গ্রামীণফোন

স্কিটো মিনিট অফার 2022

স্কিটো মিনিট অফার এ আপনাকে স্বাগতম ।স্কিটো গ্রামীণফোনের একটি অপারেটর । আপনি যদি স্কিটো সিমের একজন গ্রাহক হয়ে থাকেন, তবে নিশ্চয়ই স্কিটো মিনিট অফার জানার চাহিদা রয়েছে । স্কিটো সিম এর উপর বিভিন্ন অফার দিয়ে গ্রাহকদের মন জয় করা স্কিটো সিমের প্রধান বৈশিষ্ট্য । স্কিটো সিম নতুন মিনিট অফার, এসএমএস অফার, ইন্টারনেট অফার এবং কলরেট অফার  দিয়ে  থাকে । আমরা এখানে 2021 সালের স্কিটো সিমের মিনিট অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি । তিন দিনের প্যাকেজ থেকে শুরু করে 1 মাসের প্যাকেজ পর্যন্ত বৈধ কোডের মাধ্যমে এই অফার গুলো কিভাবে কিনবেন এবং কিভাবে ব্যবহার করবেন তা নিয়ে বিশদ আলোচনা করা হয়েছে ।

 স্কিটো সিম সবচেয়ে বেশি অফার করে থাকে । তাই অনেক গ্রাহক স্কিটো সিমের ওপরে আসতেছে । আপডেট কৃত অফারগুলো না জানার কারণে অনেকেই সঠিক মূল্য প্যাকেজ কিনে থাকে ।  আমরা এখানে স্কিটো মিনিট অফার 2021 সরবরাহ করেছি । সুতরাং,  স্কিটো সিম থেকে সাশ্রয়ী মূল্যে মিনিট কিনুন এবং অফার গুলো নিয়মিত গ্রহণ করুন ।

স্কিটো সিম এর সর্বনিম্ন মিনিট অফার থেকে সর্বোচ্চ মিনিট অফার পর্যন্ত আপাতত আপনি নিচের বক্স টি অনুসরণ করতে পারেন । সুতরাং নিচে উল্লেখিত শর্তাবলী পালন করে এবং স্কিটো মিনিট অফার গ্রহণ করে নিজেকে  সাশ্রয়ী করে তুলুন । 

টাকা খুদেবার্তা বৈধতা নেট
১.৫০ টাকা 10 এসএমএস 1 দিন যে কোন
10 টাকা 100 এসএমএস 7 দিন যে কোন

শর্তাদি :

  • আপনি যে কোনও নেটওয়ার্কের সাথে এসএমএস ব্যবহার করতে পারেন।
  • স্বয়ংক্রিয় পুনরায় নতুন প্রক্রিয়া ঘটে না।
  • প্যাকেজটি সঠিক সময় দিয়ে শুরু হয়েছিল এবং মেয়াদ শেষ করে।
  • ভ্যাট, এসডি এবং শিওর চার্জ প্রযোজ্য।
  • এটি সীমিত সময়ের অফার।
  • আপনি যদি প্যাকেজটি কিনতে চান, আপনার এখানে ক্লিক করার জন্য প্রক্রিয়াটি শেষ করতে হবে।
  • স্কিটো এসএমএস বান্ডেলটি পরীক্ষা করতে, আপনাকে * 121 * 4 # ডায়াল করতে হবে

এছাড়া গ্রামীণফোনের 2021 সালের সকল অফার গ্রহণ করতে আরো পড়ুন ।

#গ্রামীণফোন

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close