রোমান্টিক কালেকশন

হাত কাটা পিক S লেখা

S অক্ষর দিয়ে হাত কাটা পিক এখানে পাওয়া যাবে ।  ভালোবাসার মানুষের কাছে উৎকৃষ্ট হওয়ার জন্য আমরা কত কিছুই না করি।  নিজের হাত কেটে ভালোবাসার মানুষের কাছে উত্তম হওয়ার চেয়ে প্রেমহীন সিঙ্গেল জীবন অনেক ভালো।  চারদিকে ভালোবাসার যেহেতু হিড়িক পড়েছে তাই প্রেমিকের কাছে উত্তম সাজার জন্য এখানে হাত কাটা ছবি সরবরাহ করেছি।

নামের প্রথম অক্ষর দিয়ে হাত কাটা ছবি অনেকেই খোঁজ করে থাকেন।  এই আর্টিকেলের ভিতরে আমরা S অক্ষর দিয়ে রক্তমাখা হাতের পিক  আপলোড করেছি ।

আপনি যদি নিজের হাত কেটে অসহায় মানুষের উত্তম  হওয়ার আশাবাদ ব্যক্ত করেন  তবে , নিশ্চয়ই আপনি  বোকা বনে অবস্থান করছেন।  ভালোবাসার মানুষের কাছে উত্তম হওয়ার জন্য দেশে ভালোবাসা পাওয়ার জন্য নিজের হাত কাটা বা হাত কেটে রক্তের ছবি প্রেমিকা বা প্রেমিকের কাছে শেয়ার করা ঠিক নয়- এটি প্রতারণার শামিল।

তবুও আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটরদের কথা মাথায় রেখে আমরা এখানে  অক্ষর দিয়ে হাত কাটা ছবি শুধুমাত্র দেখার জন্য সরবরাহ করেছি।  আপনি যদি এই ছবিগুলো  দেখা ব্যতীত   ভালোবাসার উপকরণ হিসেবে ব্যবহার করেন তাহলে, আমরা এবং আমাদের কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

হাত কাটা পিক s

বিভিন্নভাবে ভালোবাসা বৃদ্ধি করা যায়।  আপনি যদি আপনার প্রেমিক বা প্রেমিকার কাছে মহান শাস্তি চান তাহলে কোন একটি ইভেন্টে  তাকে গিফট করুন অথবা  তাকে নিজের মত করে সাজিয়ে নিন। 

উল্লেখ্য যে, আপনি যদি ভালবাস নিজের মতো সাজিয়ে নিতে না পারেন তাহলে আপনাকে  তার মতো করে সাজাতে সুযোগ দিন।  অযথা হাত পা কেটে  ভালোবাসায়  মহত্ব প্রকাশ করার  কোন মানে হয় না।

আমরা এখানে ছবিগুলো দিয়েছি-  সেগুলো শুধু আপনারা দেখে যান। 

hat kata pic s2

hat kata pic s4

hat kata pic s3

hat kata pic s6

hat kata pic s5

হাত কেটে গেলে কি  করবেন?

হাত কেটে গেলে সতর্কতার সাথে ব্যবস্থা গ্রহণ করতে হবে. ইচ্ছা করে কাটা হোক আর অনিচ্ছায় সত্ত্বেও কাটা  হোক না কেন কাটা হাতভালো করে পরিষ্কার করে ডেটল অথবা ভায়োডিন দিয়ে  পরিষ্কার করলে ভালো হয় । এছাড়াও দূর্বাঘাস ও  বাঁশের  তুলা আপনারা চাইলে প্রাথমিক চিকিৎসায় ব্যবহার করতে পারেন।

হাত  শরীরের কোন অংশ কেটে  রক্ত বের হলে চিকিৎসকের পরামর্শ নেওয়া বুদ্ধিমানের কাজ।  অনেক সময় দেখা যায় অহেতুক বিভিন্ন ধরনের মলম লাগিয়ে থাকে। তবে সেই মলম শিক্ষিত এবং ভালোমানের হলে তো ভালো। যদি অস্তিত্বহীন কোম্পানির হয়ে থাকে তাহলে তো ভালবাসার বিপরীতে খারাপ হবে এটাই স্বাভাবিক। কাজেই, হাত পা কেটে রক্ত বের হলে এবং কি দিয়ে কেটে গেছে বিবেচনাপূর্বক ডাক্তারের পরামর্শ নিয়ে সেপটিক হওয়ার সম্ভাবনা কম। হাত-পা বা শরীরের কোন অংশ কেটে গিয়ে রক্ত বের  হলে  দিশেহারা না হয় ধৈর্য সহকারে ট্রিটমেন্ট নেওয়া বুদ্ধিমানের কাজ।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close