শুভেচ্ছা বার্তা

নতুন বছরের শুভেচ্ছা ২০২৩ বাংলা এসএমএস, স্ট্যাটাস, উইশেস

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ বাংলা উইশেস, এসএমএস, স্ট্যাটাস এখানে পাবেন। শুভকামনা এবং ভালোবাসা নিয়ে হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এ আপনাদেরকে স্বাগতম জানাচ্ছি। প্রতিবছর নতুন বর্ষের দিনটি যেমন ভাবে সাজে, সকলেই তা দেখে মুগ্ধ হয়। নববর্ষের শুভেচ্ছা এসএমএস ২০২৩, নতুন বছরের শুভেচ্ছা, হ্যাপি নিউ ইয়ার ২০২৩ শুভেচ্ছা এসএমএস, হ্যাপি নিউ ইয়ার রোমান্টিক এসএমএস, হ্যাপি নিউ ইয়ার পিকচার, হ্যাপি নিউ ইয়ার ২০২৩ Gifs, এর সকল আকর্ষণ একসাথে পেতে আমাদের পুরো কন্টেন্ট টির সাথেই থাকুন।

সেই মুগ্ধতা মানুষের একান্ত কাম্য।বাংলাদেশ ভারত এবং পৃথিবীর অন্যান্য স্থানে বাংলা ভাষাভাষী মানুষের জন্য হ্যাপি নিউ ইয়ার ২০২৩ সম্পর্কে উইশিং এসএমএস আমরা এখানে লিপিবদ্ধ করেছি। অনেক ভিজিটর আছে যারা উইশ করার জন্য অনলাইনে এসএমএস খোঁজ করে থাকে।তাদের চাহিদার ওপর ভিত্তি করে হ্যাপি নিউ ইয়ার ২০২৩ সম্পর্কে আমরা এমন কতগুলো এসএমএস সাজিয়েছি যা আপনার নতুন বর্ষের দিনটি সাফল্যমন্ডিত করবে।

ইংরেজি নববর্ষের সে দিনটিকে পৃথিবীর বিভিন্ন মানুষ অত্যন্ত গুরুত্ব সহকারে দিবসটি পালন করে থাকে। পৃথিবীর যেকোন কোনা হতেই কোন একজন মানুষ তার ভালোবাসার মানুষকে উইশ করার জন্য হ্যাপি নিউ ইয়ার দিবসটি উত্তম দিবস হিসেবে পছন্দ করে।

জীবনে এমন কতগুলো মানুষ আছে যাদেরকে নতুন দিনে, নতুন বছরে স্বাগতম জানানো একান্ত দায়িত্ব। যেমন-গার্লফ্রেন্ড, বয়ফ্রেন্ড, পরিবারের সদস্য, প্রধান তত্ত্বাবধায়ক, সহকর্মী, ইস্ত্রি, স্বামী, ব্যবসায়ীক পার্টনার অর্থাৎ জীবনে চলার পথে যাদের বাধ্যবাধকতা অবশ্যম্ভাবী। মানুষদের হ্যাপি নিউ ইয়ার ২০২৩ সম্পর্কে নতুন ভাবে নতুন আঙ্গিকে উইশ করার জন্য আমরা কিছু অসাধারণ এবং মজাদার এসএমএস সাজিয়েছি যার মাধ্যমে আপনারা অতি সহজেই জীবনের সেই উত্তম মানুষদের জন্য উইশিং এসএমএস পাঠাতে পারেন।

থার্টিফার্স্ট এবং পহেলা জানুয়ারি অর্থাৎ ইংরেজি শুভ নববর্ষের এ দিনটিকে ঘিরে হাজার হাজার মানুষ নানাবিধ কর্মকাণ্ডের মধ্যে লিপ্ত থাকে। যেমন দর্শনীয় কোন স্থানে ঘুরতে যাওয়া, ভালো কোন হোটেলে খাওয়া দাওয়া করা, কোন অনুষ্ঠানে যোগ দেওয়া, নাইট পার্টিতে যোগ দেওয়া ইত্যাদি নানাবিধ কর্মকাণ্ড করা হয়ে থাকে। হ্যাপি নিউ ইয়ার সম্পর্কে ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম গুলো ফুলে ফুলে ভরে ওঠে। বিভিন্ন ধরনের রোমাঞ্চকর এবং মজাদার স্ট্যাটাস দিয়ে দিনটি পালন করে থাকে।

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ ওয়ালপেপার পিক ডাউনলোড

 

happy new year pic 6666

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ দিনটিকে একান্ত সাফল্যমন্ডিত এবং স্মৃতিময় করে তুলতে চান তবে আপনাকে কিছু উইশিং এসএমএস প্রয়োজন হবে। যার আঙ্গিকে বিভিন্ন ধরনের ওয়েবসাইট হতে সবচেয়ে ভালো মানের এসএমএস এবং আমাদের নিজস্ব সৃষ্টি করা এসএমএস এর সমন্বয়ে নিবন্ধটি সাজিয়েছি।

ইংরেজি শুভ নববর্ষের এ দিনটিকে অনেক আনন্দময় করতে আমরা এই নিবন্ধটি সাজিয়েছি। যে এসএমএসগুলো কপি করে আপনার আপনাদের নির্দিষ্ট ব্যক্তি কে প্রেরণ করতে পারেন। যাতে আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটর বা দর্শনার্থীরা অতি সহজে এবং কম পরিশ্রমের মাধ্যমে নবরুপ ডটকম হতে সে কাঙ্খিত এসএমএস গুলো খুঁজে পায়-তার এই প্রয়াসে আজকের আমাদের এই আয়োজন।

>> ৪৯+ শুভ নববর্ষের শুভেচ্ছা ২০২৩- সবাইকে হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা

>> হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এনিমেটেড গিফ- Happy New Year GIFs Download

 

গার্লফ্রেন্ডের জন্য শুভ ইংরেজি নববর্ষের শুভেচ্ছা এসএমএস ২০২৩

ইংরেজি শুভ নববর্ষ ২০২৩ এর অনেক বাধা-বিপত্তি উপেক্ষা করে উদযাপন করতে পেরে আমরা সকলে আনন্দিত।দিনে গার্লফ্রেন্ডকে উইশ করা একান্ত কর্তব্য। আমাদের যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটরদের যে সাফল্যমন্ডিত হবে তাতে কোন সন্দেহ নেই।

ইংরেজি শুভ নববর্ষের জন্য গার্লফ্রেন্ডকে উইশ করা যেমন কর্তব্য তেমনি সুন্দর মার্জিত এবং আনন্দদায়ক এসএমএস সংগ্রহ করাও একান্ত কর্তব্য। আপনারা গার্লফ্রেন্ডের জন্য এসএমএস গুলো খুঁজছেন কি? উত্তর যদি হ্যাঁ হয় তাহলে বলব আপনি সঠিক জায়গায় আছেন।

happy new year sms for girlfriend

আমি এখানে হাপি নিউ ইয়ার ২০২৩ এ গার্লফ্রেন্ডের জন্য স্পেশাল কিছু এসএমএস সংগ্রহ করেছি যা আপনার গার্লফ্রেন্ডকে অত্যন্ত পজিটিভ এবং আনন্দময় করে তুলবে।

 

♥♥♥ যতক্ষণ না প্রতিটি পুরনো বছর পরে নতুন বছর আসবে ততক্ষণ আমি তোমাকে ভালবাসতে চাই। আমি সর্বদা এবং চিরকাল আপনার সাথে থাকতে চাই। শুভ নববর্ষ প্রিয়তম!♥♥♥

 

♥♥♥ আমি আপনার সাথে একটি দুর্দান্ত বছর কাটিয়েছি। আমি আপনার সাথে আমার বাকী জীবন অতিবাহিত করার অপেক্ষায় রয়েছি শুভ নববর্ষ আমার ভালোবাসা!♥♥♥

 

♥♥♥ আমার জন্য প্রতি একক বছর বিশেষ করে তোলার জন্য আপনাকে ধন্যবাদ। চমক দিয়ে ভরা নতুন বছরের শুভেচ্ছা ২০২৩ !♥♥♥

 

♥♥♥ আমরা একসাথে কাটিয়েছি এমন অন্য বছরের চিয়ার্স, অন্য বছর আমরা একসাথে কাটিয়ে দেব শুভ নব বর্ষ ২০২৩ !♥♥♥

 

>> ২২ হ্যাপি নিউ ইয়ার ২০২৩ ইমেজ, ফটো, পিক, ওয়ালপেপার ডাউনলোড

>> হ্যাপি নিউ ইয়ার বাংলা উইশিং এসএমএস ২০২৩

>> হ্যাপি নিউ ইয়ার ২০২৩; এসএমএস ভালোবাসার মানুষ এবং জীবনে গুরুত্বপূর্ণ মানুষের জন্য

 

♥♥♥ আমার হৃদয় সব এই নববর্ষের আগের আপনার। এটি সত্যিকারের ভালবাসা হিসাবে হিসাবে মূল্যবান হতে পারে। শুভ নববর্ষ আমার ভালোবাসা.♥♥♥

 

♥♥♥ আমরা একসাথে যে বছরগুলি কাটিয়েছি সে সম্পর্কে আমার কোনও আফসোস নেই। আপনি একটি ধন যা বছরের সাথে সাথে আরও মূল্যবান হয়ে ওঠে।♥♥♥

 

♥♥♥ এই আনন্দময় সময়টি আমাদের জীবনকালের সবচেয়ে সুন্দর যাত্রার সূচনা হোক। সুখের বন্দরটি এখনও নিশ্চিত নয়। শুভ নব বর্ষ ২০২৩ !♥♥♥

 

বয়ফ্রেন্ডের জন্য হ্যাপি নিউ ইয়ার 2022 এর উইশিং এসএমএস

বয়ফ্রেন্ড এবং গার্লফ্রেন্ড যদিও একই আঙ্গিকে গঠিত। কিন্তু দুজনের মধ্যে ভিন্ন ধরনের ক্যাপাসিটি কাজ করে। বয় ফ্রেন্ড গার্ল ফ্রেন্ড কে এবং গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ডকে এই গুরুত্বপূর্ণ দিনে অন্তত একটি এসএমএস না করলেই নয়।উইশিং এসএমএস করার ধ্যান-ধারণা যদি আপনার মাথায় থেকে থাকে তবে আপনি প্রথমেই আপনার বয়ফ্রেন্ড অথবা গার্লফ্রেন্ডের কথা অনুসরণ করবেন।

আপনাদের সেই চাহিদা মোতাবেক অনেক সুন্দর, গুরুত্বপূর্ণ এবং মজাদার কিছু এসএমএস সংগ্রহ করেছি, যা প্রেরণের মাধ্যমে আপনার বয়ফ্রেন্ড অনেক উৎসাহ প্রকাশ করবে। এই সংগ্রহ করত এসএমএসগুলো বয়ফ্রেন্ডের মনে আবেগ, প্রফুল্লতা এবং উৎসাহ প্রকাশ করবে।

 

♥♥♥আমি আমার আত্মার সহকারীর সাথে এই নববর্ষের আগের দিনটি কাটাতে পেরে নিজেকে ধন্য মনে করি। আমি প্রতিটি লক্ষ্য অর্জন এবং আপনি একটি নতুন বছরে যা কিছু করেন তা সফল হতে দেখার অপেক্ষা করতে পারি না। শুভ নববর্ষ, বাবু♥♥♥

 

♥♥♥আপনার কাছ থেকে মধ্যরাতের চুম্বন সেরা। আমি আপনাকে বিশ্বের জন্য বাণিজ্য করব না, এবং আমি আপনাকে সর্বদা আমার ভালবাসা অনুভব করুক, যাই হোক না কেন। আসুন এই বছরটি অবিস্মরণীয় হয়ে উঠুন, মধু। শুভ নব বর্ষ!♥♥♥

 

♥♥♥আমি জানি আমি ভালোবাসার পক্ষে সবচেয়ে সহজ ব্যক্তি নই, তবে আমি যখন আমার সবচেয়ে খারাপ তখনও আপনি সর্বদা আমার সাথে ছিলেন। আমাকে যেতে না দেওয়ার জন্য ধন্যবাদ এই নতুন বছর আমি আমাদের আরও ভাল বুঝতে প্রতিশ্রুতি।♥♥♥

 

♥♥♥আমি এই নববর্ষকে প্রতিশ্রুতি দিচ্ছি যে আপনি সারাজীবন কখনও একা বোধ করবেন না এবং আপনি আমাকে সর্বদা রাখবেন।♥♥♥

 

♥♥♥ তুমি এত তাড়াতাড়ি আমার অংশ হয়ে গেছ। আমি আপনাকে এটি ছাড়া আমার জীবন কল্পনা করতে পারি না এবং আমি আপনার মেয়ে হওয়ার জন্য শেষ অবধি কিছু করব। তোমাকে চাঁদ ও পিঠে ভালবাসি, বাবু শুভ নববর্ষ, সুখী!♥♥♥

 

happy new year suveccha 8

মাতাপিতার জন্য হ্যাপি নিউ ইয়ার উইশিং এসএমএস

যাদের দ্বারা আজকের এই হ্যাপি নিউ ইয়ার আমাদের সন্নিকটে এসে দাঁড়িয়েছে তাদেরকে এই মহান দিনে উইশ করা দরকার। জীবনের প্রতিটি সেকেন্ড, প্রতিটি ঘন্টা প্রতিটি মাস এবং প্রতিটি বছর আনন্দময় হয়ে উঠুক তা সকলেরই কাম্য।

ইংরেজি শুভ নববর্ষের দিনে আপনি আপনার মাতা এবং পিতাকে একটু আলাদাভাবে উইশ করতে চান? যদি হ্যা হয় তাহলে নিচের সংগ্রহকৃত পিতামাতার জন্য স্পেশাল এসএমএস গুলো কপি করে আপনার প্রতি আমার মোবাইল নম্বরে এসএমএস করে দিতে পারেন। এতে করে পিতা-মাতার মনের সমস্ত কলুষতা, বিষন্ন আবেগ দূর হয়ে নতুনত্বের ভাবনায় আপনাকে লম্বিত করবে। পিতা-মাতা জীবনের প্রতিটি সময় পাওয়ার একমাত্র উৎস। যেমন- হ্যাপি নিউ ইয়ার 2023।

 

”আমি আপনার জন্য আমার হৃদয়ে কতটা ভালোবাসা রেখেছি তা আমি কখনও প্রকাশ করতে পারি নি তবে আমি আমার মা ও বাবার প্রতি আমার শ্রদ্ধা ও ভালবাসার কথা জানাতে ২০২৩ সালের প্রতিটি সম্ভাব্য মুহুর্তটি গ্রহণ করতে চাই।”

 

”যতবার আমি হাঁটুতে নামি ততবার আপনি আমাকে তুলে ধরে সর্বদা উত্সাহিত করেন। আপনারা আমার জন্য অনুপ্রেরণা, আপনাকে শুভ নববর্ষের শুভেচ্ছায়।”

 

”শিশুরা তাদের প্রবীণদের কথা শুনে খুব ভাল হয় নি, তবে তারা কখনও তাদের অনুকরণ করতে ব্যর্থ হয় নি।”

 

”একজন পিতা-মাতা তার সন্তানদের যে উত্তম উত্তরাধিকার দিতে পারে তা হ’ল প্রতিদিন তার কয়েক মিনিটের সময়।”

 

”আমার বাবাকে শুভ এবং সমৃদ্ধ নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি। আমি একটি ভোজ এবং আনন্দ উদযাপনে আপনার সাথে নতুন বছর উদযাপনের অপেক্ষায় রয়েছি।”

 

happy new year suveccha 3

বসের জন্য হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এর শুভেচ্ছা, এসএমএস

সরকারি প্রতিষ্ঠানের কর্মচারী হন বা কোন বেসরকারি প্রতিষ্ঠান কর্মচারী হন তাহলে আপনাকে অবশ্যই সেই প্রধান তত্ত্বাবধায়ক অর্থাৎ পথের প্রতি অন্তত একটি উইশিং এসএমএস করা দরকার। হ্যাপি নিউ ইয়ার যার একটি প্রধান মাধ্যম হতে পারে। এই দিনে আপনি আপনার বসকে যদি এসএমএস এর মাধ্যমে উইশ করতে চান, তাহলে বলব এই সেমি টাইটেল টি আপনার জন্যই।

আমরা এখানে প্রধান তত্ত্বাবধায়কের প্রতি যথেষ্ট সম্মান এবং মার্জনার শহীদ সন্তুষ্টি অর্জনের জন্য এসএমএস গুলো সাজিয়েছি। যে এসএমএসগুলো প্রেরণে মাধ্যমে আপনি একদিকে যেমন সুপ্রিয় হয়ে উঠবেন তেমনি অন্যদিকে আপনার প্রতি ভালোবাসার সীমা বাড়তে থাকবে।আপনার কর্মস্থলে অথবা অন্য কোন জায়গায় যদি এমন কোনো হ্যাপি নিউ ইয়ার কনফারেন্স হয়ে থাকে তবে আপনি নিচের কথাগুলো সরাসরি বলতে পারবেন।

  • আপনাকে কখনই শেষ না হওয়া সাফল্য এবং সমৃদ্ধির পথে নিয়ে যাওয়া হবে তখন নতুন বছর 2 হতে পারে। শুভ নব বর্ষ!!
  • শুভ নববর্ষ ২০২৩ বস। আপনি সবসময় সাহস, আরও বেশি দায়িত্ব এবং কাজের জন্য প্রস্তুত থাকেন যা আপনাকে জীবনে এতদূর এই সমস্ত সাফল্য এবং সাহস অর্জন করেছে।
  • আমি আপনাকে আমার বস হিসাবে পেয়ে সর্বদা গর্ববোধ করি। আপনি আমার জীবনের রোল মডেল। আপনার জন্য কাজ করা সবসময় মজাদার। শুভ নববর্ষ বস।
  • প্রিয় বস, গত বছর আপনার অধীনে দুর্দান্ত কাজ ছিল। এই বছরের পাশাপাশি একসাথে কাজ করার অপেক্ষায় রয়েছি। শুভ নব বর্ষ.
  • বস, আপনার সমস্ত সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। তোমার জন্য খুব সুন্দর একটি নতুন বছর কামনা করছি.
  • প্রিয় বস, আপনি আমার পক্ষে সত্যই অনুপ্রেরণা। আমি আপনার জন্য অনেক কৃতজ্ঞ। শুভ নব বর্ষ.

happy new year suveccha

সহকর্মীর জন্য হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এসএমএস

আপনি দিনের বেশির ভাগ সময় আপনার সহকর্মীর সাথে কাটান। সেই সহকর্মীকে হ্যাপি নিউ ইয়ার উইশ করবো না এমন টা কি হয়? স্বাভাবিকভাবেই এমনটা হওয়ার কথা নয়। আমাদের উচিত হবে সে গুরুত্বপূর্ণ ব্যক্তি ও তার সহকর্মীকে হ্যাপি নিউ ইয়ার এর একটি এসএমএস এর মাধ্যমে অভিনন্দন জানানো।

happy new year

বিগত বছরের সকল গ্লানি মুছে দিয়ে নতুন বছরে, নতুন কিছুর প্রত্যাশায়, আপনি আপনার সহকর্মীকে নিচের যেকোন একটি এসএমএস বাছাই করে পাঠাতে পারেন।

  • বিশ্বের সেরা কাজের সহকর্মীদের কাছে, নতুন বছরের সবচেয়ে সুখী! এখানে আসন্ন বছরটি সমৃদ্ধ, সুখী এবং শান্তিপূর্ণ
  • কর্মস্থলে আমার সহকর্মীদের নববর্ষের শুভেচ্ছা! আশা করি আপনি আসন্ন বছরে প্রতিটি সাফল্য উপভোগ করবেন!
  • আমার প্রিয় সহকর্মীদের কাছে নতুন বছরের সবচেয়ে সুখী! সেরা বছরটি সাফল্য এবং আনন্দ দিয়ে পূর্ণ হয়েছে!
  • আমার সহকর্মীদের কাছে আমার সমস্ত ভালবাসা, গত বছরটি অনেক আনন্দ এনেছিল এবং এটি আগামী বছরের এবং তারও বেশি চলতে পারে!
  • আমি এই নতুন বছরে আমার সহকর্মীদের সর্বোচ্চ সম্মান এবং প্রশংসা দিই! আপনার স্বপ্নগুলি পূরণ হোক এবং আপনার দিনগুলি সুখের সাথে সমৃদ্ধ হোক!

ব্যবসায়ীক পার্টনার এর জন্য হ্যাপি নিউ ইয়ার উইশিং এসএমএস ২০২৩

ব্যবসায়ীক পার্টনার একটি প্রতিষ্ঠান অথবা আপনার ব্যবসায়ের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন ব্যক্তিত্ব। হ্যাপি নিউ ইয়ার অর্থাৎ নতুন বছরে সেই সকল ব্যবসায়ীক পার্টনার কে উইশ করা দরকার। আপনারা যদি সেই সকল ব্যবসায়ীক পার্টনার থেকে থাকে তবে আপনি তাদেরকে অগ্রিম হ্যাপি নিউ ইয়ার এসএমএস জানাতে ভুলবেন না।

ব্যবসায়ীক পার্টনার কে হ্যাপি নিউ ইয়ার এসএমএস পাঠানোর জন্য আমরা কিছু অসাধারণ এবং গুরুত্বপূর্ণ এসএমএস সাজিয়েছি যা আপনি আপনার ব্যবসায়িক পার্টনার কে প্রেম করলে তারা অনেক খুশি হবে এবং ব্যবসায়িক সম্পর্ক অনেক সুদৃঢ় হবে।

  • প্রিয় গ্রাহক, শুভ নববর্ষ! প্রভু আপনাকে এবং আপনার পরিবারকে এই নতুন বছরে মঙ্গল করুন
  • দোকানে সর্বদা আপনার থাকতে পেরে আনন্দিত। আমরা আপনাকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানাতে চাই এবং ঈশ্বর তোমাকে মঙ্গল করুন।
  • প্রিয় গ্রাহক, আমাদের দোকানটি বেছে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, আমরা এই নববর্ষের আরও সমৃদ্ধ দিন কামনা করি
  • আপনার মতো ক্লায়েন্ট পেয়ে আমরা খুব খুশি। আপনি উষ্ণ এবং মোকাবেলা করতে একটি পরিতোষ। আমরা আপনাকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানাই।
  • আপনি যেমন আপনার বন্ধু এবং পরিবারের সাথে উত্সব উদযাপন। আমরা আপনাকে আশীর্বাদ পূর্ণ একটি নতুন বছরের কামনা করতে চাই।

happy new year suveccha 6

সাবেক প্রেমিকের জন্য হ্যাপি নিউ ইয়ার ২০২৩ উইশিং এসএমএস

হ্যাপি নিউ ইয়ার অর্থাৎ ইংরেজি নববর্ষ সকলের জন্য উপলব্ধ। এই মহান দিনে আপনি আপনার অন্তরের অন্তস্থল থেকে কিছু কথা আপনার সাবেক প্রেমিকাকে বলতে চাইলে বলব আপনি সঠিক জায়গায়, সঠিক নিবন্ধটি পড়ছেন। আমরা এখানে এমন কতগুলো এসএমএস নিয়ে হাজির হয়েছি যা আপনি আপনার সাবেক প্রেমিকাকে অনায়াসেই প্রেরন করতে পারবেন।

  • আপনি যেমন আপনার বন্ধু এবং পরিবারের সাথে উত্সব উদযাপন। আমরা আপনাকে আশীর্বাদ পূর্ণ একটি নতুন বছরের কামনা করতে চাই।
  • যেহেতু নতুন বছর শীত শীতের মধ্য দিয়ে যায় … আপনাকে একটি উষ্ণ ‘হ্যালো’ প্রেরণ এবং আপনাকে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছে!

happy-new-year-gif

  • শুভ নব বর্ষ! আজ আমি আপনার বাকী লক্ষ্যগুলি অর্জন এবং অনুসরণে এবং জীবনের নতুন জিনিসগুলি চেষ্টা করার জন্য আপনাকে শুভ কামনা করছি!
  •  প্রিয় প্রাক্তন বান্ধবী, আমি আপনাকে এই পাঠ্যের মাধ্যমে নতুন বছরের শুভ কামনা করছি। আমি আশা করি আপনার সাথে ভালবাসা এবং আনন্দের সাথে নববর্ষকে স্বাগত জানাতে আনন্দিত উদযাপন হবে।
  •  আমাদের হয়তো বিচ্ছেদ হয়েছে তবে আমি সর্বদা আপনার শুভাকাঙ্ক্ষী হব। আপনার প্রিয় এবং প্রিয় নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি।

 

সাবেক বয়ফ্রেন্ডের জন্য হ্যাপি নিউ ইয়ার ২০২৩ উইশিং এসএমএস

আপনি যদি আপনার সাবেক বয় ফ্রেন্ডকে হ্যাপি নিউ ইয়ারে উইশ করতে চান তাহলে নিচের এসএমএস গুলো থেকে যে কোন একটি এসএমএস কপি করে পেস্ট করতে পারেন। আমরা এই এসএমএস গুলো এমন অনেকে সৃষ্টি করেছি যাতে আবেগ, বিবেক, স্বাচ্ছন্দ সকলেই বিকশিত হয়। জীবনে এমন কতগুলো মানুষ আছে যাদেরকে আপনি ভুলতে চাইলেও- পারবেন না।

তাই হ্যাপি নিউ ইয়ার উইশিং এসএমএসটি আপনার বয়ফ্রেন্ড কে পুরাতন দিনগুলিতে ফিরিয়ে নিয়ে যেতে পারে। আপনি যদি এমনটা চান,তাহলে আপনার সেই সাবেক প্রেমিকের মনকে স্বাভাবিক করতে নিচের এসএমএসগুলো সেন্ড করতে পারেন।

প্রেম মাঝে মাঝে বিবর্ণ হয়, তবে তীব্র ছিল। তবে এর অর্থ এটি শেষ নয়। কখনও কখনও আমাদের কেবল আমাদের সময় প্রয়োজন এবং আমি মনে করি আমাদের ক্ষেত্রে এটিই ঘটেছে। আপনাকে একটি সুন্দর নতুন বছরের শুভেচ্ছা!

 

♥♥♥ আকাশে, আমরা দু’টি তারার মতো, একসাথে চকচকে এবং আরও দূরে। আমরা সত্য ভালবাসার জন্য নির্ধারিত হয়। এটা ofশ্বরের আনন্দ, আমরা একটি খুঁজে। আপনাকে একটি দোলনা শুভ নববর্ষের শুভেচ্ছা!♥♥♥

 

♥♥♥ আমাদের মতো দুটি গোলাপ আমরা একসাথে ফুল ফোটে এবং মরে যাব। কে আলাদা করে? আমরা ইতিমধ্যে একজন, এবং একটি আত্মা ছিল। শুভ নববর্ষের শুভেচ্ছা আপনাকে!♥♥♥

 

♥♥♥ আর কি নিয়তি আমি জানি না। আপনার এবং আমার একসাথে প্রবাহিত। আপনি এবং আমি চিরকাল একে অপরের মধ্যে থাকি। তুমি এবং আমি এবং একমাত্র আল্লাহই জানেন। শুভ নববর্ষ আমার ভালোবাসা!♥♥♥

 

♥♥♥ আপনি ছাড়া, আমার জন্য এই পৃথিবী, কেবল অভাব। আপনি যখন নেই, আমার অর্থ কী? তুমি আমার জন্য সব কিছু। তোমাকে শুভ নববর্ষ!♥♥♥

 

happy new year gif1

ভাব-ভালোবাসার মানুষের জন্য হ্যাপি নিউ ইয়ার উইশিং এসএমএস

যদি এমন হয় যে, আপনি মনে মনে কাউকে পছন্দ করেন কিন্তু ভালোবাসার কথা তাকে বলতে পারতেছেন না, তবে বলব বন্ধু,নিচের এই এসএমএসগুলো আমরা আপনার জন্যই সাজিয়েছি যাতে, আপনি সেই কাঙ্ক্ষিত ভালবাসা পাওয়ার উদ্দেশ্যে হ্যাপি নিউ ইয়ার ২০২৩-এ প্রেরণ করতে পারেন। তবে মাথায় রাখতে হবে, ফুল কখনোও নিজের জন্য ফোটে না।

 

”এই নববর্ষে আমার শুভেচ্ছা এবং প্রার্থনা কেবলমাত্র আপনার জন্য শ্বরের আশীর্বাদ করুন এবং মে বর্ষ অনুসরণ করুন সেরা ইউ কখনও ব্যয় করেছে। ইউ এ ইউ শুভ নববর্ষ ২০২৩. আমি ইউ ভালবাসা।”

 

”শুভ নব বর্ষ! টু দ্য বেস্ট, বউ, মা, প্রেমিকা এবং বন্ধু। আই লাভ ইউ হানি এন্ড ডোন ইউ এভার ভুলে যাবেন না।”

 

”কিছু লোকের চোখ ভাল থাকে, কারও সুন্দর হাসি আছে আবার কারও মুখ ভালো। তবে ইউ হ্যাভ অল দ্য থেম ওম উইথ আ নাইস হার্ট। সংযুক্ত আরব শুভ নববর্ষকে পুরো হৃদয় কামনা করুন।”

 

”২০২২ শেষ হয়ে গেছে, এবং আপনি এখনও রয়েছেন। আমি জানি যে যদিও বছরগুলি আসতে পারে এবং যেতে পারে তবুও আপনার ভালবাসা চিরন্তন। এটার জন্য ধন্যবাদ. শুভ নববর্ষ আমার সুন্দর স্ত্রী।”

 

”এখানে রয়েছে: আপনার হাসির মধ্যে এমন কিছু যা আমাকে বলে  আমার ভালবাসার জন্য নববর্ষের শুভেচ্ছা !!”

happy-new-year-gif

বন্ধুদের জন্য হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এসএমএস

বন্ধু ছাড়া লাইফ-এর পূর্ণতার প্রকাশ পায় না।আপনার স্কুল ফ্রেন্ড, কলেজ ফ্রেন্ড এবং ইউনিভার্সিটি ফ্রেন্ডের অবদান- যা কখনোই ভোলার মত নয়। এই গুরুত্বপূর্ণ ইভেন্টে অর্থাৎ হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এ আপনাকে অবশ্যই অন্তত একটি উইশিং এসএমএস প্রেরণ করা দরকার। আপনার ফ্রেন্ড কে উইশ করার মন মানসিকতায় যদি আপনি নিবন্ধটি পড়ে থাকেন, তবে নিচের যে কোন এসএমএস আপনার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।

  1. তারকারা অনেক, তবে চাঁদটি এক, বন্ধুরা অনেক তবে প্রিয়তম সেই, যাকে আমি আজকের রাত্রে নতুন বছরের আগমনের মতো কামনা করছি! তোমাকে নতুন বছরের শুভেচ্ছা!
  2. বন্ধুত্বের উপহারটি সারা বছর আপনার হৃদয়ে ঝলমল হয়ে উঠুক আপনার প্রিয়জনের মধ্যে এই ঘনিষ্ঠতার যাদু ছড়িয়ে দিন, শুভ নববর্ষ আমার বন্ধু!
  3. আপনার চারপাশে থাকা, প্রতিটি মুহূর্ত আমার জন্য বিশেষ হয়ে ওঠে এবং আমি আপনাকে ভবিষ্যতের জন্য শুভ কামনা করি। আপনাকে এবং আপনার পরিবারকে নতুন বছরের শুভকামনা।
  4. আমাদের বন্ধুত্ব সদা প্রফুল্ল। এই সমস্ত বছর আমার সাথে থাকার জন্য ধন্যবাদ। আপনাকে পরের বছর সমস্ত আনন্দ এবং সুখ কামনা করি।
  5. নতুন বছরটি বন্ধুদের উদযাপন গত বছরের মুহুর্তগুলি মনে রাখতে এবং একসাথে নতুন বছরকে স্বাগত জানাতে। শুভ নব বর্ষ!

স্বামীর জন্য নতুন বছরের শুভেচ্ছা ২০২৩

জীবনে যে সকল মহান গুরুত্বপূর্ণ মানুষ আছে তার মধ্যে স্বামী অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। হ্যাপি নিউ ইয়ার যেহেতু মানুষকে মিস করার একটি গুরুত্বপূর্ণ মাধ্যম, সেহেতু স্বামী একজন মহান ব্যক্তিত্ব হিসেবে এই উইশিং এসএমএসের ভাগিদার হতে পারে।

একজন স্ত্রী তার স্বামীকে যথোপযুক্তভাবে ভালোবাসে। এই ভালবাসার প্রেক্ষাপটের মঞ্চ আরো গভীর থেকে গভীরতম করার জন্য সর্বদা একজন স্ত্রী তার স্বামীর প্রতি আকৃষ্ট থাকে।অনেক স্ত্রী আছে যারা স্বামীর প্রতি অকৃত্রিম ভালবাসার পাশে হ্যাপি নিউ ইয়ার উইশিং এসএমএস করার জন্য চিন্তিত।

যারা ভুক্তভোগী তাদের পেক্ষাপটে স্বামীর জন্য কিছু গুরুত্বপূর্ণ মজাদার এসএমএস নিয়ে আমরা হাজির হয়েছি, যে এসএমএসগুলো প্রেরণের মাধ্যমে নতুন বছর নতুন আঙ্গিকে কাটানোর একই প্রয়াস উপলব্ধ হতে পারে।

happy new year sms for husband

একই সাথে হ্যাপি নিউ ইয়ার ২০২৩ উদযাপনের এবং সেই দিন থেকে মহা দিবস হিসেবে স্মৃতির অ্যালবামে সংযুক্ত করার জন্য এই এসএমএসগুলো মূল সামগ্রী হতে পারে।

 

”শুভ নববর্ষ প্রিয় স্বামী। আমি সব সময় আপনার মুখে হাসি দেখতে চাই। সুতরাং হাসতে থাকুন এবং ধন্য হন”

 

”আমরা নতুন বছরে পা রেখেছি! আমি এই বছরটি আপনার সাথে অনেক সুখ এবং আনন্দ নিয়ে বেঁচে থাকতে চাই। শুভ নব বর্ষ ২০২৩ !”

 

”আত্মবিশ্বাস, ভালবাসা এবং সুখ হ’ল তিন বছরে যে তিনটি দুর্দান্ত উপহার আপনি আমাকে দিয়েছিলেন। আশা করি যে ব্যক্তিটি আমার স্বামী হতে চান তার জন্য আপনি ২০২৩ এও আমাকে এই উপহারগুলি প্রদান করে চলেছেন!”

 

”আমরা একই আকাশ ভাগ করি এবং একই বাতাস শ্বাস নিই, দীর্ঘ দূরত্ব একে অপরের প্রতি আমাদের ভালবাসাকে হ্রাস করতে পারে না। শুভ নববর্ষ প্রিয় স্বামী।”

 

”শুভ নব বর্ষ ২০২৩! টু দ্য বেস্ট, বউ, মা, প্রেমিকা এবং বন্ধু। আই লাভ ইউ হানি এন্ড ডোন ইউ এভার ভুলে যাবেন না।”

 

স্ত্রীর জন্য নতুন বছরের শুভেচ্ছা এসএমএস ২০২৩

মনের আড়ালে লুকাইয়া তো কথাগুলো বাস্তবতার রূপ নেয় হ্যাপি নিউ ইয়ারে।পুরনো গ্লানিকে মুছে নতুন কিছু সন্ধান এর আশায় দম্পতি নানা পরিকল্পনা করে থাকেন।যে সকল স্বামী স্ত্রীর প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে নতুন বছরের শুভ লগ্নে নতুন এসএমএস করছেন। তাদের স্বপ্নটুকু বাস্তবায়ন করার লক্ষ্যেই আমরা কিছু আলাদা ধরনের এসএমএস সাজিয়েছি। যা শুধু স্ত্রীকে প্রেরণ করার জন্য।

আপনার সহধর্মিনী সহ একসাথে নতুন কিছুর প্রত্যাশায় ইংরেজি শুভ নববর্ষ ২০২৩ পালন করতে চান? তাহলে এর সার্থকতা এখানে লিপিবদ্ধ করা হয়েছে। নিচের অর্থপূর্ণ এসএমএস গুলোর মাধ্যমে আপনি একদিকে যেমন ভালোবাসা অর্জন করতে পারবেন তেমনি অন্যদিকে কোন ইভেন্ট এর প্রতি সহমর্মিতা প্রকাশ করতে পারবেন।

স্ত্রী এবং স্বামী যদি এক সাথেই থাকে তবে এসএমএস করার কি প্রয়োজন? প্রয়োজন আছে। একই সাথে থাকলেও একটি টেক্সট যে কত বড় ভালোবাসার বহিঃপ্রকাশ হতে পারে, তাই এসএমএসটি প্রেরণ করার পরেই টের পাবেন।

আমাদের বিবাহিত জীবন আমার কাছে রূপকথার গল্পের মতো। আপনি কোথাও থেকে এসেছেন এবং আশ্চর্যজনকভাবে আমার জীবনকে সুন্দর করে তোলেন। আমি আপনার হাতটি ধরে এই সুন্দর জীবনের যাত্রা করতে চাই wish শুভ নববর্ষ আমার প্রিয়তম।

 

♥♥♥ তোমার প্রতি আমার ভালবাসা কখনই ম্লান হচ্ছে না। এটি সময়ের সাথে আরও শক্তিশালী হবে। উষ্ণ নববর্ষ সেই নারীকে শুভেচ্ছা জানায় যিনি আমার জীবন। আমার পক্ষে সর্বদা সেখানে থাকার জন্য এবং আমার জীবনকে আলোকিত করার জন্য ধন্যবাদ।♥♥♥

 

♥♥♥ চাঁদ না থাকলে আমাকে গাইড করুন, বন্ধু না থাকলে আমাকে সমর্থন করুন। আমি হারিয়ে গেলে আমাকে ধরে রাখো, তোমার মতো সবসময় আমাকে ভালবাসো। বিশ্বের সেরা স্ত্রীর কাছে একটি শুভ নববর্ষ ২০২৩ কামনা করছি।♥♥♥

 

♥♥♥ আমার মহিলার জন্য তাই গর্বিত। আপনি এই জীবনে যে কেউ থাকতে পারে সেরা অংশীদার। শুভ নববর্ষ ২০২৩, আমার সুন্দর ভালবাসা।♥♥♥

 

♥♥♥ কত বছর কেটে গেল, আরও কত বছর আসুক না কেন, আমি সর্বদা আমার প্রতিটি দিনকে আপনার সাথে কাটাতে পছন্দ করব। আমি তোমায় ভালোবাসি. শুভ নব বর্ষ ২০২৩! ♥♥♥

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button