ভ্রমন

যমুনা ফিউচার পার্ক বন্ধের দিন, টিকিটের মূল্য এবং সাপ্তাহিক ছুটি ২০২২

আপনি যমুনা ফিউচার পার্কে যেতে চাইলে অবশ্যই বন্ধের দিনগুলো জানা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ন। তা না হলে আপনাকে ফিরে আসতে হবে অথবা আপনার সারাদিনের পরিকল্পনা ভেস্তে যেতে পারে।এই আর্টিকেলে আমি যমুনা ফিউচার পার্ক বন্ধের দিন,  টিকেটের মূল্য, সাপ্তাহিক বন্ধের দিনসহ পরিপূর্ণ শিডিউল আপনাদের জানাবো।

ঢাকা শহর বারিধারায় অবস্থিত যমুনা ফিউচার পার্ক প্রায় ৪,১০০,০০ বর্গফুট আয়তন নিয়ে যমুনা বিল্ডার্স লিমিটেড কর্তৃক 2013 সালের 6 সেপ্টেম্বর সর্বসাধারণের জন্য শপিং মল হিসাবে খুলে দেয় এবং এটি দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল এবং পৃথিবীর মধ্যে ৩য় বৃহত্তম। এখানে মোবাইলের দোকান সহ যাবতীয় এক্সেসরিজ,  কসমেটিক্স,  পোশাক সহ সকল পণ্য বিক্রয় করা হয়। 

যমুনা ফিউচার পার্ক কোথায়?

খ-২৪৪,কুরিল প্রগতি শরণী, ঢাকা।

যমুনা ফিউচার পার্ক কিভাবে যাব?

ঢাকা শহরের যেকোন স্থান থেকে কুড়িল বিশ্বরোড এসে বাস, সিএনজি অথবা রিকশা যোগে যমুনা ফিউচার পার্ক যেতে পারবেন। এছাড়া ঢাকার বিভিন্ন স্থান হতে প্রগতি সরণি/বাড্ডা/বারিধারা হয়ে গমনকারী যেকোন বাসে এই শপিং এর সামনে নেমে যেতে পারবেন।

Related Articles

Jamuna Future Park Location

Many people have heard the name of Jamuna Future Park but despite wanting to shop, they are not able to go because they do not know the exact location. You can also use Google Maps at Jamuna Future Park for whatever you want.

Location: KA-244, Kuril, Progoti Shoroni, Dhaka

যমুনা ফিউচার পার্ক ফোন নম্বর

Phone: +88 02-8413772

+88 02-8416051

Mobile: 01937-400205-22

 

যমুনা ফিউচার পার্কঃ

যমুনা ফিউচার পার্ক বাংলাদেশের একটি সুনামধন্য এবং বৃহৎ শপিংমল।আয়তনে এটি দক্ষিন এশিয়ার সবচেয়ে বড় বিপনী কেন্দ্র হিসেবে পরিচিত। এটি যমুনা গ্রুপের একটি প্রতিষ্ঠান, ২০১৩ সালে এর যাত্রা শুরু হয়।

যমুনা ফিউচার পার্ক ঢাকা শহরে অভিজাত এলাকায় অবস্থিত এর পাশে রয়েছে কুড়িল ফ্লাইওভার,গুলশান,বারিধারা,প্রগতি সারনী।শাহজালাল বিমান বন্দর ও এর কাছেই। এখানে আনন্দ বিনোদনের জন্য রয়েছে সিনেমা হল অভিজাত রেস্টুরেন্ট এছাড়া ইনডোর গেইমের ব্যবস্থা ও রয়েছ আর কেনাকাটা তো আছেই।এখানে গেলে আপনি মানসস্মত ও সুন্দর একটি সময় কাটাতে পারবেন।

jamuna future park pic 2

যমুনা ফিউচার পার্ক শপিং করার জন্য অন্যতম সৌন্দর্যময় একটি জায়গা যেখানে দেশি বিদেশি পণ্যের সমাহার ক্রেতাদের আকর্ষণ করে। যমুনা ফিউচার পার্ক বিশ্বের তিন নম্বর অবস্থানে রয়েছে। এখানে ছোট বাচ্চা সহ বড়দের জন্য বিনোদনের নানা সেক্টর রয়েছে। কেনাকাটার পাশাপাশি পরিবারের সকলে মিলে ছুটির দিন ব্যতীত আনন্দ করার ( Jamuna Future Park Rides) অন্যতম উৎস হচ্ছে Jamuna Future Park. এখন তাহলে দেখে নেওয়া যাক আমরা কিভাবে যমুনা ফিউচার পার্কে যাব ।

যমুনা ফিউচার পার্কের সিডিউলঃ

আমরা অনেকেই হয়তো জানিনা যমুনা ফিউচার পার্ক কবে কবে বন্ধ থাকে তাই আমাদের অনেক সময় সমস্যায় পরতে হয় অথবা সেখানে গিয়ে ফিরে আসতে হয়।এখন আমি আপনাদেরকে যমুনা ফিউচার পার্কের সিডিউলটা জানাবো-

যমুনা ফিউচার পার্ক অফ ডেঃ

যমুনা ফিউচার পার্ক সাধারনত দুই দিন রবিবারসোমবার বন্ধ থাকে।
রবিবারঃ সারাদিন বন্ধ থাকে।
সোমবারঃ অর্ধেক দিন বন্ধ থাকে।

যমুনা ফিউচার পার্ক সাপ্তাহিক বন্ধঃ

যমুনা ফিউচার পার্ক প্রতিদিন সকাল ১০টায় খুলে এবং রাত ৮টায় বন্ধ হয়।আপনি এখানে প্রবেশ করতে চাইলে অবশ্যই ১০টার পর আসতে হবে।রবিবার আর সোমবার যেহেতু সাপ্তাহিক বন্ধ তাই এই দিনে আসবেন না।

রবিবার যেহেতু সারাদিন বন্ধ থাকে তাই আসার কোন প্রশ্নই আসে না, সোমবার অর্ধেক দিন খোলা থাকে তাই আপনি চাইলে আসতে পারেন অর্ধ-দিনের জন্য। সাপ্তাহিক ছুটি ছাড়াও যদি অন্য কোন কারনে শপিংমল বন্ধ থাকে তাহলে সেটা তাদের ওয়েবসাইট থেকে জানতে পারবেন।

jamuna future park

যমুনা ফিউচার পার্ক টিকিটের মূল্য

এই পার্কে রোলার কোস্টারে চড়তে টিকিট করতে হবে ৩০০ টাকার। এছাড়া টাওয়ার চালঞ্জের জন্য ১৫০ টাকা, ম্যাজিক উয়িন্ডমিল ১৫০ টাকা, স্কাই ড্রপ ১৫০ টাকা, ফ্লাইং ডিস্কো ১৫০ টাকা, পাইরেট শিপ ১৫০ টাকার টিকিট কাটতে হবে। আপনি সবগুলো রাইডে চড়ার আনন্দ পেতে পারেন মোট ৭৫০ টাকায়।

Jamuna Future Park- যমুনা ফিউচার পার্কে কেনাকাটা

রাজধানী ঢাকার অন্যতম গুরুত্বপূর্ণ নামকরা মোবাইল মার্কেট, কসমেটিক্স, এক্সেসরিজ এবং কাপড়ের দোকানের সেরা পছন্দের তালিকায় রয়েছে যমুনা ফিউচার পার্ক ।যমুনা ফিউচার পার্কের মোবাইল নাম্বার, যমুনা ফিউচার পার্কে প্রবেশ মূল্য,  যমুনা ফিউচার পার্ক কিভাবে যাব ইত্যাদি সকল প্রশ্নের জবাবে এই আর্টিকেলটি আপনাকে যাবতীয় দিকনির্দেশনা দিয়ে যাচ্ছে।

সুতরাং,  যমুনা ফিউচার পার্কের ছুটির দিন ছাড়া প্রতিদিনই আপনি এখানে এসে বিনোদনের  সাথে কেনাকাটা করতে পারবেন।  পরিবার আত্মীয়-স্বজন এবং বন্ধু বান্ধবীদের নিয়ে  ঘুরে আসার অন্যতম সুন্দর জায়গা যমুনা ফিউচার পার্ক। Jamuna Future Park বিনোদনের স্থান এবং কেনাকাটার স্থান উভয়ের মধ্যে সুনাম অর্জন করেছে ।আপনি যদি এখানে যেতে চান তাহলে বন্ধের দিন ব্যতীত চাইলে এখানে ঘুরে আসতে পারেন।

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button