রোমান্টিক কালেকশন

দুষ্টু-মিষ্টি প্রেমের উক্তি, স্ট্যাটাস, কবিতা এবং ছন্দ

প্রেমের উক্তি ছন্দ কবিতা স্ট্যাটাস এই পোস্টে পাওয়া যাবে । প্রেমকে আপন মনের আঙ্গিকে সাজাতে এবং তার পরিচর্যা পূর্ণাঙ্গভাবে করতে আমাদের কিছু কবিতা, স্ট্যাটাস এবং উক্তি সরবরাহ করতে হয় যার মাধ্যমে একজন সাধারন ভালোবাসার মানুষ অতি সহজেই তার বিপরীত ভালোবাসার মানুষকে আঁকড়ে ধরতে সহায়তা করে। 

এমন কতগুলো স্ট্যাটাস রয়েছে যা থেকে চোখের জল ধরে এবং এমন কতগুলো উক্তি  রয়েছে যার মাধ্যমে ভালোবাসার গল্প এবং পরিমাণ স্বাভাবিক অবস্থায় বিবেচনা করা যেতে পারে। প্রেমে অবস্থানরত অবস্থায় মানুষ সর্বদা তার প্রেমিকা থাকবে প্রেমিকার জন্য সব কিছু উজার করে দিতে  মন চায় ।

স্বর্গ থেকে আসে প্রেম কে সুন্দর আঙ্গিকে নিজের করে গড়ে তোলার মধ্য দিয়ে যে আনন্দ হয়েছে তাকে পরিপূর্ণ ভাবে সাজাতে হলে  কিছু টুলস এর প্রয়োজন হয়।  যার মাধ্যমে একটি পূর্ণাঙ্গ ভালোবাসা    সতেজ অবস্থায় থাকতে পারে। আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটর যারা অনলাইনে দুষ্টু মিষ্টি প্রেমের মুক্তি কবিতা স্ট্যাটাস এবং সন্দেহ করছেন তারা অনায়াসে আমাদের ওয়েবসাইট থেকে সেগুলো সংগ্রহ করতে পারবেন।

আমরা এখানে বিভিন্ন কবি সাহিত্যিক এবং বিজ্ঞানীরা অমৃত কতগুলো কথা রেখেছেন তার মাধ্যমে প্রেমিক-প্রেমিকার মনকে সুন্দর এবং সুচারুরূপে সাজানোর চেষ্টা করেছি। 

সুতরাং আপনি যদি প্রেম নামক কল্পনার মধ্যে হাবুডুবু খেয়ে থাকেন তাহলে নিশ্চয়ই আপনি চাইবেন যে আপনার প্রেমকে আকর্ষণীয় ভাবে সাজাতে। সেগুলো সাজাতে হলে আপনাকে আমাদের উক্তি এবং  স্ট্যাটাস গুলো গ্রহণ করে বিভিন্ন সামাজিক মিডিয়ায় যেমন হোয়াটসঅ্যাপ ফেসবুক টুইটার এ আপলোড করে বা পার্সোনাল ভাবে আপনার প্রিয় জনকে সেন্ড করে অনায়াসেই ভালোবাসার আবেগ প্রকাশ করতে পারবেন

ভালোবাসার উক্তি

কথায় আছে প্রেমের মরা জলে ডোবে না। প্রেমের সম্পর্ক আরও গারো করতে এবং আজীবনের জন্য তারা স্মৃতির সীমাহীন বেড়াজালে বেঁধে রাখতে ভালোবাসার উক্তি গুলো আমরা সাধারণত ব্যবহার করে দেখেন। ভালোবাসার আবেগঘন মুহূর্ত অতিক্রম করেছে সকল মহান বিজ্ঞানী এবং সাহিত্যিকগণ বিশেষ কথাগুলো বলেছেন আমরা সেগুলো সংগ্রহ করে এখানে আপলোড করেছি। যে কেউ চাইলে আমাদের এখান থেকে কথাগুলো উক্তি গুলো কপি করে প্রিয় জনকে সেন্ড করতে  পারবেন।

সুতরাং আপনি যদি আপনার প্রেমিক অথবা প্রেমিকাকে দুষ্টু মিষ্টি বেড়াজালে আকড়িয়ে রাখতে চান, তবে এই পেজটি আপনাকে ভীষণ ভাবে সহযোগিতা করবে। এখানে এমন কতগুলো উক্তি দেওয়া হয়েছে যার মাধ্যমে আপনি আপনার অর্থপূর্ণ ভালোবাসাকে সীমাহীন মর্যাদা দিয়ে ধরে রাখতে চাইবেন।

আবার এমন কতগুলো  কোয়ার্ট রয়েছে- যেগুলো ব্যবহার করে আপনি আপনার মনের ভাষাও অনায়াসেই আপনার প্রেমিকা তার প্রেমিকের কাছে পেশ করতে পারবে। কাজেই আপনার বর্তমান প্রেক্ষাপট এবং আপনার ভালবাসার পরিস্থিতি বিবেচনা করে আপনি যদি এই পোস্টগুলো সঠিক সময় আপনার প্রিয়জনকে ফ্রেন্ড করতে পারেন তাহলে একদিকে যেমন আপনার ভালবাসার প্রতি বৃদ্ধি বাড়বে তেমনি অন্যদিকে আপনার প্রেম আজীবন বেঁচে থাকার ইঙ্গিত প্রকাশ করবে।

love quotes in bangla 2

প্রেমের স্ট্যাটাস

অনেক বন্ধু রয়েছে যারা প্রেম কে আকড়ে ধরে নিজের মতো করে স্ট্যাটাস লিখতে পারেন না এবং বর্তমান তথ্যপ্রযুক্তির এই যুগে ফেসবুক হোয়াটসঅ্যাপ এবং টুইটারের মাধ্যমে প্রিয়জনকে বিভিন্ন প্রেক্ষাপটে জড়িয়ে ধরতে পারেন না আকর্ষণীয় হতে পারেন না তাদের জন্য আমাদের এই প্রেমের স্ট্যাটাস গুলো ভালোবাসার শরীরে অক্সিজেন যোগাবে।

আমি প্রেমিকা থাকবে প্রেমিকার রয়েছেন যারা শুধুমাত্র এচটাটাচ ব্যবহার করে বিপরীত লিঙ্গের মাঝে মহান হতে চাই এবং তারা পারেও বটে। সকালে ঘুম থেকে উঠে মোবাইল চেক করে আপনি যদি আপনার প্রিয় মানুষের একটি স্ট্যাটাস বা এসএমএস পেয়ে থাকেন তাহলে আপনার কেমন অনুভূতি হবে তা নিশ্চয়ই  উপলব্ধি করতে পারছেন।

কাজেই নিচের এসএমএস বায়ো স্ট্যাটাস গুলো আপনার প্রেমিক বা প্রেমিকাকে সকালবেলা শুভসূচনা  প্রকাশ করার জন্য উপযোগী নয় কি?

love quotes ib bangla

দুষ্টু মিষ্টি প্রেমের কবিতা এবং ছন্দ

ছন্দ আকারে বা কবিতা আকারে কথা বললে যে কেউ অতি সহজেই আকৃষ্টতা পেতে পারে। আপনি যদি কথার ছলে বা কবিতার মাধ্যমে আপনার প্রেমিক এবং প্রেমিকাকে আনকমন ভাবে কোন কিছু বলতে চান তাহলে- নিজের অনুভূতিগুলো আপনিও করতে পারেন।  নিচের সঙ্গে এবং কবিতাগুলোর মাধ্যমে আপনি আপনার ভালোবাসাকে স্বস্তির বেড়াজালে আটকে দিতে পারবেন বলে আমরা বিশ্বাস করি।

সবশেষে বলা যায় যে,  জীবনকে মনোরম ভাবে সাজাতে শুধু গাছ এবং বাস থাকলেই হবে না- জীবনকে উপভোগ করতে হলে ভালোবাসার মধ্য দিয়ে যেতে হয়- এবং তা যদি হয় সুন্দর সুশ্রী এবং মধুময় তবে তা নিতান্তই শুভসূচনা নিয়ে আসে।

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button