উৎসব

ঈদুল আযহা 2022 ফানি স্ট্যাটাস, উক্তি, SMS, পিক Download

ঈদুল আযহা 2022 ফানি স্ট্যাটাস, কোটস, মেসেজেস, পিক এখানে পাওয়া যাবে। ঈদুল আযহা 2022 আনন্দঘন ও উৎসবমুখর হিসেবে গড়ে তুলতে আমরা কিছু রোমান্টিক এবং আক্রমণ ঈদুল আযহা 2022 ফানি স্ট্যাটাস, কোটস, মেসেজেস, পিক সরবরাহ করেছি-যা বিভিন্ন অনলাইন মিডিয়া ব্যবহার করে আনন্দের মাত্রা দ্বিগুণ করতে পারেন। সমগ্র মুসলিম উম্মাহর সর্ববৃহৎ উৎসব ঈদুল আযহা ঈদুল ফিতরের আড়াই মাস পর অনুষ্ঠিত হয়। সে হিসেব অনুযায়ী ইংরেজি ক্যালেন্ডারের একুশে জুলাই 2022 পবিত্র ঈদুল আযহা অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

পশ্চিমা বিশ্ব 9 জুলাই 2022 পবিত্র ঈদুল আযহা উদযাপন করার জন্য ইতোমধ্যে সকল কর্মকান্ড গুছিয়ে নিয়েছেন। ঈদ সব সময় আসে না। নিদারুণ আনন্দে গোস্ত খাওয়ার এই দিনে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, পরিবারের সদস্য এবং সর্বোপরি ভালোবাসার মানুষের সাথে উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপন করার জন্য যথেষ্ট সামগ্রী প্রয়োজন।

তাই আমরা ঈদুল আযহা 2022 কি আনন্দের সাথে অনলাইন ভিত্তিক কিছু সামগ্রী যুক্ত করেছে যে আপনারা বিভিন্ন সামাজিক মিডিয়া যেমন-ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার, ইনস্টাগ্রাম সহ জনপ্রিয় মিডিয়ায় আপলোড করে সকলের সাথে আনন্দ শেয়ার করতে পারবেন।

সুতরাং, ঈদুল আজহা কে ঘিরে সমগ্র মুসলিম বিশ্ব আনন্দঘন মুহূর্তের স্মৃতির অ্যালবামে ধরে রাখার জন্য ঈদুল আযহা উদযাপন করছেন। এই দিনে একটি বুশিং এসএমএস এর রিংটোন প্রিয়জন কে অনেক আনন্দ দিতে পারে। তাই আমাদের সরবরাহকৃত সামগ্রীগুলো ব্যবহার করে অনলাইন মিডিয়াকে একটু ভিন্নভাবে সাজানোর চেষ্টা করুন।

ঈদুল আযহা ফানি স্ট্যাটাস

আপনি যদি এ দুলার রাজা 2022 ফানি স্ট্যাটাস অনলাইনে কাজ করে থাকেন, তবে বলব আপনি সঠিক জায়গায় অবস্থান করছেন। নিচের যেকোন একটি স্ট্যাটাস বাছাই করে প্রিয় জনকে সেন্ড করুন আর উপভোগ করুন সীমাহীন আনন্দ। হ্যাপি ঈদ উল আযহা 2022 ফানি উইসেস পৃথিবীতে এমন কোন ব্যক্তি নাই ফান পছন্দ করেন না। আমাদের সরবরাহকৃত eid-ul-adha রিলেটেড মজার উইশেস গুলো আপনি আপনার বন্ধু বান্ধবী, ভালোবাসার মানুষ সহ প্রিয়জনকে অনলাইনে এবং অফলাইনে সেন্ড করতে পারবেন। এই এসএমএস গুলো সকলের পছন্দ হবে বলে আমরা ব্যক্তিগতভাবে বিশ্বাস করি।

কাজেই দেরী নাকরে নিচের এসএমএস বান্ডিল গুলো থেকে যে কেউ পছন্দমতো এসএমএস নির্বাচন করে প্রিয়জনকে এখনই সেন্ড করতে পারেন। গরুর মাংস নিয়ে ঈদুল আযহার ফানি এসএমএস ঈদুল আযহা কে কেন্দ্র করে আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য পৃথিবীতে অসংখ্য পশু কুরবানী হয়ে থাকে।

হ্যাপি ঈদ উল আযহা 2022 ফানি Status

কোরবানির রক্ত এবং মাংস আল্লাহর নিকট পৌঁছায় না শুধু নিজস্ব তাকওয়া ছাড়া। প্রতাপশালী ব্যক্তিবর্গ উট দুম্বা কোরবানি করে থাকলেও বেশিরভাগ ক্ষেত্রে গরু কুরবানী হয়ে থাকে। সাধ্যের মধ্যে গরু কুরবানী বিশ্বব্যাপী রেকর্ড ছাড়িয়ে যায়। ছাগল ভেড়া এমনকি একটি মুরগি কুরবানী করা হলেও এইদিন সকলেই বেশি পরিমাণে গোশত খেতে পারেন। সকল মুসলিম পরিবারের মধ্যে ঈদুল আযহার দিনে গোশত বাড়ি বাড়ি পৌঁছে যায়। সুতরাং, গরুর গোশত দিয়ে ফানি এসএমএস গুলো যে কেউ অন্যকে পাঠিয়ে আনন্দের পথ প্রশস্ত করতে পারেন।

ঈদুল আযহা ফানি পিকচার ফ্রী ডাউনলোড

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদুল ফিতর এবং ঈদুল আযাহা মুসলিম উম্মাহর দুইটি বড় উৎসব। এই উৎসবের দিনে সকল মুসলিম উম্মা আনন্দ এবং খুশি মনে ঈদ উদযাপন করে থাকেন। সুতরাং, অনলাইন নির্ভর এই দুনিয়াকে ঈদুল আযহার আনন্দ যোগান দিতে আমরা কিছু এইচডি কোয়ালিটির ফানি পিকচার সরবরাহ করেছি। আপনি চাইলে সে ফানি পিকচার গুলো ডাউনলোড করে অনলাইন মিলিয়ে কে আরো বেশি আনন্দঘন করে তুলতে পারেন।

হ্যাপি ঈদুল আযহা ফানি SMS

সবশেষে আমরা আশা করছি যে, করোনাভাইরাস মহামারীর এই প্রতিকূল পরিবেশেও ঈদুল আযহা আনন্দের সাথে উদযাপন করছেন।

আসছে ঈদ, লাগছে ভালো…
তাইতো তোমায় বলতে হলো…
ঈদ মানে আকাশ ভরা আলো,
ঈদ মানে সবাই থাকবে ভালো…
ঈদ এর অগ্রিম শুভেচ্ছা

এই পবিত্র ঈদে,
আল্লাহর অপরিসীম আশীর্বাদ
তোমার ওপর পড়ুক…
তোমার জীবন সুখ, আনন্দে
পরিপূর্ণ থাকুক…
ঈদ মোবারক

ঈদ মানে আকাশে নতুন চাঁদ,
ঈদ মানে নতুন কিছু চাওয়া পাওয়ার স্বাদ,
ঈদ মানে মেহেন্দি রাঙা হাত,
ঈদ মানে খুশিতে মেতে ওঠার রাত….
ঈদ মুবারক সকলকে

ঈদ এর এই আনন্দ উৎসবে,
আলাহ তোমাকে আনন্দ দিক…
তাঁর আশীর্বাদে সকলের জীবনে শান্তি আসুক…

ঈদ মোবারক
ঈদের প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন।
আপনার জীবন ভরে উঠুক
খুশি ও আনন্দে…

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি।
তুমি পাহাড়ের গায়ের ঝরনার পানি।
তুমি বর্ষার এক পরশ বৃষ্টি।
তুমি মধ্য রাতের পূর্ণিমার চাঁদ।
তোমাকে জানাই
🌙ঈদ মুবারক🌙

এই উৎসবের দিনে,
আল্লাহ তোমার জীবন আনন্দে ভরে তুলুক,
তোমার মনে ভালোবাসার সঞ্চার হোক,
তোমার আত্মা আল্লাহকে স্মরণ করুক,
এবং তোমাকে জ্ঞান প্রদান করুক….
🌙ঈদ মুবারক🌙

আজ সারা বিশ্ব ঘরবন্দী,
কিন্তু থেমে নেই সময় আর আবেগ অনুভূতি গুলো।
আগামী ঈদটা পাবার আশায়
এবারের ঈদের আনন্দটা না হয়
শুধুমাত্র পরিবারের মধ্যেই সীমাবদ্ধ রাখুন।
ঘরে থাকুন, সুস্থ থাকুন।
🌙ঈদ মুবারক🌙

সারাদিন ছিলাম বিজি
এখন আমি ইজি
এড্রেস দাও তাড়াতাড়ি
কালকে যাবো তোমার বাড়ি

Read more: ঈদ মোবারাক স্ট্যাটাস

কাল ঈদ উল আযহা

সাজবে তুমি
মেহেদি দিয়ে রাঙ্গাবে তোমার হাত
এই খুশীর সময়টুকু
কাটুক তোমার বারোমাস
ঈদ মোবারাক

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close