রবি

রবি ইন্টারনেট অফার 2022, সোশাল প্যাক

রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর । রবি  তাদের   জনপ্রিয়তা ধরে রেখেছে তাদের দ্রুত গতির ইন্টারনেট আর কম কল রেট এর কারনে । তাই  দিন দিন রবি আরও  জনপ্রিয় হচ্ছে তাদের গ্রাহকদের কাছে । রবির এই বিশাল সংখ্যক গ্রাহকের কথা চিন্তা করে রবি বিভিন্ন সময় বিভিন্ন রকম অফার দিয়ে থাকে । আজকে আমি রবি সোশল প্যাক সম্পর্কে আলোচনা করব । আপনি কিভাবে সোশ্যাল প্যাক অ্যাক্টিভ করবেন, কত চার্জ হবে এসব খুটিনাটি বিষয় আলোচনা করা হবে এই আর্টিকেল ।

Robi offer

রবি  সর্বদা কম দামে সোশ্যাল প্যাক দিয়ে থাকে  ।রবি সোশল প্যাক এ প্রতিটি গ্রাহকের সুবিধা হচ্ছে কম দামে অফার  পাওয়া যায় । গ্রাহক সামাজিক প্যাক কিনে সারাদিন মোবাইল ইন্টারনেট ব্রাউজ করতে পারে । এই কথা ছিন্তা করে  রবি কর্তৃপক্ষ সোশ্যাল প্যাক নিয়ে উপস্থিত আছে ।

আপনি চাইলে রবি থেকে সমস্ত সামাজিক প্যাকেজ পেতে পারেন ।  আমরা রবি থেকে আসা সব সামাজিক প্যাক সম্পর্কে আপনাদের অভিহিত করে থাকি । রবি গ্রাহকরা ইমু, ফেসবু্‌ক, হোয়াটসঅ্যাপ , ভাইবারে মতো সামাজিক পাকেজ  পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন । আমরা সব সামাজিক পাকেজ শেয়ার করলাম । আপনি নিচের তালিকা অনুযায়ী আপনার পছন্দের একটি  প্যাকেজ অ্যাক্টিভ করতে পারেন ।

রবি সোশাল প্যাক

প্যাকেজের নাম বৈধতা মূল্য অ্যাক্টিভেশন কোড
৪০০ এমবি ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ ৩০ দিন ২৫ টাকা * ১২৩ * ০২৫০#
১ জিবি ফেসবুক ও হোয়াটসঅ্যাপ প্যাক ৩০ দিন ৫০ টাকা * ১২৩ * ২৫০#
২৫ এমবি ভাইবার ইমো হোয়াটসঅ্যাপ ৩ দিন ১.২২টকা * ৮০০০ *০১০১ #
২০ এমবি ফেসবুক + ভাইবার ১দিন ২.৪৪টাকা * ৮৪৪৪ * ২০২ #
২০ এমবি এফবি ইমো ৩ দিন ২.৪৪টাকা * ৮৪৪৪ * ২০৩ #
২০ এমবি এফবি হোয়াটসঅ্যাপ ৩ দিন ২.৪৪টাকা * ৮৪৪৪ * ০১০২ #
৪০ এমবি ফেসবুক + ম্যাসেঞ্জার ৩ দিন ৪.৮৭ টকা * ৮৪৪৪ * ০৪ #
৪০ এমবি হোয়াটসঅ্যাপ ১দিন ৪.৮৭ টকা * ৮৪৪৪ * ০৬ #
৪০ এমবি ভিডিও প্যাক ৩ দিন ৪.৮৭ টকা * ৮৪৪৪ * ১৪০ #
৪০ এমবি এফবি, এফবি মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ ৭দিন ৬.০৯ টকা  * ৮৪৪৪ * ০৮০ #
২৫০ এমবি এফবি, এফবি মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ ৩০ দিন ২০.টাকা  * ৮৪৪৪ * ০২৫০#
১০০ এমবি ভিডিও প্যাক ১দিন ১২.১৮ টাকা * ৮৬৬৬ *৮১১১ #
২ জিবি ভিডিও প্যাক [১ জিবি (২৪ঘন্টা অ্যাক্সেস) + ১জিবি (সকাল ১০ টা থেকে বিকাল ৪ অ্যাক্সেস)] ৩০ দিন ১৮২.৬৩ টাকা * ৮৬৬৬ *৫১৫০#

রবি বাংলাদেশের সেরা টেলিযোগাযোগ নেটওয়ার্ক পরিষেবা কম্পানি ।  গ্রাহকদের নেটওয়ার্ক পরিষেবা সরবরাহ করা তাদের প্রধান কাজ। প্রতিটি গ্রাহকের সুবিধার্থে কম দামে ইন্টারনেট অফার, মিনিট অফার, সোস্যাল প্যাক সরবরাহ করা। প্রতিদিন হাজার হাজার মানুষ রবি ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে। সোশ্যাল প্যাকটি সর্বদা গ্রাহকদের খুশি করার জন্য অফার করা হয়।

  • রবি 1 জিবি সামাজিক প্যাক এখন 42 টাকা রবি 1 জিবি ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ দুর্দান্ত সামাজিক প্যাক। এই অফারটি পেতে * ১২৩ * ২৫০ # ডায়াল করুন । মেয়াদ ৩০ দিন। আপনি ২৪ ঘন্টার মধ্যে যে কোনও সময় সামাজিক অফারটি ব্যবহার করতে পারেন। আমাদের ওয়েবসাইটে অন্যান্য সিম ইন্টারনেট প্যাকেজ উপলব্ধ রয়েছে ।

রবির তিন দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ

রবি আপনাকে দেবে আকর্ষণীয়  কম দামে তিন দিন মায়েদি  ইন্টারনেট প্যাকেজ যা  থেকে আপনি আপনার পছন্দ মত  প্যাকেজটি কিনতে পারেন ।

  1. ১ জিবি – ৩২ টাকা – রিচার্জ – ৩ দিন ।
    ১.৫ জিবি – ২৯ টাকা – রিচার্জ – ৩ দিন ।
    ২ জিবি – ৩৯ টাকা – রিচার্জ – ৩ দিন ।
    ৩ জিবি – ৬৪ টাকা – রিচার্জ – ৪ দিন ।

রবির ৭ দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ

রবির ৭ দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ সবচেয়ে কমদামে দিয়ে থাকে । আপনি রবির ৩জি ,৪জি  ৭ দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ অ্যাক্টিভ করতে পারেন । যা আপনি পাবেন সবচেয়ে  কম দামে। আমি নিচের টেবিলে সব উল্লেখ করব ।

  • ৫ জিবি ৮৯  টকা রিচার্জ মেয়াদ ৭ দিন
  • ১৫ জিবি ১৪৮ টাকা রিচার্জ মেয়াদ  ৭ দিন
  • ৪ জিবি  দিন ১০৮ টকা  রিচার্জ মেয়াদ  ৭ দিন

রবির এক মাস মেয়াদি ইন্টারনেট প্যাক

আজকের এই সমায় যখন শহরে হাতের কাছে ওয়াই ফাই পাওয়া যায় তখন এক মাস মেয়াদি  প্যাকেজ  কম দরকার । কিন্তু যাদের সেই সুবিধা নেই কিংবা যারা গ্রামে বসবাস করেন । তাদের কথা চিন্তা করেই রবি নিয়ে এসেছে এক মাস মেয়াদে খুবই সাশ্রয়ী প্যাকেজ । যে আপনি ইন্টারনেট সাথে মিনিট বান্ডেল পেতে পারেন । আমি নিচে ইন্টারনেট এবং মিনিট বান্ডেল কিভাবে একটিভ করবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করছি ।রবি ঘ্যাচাং রিচার্জ বিশ্বাস করে আপনি ইন্টারনেট ও মিনিট প্যাকেজ এক্টিভ করতে পারবেনঃসব প্যাকেজ এই এক মাস মেয়াদি

  • রবি ৪৯৯ টাকা আপনি পাবেন ৩০ জিবি ৭০০ মিনিট ।
  • রবি ৫৯৯ টাকা ঘ্যাচাং রিচার্জ আপনি পাবেন ৩৫ জিবি ৮০০ মিনিট ।
  • রবির ৩২৯ টাকায় ২৫ জিবি ৩০ দিন মেয়াদে ইন্টারনেট প্যাকেজ পেতে পারেন সেখানে ক্যাশব্যাক নেই।
  • রবিতে ৪০ জিবি ৩০ দিন ৪৪৯ টাকায় অ্যাক্টিভ করত্যে পারেন ঘ্যাচাং রিচার্জ করে ।

রবি গুলো আপনার মোবাইলে দেখবেন কিভাবে?

আপনার মোবাইল থেকে ডায়াল করুন *৯৯৯# তারপর স্ক্রীনে আসা অফারগুলো বিস্তারিত পড়ে সেখান থেকে এক্টিভেট করতে পারবেন। এছাড়াও *০# ডায়াল করেও ডাটা অফার গুলো দেখতে পাবেন।

আপনি যদি এই অফারগুলি আপনার বন্ধুদের সাথে ভাগ করতে চান তবে আপনি ফেসবুক এবং টুইটার এবং অন্যান্য সামাজিক মিডিয়াতে শেয়ার করতে পারেন। আপনার যদি কোনও প্রশ্ন থাকে, দয়া করে মন্তব্যের মাধ্যমে আমাদের জানান। আমরা দ্রুত প্রশ্নের উত্তর দেব। পুরো নিবন্ধটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 

Tags
Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close