ঠিকানা

শিওর ক্যাশ কাস্টমার কেয়ার নাম্বার 2022

আপনার কি শিওর ক্যাশ কাস্টমার কেয়ার নাম্বার, ব্যালেন্স চেক করার কোড, অফিশিয়াল ঠিকানা দরকার তাহলে আপনি ঠিক জায়গায় আছেন । আজকে আমি শিওর খুঁটিনাটি সব বিষয় নিয়ে আলোচনা করব ।এখানে আপনি পাবেন শিওর ক্যাশ মোবাইল মেন্যু, ব্যালেন্স চেক করার সিস্টেম সহ যাবতীয় বিষয় তাহলে শুরু করা যাক ।

শিওর ক্যাশ রূপালী ব্যাংক লিমিটেডের একটি প্রতিষ্ঠান । অথবা বলতে পারেন শিওর ক্যাশ রূপালী ব্যাংক লিমিটেডের একটি মোবাইল ব্যাংকিং শাখা ।

আমাদের দৈনন্দিন জীবনের টাকা লেনদেনের ক্ষেত্রে শিওর ক্যাশ একটি গুরুত্বপূর্ণ মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান । তাই বিভিন্ন প্রয়োজনে বিশেষ করে যারা শিওর ক্যাশ এর নতুন তাদের জন্য আমার এই নিবন্ধটি খুবই উপকারী হবে ।

শিওর ক্যাশ কাস্টমার কেয়ার নাম্বার

2014 সালের শিওর ক্যাশ বাংলাদেশ যাত্রা শুরু করে ।  বাংলাদেশের প্রথম সারির পাছটি ব্যাংক নিয়ে শিওর ক্যাশ তাদের কোম্পানিটি চালু করে । দিনে দিনে কোম্পানিটির পরিসর বড় করে ।

সারা বাংলাদেশে বিভিন্ন জায়গায় তাদের এজেন্ট এবং কাস্টমার পয়েন্ট স্থাপন করে। বিভিন্ন এজেন্ট পয়েন্ট হাতের কাছে সহজলভ্য হওয়ায় একজন শিওর ক্যাশ একাউন্ট হোল্ডার চাইলে যেকোন সময়ে তাদের ক্যাশ আউট, প্রেমেন্ট ইত্যাদি করতে পারে । শিওর ক্যাশ থেকে আপনি খুব সহজেই মোবাইল রিচার্জ করতে পারবেন ।

আর এগুলো সম্ভব হয়েছে শিওর ক্যাশ এর পার্সোনাল ওয়েবসাইট উন্নয়নের ফলে ।বাংলাদেশের শিক্ষা ক্ষেত্রে সকল প্রেমেন্ট উপবৃত্তির টাকা শিওর ক্যাশ এর মাধ্যমে নেয়া দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে বাংলাদেশ সরকার । তাই শিওর ক্যাশ একাউন্ট হোল্ডার এর সমস্যার জন্য শিওর ক্যাশ  কাস্টমার কেয়ার নাম্বার খুব দরকার হয় ।

শিওর ক্যাশ যোগাযোগ নাম্বার হলো

+88 02 988 3295 সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকে প্রতিদিন ।

শিওর ক্যাশ হট লাইন নাম্বারঃ  09606060607

ফাক্সঃ +88 028610845

শিওর ক্যাশ অফিশিয়াল ঠিকানা

প্রধান কার্যালয়ঃ বোরাক মেহনুর

বাড়িঃ ৫১/ বি, লেভেলঃ ফ্লোর  নাম্বারঃ 11F

কামাল আতাউর এভিনু

বনানি, ঢাকা ১২১৩

বাংলাদেশ

শিওর ক্যাশ মূল মেনু কোড ও ব্যালেন্স চেক

আপনি কি শিওর ক্যাশ এর ব্যালেন্স চেক করতে চাচ্ছেন? চিন্তার কোন কারণ নেই । আপনি আমার নিবন্ধনটি ফলো করুন । এখানে বলে রাখা ভাল শিওর ক্যাশ ব্যালেন্স চেক করার ক্ষেত্রে রবি,  এয়ারটেল, বাংলালিংক,  গ্রামীন ফোন ইত্যাদি সব অপারেটরের আলাদা আলাদা ইউএসএসডি কোড আছে । আমি সবিস্তারে বর্ণনা করতেছি ।

  • এয়ারটেল শিওর ক্যাশ মেনু ইউএসএসডি কোড *357#
  • টেলিটক শিওর ক্যাশ মেনু ইউএসএসডি কোড *375#
  • গ্রামীণফোনের শিওর ক্যাশ মেনু ইউএসএসডি কোড 09606060606 or 09609090909
  • বাংলালিংক শিওর ক্যাশ মেনু ইউএসএসডি কোড *495#
  • রবি শিওর ক্যাশ  ইউএসএসডি কোড *257#
    এছাড়াও সকল অপারেটরের জন্য শিওর ক্যাশ মেনু ইউএসএসডি কোড হল  *495#

এছারাও শিওর ক্যাশ নিয়ে আপনাদের কোন প্রশ্ন থাকলে আমাকে কমেন্ট করে জানাতে পারেন ।

 

 

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close