রোমান্টিক কালেকশন

মেয়েদের কান্না করা ছবি- ছেলে ও মেয়েদের সেরা কষ্টের পিক, ইমেজ ডাউনলোড

মেয়েরা অতি অল্প সময়ের মধ্যে কাঁদতে পারে । কোনো কারণবশত প্রেমিকার সাথে  মনোমালিন্য হলে  অনলাইন মিডিয়া কান্নার সাগরে  ডুবাতে কিছুসংখ্যক প্রেমিকা মেয়েদের কান্না করার ছবি  চেয়ে গুগলকে প্রশ্ন করে থাকেন। অন্তরের অন্তস্থল থেকে কান্নার  প্রতিকূল সময় যদি এসে যায়,  তাহলে তাৎক্ষণিকভাবে নিজের মনকে সান্ত্বনা দেওয়ার জন্য  ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার  এ প্রেমিকের  বা  প্রেমিকার  কান্নার ছবি প্রকাশ করা মানে- ঝিকে মেরে বউকে শেখানোর মত।

তাই,  কান্নার উৎস যেভাবে এবং যেখান থেকেই হোক না কেন তারা প্রথমে অন্তর থেকে দূর করা গুনি জনের  কাজ।প্রেমিক প্রেমিকার কাছ থেকে ব্রেকআপের গল্প শুনে নিজেকে   অধম হিসেবে পরিচয় দেওয়ার কোন মানে হয়না।  ব্রেকআপের অনুভূতি যন্ত্রণাময়। যারা জীবনে এরূপ সময় এসেছে সে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য  অনলাইনে নিজের অনুভূতিকে প্রকাশ করে অন্তরের বেদনা কমাতে পারেন।

কাজেই, আপনি যদি ব্রেকআপের পিরিওডে  অবস্থান করে থাকেন,  তাহলে নিশ্চয়ই আপনি অনলাইনে মেয়েদের অথবা ছেলেদের পিক ফেসবুক এবং টুইটারে আপলোড করে নিজের অন্তরে  বহমান ট্রাজেডি প্রকাশ করতে পারেন। 

আমাদের গুরুত্বপূর্ণ কিছু ট্রানসলাতে কষ্টের মধ্যে অবস্থান করেও কিছু সামগ্রীর সাহায্যে নিজেকে সান্ত্বনা দিতে পারে সেই প্রত্যাশায়  আমরা এখানে কিছু ছেলে এবং মেয়েদের সেরা কষ্টের ছবি, ইমেজ এবং পিক এইচডি  ফরম্যাটে  নিচে আপলোড করেছি।  যে কেউ চাইলেই আমাদের ওয়েবসাইটে সরবরাহকৃত ছবি গুলো কপি অথবা ডাউনলোড করে চাহিদা মোতাবেক সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অনলাইন মিডিয়াকে অশ্রুজলের সাগর বানাতে পারেন। 

সুন্দরী মেয়েদের পিক- গ্রামের মেয়েদের ছবি

মেয়েদের কান্না করা পিক 

আপনার অন্তর কি এই মুহূর্তে  ব্যর্থতার গ্লানিতে  আসক্ত,  আপনি কি আপনার মনের ভাষা বা কান্না করা হৃদয় ভাঙ্গার  মর্মস্পর্শী ইঙ্গিত আপনার প্রিয়জনকে বোঝাতে চান?  তাহলে আমাদের কাছে সরবরাহকৃত মেয়েদের কান্না করার ছবি জেকে ডাউনলোড করে নিয়ে নিজের অনুভূতি কি ভালোবাসার মানুষের কাছে পৌঁছাতে পারেনি। 

সুন্দরী মেয়েদের ইমু নাম্বার এবং ফেসবুক আইডি

আপনি জেনে অবাক হবেন যে, মেয়েদের কান্না করার পিক গুগলে সার্চ ভলিয়মে  স্বনামধন্য স্থান অর্জন করেছে।  তবে কি বলবো,  সকল মেয়ে মানুষ ব্যর্থতা  বা ব্রেকআপের শিকার হয়? আপনি নিশ্চয়ই কান্নার মুভমেন্ট প্রকাশ করার জন্য এই ছবি গুলো কালেক্ট করে থাকবেন।  মেয়েদের কান্না করার ছবি যেহেতু দেয়ালে টাঙ্গিয়ে রাখার মত নয়,  সেহেতু মেয়েদের কান্না করার পিক বিপদেই পড়ে ডাউনলোড করার  ইঙ্গিত এখানে প্রকাশ করে। 

meyeder kanna kora pic 1

meyeder kanna kora pic 7

ছেলেদের কান্না করা পিক ডাউনলোড

হে প্রিয় বন্ধু আপনি যদি ব্রেকআপ অথবা মনোমালিন্যের পিরিয়ডে অবস্থান করে থাকেন তবে মাতৃভাষা প্রকাশ করার জন্য মোদির সরবরাহকৃত কিছু কান্না করার ছবি এখনই সংগ্রহ করতে পারেন।  কান্না করার ছবি সংগ্রহ করে কি হবে এমন প্রশ্ন থেকে যায়, তাই না? 

সত্যি কথা বলতে ব্রেকআপ আছে বলেই মিলনের এত মূল্য।   ভালোবাসা ছাড়া মানুষ যেমন কল্পনা করা যায় না  তেমনি ব্রেকআপ ছাড়া মানুষ  একঘেয়েমি  ভালোবাসায় বিজিত হতে পারে না।

kanna kora pic 2

 

সুতরাং, সাময়িক সময়ের জন্য নিজের অনুভূতি কি অন্যের মাধ্যমে শেয়ার করার অন্যতম উপায় হচ্ছে ছেলেদের কান্না করার পিক।  আপনি যদি আপনার প্রোফাইলে স্ট্যাটাস দিয়ে কান্না করার ছবি আপলোড করে থাকেন তাহলে সকল ফ্রেন্ড আপনার মনের অবস্থা বুঝতে পারবেন। 

অনেকে সেই অবস্থা বোঝানোর জন্য নানান ধরনের ইমোজি ব্যবহার করে থাকেন।  আপনারা চাইলে ইমোজি ব্যবহার করার পাশাপাশি আমাদের সরবরাহকৃত ছবিগুলো রূপক হিসেবে ব্যবহার করতে পারেন।

আরো পড়ুন>>  হাত ছেড়ে চলে যাওয়ার পিক ছেলে ও মেয়েদের

মেয়েদের সেরা কষ্টের পিক

কষ্ট ছাড়া যেমন কেষ্ট মিলেনা, ঠিক তেমনই কষ্ট ছাড়া সুখের দেখা পেয়েছে এমন নজির পৃথিবীতে বিরল।  দুঃখের পর সুখ আসে এটাই প্রকৃতির নিয়ম। ব্রেকআপের কঠিন মুহূর্ত কি শিক্ষার সময় হিসেবে গ্রহণ করে এক্স বয়ফ্রেন্ডকে নিজের যোগ্যতা  বোঝানোর মত আনন্দ আর কি হতে পারে?

আমাদের যে সকল ভিজিটর মেয়ে বন্ধুরা,  ব্রেকআপের কঠিন সময় অতিবাহিত করছেন তারা  নিজের কষ্টকে অন্তরে একা একা না পুষে অন্যের কাছে বিলিয়ে দিন।  

meyeder kanna kora pic 5

অপমান বা কষ্টের নতে আপনি যদি নিজেকে শেষ করে ফেলেন তবে আপনার মত মূর্খ আর কেউ নেই।  কাজেই নিজের কষ্ট এবং অভিশাপ গুলো অন্যের কাঁধে চাপিয়ে দেওয়ার উপায় আপনাকে খুঁজে বের করতে হবে। নতুবা ভোগে সুখ নাই ত্যাগেই প্রকৃত সুখ কতটা মর্মার্থ  বিলীন হবে, তাই না?

অন্তরের কষ্ট দীর্ঘায়িত না করে মন ভালো করার উপায় খোঁজ করতে হবে।  তাই মন ভালো করার উপায় হিসেবে নিচের ছবিগুলো আপনাকে সহযোগিতা করতে পারে। 

meyeder kanna kora pic 6

ছেলেদের সেরা কষ্টের পিক 

ছেলেরা কষ্ট সহ্য করার চামড়া বিধাতার কাছে খুঁজে নিয়েছেন। মেয়েদের প্রতি ছেলেদের ভালোবাসার পরিসংখ্যান কতটুকু সুদৃঢ় ভূমিকা পালন করে তার ওপর নির্ভর করে মিলন এবং ব্রেকআপের গল্প।  ভালবাসার মিলন হওয়া আশীর্বাদ বটে। 

কিন্তু সবকিছু যেহেতু  বিপরীত নামের মাধ্যমে পরিস্ফুটিত হয়,  তাই ছেলেদের কেউ নানা ধরনের কষ্টের মধ্যে অবস্থান করা লাগে।  যেমন ধরুন- চাকরি না পাওয়ার কষ্ট,  ব্রেকআপ এর কষ্ট,  পারিবারিক হতাশার কষ্ট ইত্যাদি অনেক কিছু।

ভাবি বৌদি পটানোর সহজ উপায়- 100% বশে আসবে

সুতরাং,  কষ্টের পিকচার গুলো দেখে নিজের কষ্ট গুলো কে অন্যদিকে প্রতিস্থাপন করার মনোভাব  মানুষকে শিক্ষিত করতে না পারলেও নিজের অন্তরকে শিক্ষিত করতে পারে।  তাই ছবি গুলো ডাউনলোড করে নিয়ে আপনার অনুভূতি  প্রকাশ করার  সময় এটি।

kanna kora pic 4

kanna kora pic 5

kanna kora pic 6

মেয়েদের কান্না করা পিক ডাউনলোড

meyeder kanna kora pic 2

meyeder kanna kora pic 4

meyeder kanna kora pic 3

 

 

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close