শিশুদের নাম

গ দিয়ে হিন্দু মেয়েদের অর্থসহ আধুনিক নামের তালিকা

গ দিয়ে হিন্দু মেয়েদের আধুনিক নামের তালিকা  এখানে উপলব্ধ। আপনি যদি গ দিয়ে হিন্দু মেয়েদের আধুনিক নাম খোঁজ করে থাকেন, তবে আপনি সঠিক জায়গায় অবস্থান করছেন। জনক-জননীর নামের সাথে মিল রেখে ভাই এবং বোনেরা নবজাতকের  নামকরণ করে থাকেন।

বিশেষ করে ক অক্ষর দিয়ে মেয়েদের নাম যারা  অনুসন্ধান করছেন এই পোস্টটি তাদেরকে ভীষণভাবে সহযোগিতা করবে। দুই অক্ষর তিন অক্ষর এবং চার অক্ষর বিশিষ্ট আধুনিক আকর্ষণীয় দেবশ্রুতি মুলক কন্যা সন্তানের নাম এর তালিকা নিচে দেওয়া রয়েছে আপনারা চাইলে সেখান থেকে পছন্দনীয় একটি  নাম নবজাতকের জন্য জন্য রেখে দিতে পারেন ।

মেয়ে সন্তান উপরের আশীর্বাদ নিয়ে আসে। আমাদের একটি সুন্দর নাম আশীর্বাদের আরেকটি অধ্যায়। আপনারা চাইলে তাদের সন্তানের নাম ইংরেজি হিন্দি অথবা বাংলা থাকতে পারেন। তবে সেটা তার উপরে নির্ভর করবে।

যদি এমনটি হয় আমার মাতৃভাষা বাংলা  কিন্তু আপনি মেয়ে বাচ্চার নাম রাখলেন ইংরেজি। সুতরাং নিশ্চয়তা দেশ বা এলাকার সাথে সামঞ্জস্য  বা  খাপ খাওয়ার মত নয়। তাহলে বিষয়টা একটু ভিন্ন হয়ে যায়। তাই আপনি যদি  বাংলা ভাষার  গ অক্ষর বা ইংরেজি B  অক্ষর দিয়ে যদি আপনার কন্যা  সন্তানের নাম রাখতে চান, তবে নিচের তালিকাটি লক্ষ করুন।

অক্ষর দিয়ে হিন্দু মেয়েদের আধুনিক নামের তালিকা  অর্থসহ

নিচে আমরা  গ দিয়ে আধুনিক হিন্দু মেয়ের  নামের তালিকা দিয়েছি। যা আপনার সন্তানের নাম রাখার ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করবে। যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর আমাদেরকে ক খ দিয়ে হিন্দু মেয়েদের আধুনিক নামের তালিকা প্রকাশ করতে বলেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়ে আমাদের আজকের এই আয়োজন।

 গ অক্ষর দিয়ে হিন্দু মেয়েদের নামের তালিকা অর্থসহ নিচে দেওয়া হল-

 

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close