দিবস

ভালোবাসা দিবসের পিকচার 2021

ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষের সাথে একটু ভিন্ন রকম প্রক্রিয়ায় উদযাপন করার লক্ষ্যে, আমরা কিছু আকর্ষণীয় ইমেজ বা পিকচার এখানে তুলে ধরছি। বিশ্বমানের এই পিকচার গুলো একদিকে যেমন ভালোবাসার সম্মান দেয়, তেমনি অন্যদিকে মনকে প্রফুল্লতা দান করে।

আপনি শুনে অবাক হবেন যে, দেশে 2021 সালের 14 ই ফেব্রুয়ারি দিনটিকে নতুন রঙে রাঙাতে প্রতিটি প্রেমিক প্রেমিকা গুগলকে নানাদিক প্রশ্ন করেন। মনের খোরাক জোগাতে বিভিন্ন আঙ্গিকে আমাদের গুরুত্বপূর্ণ গ্রাফিক্স ডিজাইনাররা মনের মাধুরী মিশিয়ে এই ছবিগুলো তৈরি করেছেন। যাতে আমাদের গুরুত্বপূর্ণ দর্শনার্থীদেরকে নতুন ইমেজ খোঁজার জন্য অন্য কোন ওয়েবসাইটে যেতে না হয়।

এখানে উল্লেখিত ভালোবাসা রিলেটেড ছবিগুলো আপনি চাইলে ফেসবুক প্রোফাইল পিকচার, ফেসবুক ব্যানার এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে পারেন। ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবেসে ভালোবাসা বেধে যে রাখে। তাই আপনি যদি আপনার মনের মানুষকে ভালোবাসা দিবসে ফুলে ফুলে রাঙ্গাতে চান, তবে নিচের ছবিগুলো ডাউনলোড করে নিতে পারেন।

ভালোবাসা অন্তরের অন্তস্থল থেকে সৃষ্টি হয়। সৃষ্টিকর্তার একটি মহান আশীর্বাদ হলো ভালোবাসা। আপনার প্রেমিক প্রেমিকাকে ভালোবাসার উপহার স্বরূপ নিচের ছবিগুলো ভালোবাসা দিবসের আগের রাতে অথবা গুড ইভিনিং এ পাঠাতে পারেন।

ভালোবাসা দিবসের জন্য পিকচার কেন গুরুত্বপূর্ণ?

আমরা জানি চারটি বিষয়ের মাধ্যমে কোন জিনিসকে সহজে রপ্ত করা যায়।

  1. দেখে
  2. শুনে
  3. পড়ে এবং
  4. লিখে

ভালোবাসা দিবসটিকে প্রেমিক প্রেমিকার সাথে সুন্দর মুহূর্তে পরিণত করার লক্ষ্যে, আমরা বর্তমান পরিস্থিতি সমন্বয়ে ভালোবাসা দিবসের ছবিগুলো দেখার সুযোগ করেছি। যাতে, আমাদের দর্শনার্থীরা দেখার মাধ্যমে ভালোবাসা দিবসকে সহজে রপ্ত করতে পারে। ভালোবাসার এই দিনে অনলাইন দুনিয়াকে ফুলে ফুলে এবং নতুন করে সাজাতে আপনি কেন পিছিয়ে থাকবেন? আপনি চাইলে এই ইমেজগুলো কপি করে আপনার দুনিয়াকে ভালোবাসায় পূর্ণতা দিতে পারেন।

valentine's day pic 1

valentine's day pic 2

valentine's day pic 10

valentine's day pic 9

valentine's day pic 3

valentine's day pic 4

valentine's day pic 8

valentine's day pic 5

valentine's day pic 6

valentine's day pic 7

#Read also All Topics for Valentine’s Day

 

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button