রভু আপনাকে মঙ্গল করুন!

উইশিং এসএমএস ফর ক্লায়েন্ট

আপনি যদি কোনো ব্যবসায়ী হন এবং আপনার ব্যবসার পার্টনারকে এই শুভ ক্ষনে উইশ করার জন্য এসএমএস খুঁজে থাকেন তাহলে বলব, আপনি সঠিক জায়গায় আছেন। নিচের এসএমএসগুলো আপনার ব্যবসায়িক পার্টনার কে বা ক্লায়েন্টকে উইশ করার জন্য যথেষ্ট হতে পারে

আমরা আপনাকে আরও ভাল মান সংযোজন পরিষেবাগুলির সাথে পরিবেশন করার অপেক্ষায় রয়েছি। পরের বছরও আমাদের কাছে ফিরে আসুন দয়া করে। শুভ নব বর্ষ.

আপনি আপনার ব্যবসায়ের জন্য এবং আপনার সংস্থার পক্ষে একজন দুর্দান্ত গ্রাহক হয়েছিলেন, আমি আপনাকে একটি নতুন বছরের শুভেচ্ছা জানাতে চাই। এই বছরটি আপনার জীবনে প্রচুর সুখ নিয়ে আসে।

 

আমার ভাল গ্রাহকদের জন্য, আমি এই শুভেচ্ছা ভিডিও ক্লিপটির মাধ্যমে আপনাদের সকলের কাছে আমার নতুন বছরের শুভেচ্ছা জানাই এবং আপনার নতুন বছরকে আশেপাশে সুখ এবং ভালবাসার আশীর্বাদ করার জন্য প্রভুর কাছে প্রার্থনা করছি। সামনে নতুন বছর শুভ হোক।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button