রোমান্টিক কালেকশন

ভ্রমণ নিয়ে স্ট্যাটাস, উক্তি, ঘুরাঘুরি ক্যাপশন এবং কবিতার লাইন

ভ্রমণ নিয়ে স্ট্যাটাস, উক্তি, ঘুরাঘুরি ক্যাপশন এবং কবিতার লাইন ছবিসহ এখানে পাওয়া যাবে ।ভ্রমণ পিপাসু মানুষদের এমন প্রমাণ করতে পছন্দ করে ঠিক তেমনি বন্ধু-বান্ধবের মাঝে ভ্রমণের অবস্থান কত প্রথম এবং আবেগ প্রকাশ করার জন্য ফেসবুক হোয়াটসঅ্যাপ টুইটার ইমো ধরনের পোস্ট  করে থাকেন। 

নৌকা ভ্রমন,  বাস ভ্রমণ,  আকাশ পথ ভ্রমণ কে ভ্রমণের মাধ্যম হিসেবে ধরে বাংলাদেশের বিভিন্ন স্থান যেমন- কক্সবাজার, সেন্টমার্টিন, সিলেটের জাফলং, তিস্তা ব্যারেজ প্রভৃতি স্থানে ভ্রমণ করার সময় ফেসবুক লাইভে সবাইকে জানানো যেমন গুরুত্বপূর্ণ, তেমনি ফেসবুকে ছোটখাটো স্ট্যাটাস,  বাণী এবং কবিতার লাইনঅন্যকে আনন্দ দেওয়ার  পাশাপাশি ভ্রমণ কে সফলতা দিতে পারে।

সুতরাং,  ঘুরাঘুরি  নিয়ে স্ট্যাটাস, উক্তি  এবং কবিতার লাইনগুলো নির্বাচন করে  নেই-   যেন টাকা খরচ করে ভ্রমণের  সার্থকতা কড়ায়-গণ্ডায় বুঝে নিতে পারি।

 ভ্রমণ নিয়ে স্ট্যাটাস

আপনি যদি ভ্রমণ করার সময় বেস্ট ইভেন্ট এর সময় গুলো অন্যের মাঝে শেয়ার করতে চান,  এবং তার জন্য ভ্রমণ নিয়ে স্ট্যাটাস খোঁজ করে থাকেন তবে বলব আপনি সঠিক জায়গায় অবস্থান করছেন।  আমরা এখানে ভ্রমণ নিয়ে অসংকোচ প্রকাশের মধ্য দিয়ে শ্রেষ্ঠ এবং আকর্ষণীয় কিছু স্ট্যাটাস এই ওয়েবসাইটের নিচে সরবরাহ করেছি।

যে কেউ চাইলে চাইলেই স্ট্যাটাস গুলো  কপি করে ফেসবুক এবং টুইটারে শেয়ার করার মধ্য দিয়ে  ভ্রমণ কে আরো বেশি  ইনজয়  করতে পারেন।

নৌকা ভ্রমণ নিয়ে স্ট্যাটাস

বাংলাদেশ নদীমাতৃক দেশ।  এদেশের  ক্ষুদ্র ডোবা থেকে শুরু করে বড় নদী এবং ক্রমান্বয়ে সাগর পর্যন্ত সকল জায়গায় নৌকা ভ্রমনের দৃশ্য পরিলক্ষিত হয়।  নৌকা ভ্রমন একদিকে যেমন অন্তর শীতল করে তোলে তেমনি অন্যদিকে লোকলোকান্তরে হতে  নানা অভিজ্ঞতা লাভ করা যায়।  নৌকা ভ্রমন করতে গিয়ে আপনি যে অভিজ্ঞতা লাভ করলেন তা যদি অন্যের মাঝে শেয়ার করতে না পারেন তবে বিষয়টি কেমন যেন প্রশ্নবিদ্ধ খেলতে যায়।

তাই, নৌকা ভ্রমণের অভিজ্ঞতা কে কেন্দ্র করে ফেসবুক বন্ধুদেরকে শুভঙ্করের প্রিয়জনের কাছে আপনার নৌকা ভ্রমণে  অভিজ্ঞতা স্ট্যাটাসের মাধ্যমে জানিয়ে দিলে নিশ্চয়ই আপনার নৌকা ভ্রমন সার্থক হবে বলে আমরা মনে করছি।

কক্সবাজার ভ্রমণ নিয়ে স্ট্যাটাস

এশিয়া মহাদেশের সর্ববৃহত্তম্ এবং বাংলাদেশের পর্যটন কেন্দ্রের নাম যদি আসে তাহলে প্রথমেই আসে কক্সবাজার সমুদ্র সৈকত।  কক্সবাজার সমুদ্র সৈকতে আপনি যদি ভ্রমণ করতে যান তাহলে,  ভ্রমণ বিষয়ক যাবতীয় তথ্য জেনে ভ্রমণ করার অভিজ্ঞতা অন্যের মাঝে  শেয়ার করার প্রয়োজন মনে করেন কি?

যদি তাই হয়,  তাহলে আপনাদের যে সকল বন্ধুবান্ধব নিরীহ মানুষটা কক্সবাজার ভ্রমণ করতে পারেন নাই তাকে কল্পনা কক্সবাজারের চিত্র তুলে ধরলে  নিশ্চয়ই আপনার ক্ষতি হবে না। বিভিন্ন ওয়েবসাইট এর মধ্য থেকে আনকমন এবং আকর্ষণীয় কক্সবাজার ভ্রমনের স্ট্যাটাস নিতে আমরা দিয়েছি দেখে নিন।

আরো পড়ুন >> কক্সবাজারের বিভিন্ন হোটেলের বেড ভাড়া, ঠিকানা এবং মোবাইল নাম্বার 

ভ্রমণ নিয়ে ইসলামিক উক্তি

ইসলাম ধর্ম মতে ভ্রমণ করা  সুন্নত।   বিশ্বের সর্বশ্রেষ্ঠ মানব হযরত মুহাম্মদ সাঃ  মক্কা শরীফ ছেড়ে মদীনায় ভ্রমণ করেছিলেন।  ইচ্ছাকে প্রাধান্য দিয়ে  কামনা করা হইতেছে এখন যদি ভ্রমণ করার নিমিত্তে অবস্থান করে থাকেন তাহলে নিশ্চয়ই ভ্রমণ বিষয়ক যাবতীয় তথ্য অথবা আকর্ষণীয় কিছু প্রিয়জনের ভাবে শেয়ার করার অধিকার আপনার রয়েছে।

ভ্রমণ নিয়ে ইসলামিক উক্তি যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর খোঁজ করছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে অতি সহজেই গুরুত্বপূর্ণ এবং আকর্ষণীয় সেই  স্ট্যাটাস গুলো এবং অবিস্মরনীয়  বাণী গুলো অন্যের মাঝে উপস্থাপন করতে  এখনই কপি করে নিন-

ট্রেন ভ্রমণ নিয়ে স্ট্যাটাস

ট্রেন ভ্রমণের অভিজ্ঞতা কে কাজে লাগিয়ে আপনি যদি আপনার প্রিয় বনধু  বান্ধবীকে উৎসাহ করার লক্ষ্যে ভ্রমনের কিছু কি এবং ট্রেন ভ্রমণ নিয়ে কিছু স্ট্যাটাস ফেসবুক এবং টুইটারে শেয়ার করতে পারেন।

প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে স্ট্যাটাস

নিশ্চয়ই প্রকৃতি আল্লাহতালার অপরূপ সৃষ্টি।  সৌন্দর্য ভরা সেই সৃষ্টি কে  অন্যের মাধ্যমে শেয়ার করার মধ্য দিয়ে একদিকে যেমন আল্লাহতালার সৃষ্টি তত্ত্ব প্রকাশ পায় ঠিক তেমনি  সৃষ্টি জগতের সেরা জীব আশরাফুল মাখলুকাত এর  সৃষ্টির প্রতি চিন্তা ধারা বৃদ্ধি পায়। 

বাংলাদেশসহ বিশ্বে অসংখ্য দেশের প্রাকৃতিক সৌন্দর্য ভ্রমণপিপাসু বন্ধুদের আকর্ষণ করে থাকে।  তাই এখন প্রয়োজন হচ্ছে-  আপনি যদি অপার সৌন্দর্যের মহিমা উপভোগ করে থাকেন তাহলে বন্ধু-বান্ধবের মাঝে অন্তত পরোক্ষভাবে তার অনুভূতি প্রকাশ করা প্রয়োজন নয় কি?

 আরো পড়ুন >> দার্জিলিং ভ্রমণ করার পূর্বে তার সৌন্দর্য এবং নিয়ম-কানুন জেনে নিন

পাহাড় ভ্রমণ নিয়ে উক্তি/ স্ট্যাটাস

মহা যেহেতু সব জায়গায় দেখতে পাওয়া যায় না বাংলাদেশের মুসলিম মেয়ে কতগুলো জেলা যেমন মৌলভীবাজার সিলেট অর্থাৎ দক্ষিণাঞ্চলের কিছু জেলাতেই সামান্য পরিমাণ পাহাড় দেখতে পাওয়া যায়।  সেই সকল পাহাড় এর অপরূপ ছবি ক্যাপশন করে অন্যকে দেখার সুযোগ করে দিলে নিশ্চয়ই তা মন্দ হবে না।

পাশাপাশি আপনি যদি পাহাড় ভ্রমণ নিয়ে নিজেই কিছু বানী অন্যের মাঝে আনকমন ভাবে শেয়ার করতে পারেন,  তবে নিশ্চয়ই আপনি সেরা। 

আপনি যদি মনে করেন যে,  এই ওয়েবসাইটে সরবরাহকৃত পাহাড়  ভ্রমণ নিয়ে এবং উক্তি গুলো পছন্দনীয় তাহলে আপনি অনায়াসেই তা ব্যবহার করতে পারেন।

ভ্রমণ নিয়ে কবিতার লাইন

নানা বিষয় নিয়ে কবিতার লাইন কবিগন আবিষ্কার করে থাকলেও ভ্রমণ বিষয়ক কবিতার লাইনগুলো অন্তরে আনন্দে দোলা দিয়ে যায়।  পৃথিবীর শ্রেষ্ঠ কিছু কোভিদ ভ্রমণ নিয়ে স্ট্যাটাস  এখানে সরবরাহ করেছি-  যা ব্যবহার করে নিশ্চয়ই আপনি প্রথমে নিজে আনন্দ তার ভাগ প্রিয়জনকে শেয়ার করে দিতে পারেন।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close