ঠিকানা

পিকাবো [Pickaboo] হেল্পলাইন নাম্বার এবং ঠিকানা 2021

হ্যালো বন্ধু, পিকাবো [Pickaboo ] হেল্পলাইন নাম্বার এবং ঠিকানা সম্বলিত পেজে আপনাকে স্বাগতম । আপনি যদি পিকাবো হেল্পলাইন নাম্বার এবং ঠিকানা সম্পর্কে অনলাইনে খোঁজ করে থাকেন, তবে এই পেজটি আপনার জন্য সহায়ক ভূমিকা পালন করবে ।  আমরা এখানে বিকাশ হেল্পলাইন নাম্বার সহ যাবতীয় তথ্য সংযুক্ত করেছি  । 

সুতরাং পিকাবু সম্পর্কিত যাবতীয় তথ্য নিখুঁতভাবে পেতে গুরুত্ব সহকারে সম্পন্ন নিবন্ধন করুন এবং আপনার কাঙ্খিত পরিষেবা  পান ।

বাংলাদেশ অন্যতম সেরা শপিং বিষয়ে সম্পূর্ণ  আপডেট তথ্য অর্থাৎ হেল্পলাইন নাম্বার এবং ঠিকানা এবং আপনার আকাঙ্ক্ষিত পণ্য হওয়ার যাবতীয় তথ্য নিয়ে এই নিবন্ধটি তৈরি করা হয়েছে ।  সুতরাং পিকআপ সেন্টারের তথ্য সংগ্রহ করুন এবং শপিং করুন সর্বোত্তমরূপে ।

পিকাবু হেল্পলাইনের যোগাযোগ নম্বর এবং অফিসের ঠিকানা 

আপনি পণ্য ক্রয়ের পর কোন ওয়ারেন্টি এবং গ্যারান্টি বিষয়ে যাবতীয় তথ্য পাওয়ার জন্য নিশ্চয়ই হেল্প লাইন নাম্বার এর সাথে যোগাযোগ করতে পারেন ।

  • ঠিকানা: ফ্ল্যাট নং বি -5 প্লট 06 ব্লক এসডাব্লু (এইচ), গুলশান অ্যাভিনিউ, Dhakaাকা – 1212, বাংলাদেশ।
  • পিকাবু কাস্টমার কেয়ার নম্বর: +8809666745745।
  • ইমেল: সমর্থন@pickaboo.com

কিছু তথ্য কেন আপনি পণ্য কেনার জন্য পিকাবু ডট কম চয়ন করেছেন?

 পিকাবো বাংলাদেশের একটি অন্যতম সেরা শপিং মার্কেটপ্লেস । যেখানে প্রতিনিয়ত শপিং করে হাজারো মানুষ উপকৃত হচ্ছে । আপনি চাইলে পিকাপো সেন্টার থেকে যেকোনো ধরনের পণ্য ক্রয় করতে পারেন ।  pikabo.com চাহিদার শীর্ষে অবস্থান করার কারণগুলি নিম্নরূপ ।

  • বাংলাদেশের সেরা শপিংয়ের অভিজ্ঞতা ।
  • বিশ্বস্ত অনলাইন শপিং প্ল্যাটফর্ম।
  • দেশী এবং বিদেশী ব্র্যান্ডের বিস্তৃত পরিসর।
  • দ্রুততম সরবরাহ পরিষেবা
  • বিনামূল্যে আয়.
  • খাঁটি পণ্য মাত্র।

এছাড়াও আপনি যদি পিকাবো সেন্টারের অন্য কোন প্রয়োজনীয় তথ্য জানার আগ্রহ প্রকাশ করেন, তবে আমাদের কে কমেন্ট করুন এবং ফিডব্যাক পাওয়ার জন্য অপেক্ষা করুন  । আর মারকেটপ্লেসেস যে কোন তথ্য জানতে আমাদের ওয়েবসাইটের লিংক টি বুকমার্ক করতে ভুলবেন না ।

আরও তথ্য পেতে  পড়ুন

 

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button