শুভেচ্ছা বার্তা

শুভরাত্রি স্ট্যাটাস, এসএমএস, পিক এবং GIFs

শুভ রাত্রি স্ট্যাটাস এসএমএস  পিক এবং এনিমেটেড গিফ এখানে পাওয়া যাবে।অনলাইন নির্ভর এই যুগে  প্রিয়জনকে রাত্রিকালীন শুভেচ্ছা জানানোর  রীতি বর্তমানে বহুল প্রচলিত। সারাদিনের কর্ম ব্যস্ততার মধ্য দিয়েও রাত্রিকালীন সময় যখন নিকটে এসে হাতছানি দেয় তখন ঘুমানোর আগে প্রিয়জনের কথা মাথায় রেখে একটি সুন্দর এবং আকর্ষণীয় রাত্রিকালীন শুভেচ্ছা দিলে আপনার প্রিয় জন অথবা ভালোবাসার মানুষ নিশ্চয়ই আপনার প্রতি কৃতজ্ঞতাঃ পোষণ করবে।

আপনারা জানেন যে রাত্রিকালীন সময় সাধারণত প্রিয়জনের কথা বেশি মনে পড়ে। আপনার ভালোবাসার মানুষকে সহজ উপায় আপনি কালীন একটি মেসেজ দিতে পারলে একদিকে যেমন আপনি সন্তুষ্টি বোধ করেন তেমনি অন্যদিকে আপনার প্রিয় মানুষের কাছে তা আশীর্বাদে  পরিণত হয়। প্রিয়জনের কাছ থেকে রাত্রিকালীন শুভেচ্ছা পাওয়া এবং  চাওয়ার মধ্যে  একটা ভালোবাসার সন্ধান মিলে।

সুতরাং আমাদের প্রত্যেকের উচিত অন্তত রাত্রিকালীন সময় একটি শুভেচ্ছাবার্তা কিংবা এনিমেটেড গিফ বরাদ্দ রাখা প্রয়োজন।  আপনি যদি আপনার প্রিয়জনকে প্রতিনিয়ত হয়ে কি করে স্ট্যাটাস বা মেসেজ দিয়ে আর্টিকেল ইন ঘুমটাকে আনন্দের যোগান দিতে পারেন তাহলে অবশ্যই আপনার জন্য তা  পজেটিভ ভূমিকা পালন করবে। 

আমি সেই সকল স্ট্যাটাস এসএমএস পিক এবং গিফ এই ওয়েবসাইটে প্রকাশ করেছই- যা আপনি চাইলে আপনার অসহায় মানুষ সহ বস কলিক ক্লায়েন্ট এবং পরিবারের সদস্যদের মধ্যে নিয়মিত টেক্সট করতে পারবেন। জনগুরুত্বপূর্ণ ভিজিটর জাতীয় অতি সহজেই তাদের প্রয়োজনীয় চাহিদা পূরণ করতে পারে তারই প্রেক্ষাপটে আমাদের এই আয়োজন।

 শুভ রাত্রি স্ট্যাটাস

রাত্রিকালীন ঘুম থেকে সন্তোষজনক পর্যায়ে নিয়ে যেতে প্রিয় মানুষের কাছ থেকে শুভরাত্রি শুভেচ্ছা স্ট্যাটাস কেমন লাগতে পারে বলুন তো? নিশ্চয় আপনার মনে আনন্দের বাতাস দোলা  দেবে।  সারাদিন ব্যস্ততার মধ্যে কাটিয়েছি বলে অনলাইন অথবা অফলাইনে ক্রিকেট হিসেবে প্রিয়জনের কাছে শুভরাত্রি শুভেচ্ছা বাণী সেন্ড করতে না পারলে  ঘুম যেন পরিপূর্ণ হয়না। তেমনি অন্যদিকে আপনার প্রিয় জন আপনার শুভরাত্রি কালীন একটি মেসেজের জন্য অপেক্ষা করে থাকতে পারে এটাই স্বাভাবিক।

তাই,  প্রিয়জনের খেয়াল রাখার অন্যতম উপায় হতে পারে একটি রাত্রিকালীন শুভেচ্ছা।  প্রিয়জনের অনুপস্থিতিতে আপনার মন কে বোঝানোর জন্য এবং আপনার প্রিয়জনের মন কে উপভোগ করার জন্য একটি স্ট্যাটাস এসএমএস এবং পিকচার কত বড় ভূমিকা পালন করে তা ব্যবহার না করলেও তো বোঝাই যাবে না।  তাই নিচের স্ট্যাটাসগুলো থেকে একটি আকর্ষণীয় এবং শ্রুতিমধুর স্ট্যাটাস বেছে নিয়ে আপনি আপনার প্রিয়জনকে এখনই সেন্ড করতে পারেন।

goodnight gif

গুড নাইট এসএমএস

অনেক সময় দেখা যায় যে সারাদিনের ব্যস্ততার মধ্যে অফিস বা কলিগের সাথে সময় কাটানোর পরে রাত্রিবেলা যখন সবাই সময় হয়ে যায় তখন সে বস অথবা পল্লীতে মিস করা অথবা তার খেয়াল রাখার জন্য আপনি গুডনাইট মেসেজ পাঠাতে পারেন। এতে আপনার প্রতি আপনার বস এবং কলিকে সহানুভূতি তো বাড়বেই বরং আপনার প্রতি অকৃত্রিম ভালবাসার জন্ম নেবে।

অনেকেই রয়েছেন যারা সময়ের অভাবের কারণে রাত 10 থেকে 11 টা অথবা কোন কোন সময় বারোটার মধ্যে হাতের কাজ শেষ করতে না পারায় প্রিয়জনকে সময় দেওয়া হয় না।  এমত অবস্থায় প্রয়োজন থেকে দূরে থাকলে আপনি অবশ্যই আপনার প্রিয়জনকে অন্তত একটি রাত্রিকালীন শুভেচ্ছা পাঠানো জরুরি নয় কি? যদি তাই হয়ে থাকে তাহলে নিচের গুড নাইট এসএমএস অথবা শুভেচ্ছা বার্তা গুলো পছন্দ করার পালা।  কোন এসএমএস টি আপনার বর্তমান পিরিয়ডের সাথে ম্যাচিং হয় তা জেনে নির্বাচন করা গুরুত্বপূর্ণ বটে।

শুভরাত্রি পিকচার এবং এনিমেটেড গিফ

অনলাইনে যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর কাউকে শুভ রাত্রি  শুভেচ্ছা জানানোর জন্য পিকচার এবং এনিমেটেড খোঁজ করে থাকেন, আপনি যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে অনায়াসেই আপনি এখান থেকে এসেই পিকচার এবং এনিমেটেড গিফট গুলো ডাউনলোড করে আপনার প্রিয়জনকে সেন্ড করতে পারবেন।  আপনি চাইলে ফেসবুক হোয়াটসঅ্যাপ টুইটার ম্যাসেঞ্জারের মাধ্যমে সেই ডাউনলোডকৃত ছবিগুলো  প্রেরণ করতে পারবেন।

সুতরাং, শুভ রাত্রি শুভেচ্ছা এনিমেটেড  গিফ এবং পিকচারগুলো আপনাকে বাড়তি আনন্দ দেবে বলে আমরা বিশ্বাস করি। আমরা এখানে এইচডি কোয়ালিটির ইমেজগুলো সরবরাহ করতে সক্ষম হয়েছে যা থেকে আপনি  সন্তুষ্টি বোধ করবেন।

পরিশেষে বলা যায় যে,  ব্যস্ততা পণ্য মানবজীবনকে একটি বাড়তি আনন্দ গ্রহণ এবং বর্জন করার জন্য  উপরে উল্লেখিত সামগ্রিক গুলো নিশ্চয় আপনার মনকে স্বস্তি দিতে পেরেছে।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close