চাকরির বিজ্ঞপ্তি

স্বাস্থ্য অধিদপ্তরে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2022

স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের আওতাধীন স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানে নবসৃজিত নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ।বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করছে ।  উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিটির  খুঁটিনাটি আবেদন প্রক্রিয়া সহ যাবতীয় বিষয়ে আমার এই নিবন্ধ আলোচনা করা হবে ।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় অসংখ্য পদে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হয়েছে.   আপনারা যারা স্বাস্থ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে ইচ্ছুক তারা অনলাইনে আবেদন করার পরে এবং এডমিট কার্ড সংগ্রহ করে পরীক্ষা দিতে পারবেন.

স্বাস্থ্য অধিদপ্তরে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

health circular

পদের নাম: 
পদ সংখ্যা:
বেতন:

পদের নাম:
পদ সংখ্যা:
বেতন:

পদের নাম: 
পদ সংখ্যা:
বেতন:

পদের নাম: 
পদ সংখ্যা:
বেতন:

পদের নাম: 
পদ সংখ্যা:
বেতন:

পদের নাম:
পদ সংখ্যা:
বেতন:

স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আপনারা যারা অনলাইনে স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে চাকরি করতে ইচ্ছুক তারা পিডিএফ ফাইল ডাউনলোড করে নিয়ম মোতাবেক অনলাইনে দরখাস্ত করতে পারবেন. আমরা এখানে গত 16 মার্চ 2022 তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তিটি পিডিএফ ফাইল আকারে সংযুক্ত করেছে.

অতএব আপনারা পিডিএফ ফাইলটি ডাউনলোড করে সংরক্ষন করতে পারেন এবং সেখানে প্রকাশিত দিক নির্দেশনা মোতাবেক দরখাস্ত সাবমিট করতে পারেন.

dghs job circullar

স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন- 

স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড

স্বাস্থ্য অধিদপ্তরে  নিয়োগ বিজ্ঞপ্তি 2022 সময়সীমা

আবেদন শুরুর সময় 20 মার্চ  ২০২২ তারিখ সকাল ১০:০০ টা থেকে  ২১ এপ্রিল বিকাল ২০২২ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://dghs.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেন করতে পারবেন।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close