ভ্রমন

হাওড় এক্সপ্রেস ট্রেন সিডিউল 2022: টিকিটের মূল্য  এবং বন্ধের দিন

হাওড় এক্সপ্রেস বাংলাদেশ রেলওয়ে এর অন্যতম  জনপ্রিয় আন্তঃনগর ট্রেন সার্ভিস । ঢাকা থেকে মোহনগঞ্জ এবং মোহনগঞ্জ থেকে ঢাকা যাতায়াতের জন্য হাওড় এক্সপ্রেস ভ্রমণপিপাসুদের প্রথম পছন্দ।  প্রতিদিন অসংখ্য মানুষ ব্যস্ততম নগর ঢাকাতে যাতায়াত করে। সেই সকল  ভ্রমণপিপাসু যাত্রীদের কথা মাথায় রেখে  হাওড় এক্সপ্রেস ট্রেনের  সময়সূচী, টিকিটের মূল্য, বন্ধের দিন, অনলাইনে ট্রেনের টিকিট বুকিং সিস্টেম, বিডি ট্রেন ট্র্যাকার এবং স্টপেজ স্টেশনগুলিসহ  নানাবিধ তথ্যের সমন্বয়ে পোস্টটি আপডেট করেছি।  ট্রেন জার্নি করার পূর্বে এই তথ্যগুলো আপনার জানা প্রয়োজন।

 সুতরাং, হাওর এক্সপ্রেস ট্রেনের মাধ্যমে ঝামেলাহীন এবং নিরাপদ জার্নি করতে নিম্নোক্ত তথ্যগুলো সংগ্রহ করুন এবং আপনার  ভ্রমণকে আনন্দময় করে তুলুন। এখানে আমরা হাওর এক্সপ্রেস ট্রেনের কোড নাম্বার সংরক্ষণ করতে বলি। কারণ, আপনি যদি বিডি ট্রেন ট্র্যাকার উপভোগ করতে চান, তবে ট্রেন কোডটি জানা দরকার।  সুতরাং সকল তথ্য পেতে আমাদের সঙ্গেই থাকুন।

ঢাকা থেকে মোহনগঞ্জ ট্রেনের শিডিউল

ট্রেনের নম্বর: 7  777
ট্রেনের রুট : –াকা– মোহনগঞ্জ
শুরুর স্টেশন: ঢাকা
প্রারম্ভিক সময়: 23.50
গন্তব্য স্টেশন: মোহনগঞ্জ
আগমনের সময়:  05.40
বন্ধ দিন: বুধবার

 মোহনগঞ্জ থেকে ঢাকা ট্রেন শিডিয়ুল 

ট্রেনের নম্বর:  778
ট্রেনের রুট: মোহনগঞ্জ –  Dhaka াকা
স্টার্টিং স্টেশন: মোহনগঞ্জ
শুরুর সময়:  08.30
গন্তব্য স্টেশন: ঢাকা
আগমনের সময়: 14.15
অফ দিন: বৃহস্পতিবার

Related Articles

ঢাকা থেকে মোহনগঞ্জ যাতায়াতের জন্য অন্য ট্রেন সার্ভিস চালু থাকলেও হাওর এক্সপ্রেস ট্রেনটি সন্তোষজনক পরিষেবা দিয়ে থাকে। আপনি যদি হাওর এক্সপ্রেস ট্রেনের আরও তথ্য পেতে চান, তবে আমাদেরকে কমেন্ট করে ফিডব্যাকের জন্য অপেক্ষা করতে পারেন ।

#বাংলাদেশ রেলওয়ে

 

Asad Pervez

আমি আসাদ পারভেজ । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button