উৎসব

ঈদুল আযহা 2022: হ্যাপি ঈদ মোবারক বাংলা ফানি ইমেজ, ওয়ালপেপার, ব্যানার এবং এইচডি পিক ডাউনলোড

2021 সালের ঈদুল আযহা তে আপনাকে স্বাগতম। আপনি কি ঈদকে একটু ভিন্নভাবে উদযাপন করার প্রয়াসে ঈদুল আযহা উদযাপন করতে চান? তবে আমাদের কাছে যথেষ্ট সামগ্রী রয়েছে যার মাধ্যমে আপনি অতি সহজেই ঈদকে আনন্দঘন করে তুলতে পারেন ।  আমরা এখানে সেই সকল গুরুত্বপূর্ণ ভিজিটর দের জন্য হ্যাপি ঈদ মোবারক বাংলা ফানি ইমেজ, ওয়ালপেপার, ব্যানার এবং এইচডি পিকসরবরাহ করেছি। যে কেউ চাইলেই সে ইমেজ গুলো ডাউনলোড করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া আপলোড এর মধ্য দিয়ে নিজে আনন্দ পাওয়ার পাশাপাশি  অন্যের আনন্দের উৎস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন।

সুতরাং ঈদুল আযহা কে কেন্দ্র করে অন্যকে যদি আপনার সাথে চান এবং ঈদের আনন্দকে বহুগুণে বৃদ্ধি করতে চান, তবে নিচের এইচডি কোয়ালিটির ইমেজগুলো আনন্দের অক্সিজেন যোগাবে বলে আমরা বিশ্বাস করি । তাই দেরি না করে ঈদুল আজহাকে স্মৃতির অ্যালবামে স্মৃতিময় করে তুলতে নিচের এইচডি কোয়ালিটির পিকচারগুলো এখনি ডাউনলোড করে বিভিন্ন সামাজিক মিডিয়ায় তা আপলোড করতে পারবেন। ফেসবুক, টুইটার সহ অন্যান্য সামাজিক মিডিয়ায় পিকচার গুলো বেশ মানানসই হবে । 

কাজেই, দেরী নাকরে নিচের পিকচারগুলো এখনি ডাউনলোড করে অনলাইন মিডিয়ায় আনন্দের ঝড় তুলুন  ।  সেই সাথে নিজে আনন্দ উপভোগ করার পাশাপাশি বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী সকলের আনন্দের উৎস হিসেবে নিজেকে মেলে ধরার জন্য পিকচার গুলো সংরক্ষন করে রাখুন।

ঈদুল আযহা  মানে কি?

আপনারা জানেন যে, ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি  সমগ্র মুসলিম উম্মাহর বৃহৎ উৎসবের নাম হচ্ছে ঈদুল আযহা  ।প্রতিদিন মাসের 10 তারিখে পবিত্র ঈদুল আযহা আনন্দের উপঢৌকন নিয়ে পৃথিবীবাসীর কাছে উপস্থিত হয় ।  ধনী গরিব ফকির-মিসকিন সকলেই এই দিনে ভালো খাওয়া-দাওয়া এবং পোশাক-পরিচ্ছেদ পরে ঈদগা মাঠে যায় ।  অতঃপর পশু কোরবানি করার মধ্য দিয়ে ঈদুল আযহার আনন্দের দরজায় ঈদ সাফল্যমন্ডিত হয়।

eid mubarak animated gif

হযরত ইবরাহীম আলাইহিস সাল্লাম এবং তাঁর পুত্র ইসমাইল আলাইহিস সাল্লাম এর মধ্য দিয়ে আল্লাহতালা রহমত পাওয়ার আশায় প্রত্যেক সামর্থ্যবান ব্যক্তির জন্য কোরবানি করা হালাল।   ঈদুল আযহা শব্দের অর্থ হচ্ছে কুরবানী করা গোশত এবং মাংস আল্লাহর নিকট পৌঁছায় না- শুধু বান্দার  তাকওয়া পৌঁছে।

সুতরাং আমাদের যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর পশু নিয়ে ফানি স্ট্যাটাস এবং পিকচার আহ্বান করেছেন তাদের জন্য এই পোস্টটি সহায়ক ভূমিকা পালন করবে।

ঈদ মোবারক ফানি পিকচার

আপনারা জানেন যে বর্তমানে বিশ্ব করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় হিমশিম খাচ্ছে  ।তবুও নাড়ির টানে ঈদ আনন্দ উদযাপন করার জন্য ঘরে ফিরছে হাজারো মানুষ । একটি দিনের আশায় সীমাহীন আনন্দ পরিবার পরিজনদের সাথে উপভোগ করার জন্য কিছু এইচডি পিকচার, ইমেজ ওয়ালপেপার এবং ব্যানার প্রয়োজন নয় কি?

যদি প্রয়োজন হয়ে থাকে, তাহলে নিচের যেকোনো এইচডি কোয়ালিটির ফানি পিকচার গুলো ডাউনলোড করে এখনই অনলাইন মিডিয়ায় শেয়ার করুন।

ঈদ মোবারক বাংলা ফানি পিকচার 2021

পৃথিবী যখন করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউয়ে দলিত হচ্ছে, ঠিক সেই মুহূর্তে একুশে জুলাই পবিত্র ঈদুল আযহা আনন্দে সন্ধান করার জন্য উঁকি দিচ্ছে।   ধনী-গরীব ভেদাভেদ না রেখে এই দিনে কাঁধে কাঁধ রেখে ঈদ উৎসব পালন করছে পৃথিবীর প্রায় 200 কোটি মানুষ।   

সুতরাং অনলাইন মিডিয়াকে আকর্ষণীয় ভাবে সাজাতে আমাদের সরবরাহকৃত ইমেজযে কেউ ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

eid pic 1

eid pic 2

eid pic 5

eid pic 3

eid pic 4

eid pic 6

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close