ভ্রমন

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ২০২৩- টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

বাংলাদেশের উত্তম যাতায়াত ব্যবস্থা হল ট্রেন। ট্রেনের মধ্যে যাতায়াত করলে অনেকটা নিরাপত্তা খুঁজে পাওয়া যায়। আমাদের কাছে ঢাকা থেকে যশোর ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্যের তালিকা রয়েছে। আপনি কি ঢাকা থেকে যশোর যাওয়ার ট্রেনের সময়সূচী সম্পর্কে তথ্য খুঁজছেন।

তাহলে আসুন এখান থেকে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করুন। ঢাকা থেকে যশোর ট্রেনের সময়সূচী সাথে আরও কয়েকটি সুরক্ষা টিপস আপনাদের জন্য রয়েছে।

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী:

যাতায়াতের প্রয়োজনে অনেকের‌ ঢাকা থেকে যশোর ট্রেনের সময়সূচির প্রয়োজন হয়। ঢাকা থেকে যশোর রেলপথে দুটি ট্রেন চলাচল করে। সুন্দরবন এক্সপ্রেস (৭২৬) এবং চিত্রা এক্সপ্রেস (৭৬৪) এইট এর দুটি যশোরের পথে চলাচল করে যাত্রীদের যাতায়াতের সুবিধা প্রদান করে।

ঢাকা থেকে যশোর রেলপথের সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি প্রতি সপ্তাহের বুধবার দিনটি বন্ধ রাখা হয় এবং চিত্রা এক্সপ্রেস ট্রেনটি প্রতি সপ্তাহে সোমবার বন্ধ থাকে। যাতায়াতের জন্য অনেকেই ট্রেনের সঠিক সময়সূচী না জানার কারণে সঠিক সময়ে ট্রেনের টিকিট সংগ্রহ করতে পারেন না।

Related Articles

তাই, নিচে ঢাকা থেকে যশোরের রেলপথের ট্রেন ছাড়ার সময় এবং গন্তব্য স্থানে পৌঁছে সময়সূচী তালিকাটি তুলে ধরা হলো-

ট্রেনের নামছুটির দিনছাড়ায় সময়পৌছানোর সময়
সুন্দরবন এক্সপ্রেস (৭২৬)বুধবার০৮ঃ১৫১৬ঃ২০
চিত্রা এক্সপ্রেস (৭৬৪)সোমবার১৯ঃ০০০২ঃ২০

চেক করুন > বিডি ট্রেন ট্র্যাকার: এসএমএসের মাধ্যমে  ট্রেনের অবস্থান নির্ণয় করুন

ঢাকা থেকে যশোর ট্রেনের টিকিটের মূল্য (ভাড়া):

ট্রেনে যাতায়াত করলে ট্রেন সম্পর্কে সঠিক ধারণা অবশ্যই ঢাকা দরকার। তাই , ট্রেনের সময়সূচী সাথে সাথে টিকিটের মূল্য জানতে হয়। টিকিটের সঠিক মূল্য অনুযায়ী প্রত্যেক যাত্রী তাদের পছন্দ অনুযায়ী নির্বাচন করতে পারবেন। ট্রেন গুলোর প্রতিটি আসনের মূল্য আসন অনুযায়ী রাখা হয়েছে।

নিচে ঢাকা থেকে যশোর রেলপথের প্রতিটি ট্রেনের টিকিটের মূল্য তুলে ধরা হলো-

Asad Pervez

আমি আসাদ পারভেজ । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button