ভ্রমন

Sonya এসি বাস [ঢাকা টাঙ্গাইল ঢাকা] সময়সূচী- 2022; কাউন্টারের ঠিকানা, নাম্বার এবং টিকিট বুকিং

সোনিয়া এসি বাসের টিকিট কাউন্টার, নম্বর, কাউন্টারের ঠিকানা এবং অবস্থান, বাসের সময়সূচী, অনলাইনে এবং অফলাইনে টিকেট বুকিং সিস্টেম সম্পর্কে বিশদ আলোচনা করা হয়েছে।

আপনারা অবগত আছেন যে, ঢাকা-টাঙ্গাইল রোডে সোনিয়া এসি বাস ছাড়াও সকাল-সন্ধ্যা এসি বাস নিয়মিত চলাচল করতেছে। সুতরাং, ঢাকা থেকে টাঙ্গাইল এবং টাঙ্গাইল থেকে ঢাকা যাওয়ার জন্য যে সকল যাত্রী মহোদয় অনলাইনে প্রয়োজনীয় তথ্য খুঁজতেছেন। তাদের জন্য এই নিবন্ধটি সহায়ক ভূমিকা পালন করবে।

সকাল সন্ধ্যা এবং সোনিয়া এসি বাসের মাধ্যমে অসংখ্য যাত্রী প্রতিনিয়ত ঢাকা-টাঙ্গাইল রোডে চলাচল করতেছে।

যাইহোক,সোনিয়া এন্টারপ্রাইজ ( ঢাকা – টাঙ্গাইল) বাসের সময়সূচী, টিকিটের মূল্য, কাউন্টারে যোগাযোগের নম্বর, টিকিট বুকিং সিস্টেম এবং প্রয়োজনীয় অন্যান্য তথ্য এখানে দেওয়া আছে -যা আপনারা খুঁজছেন।

সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাসের টিকিটের মূল্য (ঢাকা-টাঙ্গাইল ঢাকা)- 2021 আপডেট

কোন যাত্রী যদি সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাসের পরিষেবার মাধ্যমে যাত্রা করতে আগ্রহী হয়ে থাকেন, তবে টিকিটের দাম জেনে রাখা জরুরি।

সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাসের টিকিটের দাম 250 টাকা মাত্র। এই ভাড়া ঢাকা হতে টাঙ্গাইল এবং টাঙ্গাইল হতে ঢাকার উভয়ের ক্ষেত্রে প্রযোজ্য।

খালেক পেট্রল পাম্প, মিরপুর, ঢাকা হতে সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাস গুলো প্রতি 1 ঘণ্টা পরপর ছাড়ে।কল করে আপনি আপনার টিকেট বুকিং করতে পারবেন। কোন নির্দিষ্ট ঘন্টার জন্য সিট খালি না থাকলে পরবর্তী ঘণ্টার জন্য সিট চেক করা প্রয়োজন।

সোনিয়া এসি বাসের টিকিট কাউন্টার নাম্বার

সোনিয়া এসি বাস কাঙ্খিত পরিষেবা প্রদান করে বলে নিকটস্থ কাউন্টার নাম্বারে যোগাযোগ করতে সকলে আগ্রহ প্রকাশ করে।সুতরাং আপনি যে কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে চান নিচে উল্লেখিত নম্বরগুলো বাছাই করে সেই কাউন্টারে কল করে টিকিট বুকিং করব আপনি আপনার যাত্রা নিশ্চিত করতে পারেন।

কাউন্টার অবস্থান যোগাযোগের নম্বর
টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড 01977178797; 01912081358
Dhakaাকা বাইপাইল কাউন্টার 01797178797; 01912081358
খালেক পাম্প, .াকা 01724592058; 01704811006

সোনিয়া এসি বাসের টিকিট বাতিল করব কিভাবে?

সোনিয়া এসি বাস টিকিট বাতিল করার নিয়ম অনুসরণ করে। কোন সম্মানিত যাত্রী যদি কোনো কারণে টিকিট বাতিল করতে আগ্রহ প্রকাশ করেন তবে, তাকে উপরে উল্লিখিত কাউন্টারের মোবাইল নাম্বারে অন্তত 6 ঘন্টা পূর্বে টিকিট বাতিলের জন্য আবেদন করতে পারেন।

সুতরাং উল্লেখিত যোগাযোগ নম্বর হলো টিকিট বুকিং এবং টিকিট বাতিল উভয়ের ক্ষেত্রেই প্রযোজ্য।

সোনিয়া এসি বাস সম্পর্কিত আরও তথ্যের জন্য কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানান এবং আমাদের কাছ থেকে একটি তথ্যমূলক জবাবের জন্য অপেক্ষা করুন।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close