অনলাইনে টাকা আয়

অনলাইনে টাকা আয় করার অ্যাপস

বর্তমানে অনলাইনে অনেকগুলো অ্যাপস আছে যার মাধ্যমে খুব সহজে অর্থ উপার্জন করতে পারি।তবে কিছু অ্যাপস আছে যেখানে অনেক কাজ করিয়ে খুব অল্প পেমেন্ট করে আর কিছু অ্যাপস রয়েছে যেগুলো কাজ করিয়ে টাকা পেমেন্ট করে না।

তাই এসব অ্যাপসে ইনকামের আগে ভালো করে সব তথ্য জেনে নিতে হবে।আজকে আমি আনলাইনে ইনকাম করা যায় এমন কিছু অ্যাপস নিয়ে আলোচনা করবো।

অনলাইনে টাকা আয় করার অ্যাপসঃ

shop-up শপ-আপ

শপ-আপ একটি রিসেলিং অ্যাপস যার মাধ্যমে কোন মুলধন ছাড়াই ব্যবসা করে লাভবান হতে পারেন।এখানে সব ধরনের পণ্য রয়েছে। অ্যাপসে পণ্যের একটি সর্বনিম্ন মুল্য দেওয়া থাকে এর থেকে বেশি মুল্যে বিক্রি করলে অতিরিক্ত মুল্য আপনার অ্যাকাউন্টে যুক্ত হবে।

U-pay উপায়

উপায় ইউসিবি ব্যাংকের একটি মোবাইল ব্যাংকিং সার্ভিস। উপায় অ্যাপসের অ্যাকাউন্ট খুলে লগ-ইন করলেই পাবেন ৫০টাকা।আর রেফার করে আয় করতে পারেন অতিরিক্ত টাকা যতবেশি রেফার করে অ্যাকাউন্ট খুলে দিতে পারবেন ততবেশি আয় করতে পারবেন।

 bkash  বিকাশ

বিকাশ অ্যাপসের অ্যাকাউন্ট খুলে লগ-ইন করলেই পাবেন ৫০টাকা।আর রেফার করে আয় করতে পারেন অতিরিক্ত টাকা যতবেশি রেফার করে অ্যাকাউন্ট খুলে দিতে পারবেন ততবেশি আয় করতে পারবেন।

Account Creation: অবশ্য মোবাইল আ্যাপস দিয়ে টাকা ইনকাম করার ক্ষেএে এই কাজের সংখ্যা খুবই নগন্য। তবে বর্তমান সময়ে App গুলোর সাহায্যে Account Creation এর কাজের সংখ্যা বেড়ে চলছে।

মোবাইল এপ থেকে এই কাজটি করতে হলে আপনাকে শুধু একাউন্ট তৈরি করতে হবে। যেমন, আপনি যদি Facebook Id তৈরি করে দেন। তার বিনিময়ে আপনি অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

আবার আপনি যদি Gmail একাউন্ট তৈরি করে দেন। তাহলে কিন্তুু আপনি টাকা ইনকাম করতে পারবেন। 

 Read More >> Pocket Money আ্যাপ থেকে ইনকাম

Gmail একাউন্ট তৈরি করে ইনকাম

Sign Up & Login: এই কাজটি মূলত Account Creation এর মতোই একবারে সিমিলার। ওখানে যেমন, আপনাকে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার জন্য একাউন্ট তৈরি করে টাকা ইনকাম করতে পারবেন।

ঠিক তেমনি এখানেও আপনাকে বিভিন্ন ওয়েবসাইট বা এপসে গিয়ে নতুন Account তৈরি করতে হবে। যাকে সহজ কথায় বলা হয়, Sign Up & Login.

Refferal Partnership: বিভিন্ন এপস থেকে আয় করার আরও একটি জনপ্রিয় মাধ্যম হলো, রেফার করা। অর্থ্যাৎ, আপনি যে এপস বা ওয়েবসাইটে কাজ করবেন।

সেখানে যদি আপনি আপনার কোনো বন্ধুদের যুক্ত করতে পারেন। তাহলে এপস বা ওয়েবসাইট এর মালিক আপনাকে কিছু পরিমান সম্মানি প্রদান করবে।

এখন আপনার যদি Friend Circle এর সংখ্যা বেশি থাকে। তাহলে কিন্তুু আপনি Reffer করেও হিউজ পরিমানে টাকা ইনকাম করতে পারবেন। 

Read More >> Roz Dhan App থেকে গেম খেলে ইনকাম

কোন app দিয়ে টাকা ইনকাম করা যায়? 

যাক এতোক্ষণ ধরে আপনি অনেক কিছু জেনে গেছেন। এবার আপনাকে জানতে হবে যে, আসলে টাকা ইনকাম করার App কোন গুলো। যেখান থেকে আপনি Income করতে পারবেন।

সত্যি বলতে বর্তমানে অনেক গুলো টাকা ইনকাম করার আ্যাপ রয়েছে। আর অনেকেই এই App গুলো থেকে বেশ ভালো পরিমানে ইনকাম ও করতে পারছে।

কিন্তুু এতো এপসের মধ্যে কিছু কিছু এপস আছে, যারা দীর্ঘদিন ধরে সততার সাথে কাজ করে আসছে। 

Read More >> Ring id APK হতে মোবাইল দিয়ে আয় করার ফর্মুলা-

আবার কিছু কিছু টাকা ইনকাম করার আ্যাপ আছে। যারা আপনাকে দিয়ে বিভিন্ন কাজ করিয়ে নিবে। কিন্তুু যখন আপনি আপনার উপার্জন করা টাকা তুলতে যাবেন৷ তখন তারা আপনাকে পেমেন্ট না করে উধাও হয়ে যাবে।

 

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close