রোমান্টিক কালেকশন

জড়িয়ে ধরা পিক- রোমান্টিকভাবে বুকে মাথা রাখার ছবি ডাউনলোড

আপনি কি আপনার ভালোবাসার মানুষকে জড়িয়ে ধরে শ্রেষ্ঠ অনুভূতির সন্ধান পান?  বৈজ্ঞানিকভাবে স্বামী-স্ত্রী বা প্রেমিক প্রেমিকা জড়িয়ে ধরার মূহুর্ত থেকে মানুষের হার্টের সজীবতা বৃদ্ধি পায় । বিভিন্ন উপায়ে প্রেমিক এবং প্রেমিকা  নানা কৌশলে একে অন্যকে বুকে টেনে নিয়ে জড়িয়ে ধরার  কৌশল একদিকে যেমন রোমান্টিকতা বয়ে নিয়ে আসে, তেমনি পরস্পরের হৃদয়কে নিমিষে ঠান্ডা করে দিতে পারে ভালোবাসার  সে আলিঙ্গন ।

আপনি যদি আপনার ভালোবাসার মানুষকে জড়িয়ে ধরে বিপরীত ধর্মী বস্তুর সীমাহীন আনন্দ উপভোগ করতে চান,  তবে প্রথমে আপনাকে মানটিক ভাবে জড়িয়ে ধরার কৌশল অবলম্বন করতে হবে। জড়িয়ে ধরা  বডি ল্যাঙ্গুয়েজে আপনারা ভালোবাসা দীর্ঘ আয়ু লাভ করতে পারে।

সুতরাং, আপনি আপনার ভালোবাসার মানুষ কে জড়িয়ে ধরা  ইঙ্গিত প্রকাশ্য রূপ  জড়িয়ে ধরার কিছু ইমেজ আপনার প্রেমিক অথবা প্রেমিকাকে  নমুনা  হিসেবে পাঠাতে পারেন। শুধু জড়িয়ে ধরা কিন্তু রোমান্টিক ভাবে  জড়িয়ে ধরা  নয়, বরং  আপনার প্রেমিক এবং প্রেমিকের কাছে  স্মার্টনেসের বৈশিষ্ট্যও  বটে। তাহলে চলুন,  স্বামী স্ত্রী এবং প্রেমিক প্রেমিকার জড়িয়ে ধরার দৃশ্য আমাদের অন্তরকে কতটুকু ভালোবাসায়  উদগ্রীব করতে পারে তার পরীক্ষা দেই ছবিগুলো ডাউনলোড করে  এবং ভালোবাসার মানুষকে পাঠানোর মধ্য দিয়ে।

আরো পড়ুন >> পৃথিবীর বিখ্যাত প্রেমের উক্তি সমূহ

জড়িয়ে ধরা অর্থ

জড়িয়ে ধরা অর্থ হচ্ছে আলিঙ্গন করা। আবার আলিঙ্গন করার অর্থ হচ্ছে কোন কিছুর স্পর্শ করা। সেটা হতে পারে মেয়ে,ছেলে,  বা অন্য বস্তু। ছবি বেশিরভাগ ক্ষেত্রে জড়িয়ে ধরা কথাটা সামনে আসলে ভালোবাসার মানুষকে জড়িয়ে ধরা  ভাবনা চলে আসে। সুতরাং এক্ষেত্রে জড়িয়ে ধরা অর্থ হলো একজন ছেলে এবং একজন মেয়ে অথবা একজন মেয়ে এবং একজন ছেলে  উভয়ের মধ্যে সংস্পর্শ। 

মেয়েদের জড়িয়ে ধরা

মেয়ে এবং ছেলেদের মধ্যে আলাদা ফিলিংস কাজ করে । মেয়েদের শরীর নরম এবং ছেলেদের শরীর স্বাভাবিক ভাবে শক্ত হয়ে থাকে।  মেয়েদের বয়সন্ধিকাল থেকে শরীরের মধ্যে নমনীয়তা চলে আসে। মেয়েদেরকে জড়িয়ে ধরার  উপলব্ধি ভুক্তভোগীরা বুঝতে পারবে।  যারা কখনো মেয়েদেরকে জড়িয়ে ধরেন নি তারা এই স্বর্গীয় উপলব্ধি ব্যক্ত করতে পারবে না। জড়িয়ে ধরা  উপলব্ধির বিপরীতে মাঝে মাঝে মনে হয় কোথায় স্বর্গ কোথায় নরক কে বলে তা বহুদূর, মানুষের মাঝে স্বর্গ নরক মানুষেতে সুরাসুর।

মেয়েদের রাগ ভাঙ্গানোর সহজ কৌশল জেনে নিন !

যাইহোক বন্ধুরা, মেয়েদেরকে জড়িয়ে ধরে কথা এই নয় যে যাকে তাকে জড়িয়ে ধরবে।  নিজের স্ত্রীকে জড়িয়ে ধরার বৈধ ফিলিংস আহরণ করা দরকার । এখন আপনাদের মাঝে মেয়েদের জড়িয়ে ধরার কিছু ছবি শেয়ার করব  যেগুলোর মাধ্যমে না পাওয়া অনুভূতি উপভোগ করতে পারবেন।

joriye dhora pic.2

জড়িয়ে ধরার নিয়ম

স্যালাইন বানানো থেকে শুরু করে বীজগণিত, পাটিগণিত সবকিছুই যেহেতু সূত্র বা নিয়ম মেনে চলে তাহলে জড়িয়ে ধরার ক্ষেত্রে অবশ্যই কিছু নিয়ম রয়েছে যা আপনাদের মাঝে এখন শেয়ার করব। জড়িয়ে ধরার ভঙ্গিমার মধ্য দিয়ে ভালোবাসার গাঢ়ত্ব পরিমাপ করা সম্ভব। ভালোবাসার মধ্যে খুনসুটি এবং মনোমালিন্য না হওয়ার জন্য জড়িয়ে ধরার বিষয়টি বিশেষভাবে মাথায় রাখতে হবে।  ধরুন আপনি আপনার প্রেমিকাকে  খসড়া ভাবে জড়িয়ে ধরলেন। এবং তাকেই মনে হল যে,  আপনার পূর্বের কোন মেয়েকে জড়িয়ে ধরার অভিজ্ঞতা রয়েছে।  তখন কি হবে বলুন তো? আমার দীর্ঘদিন পর প্রেমিক প্রেমিকাকে জড়িয়ে ধরার মধ্যে ত্রুটি থাকলে তা নিশ্চয়ই ভালো  হবে না।

কাজেই, প্রেমিকাকে বুকে টেনে নিয়ে আদরের সহিত জড়িয়ে ধরুন। বিশেষজ্ঞরা মনে করেন এভাবে জড়িয়ে ধরলে বোঝা যায় যে প্রেমিক-প্রেমিকার জন্য কতটা যত্নশীল। আরেকটি জিনিস মাথায় রাখতে হবে যে, মেয়েরা সাধারণত পরিবেশে  মোতাবেক পেছোন থেকে জড়িয়ে  ধরার অভ্যাস কে ভালোবাসে।

joriye dhora pic

রোমান্টিকভাবে বুকে জড়িয়ে ধরার পিক

আপনি যদি আপনার প্রেমিক অথবা প্রেমিকাকে রোমান্টিক ভাবে জড়িয়ে ধরার উপায় খুঁজতে থাকেন তবে বলব আপনি সঠিক জায়গায় অবস্থান করছেন। এখানে আমরা বিভিন্ন আঙ্গিকে ছেলে এবং মেয়েদের আলিঙ্গনের ছবি প্রকাশ করে  ভালোবাসার মধ্যে রোমান্টিকতা প্রকাশ করার চেষ্টা করেছি।

সুতরাং আপনি যদি আপনার ভালোবাসার মানুষকে অথবা প্রিয়জনকে এখন পর্যন্ত বুকে জড়িয়ে  না ধরে থাকেন, তাহলে এখান থেকে অভিজ্ঞতা নিয়ে আপনার প্রেমিক বা প্রেমিকাকে জড়িয়ে ধরার উপায় আয়ত্ত করতে পারেন। 

সুন্দরী মেয়েদের হট পিক ডাউনলোড

বুকে জড়িয়ে ধরার ছবি- Joriye Dhora pic ডাউনলোড

ছেলে এবং মেয়েদের বুকে জড়িয়ে ধরার ছবি যেহেতু আমাদের গুরুত্বপূর্ণ কাজ করছেন তাই আমাদের ওয়েবসাইটে সর্বোত্তম আলিঙ্গন করা ছবিগুলো আপলোড করা হয়েছে-  যেগুলো দেখে অথবা ব্যবহার করে আপনার ভালবাসার মধ্যে রোমান্টিকতা ফুটে উঠুক -আমরা  প্রত্যাশা করি।

যে কেউ আমাদের ওয়েবসাইট থেকে বুকে জড়িয়ে ধরার ছবি কপি অথবা ডাউনলোড করে নিয়ে অনলাইন এবং অফলাইন যেকোনো অবস্থায় তা ব্যবহার করতে পারবেন।

আরো পড়ুন >> নামের প্রথম অক্ষর দিয়ে হাত কাটা পিক  ডাউনলোড

ছেলে-মেয়েদের জড়িয়ে ধরার ছবি

ছেলে মেয়েদের আলিঙ্গন করার দৃশ্য জন্য পাবলিক প্লেসে উপস্থাপন করা ঠিক নয়,  আমাদের   ভিজিটরদের চাহিদার উপর ভিত্তি করে নিচে আমরা ছেলেমেয়েদের আলিঙ্গন করার দৃশ্য উপস্থাপন করেছি। 

শুধুমাত্র রোমান্টিকতা প্রকাশ করার লক্ষ্যে আমরা এখানে নমুনাস্বরুপ আলিঙ্গন করার দৃশ্য দেখিয়েছি- যা ভালোবাসার মধ্যে টানটান উত্তেজনা নিয়ে আসতে সক্ষম ।

গ্রামের সুন্দরী মেয়েদের ছবি ডাউনলোড

buke joriye dhora pic 8

আরো দেখুন>>> দুষ্টু মিষ্টি প্রেমের স্ট্যাটাস, কবিতা এবং ছন্দ

বুকে মাথা রাখার ছবি ডাউনলোড

joriye dhora pic

joriye dhora pic.3

আরো দেখুন >> সুন্দরী মেয়েদের ইমু নাম্বার এবং ফেসবুক আইডি

buke joriye dhora pic 6

buke joriye dhora pic 1

buke joriye dhora pic 2

buke joriye dhora pic 4

buke joriye dhora pic 5

buke joriye dhora pic 7

buke joriye dhora pic 9

buke joriye dhora pic 10

পরিশেষে বলা যায় যে,  নিজেকে প্রাধান্য দিলে এবং জীবনের লক্ষ্যে পৌঁছানো সম্ভব হলে আপনার প্রতিটি কাজই অনুকরণীয় বিষয়  হয়ে দাঁড়াবে। শুধু জড়িয়ে ধরার মধ্য দিয়েই রোমান্টিকতা বা প্রকৃত ভালবাসার সন্ধান মেলে না।   প্রকৃত ভালোবাসা অন্তরে সবার অন্তরে অমৃত লাভ করুক- এই প্রত্যাশা আপনার আমার সকলের।  ধন্যবাদ!

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close