সমস্যা এবং সমাধান

Youtube to Mp3- ইউটিউব থেকে MP3 গান ডাউনলোড এবং কনভার্ট করার ৮টি পদ্ধতি

ইউটিউব থেকে চাইলে আমরা খুব সহজেই যে কোন ভিডিও ডাউনলোড করতে পারি।কিন্তু ইউটিউবে সরাসরি এমপি-থ্রি ডাউনলোড অপশন না থাকায় আমাদের সমস্যায় পরতে যখন আমাদের অডিও গান শুনার দরকার হয় তখন শুনতে পারি না ।অডিও গান শুনতে হলে আপনাকে ভিডিও থেকে কনভার্ট করতে হবে।

বিনা অনুমতিতে কোন গান কনভার্ট করা কিন্তু কপিরাইট আইনে আপরাধ আপনি চাইলে এ  গান গুলো কনভার্ট করে নিজে শুনতে পারেন। কিন্তু অন্য কোথাও আপলোড বা বানিজ্যিক কাজে ব্যবহার করতে পারবেন না।এর জন্য মালিকের অনুমতি নিতে হবে।

সচেতনতা

অনলাইন ভিডিও কনভারশন সাইটে কোন অ্যাপস  ডাউনলোড করা থেকে বিরত থাকুন।অনেক সাইটে বাগ ও ম্যালওয়ার থাকে যা আপনার ডিভাইসকে আক্রমন করতে পারে এর জন্য আপনি আপটেড অ্যান্টি-ভাইরাস রাখবেন তাহলে ডিভাইসে কোন সমস্যা হবে না।চলুন এখন আপনাদেরকে এখন অডিও গান ডাউনলোডের প্রক্রিয়া গুলো দেখানো যাক-

ইউটিউব থেকে MP3 গান ডাউনলোড এবং কনভার্ট করার পদ্ধতিঃ

পদ্ধতি ১ঃ

youtube to mp3 converter: এখানে আপনি ইউটিউব ভিডিও লিংক কপি করে পেস্ট করলে কনভার্টের সময় অনেক অপশন দেখতে পারবেন।সেখান থেকে আপনার পছন্দ মতো যে কোন কোয়ালিটিতে পরিবর্তন করতে পারবেন।mp3,mp4 64kbps to 320 যে কোন কোয়ালিটি

পদ্ধতি ২ঃ

MP3Skull: এখানে সহজেই কোন অ্যাড ও পপ-আপস এর ঝামেলা ছাড়াই দ্রুত সময়ে কনভার্ট করতে পারবেন। এর জন্য ইউটিউব ভিডিও লিংক কপি করে পেস্ট করলে কনভার্টের সময় অনেক অপশন দেখতে পারবেন।সেখান থেকে আপনার পছন্দ মতো যে কোন কোয়ালিটিতে পরিবর্তন করতে পারবেন।mp3,mp4 64kbps to 320 যে কোন কোয়ালিটি।

পদ্ধতি ৩ঃ

4K Video Downloader : এখানে আপনি ইউটিউব ভিডিও লিংক কপি করে পেস্ট করলে কনভার্টের সময় অনেক অপশন দেখতে পারবেন।সেখান থেকে আপনার পছন্দ মতো যে কোন কোয়ালিটিতে পরিবর্তন করতে পারবেন।mp3,mp4 64kbps to 320 যে কোন কোয়ালিটি।অরজিনাল কোয়ালিটি,হাই কোয়ালিটি,লো কোয়ালিটি,নরমাল কোয়ালিটি সব পাবেন।

পদ্ধতি ৪ঃ

Vidmate : vidmate থেকে সরাসরি ইউটিউবে প্রবেশ করা যায় এবং সেখানে থেকে ইউটিউবের অডিও,ভিডিও ডাউনলোড অপশন আছে ও সব কোয়ালিটি অ্যাভেইলএবেল রয়েছে। তাই আপনি চাইলেই আপনার পছন্দের অপশনে ক্লিক করে আপনার অডিও ভিডিও ডাউনলোড করতে পারেন।

পদ্ধতি ৫ঃ

www.snappea.com : এখানে আপনি ইউটিউব ভিডিও লিংক কপি করে পেস্ট করলে কনভার্টের সময় অনেক অপশন দেখতে পারবেন।সেখান থেকে আপনার পছন্দ মতো যে কোন কোয়ালিটিতে পরিবর্তন করতে পারবেন।mp3,mp4 64kbps to 320 যে কোন কোয়ালিটি ডাউনলোড করতে পারবেন

পদ্ধতি ৬ঃ

ytmp3.cc : এখানেও আপনি ইউটিউব ভিডিও লিংক কপি করে পেস্ট করলে কনভার্টের সময় অনেক অপশন দেখতে পারবেন।সেখান থেকে আপনার পছন্দ মতো যে কোন কোয়ালিটিতে পরিবর্তন করতে পারবেন।mp3,mp4 কনভার্ট ও ডাউনলোড করতে পারেন কোন রেজিস্ট্রেশন ও সফটওয়্যার ডাউনলোডের ঝামেলা ছাড়াই।

পদ্ধতি ৭ঃ

x2convert.com : এখানেও আপনি ইউটিউব ভিডিও লিংক কপি করে পেস্ট করলে কনভার্টের সময় অনেক অপশন দেখতে পারবেন।সেখান থেকে আপনার পছন্দ মতো যে কোন কোয়ালিটিতে পরিবর্তন করতে পারবেন।mp3,mp4.

পদ্ধতি ৮ঃ

www.y2meta.com :  এখানেও আপনি ইউটিউব ভিডিও লিংক কপি করে পেস্ট করলে কনভার্টের সময় অনেক অপশন দেখতে পারবেন।সেখান থেকে আপনার পছন্দ মতো যে কোন কোয়ালিটিতে পরিবর্তন করতে পারবেন।mp3,mp4. কনভার্ট ও ডাউনলোড করতে পারবেন খুব দ্রুততম সময়ে।

এসব বিষয় অনুসরন করলে আপনি খুব সহজেই ইউটিউব ভিডিও অডিও কনভার্ট ও ডাউনলোড করতে পারবেন।

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close