অনলাইনে টাকা আয়

Roz Dhan App থেকে গেম খেলে ইনকাম

যদি আমাকে কেউ প্রশ্ন করে যে,  কোন এপস থেকে ইনকাম করা যায়। তাহলে আমি সরাসরি Roz Dhan এর কথা বলবো। এটি হলো আমার কাছে সবচেয়ে ভালো লাগা একটি এপস। যেখানে বিভিন্ন উপায়ে ইনকাম করা যায়।

 আপনি যদি গুগলে Roz Dhan এর রিভিউ দেখেন ৷ তাহলে আপনি এই এপসের পজিটিভ রিভিউ দেখলেই Roz Dhan এর জনপ্রিয়তা সম্পর্কে জানতে পাবরেন]

Roz Dhan এ  বিভিন্ন ধরনের কাজ ও ইনকাম

আপনি এখানে বিভিন্ন ধরনের এপস ইনস্টল করে ইনকাম করতে পারবেন। 

Roz Dhan এ আপনি বিভিন্ন প্রকার গেম খেলতে পারবেন। যে গেম গুলো খেললে আপনি বেশ ভালো পরিমানে ইনকাম করতে পারবেন। 

এছাড়াও এখানে বিভিন্ন ধরনের Online Survey এবং Tesk রয়েছে। যেগুলো আপনাকে সঠিক ভাবে সম্পন্ন করতে হবে। 

এই এপস থেকে বেশি পরিমানে ইনকাম করতে চাইলে আপনাকে রেফার করতে হবে। কারন Roz Dhan আপনাকে প্রতি রেফারের বিনিময়ে আপনি ২০ থেকে ৫০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। 

সবচেয়ে মজার বিষয় হলো, আপনি যখন এই এপসে নতুন একটি একাউন্ট তৈরি করবেন ৷ তখন আপনি সাথে সাথেই ৫০/- বোনাস পাবেন। যা আমার কাছে খুব ভালো লেগেছে।

টাকা ইনকাম করার জন্য আমি কেন এই এপসকে সাজেক্ট করলাম। আশা করি সে বিষয়টি ভালোভাবে বুঝতে পেরেছেন। এখন আপনি এই এপস থেকে যে টাকা গুলো উওলন করবেন।

সেগুলো আপনি আপনার Paytm বা Wallet Account এর মাধ্যমে উওলন করতে পারবেন। 

Read More >>  Pocket Money আ্যাপ থেকে ইনকাম

⚠️Worning For Earn Money From Apps

মনে রাখবেন, হুট করে টাকা ইনকাম করার জন্য যেকোনো এপসে কাজ করবেন না। কারন এই এপস গুলো কিন্তুু আপনার মতো বা আমার মতোই মানুষ পরিচালনা করে থাকে।

এখন তারা যে পরিমান ইনকাম করে। সেখান থেকে কিছু পরিমান টাকা আপনাকে প্রদান করবে ৷ এটাই হলো মূল কাজের প্রক্রিয়া। যে প্রক্রিয়া বেশিরভাগ এপস পরিচালনা করা হয়।

Read More >> Ring id APK হতে মোবাইল দিয়ে আয় করার ফর্মুলা-

কিন্তুু যখন এপসের মালিকের ইনকাম বন্ধ হয়ে যায় ৷ তখন তারা আপনার দ্বাড়ায় কাজ করিয়ে নিলেও কোনো প্রকার উইথড্র করতে দিবে না ৷ কারন তারা কখনই নিজের পকেটের টাকা আপনাকে দিবে না ৷

 

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button