শুভেচ্ছা বার্তা

কষ্টের ফেসবুক স্ট্যাটাস, SMS, কষ্টের পোস্ট 2021

আমাদের মন খারাব হলে আমরা সচরাচর যে কাজটি করি তা হলো অন্যদের মাঝে শেয়ার করি নিজের মন খারাবের কথা ।আর মন খারাব শেয়ার করার সবচেয়ে ভাল মাধ্যম হলো ফেসবুক । একমাত্র ফেসবুকে নিজের মনের কথা অন্যের কাছে প্রকাশ করা যায় ।নিজের মনের কথা অন্যের কাছে প্রকাশ করার ফেসবুকের চেয়েও ভাল মাধ্যম মনে হয় আর কিছু নেই ।কিন্তু ফেসবুকে মনের কথা লিখতে হলে সুন্দর ভাবে গুছিয়ে লিখতে হয় । কারণ আপনার লেখাটা অনেকেই পড়বে ।

কিন্তু আমরা অনেকেই সুন্দরভাবে গুছিয়ে লিখতে পারিনা । এই সমস্যার সমাধান করার জন্য আমি নিয়ে এসেছি মন খারাপের কিছু ফেসবুক স্ট্যাটাস ।যা আপনি আমার পুরো নিবন্ধটি ভালো করে পড়লে বুঝতে পারবেন ।চলুন কথা না বাড়িয়ে চটপট পড়ে ফেলা যাক মন খারাপের কিছু ফেসবুক স্ট্যাটাস ।

ব্যর্থতা কোন মানুষের কাম্য নয়। কিন্তু জীবনে কিছু দুশ্চরিত্র এবং দুর্বল স্বভাবের ভালোবাসার মানুষ লক্ষ করা যায়- যারা অনায়াসে স্বার্থ হাসিল করে দূরে চলে যায় ।  সেই সকল ভালোবাসার মানুষ কষ্টের মধ্যে হাবুডুবু খেতে থাকে ।  ছ্যাকা খেয়ে বসবাস করে নিজের মনকে সান্ত্বনা দেওয়ার জন্য আপনি যদি উপায় খুঁজে না পান, তাহলে আমাদের নিচের স্ট্যাটাস গুলোর মাঝে শেয়ার করে নিজের বেদনাকে একটু হলেও হালকা করতে পারবেন।

দেখে নিন কিছু  কষ্টের ফেসবুক স্ট্যাটাস

  1. মাঝেমাঝে এমনও হয় যে, হুট করে মরে যাওয়ার চিন্তা নিয়ে ভীষণভাবে বাঁচতে ইচ্ছা করে!
  2. আবেগপ্রবণ মানুষদের জন্য এই দুনিয়াটা তেমন সুইটেবল জায়গা না!
  3. রেডিমেইড হউক আর স্বরচিত হউক জীবনের একটা সংবিধান দরকার !
  4. হারার পর বোঝলাম জিতাটা কতটা জরুরি ছিল !
  5. একসময় ভাবতাম একদিন ঠিকই সবার প্রিয় হয়ে উঠব – এখন বুঝতাছি কারোর প্রিয় হওয়ার কোয়ালিটি আমার মধ্যে চরম ভাবে অনুপস্হিত !
  6. সেই কবেই বাবা উড়াল দিলেন – এরপর থেকেই ছায়াহীন জীবন যাপন শুরু !
  7. কিছুকিছু মানুষ চোখ খুলে পকেটে নিয়ে, নাকের ডগায় চশমা লাগিয়ে ঘুরে বেড়ায়। দিনদিন সেসব মানুষদের সংখ্যায় বাড়ছে ।

কষ্টের SMS

  1. কষ্ট নেবে কষ্ট হরেক রকম কষ্ট আছে কষ্ট নেবে কষ্ট ! ”
  2. ছবি আমার বুকে বেধে পাগল হয়ে কেঁদে কেঁদে ফিরবে মরু কানন গিরি সাগর আকাশ বাতাশ চিরি সেদিন আমায় খুজবে বুঝবে সেদিন বুঝবে।
  3. প্রতিটি জিবন একটি সম্পর্কের কাছে দূর্বল থাকে ।যেখানে কিছু অবুঝ সরলতা আর কিছু বর্ণিল মুখের ভাষা জিবন কে স্বার্থহীন ভাবে কাঁদায়।যা কেউ দেখে না ।
  4. জীবনের রাস্তায় একা একা হেঁটে যাওয়া কঠিন কাজ নয়। কিন্তু কারো হাত ধরে অনেক টা পথ এগিয়ে যাওয়ার পরে সেখান থেকে একা একা ফিরে আসা খুবই কঠিন।
  5. জানি না হাঁরিয়ে গেছো কোন দূর অজানায়… জানি না কি ভূল ছিল আমার ভাবনায়…তাই পেয়েও হাঁরিয়েছি আজ তোমায়…

আপনি যদি আরও কোন বিষয় স্ট্যাটাস দিতে চান তাহলে আমাদের ওয়েবসাইটির সাথে থাকুন । আমরা সবসমায় চেষ্টা করি আপনাদের প্রয়োজনীয় বিষয় গুলো সহজ ভাবে আপনাদের সাথে তুলে ধরার । ধন্যবাদ

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button