গেম

ফ্রি ফায়ার রিডিম কোড (Garena) ২০২২- সবার আগে নিয়ে নিন

ফ্রি ফায়ার রিডিম কোড ২০২২। ফ্রি ফায়ার ব্যাটল রয়্যাল গেম অ্যান্ড্রয়েড মোবাইল গেমারদের  জন্য খুব জনপ্রিয়। এর প্রধান কারণ হল  এটি সস্তা স্মার্টফোনেও চালানো যায়। এছাড়াও, এই গেমটির  প্রকাশকারীরা খেলোয়াড়দের মধ্যে বিভিন্ন ধরনের পুরস্কার প্রদান করে থাকে। গেমটিতে অনেক কসমেটিক আইটেম পাওয়া যায়, যেগুলো ব্যবহার করে গেমে দ্রুত র‍্যাঙ্ক পেতে পারেন। যাইহোক এই আর্টিকেলটি ফ্রী ফায়ার গেম নিয়ে সাজানো হয়েছে। সুতরাং ফ্রী ফায়ার রেডিম কোড কি?  ফ্রী ফায়ার রেডিম কোড কিভাবে ব্যবহার করবেন,  কিভাবে সঠিক  কোড পাবেন এবং  আজকের রিডিম কোড  তারিখ অনুযায়ী  পেতে পুরো আর্টিকেলটি ভালভাবে পড়ুন।

এখানে  সাধারণত ডাইমন ব্যবহার করে বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার এবং বিভিন্ন ইভেন্টের মাধ্যমে ক্রয়যোগ্য আকর্ষণীয় ইন-গেম আইটেমগুলির  সংগ্রহ  করতে পারবেন । কিন্তু  ফ্রী ফায়ার ডাইমন  পেতে ব্যবহারকারীদের অর্থ খরচ করতে হয়।  আপনি জেনে খুশি হবেন যে,  আমরা যেহেতু ফ্রি ফায়ারের ইমপোর্ট এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে প্রতিদিনের ফ্রি রিডিম কোড সংগ্রহ করে থাকি,  তাই আপনি এখান থেকে ফ্রিতে ফ্রি ফায়ার ডাইমন ব্যবহার করে সাধারণত বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার  এই গুলো  সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন। 

ফ্রী ফায়ার  রিডিম কোড কি?

ফ্রী ফায়ার গেমটি খেলার জন্য  যে  রিওয়ার্ড পয়েন্ট  লাগে এবং তা অর্থ দিয়ে কিনতে হয় অর্থাৎ  যে   রিওয়ার্ড পয়েন্টের মাধ্যমে আপনি ফ্রি ফায়ার গেম খেলে আপনার আইডি সচল রাখতে পারেন কাকে বোঝায়।  রিডিম কোড হল- যে কোর্টের মাধ্যমে ফ্রী ফায়ার গেম ব্যবহারকারীরা  রিওয়ার্ড পয়েন্ট অর্জন করতে সক্ষম তাকে ফ্রী ফায়ার রেডিম কোড বলে। 

ফ্রী ফায়ার রেডিম কোড এর মেয়াদ 

ফ্রী ফায়ার রেডিম কোড আপনি একটি আইডি থেকে শুধুমাত্র একবার গ্রহণ করতে পারবেন এবং সেই রিওয়ার্ড পয়েন্ট এর মেয়াদ 12 থেকে 24 ঘন্টা হয়ে থাকে।  ভাই আপনি যখন ফ্রী ফায়ার রেডিম কোড পেয়ে যাবেন এটি সাধারণত রিওয়ার্ড পয়েন্ট পাওয়ার 12 থেকে 24 ঘণ্টার মধ্যে ব্যবহার করতে পারবেন। তবে কোনো কোনো ক্ষেত্রে উপরের মেয়াদ কমবেশি হতে পারে।

ফ্রী ফায়ার রেডিম কোড বাংলাদেশ সার্ভার

আপনি হয়তো জানেন যে,  গত কয়েকদিন আগেও বাংলাদেশের নিজস্ব কোন ফ্রী ফায়ার রেডিম কোড এর সার্ভার ছিলনা।  আমরা সাধারণত ভারতীয় সার্ভার এর অধীনে গেমটি খেলেছিলাম।  কিন্তু আপনি জেনে খুশি হবেন যে, ফ্রী ফায়ার কোম্পানি ইতোমধ্যে বাংলাদেশের জন্য ফ্রী ফায়ার রেডিম কোড সার্ভার উন্নত করেছেন।

ফ্রি ফায়ার গেমটি গুগল প্লে স্টোরে সর্বাধিক ডাউনলোড করা অ্যাপগুলির মধ্যে একটি। কোড রিডিম করার পাশাপাশি, খেলোয়াড়রা গেমের জন্য ইন-গেম ইভেন্টে অংশগ্রহণ করে বিনামূল্যে পুরস্কারও জিততে পারে। এছাড়াও পড়ুন – ফ্রি ফায়ার রিডিম কোড প্রতিদিনের আপডেট পেতে আমাদের সঙ্গেই থাকুন এবং প্রতিদিন আশ্চর্যজনক পুরস্কার পান।

বিঃ দ্রঃ ফায়ার  রিডিম কোড বাংলাদেশ সার্ভার যেহেতু এখনও পূর্ণাঙ্গভাবে কার্যক্রম শুরু  করেনি তাই ইন্ডিয়ান  সার্ভারের অধীনে বাংলাদেশি গেমাররা ফ্রী ফায়ার গেম  খেলতে পারবেন.

আজকের ফ্রী ফায়ার রিডিম কোড

ফ্রি ফায়ারের সুপার ম্যাচ ইভেন্ট শুরু হয়েছে আজ থেকে। এই ইভেন্টটি গেমারদের ছাড়ের হারে প্রচুর বিশেষ পুরস্কার এবং অনেক আইটেম পাওয়ার সুযোগ দেবে। এই ইভেন্টে অংশগ্রহণ করে, খেলোয়াড়রা মাসজুড়ে অনেক পুরস্কার জিততে পারে। আরও পড়ুন – ধানসু এম 1887 গানের স্কিনগুলি এই সপ্তাহে গ্যারেনা ফ্রি ফায়ারে পাওয়া যাবে, জানুন কীভাবে-

রেডিম কোড :- FD63 VDRN H85V

রিওয়ার্ড : 4x Xtreme Adventure Weapon Loot Crate

রেডিম কোড :- FIU8 E1G6 PO81

রিওয়ার্ড : Black Dragon backpack

গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড ২০২২

যারা নিয়মিত আমাদের ওয়েবসাইট  থেকে প্রতিদিনের গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড সংগ্রহ করেন তাদের জন্য আরো বেশি অফার উপভোগ করার জন্য ফ্রী ফায়ার এর অফিসিয়াল ওয়েবসাইটে নতুন রিডিম কোড দেওয়া হয়েছে। নিজেকে সর্বোত্তম রূপে তৈরি করতে কোডগুলো  রেডিম করার প্রয়োজন হয় ।  নির্দিষ্ট মেয়াদের আগেই সেই কোড গুলো আপনার আইডি তে  বসিয়ে উপভোগ করুন অনলাইন ভিত্তিক অন্যতম জনপ্রিয় গেম গেরিনা ফ্রি ফায়ার।

ফ্রিতে গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড সংগ্রহ করতে অনেকে ব্যর্থ হয়। একটি  কোড যদি আপনার মোবাইলে কাজ না করে তাহলে অন্য একটি  কোড দিয়ে চেষ্টা করুন।  আমাদের সরবরাহকৃত 2022 সালের বাংলাদেশ সার্ভার থেকে ফ্রী ফায়ার রেডিম কোড আপডেট করা হয়েছে। কাজেই সবার আগে  রিদিম করার জন্য কোড গুলো এখনি আপনার আইডিতে যুক্ত করে নিন।

ফ্রি ফায়ার রেডিম কোড রেডিম কোড থেকে পাওয়া রিওয়ার্ড
F0P8 X4UQ 64B6 Free Diamonds Voucher
FHTX XCSC RYIC Premium Bundles
FDRD IWIG 6F0Y Pineapple Fizz and MP5
F65Y 99VW GV91 Head Hunting Parachute
FBSJ 0EGD UULK EGG Hunter Loot Box
F1JC 2734 XFTZ 2x Pumpkin Flames Weapon Loot Crate
F19M 6UXS 7FTY 1x M1014 Underground Howl Loot Crate
F1HG 3CQU LRTO Free Fire Diamonds
FCVZ TABF D1TU Animal Weapon Loot Crate
FAMP 7PI1 EBPX Shirou Free Fire Character
FAB9 DLW8 C1KY 1x Rebel Academy Weapon Loot Crate
FQ4F DW8G Z2D6 Vandal Revolt Weapon Loot Crate
FRSF 4C31 9CD8 Killer Mind Surfboard
FZWJ 1AFB PO5Q 1x Diamond Royale Voucher
FQIP 1EWX 7MCF Paloma Character
FJC2 B9WR K3NF Free Pet
FNOD OI7G KOE7 Justice Fighter
FAJQ CYGB EVCK Titian mark gun skins
FG33 5D83 HQP4 Blood Red Weapon Loot Crate
FTXM VSHJ SN11 1x Winterlands Weapon Loot Crate

ফ্রি রিডিম কোড

> ইন্দোনেশিয়া সার্ভারের কোড রিডিম করুন – FF119MB3PFA5

পুরস্কার – আটলান্টিক ওয়ারিয়র (জুতা) এবং ওয়েস্টল্যান্ড রোমার (হেড)

> সিঙ্গাপুর সার্ভার কোড  – WJ7AGANR8ASK

পুরস্কার – উপহারবক্স টোকেন

কোড রিডিম করুন – SFS29ERU9TDS

পুরষ্কার – বাদ্যযন্ত্র

গারিনা ফ্রী ফায়ার কোড রেডিম করুন এবং পুরস্কার জিতুন

আপনি যেহেতু নিয়মিত ফ্রী ফায়ার গেমটি খেলে থাকেন তাহলে অবশ্যই আপনি জেনে থাকবেন যে সঠিক কোড  রিদিম করার মধ্য দিয়ে বিনামূল্যে পুরস্কার অর্জন করা যায় ।আপনি হয়তো জেনে খুশি হবেন যে, খুব সহজেই গারিনা ফ্রী ফায়ার রেডিম কোড রেডিম করা যায়। প্রিয় বন্ধুরা আপনি যদি এই মুহুর্তে ফ্রী ফায়ার রেডিম কোড ব্যবহার করে পুরস্কার জিততে চান তাহলে নিচের পদক্ষেপগুলো ধাপে ধাপে অনুসরণ করুন।

ধাপ ১: আপনি সফলভাবে ফ্রি ফায়ার অফিসিয়াল রিওয়ার্ডস রিডেম্পশন ওয়েবসাইট অর্থাৎ https://reward.ff.garena.com/en পরিদর্শন করে সেখান থেকে বিনামূল্যে রিডিম কোড পাওয়া প্লাটফর্মে ক্লিক করতে হবে।

ধাপ ২: বিনামূল্যে পুরস্কার পেতে আপনাকে Facebook, Google, VK, Twitter, Apple ID এবং Huawei ID-এর মাধ্যমে লগ ইন  করে গেম আইডি সংযুক্ত করতে হবে। মাথায় রাখতে হবে যে গেম আইডি সংযুক্ত ভাগ করলে ব্যবহারকারীরা সেই পুরস্কার থেকে বঞ্চিত হবেন।

ধাপ ৩: এর পরে, আপনাকে উল্লিখিত রেডিম কোড F59M N4S8 DST8 টেক্সট এরিয়ার মধ্যে পেস্ট করে কনফার্ম  লিখা সবুজ বোতামে ক্লিক করুন ।

ধাপ ৪: রিডেম্পশন সফলভাবে প্রাপ্ত হওয়ার পরে, এখন আপনি ফ্রি ফায়ার খুলতে পারেন, এর পরে পুরস্কার সংগ্রহ করতে ইন-গেম মেইল বক্সে যান।

সতর্কতাঃ

“This code can’t be utilized in your region,” লিখা একটি বার্তা যদি আপনার মোবাইলে আসে তাহলে বুঝতে হবে আপনি সঠিক সার্ভারে  খেলছেন না। আবার যদি  “Failed to redeem. This code is invalid or redeemed.” এরূপ নোটিফিকেশন পান তাহলে বুঝতে হবে আপনার সংগ্রহকৃত ফ্রী ফায়ার রেডিম কোড এর মেয়াদ শেষ। 

Free Fire reward. Bangladesh Redeem code today- আজকের রিডিম কোড বাংলাদেশ

  • FKJH BNJK OPOL
  • FMKL POIU YTFD
  • JCDK CNJE 5RTR
  • FDRD SASE RTYH
  • FU816 OUYT RDVB
  • F7UI JHBG FDFR
  • FXCV BNMK DSXC
  • F0KM JNBV CXSD
  • EDXX DSZS SDFG
  • HDFH DNBH NDJL
  • VFGV JMCK DMHN
  • NDJD FBGJ FJFK
  • FHBV CDFQ WERT
  • FMKI 88YT GFD8
  • KLLP DJHD DBJD
  • ERTY HJNB VCDS
  • F9IU JHGV CDSE

FFBC – LAK9 – KYGM

FFBC LY4L NC4B

FFBCAC836MAC

FFBC – ZD9R – DP44

FFBC-JVGJ-J6VP

FFBCC4QWKLL9

FFBCEGMPC3HZ

FFBC 2T35 EPWZ

ফ্রী ফায়ার রেডিম কোড কিভাবে সংগ্রহ ও ব্যবহার করব?

  • প্রথমে ফ্রি ফায়ার রিডিম কোড ওয়েবসাইটে যান (http://reward.ff.garena.com/)।
  • এর পরে আপনার ফ্রি ফায়ার অ্যাকাউন্টে লগ ইন করুন।
  • অ্যাকাউন্টে লগ ইন করার পরে এটি আপনাকে কোডটি রিডিম করার বিকল্প দেবে।
  • ভারতীয় ব্যবহারকারীদের জন্য, এটি স্বয়ংক্রিয়ভাবে ভারতীয় অঞ্চল সেট করবে।
  • আপনি রিডিম কোড প্রবেশ করার পরে একটি সফল বার্তা পাবেন।

(তবে, মনে রাখবেন যে এই কোডগুলি শুধুমাত্র স্বল্প সময়ের জন্য বৈধ। এছাড়াও, এগুলি অঞ্চল নির্দিষ্ট। একটি রিডিম কোড কতবার ব্যবহার করা যেতে পারে তার একটি সীমাও রয়েছে। খেলোয়াড় যারা প্রথমে রিডিম করবে এটি একটি জন্য কাজ করবে যে খেলোয়াড় সীমা অতিক্রম করার পরে কোডটি রিডিম করে।

সেরা রিচার্জের জন্য Facebook, Twitter-এ আমাদের অনুসরণ করুন, বিশ্বজুড়ে সাম্প্রতিক প্রযুক্তির খবর এবং পর্যালোচনা সহ জনপ্রিয় মোবাইলে একচেটিয়া অফার। এছাড়াও সর্বশেষ আপডেটের জন্য Facebook মেসেঞ্জারে আমাদের অনুসরণ করুন।

Free Fire Redeem Codes Today  2022

Following are the Free Fire Redeem codes গারিনা ফ্রি ফায়ার রেডিম কোড ২০২১।ফ্রী ফায়ার রেডিম কোড।ফ্রি ফায়ার রেডিম কোড জেনারেটর।ফ্রি ফায়ার রেডিম কোড টুডে ট২১।

N6AQN2CDPH2F
A3NMDZSWAPXE
WZ6DHRLFHHU4
N6AQN49CGW7K
A3NMDZZFB2ST
A3NMDJM4CLM4
A3NMDTMPNBJP
WZ6DHRS63KZN
N6AQN39C73HV
WZ6DHANQFZAV

Free Fire Redeem Codes 2022

গারিনা ফ্রি ফায়ার রেডিম কোড 2022।  গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড 2022

FF6M1L8SQAUY
FF6M2W8JHH42
FFIM-JWGO-5N3TG
GZ3SLYFGTD8X
FFESPORTSBTR
FFIM-B4TX-KVI7
6U34B46M1NRN
UEHMP9L22B3J
3CYSQQ95YTWK
LL7VDMX363YK
FF6M4USLCLDS

Free Fire Redeem Codes: Indian Region 2022

FFICWFKZGQ6Z
FFICYZJZM4BZ
FFIC65E269TQ
FFIC33NTEUKA
FFBBCVQZ4MWA
FFICZTBCUR4M
FFIC9PG5J5YZ
FFIC34N6LLLL
FFBATJSLDCCS

Free Fire redeem code today 2022 India region:

FFIC ZTBC UR4M
FFIC3 3NT EUKA
FFTI LM65 9NZB
5G9G CY97 UUD4
FFBB CVQZ 4MWA
8G2Y JS3T WKUB
FFIC RF85 4MZT
FFIC 9PG5 J5YZ
FFIC 65E2 69TQ
FFIC WFKZ GQ6Z
FFIC YZJZ M4BZ
FFIC 34N6 LLLL
FFBA TJSL DCCS
FFICRF854MZT

free fire reward. Bangladesh Redeem code today:

  • FKJH BNJK OPOL
  • FMKL POIU YTFD
  • JCDK CNJE 5RTR
  • FDRD SASE RTYH
  • FU816 OUYT RDVB
  • F7UI JHBG FDFR
  • FXCV BNMK DSXC
  • F0KM JNBV CXSD
  • EDXX DSZS SDFG
  • HDFH DNBH NDJL
  • VFGV JMCK DMHN
  • NDJD FBGJ FJFK
  • FHBV CDFQ WERT

সব সবার গুলো  কাজ নাও করতে পারে। তাই একটা একটা করে চেষ্টা  করবেন।গারিনা ফ্রি ফায়ার রেডিম কোড 2022।ফ্রি ফায়ার রিডিম কোড ২০২২।গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড 2022। আসা করি সবাই অনেক বেশি ফ্রি রেওয়ার্ড পাবেন।গারিনা ফ্রি ফায়ার  রিডিম  কোড  ব্যবহার  করে।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close