ঠিকানা

Foodpanda বাংলাদেশ গ্রাহক পরিষেবার নম্বর, ইমেল, সামাজিক প্রোফাইল এবং অফিসের ঠিকানা

Foodpanda বাংলাদেশ সহ বিভিন্ন দেশে খাদ্য পরিবহন  এ অন্যতম জনপ্রিয় একটি সংস্থা ।গ্রাহকদের জন্য সর্বোচ্চ সেবা দিতে ফুডপান্ডার অফিশিয়াল ওয়েবসাইট হতে পরিষেবার নম্বর, ইমেইল, সোশ্যাল মিডিয়া প্রফাইল এবং অফিসের ঠিকানা আমরা এখানে যুক্ত করেছি। 

আপনি আপনার যে কোন খাবারের অর্ডার করতে অথবা পণ্য খুঁজে পেতে এসব নাম্বারে যোগাযোগ করতে পারেন। আপনারা জানেন যে, ফুডপান্ডা ইতোমধ্যেই তাদের পণ্য সামগ্রী অ্যাপস এ যুক্ত করেছেন।  আপনি চাইলে যেকোনো ধরনের ঔষধ এবং খাদ্য সামগ্রী এই অ্যাপস এর মাধ্যমেও অর্ডার করতে পারবেন। 

সুতরাং ফুডপান্ডা বিষয়ক যাবতীয় তথ্য এখান থেকে সংগ্রহ করুন এবং আপনার পরিষেবা পান।  সাধ্যের মধ্যে সবকিছু  পৌঁছে দিতে ফুডপান্ডা এর অবদান অন্যতম।

ফুডপান্ডা গ্রাহক পরিষেবা বাংলাদেশ

নিম্নমানের খাবার পরিবেশন, ডেলিভারি পেমেন্টে ভুল  ইসু এবং রিফাইন্ড প্রক্রিয়া কোনো কাস্টমারের সাথে ঘটে থাকলে, যোগাযোগের মাধ্যমে আপনারা সেই বিষয়টি সংশোধন করতে পারবেন।

সুতরাং ফুডপাণ্ডার  সহায়তা দলের সাথে যোগাযোগ করার প্রয়োজন হলে, নিম্নোক্ত নাম্বারে ফোন কল এবং ই-মেইল এর মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

ফুডপান্ডা কাস্টমার কেয়ার নম্বর

কাস্টমারদের চাহিদা পূরণ এবং সর্বোচ্চ মানের পণ্য বা খাদ্য পরিবেশন করাই ফুডপান্ডা এর মূল লক্ষ্য।  কিন্তু এখন পর্যন্ত ফুডপান্ডা এর কাস্টমার কেয়ার নম্বর সংযুক্ত করা হয়নি।  ফলে বিভিন্ন গ্রাহক ইমেইলের মাধ্যমে পণ্য ক্রয় এবং তাদের অভিযোগ পেশ করে থাকেন।

আমরা সেই ইমেইল নম্বর গুলো আলোচনা করেছি।  তার আগে পুরো কন্টেন্ টি ভালভাবে পড়ুন এবং ফুডপান্ডা হতে যাবতীয় পরিষেবা  পান। আপনার যদি অ্যাকাউন্ট অ্যাক্টিভেশন, পাসওয়ার্ড পরিবর্তন ইস্যু, পেমেন্ট বা রিফান্ড ইস্যু (প্রিপেইড) এর জন্য  পরিষেবার প্রয়োজন হয়, তবে নিম্নোক্ত ইমেইল নাম্বারে যোগাযোগ করতে পারেন।

ফুডপান্ডা বিডি গ্রাহক পরিষেবার ইমেল ঠিকানা

ফুডপান্ডা এর খাদ্য বিষয়ক  অভিযোগ এবং সেবা পেতে support@foodpanda.com.bd এ  এ প্রেরণ করুন । এটি ফুডপান্ডা বাংলাদেশের অফিসিয়াল গ্রাহক পরিষেবা ইমেল ঠিকানা। আপনার যদি কোনও অভিযোগ থাকে, তবে আপনি এই ঠিকানায় ইমেল প্রেরণ করে গ্রাহক পরিষেবাতেও যোগাযোগ করতে পারেন। ফুডপান্ডা গ্রাহক পরিষেবা দলের একজন সদস্য আপনার প্রশ্নের উত্তর দেবে এবং প্রয়োজনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

কর্পোরেট ব্যবহারকারীরা কর্পোরেট কর্মীদের জন্য মধ্যাহ্নভোজ বা আপনার কর্পোরেট ইভেন্টগুলির জন্য খাবারের অর্ডার করতে কর্পোরেট  @foodpanda.com.bd এ ইমেল করতে পারেন । ফুডপান্ডা টিম আপনাকে সর্বোচ্চ সেবা দেওয়ার লক্ষ্যে কাজ করে।

ফুডপান্ডা বাংলাদেশের অংশীদার যে কোনও সময় যে কোনও তথ্যের জন্য প্রেস@foodpanda.com.bd এ এ ইমেল পাঠাতে পারেন । লোকেরা সকলেই ফেসবুক এবং ইনস্টাগ্রামে ফুডপান্ডা বাংলাদেশ অনুসরণ করতে পারে। তাদের অফিসিয়াল ফেসবুক পৃষ্ঠার লিঙ্কটি হল www.facebook.com/FoodpandaBangladesh । আপনি ইনস্টাগ্রামে এগুলি অনুসরণ করতে পারেন। ফুডপান্ডা বাংলাদেশের ইনস্টাগ্রাম প্রোফাইল লিংকটি www.instagram.com/foodpanda.bd/

এছাড়া ফুডপাণ্ডার বিষয়ে কোন তথ্য জানার থাকলে, আমাদেরকে কমেন্ট করতে পারেন  । ফুডপান্ডা এর সর্বশেষ অফার পেতে তাদের অফিসিয়াল ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেজ এবং প্রয়োজনে আমাদের ওয়েবসাইটের লিংক টি সংরক্ষণ করতে পারেন । 

#বাংলাদেশ

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close