অনলাইনে টাকা আয়

Ring id APK হতে মোবাইল দিয়ে আয় করার ফর্মুলা-

Ring id অ্যাপস দিয়ে বাংলাদেশের অধিকাংশ এন্ড্রয়েড ফোন ব্যবহারকারীগণ প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করে নিচ্ছে ।করনা ভাইরাসের পরিস্থিতি সময় আপনি যদি ঘরে বসে মোবাইল দিয়ে ইনকাম করা মন বলে স্থির করেন। তবে এই পেজটি আপনাকে ভীষণভাবে সহযোগিতা করবে। বর্তমানে রিং আইডি বাংলাদেশ ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

মোবাইল দিয়ে এবং পিসি ল্যাপটপ এবং ট্যাবলেট দিয়েও রিং আইডি ব্যবহার করে ইনকামের সুযোগ করে দিয়েছে টুইটারের মতো সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি ।

রিং আইডি আসলে কি, রিং আইডি একাউন্ট কিভাবে খোলা যায, এক রিং আইডির যথার্থ ব্যবহার ,রিং আইডি লাইভ স্ট্রিমিং , রিং আইডি টিভি শো এবং রিং আইডি একটি সফলতা এবং সর্বোপরি টাকা উত্তোলন প্রক্রিয়া বিষয় নিয়ে এই কনটেন্টে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

যে কেউ চাইলে এই কনটেন্ট থেকে অভিজ্ঞতা গ্রহণ করে এবং একটি সঠিক ব্যবহারের মধ্য দিয়ে টাকা ইনকাম করতে পারেন । তবে তার জন্য এই বিষয় নিয়ে বিস্তারিত জানা জরুরী।

সুতরাং ঘরে বসে কম পরিশ্রমে মধ্য দিয়ে শুধু এন্ড্রয়েড ফোন দিয়ে রিং আইডি অ্যাপস টি ডাউনলোড করে এখন থেকেই তাইলে আপনারা ইনকাম করতে পারেন। একটা কথা বলে রাখি, পরিশ্রম কখনো বৃথা যায় না। সঠিক সময়ে সঠিক জায়গায় পরিশ্রম করা বুদ্ধিমানের কাজ।

Read More >> অনলাইনে টাকা আয় করার অ্যাপস

Ring id APK বা রিং আইডি কি?

প্রিয়জনের সাথে voice and video calls, instant messaging, multimedia sharing, secret chatঅস্থায়ীভাবে করার জন্য রিং আইডি সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে ব্যবহার করা হয়।ফেসবুক-টুইটারে যেমন স্ট্যাটাস ছবি আপলোড ভয়েস এসএমএস এবং ভিডিও কল করে যোগাযোগ স্থাপন করা যায় ঠিক তেমনি রিং আইডি অ্যাপ থেকে সমধর্মী সুযোগ সুবিধা পাওয়া যায়- শুধু ব্যতিক্রম হচ্ছেএই অ্যাপস ব্যবহার করা ডাটাগুলোকে স্বল্পস্থায়ী করে তোলে।

কানাডা প্রবাসী বাংলাদেশি বংশোদ্ভূত আইরিন ইসলাম ও শরিফ ইসলামের যৌথ উদ্যোগে 2015 সালে যাত্রা শুরু করে বর্তমান বিশ্বে সুনামধন্য স্থান দখল করে নিয়েছে। রিং আইডি এমন একটি প্লাটফর্ম, যার মাধ্যমে ব্যবহারকারী বিনামূল্যে কল, মেসেজ, স্টিকার, গোপন চ্যাট (সিক্রেট চ্যাট)সহ নানা সেবা আমার পাশাপাশি ইনকাম করতে পারেন।

Read More >> Roz Dhan App থেকে গেম খেলে ইনকাম

Ring ID ডাউনলোড এবং ব্যবহারের প্রক্রিয়া-

  • প্রথমে গুগলের প্লে স্টোর থেকে Ring ID সার্চ করে অ্যাপটিকে ডাউনলোড করে নিতে হবে।
  • প্রয়োজনীয় তথ্য দিয়ে সাইন আপ করতে হবে।
  • রেফারেল কোড (Referral Code) – “22700256” যথাস্থানে বসিয়ে দিলে প্রথম যোগদানের জন্য তৎক্ষণাৎ আপনি 50 টাকা পেয়ে যাবেন।
  • এরপরLive Streaming, TV show এবং বন্ধুদেরকে রেফার করতে থাকুন।
  • সব মিলিয়ে 500 টাকা সর্বনিম্ন হলে বিকাশ এবং রকেটের মাধ্যমে পেমেন্ট বুঝি নিন।
  • আপনি যদি আপনার বন্ধুকে রেফার করে থাকেন এবং সে যদি আপনার রেফারেল কোড ব্যবহার করে তাহলে তার জন্য আপনি 50 টাকা পাবেন ।

Read More >>  Pocket Money আ্যাপ থেকে ইনকাম

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button