টেলিকম

বিকাশ কাস্টমার কেয়ার নম্বর, ই-মেইল, লাইভ চ্যাট এবং বিকাশ এর যাবতীয় তথ্য

বিকাশ অর্থাৎ ব্রাক ব্যাংকের একটি ডিজিটাল লেনদেন সিস্টেম। বিকাশের মাধ্যমে দেশের এক স্থান থেকে অন্য স্থানে অনায়াসেই অর্থ লেনদেন করা সম্ভব। কিন্তু ভুলে টাকা প্রেম করলে আপনি কি করবেন? হয়তো অবশ্যই আপনাকে বিকাশের কাস্টমার কেয়ার নাম্বারে কল করতে হবে অথবা লাইভ চ্যাটে কথা বলতে হবে অথবা কমপ্লেইন পেশ করতে হবে। একজন বিকাশ ব্যবহারকারী যাতে অতি সহজেই লেনদেন সম্পর্কিত যাবতীয় তথ্য পায় সেটাই আমাদের এই কনটেন্ট এর মূল উদ্দেশ্য।

বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ব্যাঙ্কিং পরিষেবা সরবরাহকারী প্রতিষ্ঠান হিসাবে বিকাশ বর্তমানে বেশ সুনাম অর্জন করেছে তা বর্ণনাতীত। যদিও এটি একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক তবুও এর ব্যবহারের সংখ্যা অনেক বেশি।

বিকাশ অপশনের প্রচুর বৈশিষ্ট্য যেমন -ক্যাশ ইন, ক্যাশ আউট, পেমেন্ট, মার্চেন্ট পেমেন্ট ইত্যাদি অপশন রয়েছে। বিকাশ সম্পর্কিত যাবতীয় সমস্যার সমাধান করার জন্য এই পদ্ধতি বা উপায় গুলো অনুসরণ করতে পারেন যা আমরা নিচে পেশ করেছি। বিকাশের পরিষেবা পাওয়ার জন্য কোন বিকাশ সেন্টার এ আপনি যেতে পারেন এবং আপনার কাঙ্ক্ষিত সেবা পেতে পারেন। যেমন- কল সেন্টার ইমেইল সহায়তা এবং লাইফ চ্যাট ইত্যাদি।

কিভাবে বিকাশ কাস্টমার কেয়ারের সাথে দ্রুত যোগাযোগ করবেন

বিকাশ সম্পর্কিত সমস্যা সমাধানের জন্য যে পরিষেবা গুলো রয়েছে তা আমরা আমাদের সাথে ভাগাভাগি করে নিচ্ছি।
বিকাশের হেল্পলাইন বাকল জেন্ডার অনেক বেশি গ্রাহকের সম্মুখীন তাই সেখানে সেবা পাওয়া একই দূর হতে পারে বা সময় লাগতে পারে। তাই আপনার উচিত হবে বিকাশের ইমেইল এ যোগাযোগ করা। কারণ ইমেইলে কমপ্লেন করা থাকলে পরবর্তীতে আপনি তা দেখে পরবর্তী পদক্ষেপ নিতে পারবেন।

এছাড়াও আপনি নিম্নোক্ত উপায় অবলম্বন করে পরিষেবা পেতে পারেন-

  • কল সেন্টার হেল্পলাইন
  • ইমেইল সমর্থন
  • সরাসরি কথোপকথন
  • বিকাশ কেন্দ্র
  • বিকাশ প্লাস এবং
  • সমর্থন ফর্ম                                                                                            উপরোক্ত যেকোনো একটি বিষয় অবলম্বন করে, আপনাদের কাঙ্ক্ষিত সেবা পেতে পারেন।

বিকাশ কাস্টমার কেয়ার নম্বর

বিকাশের কাস্টমার কেয়ারের সর্বদা পরিচিত হেল্পলাইন নম্বর টি 16247। তাছাড়াও বিকাশের আরেকটি টেলিফোন ভিত্তিক হেল্পলাইন নম্বর পাওয়া যায় তা হল- +880255663001

বিকাশ গ্রাহক পরিষেবা ইমেইল ঠিকানা
নিম্নোক্ত ইমেইল ঠিকানায় আপনারা আপনাদের সমস্যা উপস্থাপন করে পরিষেবা পেতে পারেন

বিকাশ গ্রাহক পরিষেবা ইমেল: suport@bकाश.com

বিকাশের লাইভ চ্যাট পরিষেবা

আপনি যদি লাইভ চ্যাটের মাধ্যমে বিকাশ এর পরিষেবা পেতে চান,তবে কোন ওয়েব ব্রাউজার থেকে  livechat.blesh.com
লাইভ চ্যাট ডট ডট কম হতে কাস্টমার কেয়ারের এক্সিকিউটিভ এর সাথে চ্যাট করতে পারবেন।

বিকাশ যোগাযোগের ফর্ম

বিকাশ গ্রাহকগণ তাদের অভিযোগ ফরম পূরণ করে বিকাশে কাছে কমপ্লেন করতে পারেন। তার জন্য বিকাশ এর অফিসিয়াল ওয়েবসাইট ওপেন করে নির্দিষ্ট শর্ত মোতাবেক ফর্ম জমা দিতে পারেন।

বিকাশ কেন্দ্র তালিকা

বিকাশ গ্রাহকরা বিকাশ কল সেন্টার বা বিকাশ এর মাধ্যমে তাদের বিকাশ মোবাইল একাউন্টে জরুরী সেবাসমূহ পেতে পারেন। এটি সপ্তাহে সাত দিন এবং 24 ঘন্টা সেবা দিয়ে থাকেন। বিকাশ সেন্টার সুমো দেখতে নিচের লিংকটি ফলো করতে পারেন।

বিকাশ সেন্টার / কেয়ার লিস্ট: https://www.blesh.com/service-pPoint

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button