সংবাদ

বাংলাদেশ “ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্প” নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 2021

আজ 6 এপ্রিল, 2021 তারিখে বাংলাদেশ ভূমি মন্ত্রণালয় কর্তৃক “ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্প” বাস্তবায়নের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করেছে । মোট 6 টি পদে বিভিন্ন শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট দরখাস্ত আহ্বান করা হয়েছে ।  আপনি যদি 5 বছর মেয়াদী এই প্রকল্প টি তে যোগদান করতে চান, তবে আবেদন করা থেকে সকল তথ্য আপনার জানা প্রয়োজন  ।  আমরা এখানে সকল তথ্য উপস্থাপন করতে সক্ষম হয়েছি।

 সুতরাং, আবেদন করার সিস্টেম, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, আবেদন করার লিংক সহ যাবতীয় তথ্য পেতে পুরো নিবন্ধটি ভালভাবে পড়ুন এবং আপনার কাঙ্খিত সফলতা অর্জনের লক্ষ্যে এগিয়ে চলুন।

 ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্প 2021

 বাংলাদেশ ভূমি মন্ত্রণালয় কর্তৃক 5 বছর মেয়াদী অর্থাৎ 2020 সালের জুন হতে 2025 সালের জুন মাস পর্যন্ত মেয়াদে বাংলাদেশের প্রকৃত  নাগরিকরা আবেদন করতে পারবেন । আপনার যদি কোন কথা থেকে থাকে তবে এখানে আপনি অগ্রাধিকার পাবেন।   তাছাড়া কোটা না থাকলেও আপনি এখানে আবেদন করার যোগ্যতা অর্জন করতে পারবেন।

 বাংলাদেশের ভূমি ব্যবস্থাপনা পরিচালককে বাংলাদেশ ভূমি মন্ত্রণালয় কর্তৃক এক মেয়েকে এই প্রকল্পের অনুমোদন দেওয়ার পর ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্প এই বিজ্ঞপ্তি জারি করেছেন ।  336 টাকা এবং 312 টাকার বিনিময় আপনি এখানে আবেদন করতে পারবেন।

ভূমি  ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি 2021

 ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্প 2021 সালে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।   বাংলাদেশের যেকোনো যোগ্যতাসম্পন্ন নাগরিক নিয়োগের জন্য এখানে আবেদন করতে পারবেন ।  আপনি যদি অনলাইনে আবেদন ফরম পূরণ করতে চান, তবে নিচে আবেদনের লিংক দেওয়া আছে । সেখানে গিয়ে অতি সহজেই আপনি এই প্রোজেক্টের জন্য আবেদন করতে পারবেন।

 বাংলাদেশের হাজারো বেকারদের চাহিদা পূরণের লক্ষ্যে আপনি অংশগ্রহণ করতে পারেন ।এই প্রকল্পে  বাংলাদেশ ভূমি মন্ত্রণালয় কর্তৃক যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের যেকোনো নাগরিক  এখানে দরখাস্ত আহ্বান করেছেন।

আবেদন লিংক: http//molteletalk.com.bd

 সুতরাং, আপনি এখান থেকে অতি সহজেই বাংলাদেশ ভূমি ব্যবস্থাপনা প্রকল্প এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত যাবতীয় ব্যবস্থা তথ্য পেয়ে যাবেন।

 ভূমি  ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি 2021 ডাউনলোড 

আপনি কি ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি 2021ডাউনলোড করতে চান? আমরা এখানে বাংলাদেশ ভূমি মন্ত্রণালয় এর অফিসিয়াল পেজ হতে নিয়োগ বিজ্ঞপ্তি সরবরাহ করে এখানে আপলোড করেছি  ।সুতরাং নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করুন এবং প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করে আবেদনপত্র পূরণ করুন।

 অনেক চাকরি প্রত্যাশী আবেদনপত্র সঠিকভাবে আবেদন না করার কারণে, পরীক্ষার এডমিট কার্ড পান্না-  তাই নির্ভুলভাবে আবেদনপত্র পূরণ করে আপনার কাঙ্খিত সফলতা অর্জন করার লক্ষ্যে এগিয়ে চলুন যা আমাদের সবসময় কাম্য ।

minland_Page_1

minland_Page_2

minland_Page_3

 এছাড়াও বাংলাদেশ ভূমি ব্যবস্থাপনা প্রকল্প বিষয়ক কোন প্রশ্ন জানার থাকলে আমাদেরকে কমেন্ট করে ফিডব্যাকের জন্য অপেক্ষা করতে পারেন ।

#”ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্প”

 

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button